সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১৪ টা ৪ মিঃ, ২ জুলাই, ২০২০

পরকীয়ায় ধরা খেয়ে স্বামীকে হত্যা করলো স্ত্রী

প্রেমিকের সহযোগিতায় স্বামীকে গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে পঞ্চগড়ে। মৃত্যুর আগে ঘাতকদের নাম পরিচয় বলে গেছেন নিহত ওই ব্যক্তি।
বাংলার সময় ডেস্ক

বৃহস্পতিবার (২ জুলাই) ভোরে ঘটনাটি ঘটেছে জেলার তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা এলাকায়।

নিহত ব্যক্তির নাম জহুর আলী (৬৫)। জহুর আলীর বাড়ি পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের গাঠিয়াপাড়া এলাকায়। আর মারা যাওয়ার আগে বলে যাওয়া হত্যাকারীরা হলেন জহুর আলী দ্বিতীয় স্ত্রী জাহেদা বেগম (৪৫) এবং তার প্রেমিক ইদ্রিস আলী (৫০)।

নিহতের পরিবার জানায়, গত ৩ বছর ধরে জহুর আলীর স্ত্রী জাহেদা বেগমের সাথে আটোয়ারী উপজেলার সাতখামার এলাকার ইদ্রিস আলীর সাথে অবৈধ সম্পর্ক চলছিল। করোনার কারণে বেকার হয়ে পড়েন জহুর আলী। এ সময় ইদ্রিস কৌশলে জাহেদা ও জহুর আলীকে বাংলাবান্ধা এলাকায় পাথর ভাঙার কাজ দেওয়ার কথা বলে বুধবার (১ জুলাই) সেখানে নিয়ে যায়।

সেখানে হকিকুল ইসলামের একটি ঘর ভাড়া নেয় তারা। অন্য শ্রমিকরাও ভাড়ায় থাকেন। গভীর রাতে জহুর আলী তার স্ত্রী ও ইদ্রিসকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে। এ সময় কথাকাটাকাটির একপর্যায়ে জহুর আলীর গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যায় ইদ্রিস ও জাহেদা।

জহুর আলীর চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাকে গলায় ছুরিকাহত অবস্থায় দেখতে পায়। তখনো কথা বলছিল জহুর। এ সময় স্থানীয় এক ব্যক্তি ভিডিও ধারণ করে। ওই ভিডিওতে ইদ্রিস ও তার স্ত্রী জাহেদা খাতুন তার গলায় ছুরি চালিয়ে পালিয়ে গেছে বলে জানায়।

পরে স্থানীয়রা তাকে প্রথমে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাকে আশঙ্কাজনক অবস্থায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। 

ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি জব্দ করেছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। এখন পর্যন্ত আসামিদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

এ প্রসঙ্গে তেঁতুলিয়া মডেল থানার ওসি আবু সাঈদ বলেন, পরকীয়ার জেরেই এই হত্যাকাণ্ড ঘটেছে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। আসামি গ্রেপ্তারে অভিযান অব্যাহত।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়