সম্পূর্ণ নিউজ সময়
রাশিফল
২ টা ২২ মিঃ, ১৭ সেপ্টেম্বর, ২০২০

সকালেই স্ত্রীর সাথে বিবাদে বৃষ, প্রেমে সুখে থাকবে মিথুন

আজ ১৭ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
রাশিফল

মেষ: কেউ আজ আপনার প্রতি খারাপ ব্যবহার করতে পারে বা কোন মিথ্যা অপবাদ আজ আপনার কপালে জুটতে পারে। প্রেম ও প্রণয়ে আনন্দ লাভ হতে পারে। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদ সৃষ্টি হতে পারে। ব্যবসায় মধ্যম পেতে পারেন। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ আসতে পারে। পড়াশোনার ক্ষেত্রে কোন খারাপ কিছু ঘটতে পারে। কোন কাজের জন্য নিচু হতে হবে। পিতার ব্যাপারে চিন্তা বাড়তে পারে।

বৃষ: সকাল থেকে স্ত্রীর সঙ্গে কোন বিবাদ বাধতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। কোন বাজে কথা বলার জন্য মনে অনুশোচনা হতে পারে। জ্যোতিষচর্চা থেকে মনে আনন্দ পেতে পারেন। আজ কোন স্থান থেকে অর্থ আসতে  পারে। শরীরের কোন কষ্ট বৃদ্ধি পেতে পারে। স্ত্রীলোকের দ্বারা কোন ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। বাড়তি খরচের জন্য চাপ আসতে পারে। পেটের ব্যাপারে একটু চিন্তা বাড়তে পারে।

মিথুন: গাড়িচালকদের জন্য চিন্তার দিন। আজ সারাদিন কোন খরচ বার বার হতে পারে। বাড়িতে সকলে মিলে ভ্রমণে আনন্দ বৃদ্ধি পেতে পারে। বিবাহিত জীবনে সুখের দিন হতে পারে আজ। আইনি কোন কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পেতে পারেন। কোন কারণে আজ সম্মান নষ্ট হতে পারে। সন্তানের ব্যবহারে মনে বিষণ্ণ ভাব বাড়তে পারে। বাড়িতে কোন শুভ সংবাদ আসতে পারে। সেবা-জাতীয় কোন কাজের জন্য মনের শান্তি হতে পারে। গায়ে-হাতে যন্ত্রণা বাড়তে পারে। কথা একটু কম বলা দরকার আজ।

কর্কট: আজ সংসারে কোন অপর ব্যক্তি নিয়ে বিবাদ বাধতে পারে। ব্যবসার ব্যয় বাড়তে পারে। বাড়িতে কোন নতুন অতিথির আগমন ঘটতে পারে। কৃষিকাজে সাফল্য আসতে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। পড়াশোনায় কোন অসুবিধা আসতে পারে আজ। ব্যবসায় আয় বৃদ্ধি হতে পারে। আজ ভ্রমণে না যাওয়াই ভাল হবে, কষ্ট বাড়তে পারে। প্রিয়জনের কোন কাজের জন্য সংসারে অশান্তি সৃষ্টি হতে পারে। মায়ের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে।

সিংহ: সন্তানের জন্য কোন ভাল খবর আসতে পারে। শরীরে ও মনে কোন কষ্ট বৃদ্ধি পেতে পারে আজ। ব্যবসায় কোন শত্রুর দ্বারা ক্ষতি হতে পারে। স্ত্রীর কারণে খরচ বাড়তে পারে। আজ একটু অভাবের পরিমাণ বাড়তে পারে। স্বামী-স্ত্রী বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। অসৎ কোন কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসায় খানিক পরিবর্তন আসতে পারে। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। কোমরের যন্ত্রণা বাড়তে পারে।

কন্যা: বাড়িতে কিছু চুরি হতে পারে আজ। ব্যবসায় কোন মহাজনের সঙ্গে বিবাদ বাধতে পারে। আর্থিক ব্যাপারে কোন সুবিধা পেতে পারেন আজ। বাড়িতে কোন কাজের জন্য সম্মান নষ্ট হতে পারে। গঠনমূলক কাজের জন্য উন্নতি হতে পারে। বাড়িতে কোন লোকের কাছ থেকে দুঃখ আসতে পারে। আজ বন্ধুর জন্য  কষ্ট বাড়তে পারে। কোন ভাল কাজে সাফল্য লাভ হতে পারে। ব্যবসায় উন্নতি বৃদ্ধি হতে পারে। প্রেমের ব্যাপারে বিবাদ অনেক দূর যেতে পারে। বাড়তি কিছু খরচ হতে পারে।

তুলা: মাথার যন্ত্রণা বাড়তে পারে। আজ ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে সঙ্গে লাভও ভাল থাকবে। সংসারে সুখ-শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি হতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারাদিন হিসেব করে চললে অর্থ খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কর্ম করুন, অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে।

বৃশ্চিক: কোন মহিলা নিজে থেকে আপনার উপকার করতে পারেন। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। আজ সারাদিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া নামতে পারে। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি হতে পারে। হাতের যন্ত্রণা বাড়তে পারে।

ধনু: নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। আজ বাড়ির কোন ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার  ফলস্বরূপ কিছু পাবেন না। বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। আজ কোন বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবনতি হতে পারে। কাজের লোকের ব্যাপারে কোন চিন্তা বাড়তে পারে।

মকর: চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার সম্ভাবনা আছে। শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যারা বিবাহের কথা ভাবছেন, তাদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন যারা, তারা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি বাড়তে পারে। সংসারে অশান্তি মিটে যাবে আজ। কানের যন্ত্রণা বাড়তে পারে। পিতার ভ্রমণের ব্যাপারে আলোচনা হতে পারে।

কুম্ভ: কানের যন্ত্রণা বাড়তে পারে। বাড়তি কিছু খরচের জন্য ঋণ হতে পারে। মানসিক দিক থেকে আজ কারোর কাছে অপদস্থ হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি হতে পারে। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। কিছু পাওন আদায় হতে পারে।

মীন: জলপথে আজ একটু বিপদ বাড়তে পারে। প্রেমের বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোন দ্রব্য প্রাপ্তির সম্ভাবনা আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোন সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে অর্থনৈতিক দিক থেকে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা আছে। স্নায়বিক ভোগান্তির সম্ভাবনা আছে। বাড়তি কিছু কথা বিবাদ বাড়াতে পারে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়