সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১৫ টা ২ মিঃ, ২৪ সেপ্টেম্বর, ২০২০

টেকনাফে গোলাগুলির পর ৫০ হাজার ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফে নাফনদীর তীর বেড়িবাঁধ এলাকায় বিজিবি ও মাদক পাচারকারী মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় পাচারকারীরা পালিয়ে গেলেও উদ্ধার হয়েছে ৫০ হাজার ইয়াবা উদ্ধার করেছে বিজিবি।
কক্সবাজার প্রতিনিধি

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) ভোরে উপজেলার সাবরাং ইউনিয়নের আলুগোলার প্রজেক্ট সংলগ্ন বেড়িবাঁধ এলাকা থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি)।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান আলুগোলার প্রজেক্ট এলাকায় প্রবেশ করবে। এমন তথ্যে উক্ত এলাকায় টেকনাফ বিওপির একটি বিশেষ টহলদল অভিযানে যায়। কিছুক্ষণ পর বিআরএম ০৫ হতে ৫০০মিটার উত্তর-পূর্ব দিক দিয়ে দুই ব্যক্তি সাঁতরিয়ে একটি বস্তা নিয়ে কেওড়া জঙ্গলে প্রবেশ করতে দেখে টহলদল চ্যালেঞ্জ করে।

পাচারকারীরা দূর থেকে টহলদলকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলিবর্ষণ করে টহলদল ও সরকারি সম্পদ এবং নিজের জান-মাল রক্ষার্থে পাল্টা দুই রাউন্ড গুলিবর্ষণ করে। ইয়াবা পাচারকারীরা ভীত- হয়ে সাথে থাকা বস্তাটি বেড়িবাঁধের পাশে ফেলে পার্শ্ববর্তী গ্রামের ভেতরে পালিয়ে যায়।

পরে কেওড়া জঙ্গল তল্লাশি করে পাচারকারী পেলে যাওয়া বস্তাটি উদ্ধার করা হয়। বস্তাটি খুলে গণনা করে দেড় কোটি টাকা মূল্যমানের ৫০ হাজার ইয়াবা পাওয়া যায়। এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরো জানান, উদ্ধারকৃত ইয়াবাগুলো পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের প্রতিনিধি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়