সম্পূর্ণ নিউজ সময়
আন্তর্জাতিক সময়
১১ টা ১১ মিঃ, ২৭ জুন, ২০২০

করোনায় ভাইরাল রাক্ষুসে থ্রিডি ‘মাস্ক’

করোনায় নিত্যসঙ্গী হয়ে উঠেছে মাস্ক। আর এ বাস্তবতা বুঝেই হঠাৎ বেকার হয়ে পড়া ফিলিপিন্সের এক মেকআপ আর্টিস্ট বানাচ্ছেন রাক্ষুসে থ্রিডি মাস্ক। লকডাউনের উপযুক্ত ব্যবহারের পাশাপাশি আয়ের উৎসও হয়ে উঠেছে ব্যতিক্রমী এসব মাস্ক।
সৃষ্টি ঘটক

ধারালো দাঁত আর রাক্ষুসে মুখ। হঠাৎ দেখে কেউ হয়তো আঁতকে উঠবেন আর কারো কাছে ব্যাপারটা বেশ মজাদার। করোনা আতঙ্ক নিয়েই স্বাভাবিক জীবনে যখন ফেরার চেষ্টায় আছেন সবাই, তখনও নিত্যসঙ্গী মাস্ক। আর এ বাস্তবতা বুঝতে পেরেই এমন ভুতুড়ে সব থ্রিডি মাস্ক বানাতে শুরু করেছেন ফিলিপিন্সের এক মেকআপ আর্টিস্ট।

১৭ বছর বয়স থেকে চলচ্চিত্র আর টিভি তারকাদের মেকআপ দিয়ে আসছেন রেনে আবেলার্দো। কিন্তু করোনায় কাজ সব বন্ধ হয়ে যাওয়ায় কাটছে বেকার সময়। তিনি জানান, হঠাৎই রাক্ষুসে ছাপের একটি মাস্ক দেখে মজা করেই সেটার থ্রিডি ভার্সন বানানোর চিন্তা মাথায় আসে তার। প্রথম মাস্কটা পরে তোলা ছবি সামাজিক যোগাযোগে আপলোডের পরই ব্যাপক ভাইরাল হয় তা। আর সেখান থেকেই করোনাকালে উপার্জনের একটি পথ হয়ে ওঠে হরেক রকমের ভুতুড়ে সব মাস্ক।

মেকআপ আর্টিস্ট আবেলার্দো বলেন, 'লকডাউনের কারণে আমার উপার্জন পুরোপুরি বন্ধ হয়ে গিয়েছিলো। ভেবেছিলাম মানুষের কাছে হাত পাততে হবে। কিন্তু এখন এই মাস্ক বানিয়ে ঘর চালানোর মতো অর্থটুকু অন্তত আয় করতে পারছি। আর তাছাড়া এটা মানুষকে আনন্দও দিচ্ছে।'

রাক্ষুসে মুখওয়ালা এসব থ্রিডি মাস্ক অনলাইনে ৬ থেকে ১০ ডলার বিক্রি করছেন আবেলার্দো।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়