সম্পূর্ণ নিউজ সময়
রাশিফল
৪ টা ১৩ মিঃ, ১৪ সেপ্টেম্বর, ২০২০

প্রেমিকার ছলনায় দিশেহারা সিংহ, ব্যাগভর্তি টাকা আসবে কন্যার হাতে

আজ ১৪ সেপ্টেম্বর, ২০২০, সোমবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
লাইফস্টাইল ডেস্ক

মেষ: সব কাজেই সুনাম পেতে পারেন। ব্যবসায় সহকর্মীর দ্বারা উপকৃত হবেন। বাসস্থান কেনা-বেচার পরিকল্পনা নিয়ে আলোচনা। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে কলহ বাধতে পারে। ছোট-খাটো কোনও আঘাত লাগার আশঙ্কা। ব্যবসায় প্রচুর লাভের আশা আছে। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। অযথা তর্কে যাবেন না, সমস্যা হতে পারে।

বৃষ: সারাদিন কোনও ঝুঁকিপ্রবণ কাজ না করাই ভাল। নিজের বুদ্ধির বলে শত্রুর মোকাবিলা করায় সুনাম। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষভাগে সম্মান প্রাপ্তি। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি। পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা বৃদ্ধি।

মিথুন: প্রিয়জনের সঙ্গে বিবাদ বাড়তে পারে। অতিরিক্ত উদাসীনতা কর্মে ব্যাঘাত আনতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি থাকবে। শারীরিক উন্নতির জন্য বিশেষ চিকিৎসকের সঙ্গে আলোচনা। কেনা-বেচা করার জন্য দিনটি শুভ। প্রাপ্তবয়স্কদের কথা মেনে না চললে বিপদের মুখে পড়তে পারেন।

কর্কট: শত্রু ভয় কাটাতে পারবেন। ব্যবসায় ফল ভাল-খারাপ মিশিয়ে থাকবে। অতিরিক্ত পরিশ্রম বৃদ্ধি হওয়ায় মন ভাল লাগবে না। সন্তানদের চাকরির খবর পেতে পারেন। উকিলদের জন্য সামনে শুভ সময়। আজ খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোট খাটো কোনও ক্ষতির আশঙ্কা। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পাওয়ার আনন্দ।

সিংহ: সকাল থেকে কাজে প্রচণ্ড চাপ থাকবে। আজ কাজের জায়গায় খুব সতর্ক থাকুন বুদ্ধিভ্রম ঘটতে পারে। বন্ধুর সঙ্গে আজ কোনো কারণে মতান্তর ঘটতে পারে। ধর্ম-আলোচনায় আপনি অনেক দূর পর্যন্ত যাবেন। কোনও কারণে বাড়তি উপার্জন হওয়ার আনন্দ। সৌখিনতার জন্য টাকা-পয়সা খরচ হতে পারে। প্রেমিকার ছলনায় দিশেহারা হতে পারেন।

কন্যা: উটকো অশান্তি বাড়লেও ব্যগভর্তি টাকা আসতে পারে। কোনও কারণে আজ আপনার মানহানি হওয়ার আশঙ্কা। আপনার বক্তব্য সকলের মন জয়ে সমর্থ হবে। ভাই-বোনের সম্পর্কের মধ্যে দূরত্ব আসতে পারে। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় কোনও জট থাকলে সেটা ছেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। ক্রোধ সংযত করা প্রয়োজন। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

তুলা: সকাল থেকে একটু আর্থিক টানাটানি আসতে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদন্নোতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা। পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি কোনও ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। পড়াশোনায় খরচ বৃদ্ধি। ব্যবসায় চাপ বৃদ্ধি।

বৃশ্চিক: কোনও প্রতিযোগিতায় বিফল হওয়ার জন্য মন খারাপ। ভ্রমণে কোনও কিছু নষ্ট হওয়ার জন্য সমস্যায় পড়তে পারেন। ভাই- বোনদের সঙ্গে বিবাদ বা বিচ্ছেদও হতে পারে। শত্রুর সঙ্গে চুক্তিতে কাজ সমাধান। আজ যে কোনও নতুন ব্যবসার জন্য চেষ্টা করতে পারেন। আজ সারাদিন বেশ উৎফুল্লতায় কাটবে। সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ নয়। আজ বাড়ির লোক আপনাকে বুঝতে দেরি করবে।

ধনু: অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ অধিক হবে। কর্মক্ষেত্রে নিজের দোষে প্রতিকূল পরিস্থিতির শিকার হবেন। পরোপকারে সংসারে শান্তি ভঙ্গ। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ। বিষয়-সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চপদস্থ চাকরির যোগ দেখা যাচ্ছে। বাড়িতে শুভ বা মাঙ্গলিক কাজের জন্য অর্থ খরচ। পায়ের নীচে কোনও আঘাত আসতে পারে।

মকর: সহকর্মীরা নিজের ক্ষোভ প্রকাশে বিবাদ বৃদ্ধি। প্রেমে আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে। স্ত্রীর স্বাধীনচেতা  স্বভাবের জন্য সংসারে অশান্তি। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের কর্মের জন্য সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিযুক্ত করার আগে খুব ভাল করে চিন্তা করুন। বন্ধু সমাগমে মনে উৎফুল্লতা বৃদ্ধি। আপনার সহ্য ক্ষমতা আপনাকে বাঁচাবে। অযথা কথা কম বলবেন। কোমরে কোনও সমস্যা বাড়তে পারে।

কুম্ভ: বাড়িতে কাজের চাপ বাড়তে পারে। ব্যবসায় দারুণ অর্থপ্রাপ্তি যোগ আছে। নিজের ভুল সংশোধন করার ফলে কর্মে ভাল সু্যোগ। গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ কোনও কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে। লটারিতে হঠাৎ প্রাপ্তিযোগ। চিকিৎসা সংক্রান্ত কাজে সারাদিন অস্থিরতা থাকবে।

মীন: কর্মস্থানে কাজের চাপ নিয়ে চিন্তা। স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসারের থেকে দূরত্ব বাড়বে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার সম্ভাবনা। নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, উন্নতির যোগ রয়েছে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতা। কোনও ব্যাপারে মামলায় জড়িয়ে পড়তে পারেন। বুদ্ধিবলে জয়। বাবার সঙ্গে অর্থ নিয়ে তর্ক। কানের কোনো সমস্যা বাড়তে পারে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়