সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
২৩ টা ৫৫ মিঃ, ১২ এপ্রিল, ২০২০

হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন লিভারপুলের কিংবদন্তী কোচ ডালগ্লিশ

পারভীন আক্তার

শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন লিভারপুলের কিংবদন্তী কোচ স্যার কেনি ডালগ্লিশ। বাড়িতে ফিরে গেলেও তাকে থাকতে হবে আইসোলেশনে। এদিকে, ইনজুরি থেকে সুস্থ হয়ে উঠেছেন ম্যানচেস্টার ইউনাইটেড ফুটবলার পল পগবা। মাঠে ফিরতে মুখিয়ে আছেন এ ফরাসি তারকা।

করোনার বন্ধ স্বাভাবিক জীবন। থেমে গেছে জীবনের চাকা। পৃথিবীর অনেক দেশই চলছে লকডাউন।এরমধ্যেও বেঁচে থাকার আনন্দ খুঁজে নিয়েছেন এক চীনা শিল্পি। ঘরে বসে তৈরি করছেন ক্রীড়াঙ্গনের বিখ্যাত তারকাদের প্রতিকৃতি।

এ বছরই হেলিকপ্টার দুর্ঘটনায় না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন বাস্কেটবল খেলোয়াড় কোবে বায়ান্ট। সে শোক এখনও কাটিয়ে উঠতে পারেনি সমর্থকরা। চীনা শিল্পি ট্যাওনিক্সিশেন তার মনের মাধুরী মিশিয়ে তৈরি করেছেন কোবে ব্রায়ান্টের প্রতিকৃতি।

তার হাতের নিপুণ ছো্য়ায় গড়েছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির প্রতিকৃতিও। হৃদয়ের সব ভালবাসা নিংড়ে দিয়েছেন প্রিয় তারকার জন্য।

নিষেধাজ্ঞায় আছেন চীনা সাঁতারু সুন ইয়াং। কিন্তু শিল্পির ভালবাসায় কি আর নিষেধাজ্ঞার তোয়াক্কা করে? তাইতো গড়েছেন সুনেরও প্রতিকৃতি। ভালবাসা দিয়েই পৃথিবী থেকে করোনা ভীতি তাড়াতে চান এই শিল্পী।

এদিকে, হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন লিভারপুলের কিংবদন্তি ফুটবলার স্যান কেনি ডালগ্লিশ। কদিন আগে শরীরে করোনাভাইরাস ধরা পড়ায় হাসপাতালে ভর্তি হয়েছিলেন ৬৯ বছর বয়সী এই স্কটল্যান্ডের সাবেক এই ফরোয়ার্ড। তবে, শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় তাকে ছুটি দিয়ে দিয়েছেন চিকিৎসকরা। তবে, ছুটি পেলেও তাকে সেলফ আইসোলেশনে থাকার পরামর্শ দিয়ে হাসপাতাল থেকে ছুটি দিয়ে দিয়েছেন।আপাতত ই বাড়িতেই সময় কাটাতে হবে ডালগ্লিশকে।

ইনজুরিতে পড়ে লম্বা সময় ধরে মাঠের বাইরে আছেন ম্যানচেস্টার ইউনাইটেড মিডফিল্ডার পল পগবা। গেল বছর ২৬ ডিসেম্বর সবশেষ রেড ডেভিলদের হয়ে মাঠে নেমেছিলেন এই ফরাসি তারকা। এ বছর জানুয়ারিতে তার হাটুতে অস্ত্রোপচার হয়েছে। এখন একেবারেই মাঠে নামার জন্য ফিট আছেন পগবা। কিন্তু দুর্ভাগ্য মাঠে খেলা নেই । করোনায় বন্ধ সব। তবে, পরিস্থিতি স্বাভাবিক হেই মাঠে নিজের সেরাটা দিতে মুখিয়ে আছেন পগবা।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়