সম্পূর্ণ নিউজ সময়
বিনোদনের সময়
১৬ টা ৩৮ মিঃ, ২৮ মে, ২০২০

এটাই আমার শেষ তামাশা: নোবেল

সম্প্রতি ‘সারেগামা’ খ্যাত মাঈনুল আহসান নোবেল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একের পর এক কুরুচিকর পোস্ট করে বিতর্কিত হন। দেশের মিউজিক ইন্ডাস্ট্রিকে প্রায় চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে সমালোচনার জন্ম দিয়ে ভারতীয় প্রধানমন্ত্রীর নামে বিরুপ মন্তব্যের পরেই র‌্যাব অফিসে ডাক আসে তার। সেখান থেকে ফিরে এসে নোবেল জানান, এসবই করেছেন তার পরবর্তী গান ‘তামাশা’-এর প্রচারের জন্য।
মাঈনুল আহসান নোবেল
বিনোদন সময় ডেস্ক

এবার তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানালেন, এটাই আমার শেষ তামাশা। আমি মূলত কাজটি করেছি গানটির প্রোমশনের জন্য। 

নোবেল লিখেছেন- ‘‘আমি ইচ্ছাকৃতভাবে এই নেতিবাচক প্রচারটি করেছি। যাতে করে আমার পরবর্তী গান ‘তামাশা’-এর প্রচুর ভিউ হয় এবং অনেক অর্থ আয় হয়। যাতে এই অর্থ বাংলাদেশ ও ভারতে করোনায় আক্রান্ত এবং ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্তদের জন্য ব্যয় করতে পারি।’

তিনি আরো লেখেন, দুর্দশাগ্রস্ত মানুষদের সহযোগিতার জন্য একটা ফান্ড গড়ার উদ্দেশ্যে আমি এমন নেতিবাচক মন্তব্য করি। মানুষ আমার কনটেন্ট নিয়ে আরো বেশি নেতিবাচক ও ইতিবাচক প্রতিক্রিয়া দেখাক। এতে করে গরীব মানুষ বেশি লাভবান হবেন। 

এদিকে ভারতীয় প্রধানমন্ত্রীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কটাক্ষ করার অভিযোগে নোবেলের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ত্রিপুরার এক যুবক। ত্রিপুরার বিলোনিয়ার ওই যুবকের নাম সুমন পাল। তার অভিযোগের একটি প্রতিলিপি স্বরাষ্ট্রমন্ত্রণালয়, বাংলাদেশ হাই কমিশন ও স্থানীয় জেলার পুলিশ সুপারের কাছে পাঠানো হয়েছে। নোবেল ভারতে প্রবেশ করলেই গ্রেফতার হবে বলে জানায় ভারতীয় গণমাধ্যম।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়