Somoynews.TV Logo
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
রসুই ঘর ডেস্ক
আপডেট
২৩-০৫-২০২০, ২৩:৪০

ঈদের দিনে প্রিয়জনের মন ভরাতে পাতে কী কী দেবেন

ঈদের দিনে প্রিয়জনের মন ভরাতে পাতে কী কী দেবেন
বিশ্বব্যাপী করোনাভাইরাসের মধ্যেই এ বছর মুসলিমরা একমাস সিয়াম সাধনা পালন করছেন। আগামি সোমবার (২৫ মে) অনুষ্ঠিত হতে যাচ্ছে পবিত্র ঈদুল-ফিতর। ঈদুল ফিতরে নতুন জামা কাপড় যেমন চাই, তেমনি ঘরে ঘরে থাকে মজাদার সব আয়োজন। কিন্তু এবার করোনার থাবায় সব আয়োজনই যেনো ফিকে হয়ে গেছে। তবুও এবার বাড়ি বাড়ি দাওয়াতের হিড়িক না থাকলেও ঘরে ঘরে থাকবে বিভিন্ন আয়োজন। ঘরোয়া কিছু খাবারের আয়োজন তুলে ধরা হল :

সেমাই মিঠা টুকরা :-

উপকরণ : সেদ্ধ সেমাই ২ কাপ, ডিমের সাদা অংশ ১ টি, কর্নফ্লাওয়ারর ১-২ টেবিল চামচ, তরল দুধ ১ লিটার, এলাচ ২/৩ টি, দারচিনি ১টি, তেল ও ঘি (ভাজার জন্য), চিনি সাদ মত, ভানিলা ফ্লেভার সামান্য কিশমিশ ও বাদাম কুচি সাজানোর জন্য।

প্রস্তুত প্রণালি : একটি পাত্রে দুধ, এলাচ, দারচিনি, চিনি, ভ্যানিলা ফ্লেভার দিয়ে একটু ঘন করে অল্প আচে ফুটতে দিতে হবে। সেদ্ধ সেমাই এর মধ্যে ডিম, কর্নফ্লাওয়ার আর ১ টেবিল চামচ চিনি দিয়ে একটু মেখে গোল গোল চ্যাপটা করে বড়া বানিয়ে নিতে হবে। এবার প্যানে তেল/ঘি বা ঘি তেলের মিশ্রন গরম করে অল্প আচে বড়া গুলো সোনালী করে ভেজে নিয়ে ফুটন্ত দুধে ছেড়ে দিতে হবে। কিছুক্ষন জাল করে নামিয়ে বাদাম কিশমিশ দিয়ে সাজিয়ে পরিবেশন করতে হবে ।

চিকেন কাটলেট :-

উপকরণ : মুরগীর মাংসের কিমা – ২০০ গ্রাম, কর্নফ্লাওয়ার – ২ চা চামচ, আদা বাটা – ১ চা চামচ, রসুন বাটা – ১ চা চামচ, পেঁয়াজ মিহি কুচি – ২ টেবিল চামচ, কাঁচা মরিচ কুচি – ২-৩ টি, গারলিক সস – ১ টেবিল চামচ, টমেটো সস – ১ টেবিল চামচ, লবণ – স্বাদ মতো, টেস্টিং সল্ট – আধা চা চামচ, সাদা গোল মরিচের গুঁড়া – ১ চা চামচ, ধনে পাতা কুচি – ১ টেবিল চামচ, ডিম – ২ টি, ব্রেড ক্রাম – ২ কাপ ও তেল – ভাজার জন্য।

প্রস্তুত প্রণালি : একটি বাটিতে মুরগীর মাংসের কিমার সাথে তেল, ডিম ও ব্রেড ক্রাম বাদে বাকি সব উপকরণ দিয়ে খুব ভাল করে মিশিয়ে নিন। এবার কাটলেটের আকারে গড়ে নিন। ও হালকা ময়দা মাখিয়ে ফ্রিজে রেখে সেট হতে দিন। ২ টি ডিম একটু লবণ দিয়ে ফেটিয়ে নিন। এবার ফেটানো ডিমে সাবধাণে কাটলেটগুলো চুবিয়ে ব্রেড ক্রামে জড়িয়ে আবারও কিছু সময় ফ্রিজে সেট হতে দিন। কড়াইতে তেল গরম করে কাকলেট হালকা আঁচে সোনালি করে ভেজে নিন। ভাজা হয়ে গেলে কিচেন টিস্যুর উপর নামিয়ে নিন, এতে বাড়তি তেল টিস্যু টেনে নেবে। এবার পছন্দ মতো সস বা সালাদের সাথে গরম গরম পরিবেশন করুন কলকাতা স্টাইল মুচমুচে চিকেন কাকলেট ।

চিকেন টিক্কা বিরিয়ানী :-

উপকরণ :  মুরগি ২৫০ গ্রাম (হাড় ছাড়া), তন্দুরি মশলা দিয়ে মাখানো বেক/ গ্রিল/,  অল্প তেলে ভেজে নেয়া ভাত ২ ১/২ কাপ পোলাউ/, বাসমতি চালের, তেল ৩ টেবিল চামচ, আস্ত জিরা ১/২ চা চামচ, পেয়াজ কুচি ১ কাপ, আদা বাটা ২ চা চামচ, রসুন বাটা ১ চা চামচ, মরিচ গুড়া ১ চা চামচ, হলুদ গুড়া ১/২ চা চামচ, জিরা বাটা ১ চা চামচ, ধনিয়া বাটা ১/২ চা চামচ, গরম মশলা গুড়া ১ চা চামচ, টমেটো ১ টি মাঝারি আকারের ব্লেন্ড করে নেয়া, ধনিয়া পাতা কুচি ১ কাপ, কাচা মরিচ ৪/৫ টি, লবণ পরিমাণ মত

প্রস্তুত প্রণালী : প্যানে তেল দিন তেল গরম হলে আস্ত জিরা দিন পেয়াজ দিন, একটু নরম হয়ে আসলে একে একে সব মশলা দিয়ে দিন কষাতে থাকুন, এবার টমেটো দিন লবন দিন নেড়ে সামান্য পানি দিয়ে ঢেকে রাখুন ৪/৫ মিনিট পর অর্ধেক ধনিয়া পাতা দিন এবার আগে থেকে রান্না করা ভাত দিন ভালো করে করে মিক্স করে নিন। কাচা মরিচ ও বাকি ধনিয়া পাতা উপরে দিয়ে ১৫ মিনিট অল্প আছে দমে রাখুন। সালাদ/ রায়তার সাথে গরম গরম পরিবেশন করুন।

বাদাম পোলাও :-

উপকরণ : বাসমতি চাল ৫০০ গ্রাম, তেল আধা কাপ, ঘি ২ টেবিল চামচ, লবণ ও চিনি স্বাদমতো, পেঁয়াজ কুচি আধা কাপ, আদা বাটা আধা চা চামচ, বাদাম বাটা ২ টেবিল চামচ, জাফরান পরিমাণমতো, ঘন দুধ ১ কাপ, কিশমিশ, কাঠবাদাম, কাজুবাদাম, আনারদানা।

প্রস্তুত প্রণালী : ঘি ও তেল গরম করে এতে বাদাম ও কিশমিশ ভেজে তুলে রাখতে হবে। বাসমতি চাল ধুয়ে ৩০ মিনিট ভিজিয়ে রেখে ৮০ ভাগ রান্না করতে হবে। তেল গরম করে লবণ, পেঁয়াজকুচি, আদাবাটা, বাদম বাটা দিয়ে নেড়ে রান্না ভাত, জাফরান, ঘি, ঘন দুধ ও পরিমাণমতো পানি দিয়ে ঢেকে পোলাও দমে রান্না করতে হবে। পরিবেশনের সময় উপরে ভাজা বাদাম ও কিশমিশ এবং আনারদানা দিয়ে সাজিয়ে পরিবেশন করতে হবে।

মাল্টা সাগুর পায়েস :-

উপকরণ : মাল্টার রস ২ কাপ, চিনি পরিমাণমতো, গুঁড়া দুধ ১ কাপ, সাগু ১ কাপ, বাদাম পরিমাণমতো, ফ্রেশক্রিম ১ কাপ, স্ট্রবেরি জেল্লো ২ টেবিল চামচ, কর্নফ্লাওয়ার ১ চা চামচ।

প্রস্তুত প্রণালী : মাল্টার রস চিনি দিয়ে জ্বাল দিতে হবে, এর মধ্য সিদ্ধ সাগু দিয়ে ভালোভাবে নাড়তে হবে। এতে গুঁড়া দুধ, বাদাম, ফ্রেশক্রিম দিয়ে ভালোভাবে নেড়ে ঘন করে রান্না করতে হবে। পাত্রে ঢেলে উপরে ক্রিম, বাদাম ও জেল্লো দিয়ে সাজিয়ে পরিবেশন করতে হবে।

বিফ মানচুরিয়ান :-

উপকরণ : গরুর মাংস ৫০০ গ্রাম (হাড় ছাড়া), সবুজ ক্যাপসিকাম, পেঁয়াজ কিউব, টমেটো পিউরি, কাঁচামরিচ, লাল মরিচ গুঁড়া, কর্ন ফ্লাওয়ার, ময়দা, চালের গুঁড়া, সয়াসস, আদা-রসুন বাটা, লবণ, তেল পরিমাণমতো, চিনি স্বাদমতো।

প্রস্তুত প্রণালী : মাংস পাতলা করে কেটে তাতে মরিচ গুঁড়া, আদা ও রসুন বাটা, লবণ, ময়দা, চালের গুঁড়া, কর্ন ফ্লাওয়ার দিয়ে মেখে ১০ মিনিট রেখে তেলে ভেজে নিতে হবে। এবার তেলে মোটা পেঁয়াজ কিউব, ক্যাপাসিকাম কিউব, দিয়ে তাতে টমেটো পিউরি, লাল মরিচ, কাঁচামরিচ, সয়াসস ও কর্নফ্লাওয়ার পানিতে গুলে এর মধ্য দিয়ে নেড়ে মাংস দিয়ে ১০ মিনিট রেখে নামিয়ে নিতে হবে।

খাসির শাহী রেজালা :-

উপকরণ : খাসির মাংস ১ কেজি, টক দই ১ কাপ, ঘি অথবা তেল পরিমাণ মতো, লবণ পরিমাণ মতো, পেঁয়াজ বেরেস্তা ১ কাপ, পোস্ত বাটা ২ টেবিল চামচ, মিষ্টি দই ১ কাপ, আদা ও রসুন বাটা ২ টেবিল চামচ, ধনে গুড়া ১ টেবিল চামচ, মরিচ গুড়া ১ টেবিল চামচ, হলুদ গুড়া ১ টেবিল চামচ, সাদা এলাচ ৬টি, লবঙ্গ ৮টি, জয়ত্রী গুড়া অর্ধেক চা-চামচ, গোল মরিচ-৬/৮টি, দারচিনি ৫ টুকরা, জয়ফল অর্ধেক চা-চামচ, কাজু বাদাম ও পেস্তা বাদাম ৪ টেবিল চামচ, দুধ ১ কাপ, কিসমিস-১০/১২টি এবং আলুবোখারা-৬টি।

প্রস্তুত প্রণালী : প্রথমে মিষ্টি দই এর সাথে কাজু বাদাম ও পেস্তা বাদাম দিয়ে ব্লেন্ডারে খুব ভালোভাবে ব্লেন্ড করে পেস্ট করে নিতে হবে। এরপর একটি পাত্রে মাংস নিয়ে তাতে একে একে টক দই, লবণ, মরিচ গুড়া, হলুদ গুড়া, এলাচ, দারুচিনি, গোলমরিচ, পেঁয়াজ বেরেস্তা, আদা রসুন বাটা, পোস্ত বাটা, তেজপাতা, লবঙ্গ, জয়ত্রী, এবং জয়ফল গুড়া দিয়ে খুব ভালোভাবে হাত দিয়ে মাখিয়ে মাখিয়ে ম্যারিনেট করতে হবে। এবার ঢাকনা দিয়ে ঢেকে রাখতে হবে ৩০ মিনিট। পরে চুলায় পাত্র বসিয়ে পরিমাণ মতো তেল বা ঘি দিয়ে হালকা গরম হলে এতে ম্যারিনেট করে রাখা মাংস ঢেলে দিতে হবে। মাঝারি আঁচে রান্না করতে হবে এবং অনবরত নাড়তে হবে। কিছুক্ষণ পর ঢেকে দিতে হবে এবং মাঝেমাঝে ঢাকনা খুলে নেড়ে দিতে হবে। এভাবে প্রায় ২০ মিনিট রান্না করতে হবে। এই অবস্থায় ঢাকনা খুলে দেখা যাবে তেল ভেসে উঠেছে। এখন ১ কাপ দুধ দিতে হবে। আলাদাভাবে কোন পানি দেওয়ার প্রয়োজন নেই। ধীরে ধীরে মাংস সেদ্ধ হয়ে আসবে এবং ঝোল বেশ ঘন হয়ে আসবে। এরপর ৬টি আলুবোখারা দিয়ে দিতে হবে। খুব অল্প আঁচে রান্না করতে হবে। এই পর্যায়ে দই এবং বাদামের পেস্ট দিয়ে দিতে হবে। আরও ১০ মিনিট রান্নার পর দুই চামচ চিনি এবং কিসমিস দিয়ে ঢাকনা দিয়ে ঢেকে দিতে হবে। চুলা বন্ধ করে কিছুসময় রেখে দিতে হবে। এরপর পছন্দমত সাজিয়ে ঈদে পরিবার-পরিজন-অতিথি আপ্যায়নে পরিবেশন করুন মজাদার খাসির শাহী রেজালা।

মিষ্টি কুমড়ার মিঠুরি :-

উপকরণ : সিদ্ধ মিষ্টি কুমড়া ১ কাপ, চিনি পরিমাণমতো, চালের গুঁড়া ৩ টেবিল চামচ, সুজি ৪ টেবিল চামচ, ডিম ১টা, বেকিং পাউডার ১ চা চামচ, ঘন দুধের খিরসা ১ কেজি, বাদাম, চেরি, নারিকেল সাজানোর জন্য, তেল ভাজার জন্য পরিমাণমতো।

প্রস্তুত প্রণালী : সিদ্ধ মিষ্টি কুমড়ার সঙ্গে চিনি, চালের গুঁড়া, ডিম, সুজি বেকিং পাউডার দিয়ে ভালোভাবে মিশিয়ে গোল করে ডুবো তেলে ভেজে নিতে হবে। দুধ, চিনি, এলাচ ও দারুচিনি দিয়ে জ্বাল করে ঘন দুধের মধ্য ভাজা পিঠাগুলো দিয়ে উপরে নারিকেল কোড়া, বাদাম ও চেরিকুচি দিয়ে ৩ ঘণ্টা রেখে পরিবেশন করতে হবে।



DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ
করোনা ভাইরাস লাইভ আপডেট
আক্রান্ত চিকিৎসাধীন সুস্থ মৃত্যু
২৬০৫০৭ ১১০০৭০ ১৫০৪৩৭ ৩৪৩৮
বিস্তারিত
আসামি আনোয়ার অথচ আত্মসমর্পণ করলেন হানিফ! বাসর শেষেই ঝুলন্ত লাশ নববধূর! সিফাতকে নিয়ে যাওয়া হয় নম্বরবিহীন গাড়িতে (ভিডিও) ক্যারিয়ারের ১৪ বছর পূর্তিতে সাকিবের খোলা চিঠি ‘ট্রাম্পের ভয়ে’ নাগরিকত্ব ছাড়ছেন মার্কিনিরা ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক থেকে অবৈধ খামার উচ্ছেদ পুলিশে সংস্কার দাবি রাওয়ার ৯৯৯-এর কলে উদ্ধার হওয়া নবজাতক নিবিড় পর্যবেক্ষণে শিপ্রা ও সিফাতের পাশে দাঁড়িয়েছে র‌্যাব জেরুজালেম ইসরাইলের রাজধানী নয়: ইতালি আদালতের রায় যেখানে নিউজিল্যান্ড-শ্রীলঙ্কার চেয়েও এগিয়ে বাংলাদেশ ক্রিকেট বৈরুতের মতো হুদাইদা বন্দরে বিস্ফোরণের আশঙ্কা হাউথির বার্সায় দুঃসংবাদ, অনিশ্চিত মেসি করোনা পরীক্ষায় ‘সরকারি ফি’ মানছে না ইউনাইটেড হসপাতাল ১০ শর্তে দেশে চালু হচ্ছে খেলাধুলা মার্কিন আদালতে বিন সালমানসহ সৌদি’র ১২ কর্মকর্তকে তলব কিশোরগঞ্জ বিদ্যুৎস্পৃষ্টে দুই কিশোরের মৃত্যু, আহত ২ এবার শিশুদের ক্লাস হবে রেডিওতে সিনহা হত্যাকাণ্ড : ৪ আসামির আরো ১০ দিনের রিমান্ড চায় র‌্যাব ঘরে বসেই ব্যাংকিং, পাওয়া যাচ্ছে ঋণ কুমিল্লায় গার্মেন্টকর্মী ধর্ষণ মামলার আসামি গ্রেফতার ইন্টারনেট সমস্যার ঘটনায় ২ জন গ্রেফতার এক লাখে ‘বিদ্যা সিনহা মিম’ র‌্যাব ম্যাজিস্ট্রেট সারওয়ারের আল্টিমেটাম ঝিনাইদহে পানিতে ডুবে শিশুর মৃত্যু ভয়াবহ বোমায় কেঁপে উঠল পাকিস্তান, নিহত ৬ পুরনো পণ্য নতুন প্যাকেটে, ২ লাখ টাকা জরিমানা হাফেজি শিক্ষার্থী বলাৎকারে যুবক গ্রেফতার শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সরকারের অবস্থান জানালেন কাদের জ্বর কেমন হলে বুঝবেন করোনার লক্ষণ শাহরুখ-গৌরীর অফিসে আইসিইউ সেন্টার, চিকিৎসা পাবেন কারা? নড়াইলে এস এম সুলতানের জন্মবার্ষিকী উদযাপন আবারো বেলারুশের প্রেসিডেন্ট লুকাশেঙ্কো, কারচুপির অভিযোগ নদীর ইলিশ চিনবেন যেভাবে ১১’র মধ্যে ৯ বারই সেরা মেসি, ‘শূন্য’ রোনালদো! দ্বিগুণ হচ্ছে সিলেট সিটির আয়তন দুই বড় কর্মকর্তার ছায়ায় বহাল তবিয়তে ছিলেন প্রদীপ! ইতালিতে বাংলাদেশিদের কারখানায় ব্যাপক ক্ষতি কুমিল্লায় সাংবাদিকদের সঙ্গে নাটাবের মতবিনিময় আদালতে মিন্নি মোংলায় মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা মাস্ক পরা নিশ্চিতে নামছে ভ্রাম্যমাণ আদালত লেবানন বিস্ফোরণ: নিহত বেড়ে ২২০, বহু মানুষের হদিস নেই সিরাজগঞ্জে ত্রাণের ১৮ বস্তা চাল উদ্ধার, জরিমানা খাগড়াছড়িতে ইমামদের নিয়ে মতবিনিময় মেঘনায় বালু উত্তোলন, ভাঙনে বিলীন শতশত বাড়িঘর ট্রাম্পের ১৫০ বার বলা মিথ্যা ধরিয়ে দিলেন সাংবাদিক, অতঃপর... ছোলার ওপর ১ মিনিটে রবীন্দ্রনাথের ছবি একে বিশ্বরেকর্ড লেবানন সঙ্কট: তিন মন্ত্রীসহ ৯ আইনপ্রণেতার পদত্যাগ নোয়াখালীতে করোনাজয়ী ৩৩ পুলিশ সদস্যকে আনুষ্ঠানিক বরণ চিরনিদ্রায় শায়িত বরেণ্য সুরকার আলাউদ্দিন আলী ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্টে দাদা-নাতির মৃত্যু ভ্যাকসিন আগে পাওয়াই এখন সরকারের মূল লক্ষ্য: স্বাস্থ্যমন্ত্রী সুন্দরবনে জেলেদের ওপর উপজেলা ভাইস চেয়ারম্যানের হামলা ইউরোপার নকআউটে মুখোমুখি ম্যানইউ-কোপেনহেগেন, ইন্টার-লেভারকুসেন অধিকাংশই খেলাপি, চামড়া ব্যবসায়ীদের নতুন ঋণ দিতে পারছে না ব্যাংকগুলো ‘শিশুদের আত্মপ্রত্যয়ী ও মননশীল করে গড়ে তুলতে হবে’ দেড় মাস পর লন্ডন-সিলেট সরাসরি ফ্লাইট অবসর নিচ্ছেন অ্যান্ডারসন? বাংলাদেশ থেকে ব্রিটিশ ভিসা দেয়া শুরু গাইবান্ধায় অক্সিজেন খুলে ফেলায় শিশু মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি 'স্যার আমি খুব অসুস্থ, রিমান্ডটা একটু কনসিডার করেন' মায়ের জন্য ‘বয়ফ্রেন্ড’ খুঁজছেন থেরনের মেয়ে করোনাকালে বাংলালিংকের জমজমাট ডেটা ব্যবসা হংকং-এ বিতর্কিত নিরাপত্তা আইনে জিমি লাই গ্রেফতার বিশ্বের সবচেয়ে দামি মাস্ক এটি প্রধানমন্ত্রীর সভাপতিত্বে মন্ত্রিসভার বৈঠক অনুষ্ঠিত আইপিএলের অবসরে গিটার বাজাও, তাস খেলো: ব্রেট লি রাজধানীর যে সব এলাকায় গ্যাস থাকবে না মঙ্গলবার বাবা হারালেন সংগীতশিল্পী ন্যানসি নাইজারে ৬ ফরাসিসহ ৮ জনকে গুলি করে হত্যা বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে ফেরত পাঠাতে যুক্তরাষ্ট্রে মানববন্ধন মাদ্রাসার বিরুদ্ধে নাস্তা বাবদ ৯০ হাজার টাকা নেয়ার অভিযোগ শিক্ষার্থীদের দেশে হঠাৎ বেড়েছে করোনায় মৃত্যু ও আক্রান্ত ইংলিশদের বিপক্ষে এখনো সিরিজ জয় সম্ভব: ইনজামাম সংবাদ সম্মেলনে সিনহাকে নিয়ে যা বললেন তার মা মিনতি করেও ছাড় পেলেন না, ৭ দিনের রিমান্ডে সাহেদ মাস্ক পরাতে প্রয়োজনে ভ্রাম্যমান আদালত পরিচালনার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রণব মুখার্জির করোনা শনাক্ত উন্মুক্ত তার অপসারণের ঘোষণা তাপসের আর্ন্তজাতিক আদিবাসী দিবস উপলক্ষে দিনাজপুরে বণার্ঢ্য র‌্যালি আইপিএলে যুক্ত হচ্ছেন বাবা রামদেব? মা-হারা যমজ সন্তানের দুধের জন্য দ্বারে দ্বারে করোনায় কর্মহীন বাবা ইতালিতে ক্রুজ শিপ চালুর সিদ্ধান্ত কেনো? ওসি প্রদীপের সকল হত্যাকাণ্ডের বিচার চাইলো সাবেক সেনাদের সংগঠন সেলিম খানকে হত্যার হুমকি দিয়েছিলেন শাকিব খান (ভিডিও) শিষ্যদের মনোবল ধরে রাখার পরামর্শ জেমি'র কক্সবাজারের এসপির প্রত্যাহার চান সাবেক সেনা কর্মকর্তারা বশেমুরবিপ্রবিতে তিন বছরে ২ শতাধিক কম্পিউটার চুরি বাবা-মাকে হারিয়ে অবুঝ বোনদের নিয়ে বাকরুদ্ধ শুভা নাটকীয় করোনা পরীক্ষায় মানসিক চাপে ফুটবলাররা, সুরাহা দাবি সাবেকদের এবার অর্থ আত্মসাতের মামলায় রিমান্ডে শাহেদ অবশেষে ৪শ' তালেবান বন্দিকে মুক্তি দিল আফগান সরকার শিমুলিয়ায় ৩ নম্বর ফেরি ঘাট চালু, কেটেছে সঙ্কট ক্যারিয়ারসেরা র‌্যাঙ্কিংয়ে মাসুদ, এগিয়েছেন বাটলার-ওকস কেঁদে কেঁদে সন্তান হত্যার বিচার চাইলেন সিনহার মা কুমেকে করোনায় ৫ জনের মৃত্যু খিলগাঁওয়ের বাড়িতে আলাউদ্দিন আলীকে শেষবার দেখবেন স্বজন ঝিনাইদহে স্থবির হয়ে পড়েছে ‘কৃষক বাজার’ কার্যক্রম বাবার দ্বিতীয় বিয়েই কাল হয়েছে সুশান্তের?
আরও সংবাদ...
‘সুশান্তের আত্মার’ সঙ্গে কথোপকথন ও ভিডিও রেকর্ড: দাবি গবেষকের (ভিডিও) ইসরাইলে শুক্রাণু বিক্রির হিড়িক তরুণদের ১১ হাজার ছবিকে হারিয়ে প্রথম হলেন বাংলাদেশি আলোকচিত্রী এবার দেশেই তৈরি প্রাইভেটকার! পৃথিবীর সর্ববৃহৎ নিরাপত্তা বাহিনী বাংলাদেশের বাংলাদেশের বিরুদ্ধে মিয়ানমারকে সামরিক সাহায্য দিচ্ছে ভারত! লকডাউনে স্বামীকে কাছে না পেয়ে স্ত্রীর আত্মহত্যা শুধু চুল পাকা রোধ নয়, নতুন চুল গজাবে পরীক্ষা ছাড়াই কলেজ-বিশ্ববিদ্যালয়ে পাসের সিদ্ধান্ত! বিয়ে ছাড়া সন্তান জন্মদানে শীর্ষ চার দেশ বাংলাদেশে প্রথম করোনার ভ্যাকসিন আবিষ্কারের দাবি, বৃহস্পতিবার সংবাদ সম্মেলন এবার বিশ্বজুড়ে কোরবানি একইদিনে হতে পারে দেশে পরীক্ষা ছাড়াই স্কুল-কলেজে পাসের ঘোষণা আসতে পারে হিরো আলমের আপত্তিকর ভিডিও ফাঁস ভারতের ইটের জবাব পাথরে দিল বাংলাদেশ পুরুষ সংকটে ইউরোপের ৬ দেশ! করোনা আক্রান্ত বাংলাদেশীদের তাড়াতে ইতালিতে বিক্ষোভ গোপনে বিয়ে করেছিলেন শাহরুখ-প্রিয়াঙ্কা! এক হত্যাকাণ্ডে দুই মেধাবীকে হারালো পৃথিবী তাহসান-মিমের ‘হঠাৎ বিয়ে’ মরদেহের সঙ্গে ছবি তুলে ব্যবসা করেন জায়েদ খান: পপি সাবেক স্ত্রীকে নিয়ে প্রোপাগান্ডা, মামলা করবেন অপূর্ব সামরিক শক্তিতে বিশ্বের শ্রেষ্ঠ মুসলিম দেশ সবচেয়ে কম সামরিক শক্তির ১০ দেশ ইতালিতে বাংলাদেশিদের আজীবন নিষিদ্ধের দাবি কট্টরপন্থীদের দক্ষিণ এশিয়ার বৃহৎ সামরিক ঘাঁটি হচ্ছে নোয়াখালির এই দ্বীপে আরো ৩ স্যাটেলাইটের মালিক হচ্ছে বাংলাদেশ জনপ্রিয় চিত্রনায়ক এখন কাপড়ের ব্যবসায়ী ছাত্রকে ধর্ষণ করে ভিডিও করলেন শিক্ষিকা! মালয়েশিয়ার সঙ্গে বিরোধে জড়াবে না বাংলাদেশ মায়ের সঙ্গে আছেন সুশান্ত, আত্মার সঙ্গে কথোপকথনে গবেষকের দাবি (ভিডিও) মেসেঞ্জারে ঢুকতে ফেস বা ফিঙ্গারপ্রিন্ট দিতে হবে জামালপুরের আকাশে উড়ছে নৌকা (ভিডিও) বাংলাদেশের জনসংখ্যা অর্ধেক হয়ে যাওয়ার আশঙ্কা! ‘ডিম আগে নাকি মুরগি’ সমাধান দিলেন গবেষকরা কোরবানির জন্য শাকিবের কাছে টাকা চাইলেন অপু বিশ্বাস! শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দেয়ার উদ্যোগ ‘ডোনাল্ড ট্রাম্প’ বিক্রি হলো ১ লাখ ৬৯ হাজার টাকায়! পাকিস্তানের ১৭০টি ট্যাংক গুঁড়িয়ে দিয়েছিল ভারত! কাঠগড়ায় কেঁদে কেঁদে শাহেদ বললেন, ‘আমি করোনায় আক্রান্ত’ ফালতু ছেলের জন্য গলা ভাঙ্গার দরকার নাই, ডিপজলকে ওমর সানী সুশান্ত আত্মহত্যা করেছে আমার মত অবস্থার কারণেই: হিরো আলম সালমান শাহের সেই গাড়িটি ছিল সামিরার! ভারতের আকাশে এলিয়েন! (ভিডিও) আসছে ‘মেইড ইন বাংলাদেশ’ প্রাইভেট কার ঘুষ না দেয়ায় কিশোরের সব ডিম ভেঙে দিল পুলিশ (ভিডিও) শাহেদকে পিটুনির ভিডিও ভাইরাল করোনায় বাংলাদেশে নতুন রোগ শনাক্ত ধেয়ে আসছে পৃথিবীর সবচেয়ে শক্তিশালী ঘূর্ণিঝড়! কলেজে ভর্তি শুরুর সিদ্ধান্ত
আরও সংবাদ...

মেনে চলি

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TVEnglish DMCA.com Protection Status
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
উপরে