সম্পূর্ণ নিউজ সময়
মহানগর সময়
১৫ টা ১৯ মিঃ, ৭ এপ্রিল, ২০২০

বাড়ি-দোকান ভাড়া মওকুফের আহ্বান

প্রাণঘাতী করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে এক মাসের বাড়ি ও দোকান ভাড়া মওকুফের প্রজ্ঞাপন জারির জন্য সরকারের কাছে দাবি জানিয়েছেন বাংলাদেশ ভাড়াটিয়া কল্যাণ সমিতির সভাপতি আইনজীবী আবেদ রাজা।
মহানগর সময় ডেস্ক

মঙ্গলবার (০৭ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি এই আহ্বান জানান।

বিজ্ঞপ্তিতে আইনজীবী আবেদ রাজা বলেন, ভাড়াটিয়াদের চরম দুর্দশা বিবেচনা করে হৃদয়শীল বাড়ি মালিকরা ভাড়া মওকুফ করবেন বলে আশাবাদ ব্যক্ত করি।

করোনায় দেশে এখন পর্যন্ত ১৬৪ জন আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘণ্টায়ই আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৪১ জন। আক্রান্ত রোগীদের মধ্যে মারা গেছেন ১৭ জন। গত ২৪ ঘণ্টায়ই মারা গেছেন ৫ জন।

এ অবস্থায় একরকম লকডাউনেই আছে সারাদেশ। মানুষকে ঘরের বাইরে বের না হওয়ার জন্য বলা হচ্ছে প্রশাসনের পক্ষ থেকে। আর তাই কর্মহীন হয়ে পড়া অনেকেই আর্থিক সংকটে পড়েছেন। এ এই পরিস্থিতিতে বাড়িভাড়া মওকুফের আহ্বান জানালো বাংলাদেশ ভাড়াটিয়া কল্যাণ সমিতি।

বিশ্বের ২০৯টি দেশ ও অঞ্চলে করোনার প্রকোপ ছড়িয়ে পড়েছে। করোনায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৩ লাখ ৫৬ হাজার ৩৫৪ জন।

অপরদিকে, এখন পর্যন্ত করোনায় প্রাণ হারিয়েছে ৭৫ হাজার ৭৬০ জন। এছাড়া করোনায় আক্রান্ত ২ লাখ ৯০ হাজার ৫৫৪ জন ইতোমধ্যেই চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়