সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১৩ টা ২৩ মিঃ, ৭ এপ্রিল, ২০২০

দেশের বিভিন্ন স্থানে খাদ্যসামগ্রী বিতরণ

করোনা সতর্কতায় দেশের বিভিন্ন স্থানে গৃহবন্দী মানুষকে খাদ্যসামগ্রী দিয়েছে সরকারি বেসরকারি বিভিন্ন সংগঠন। শারীরিক দূরত্ব নিশ্চিত করেই দেয়া হয় এই সহায়তা। এ সময় করোনা সংক্রমণ প্রতিরোধে সবাইকে ঘরে থাকার আহ্বান জানানো হয়।
ওয়েব ডেস্ক

বরগুনায়
বরগুনায় করোনা পরিস্থিতিতে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে বিনা মূল্যে সবজি বিতরণ করেছে সুনাম দেবনাথ ফাউন্ডেশন নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। সকালে পৌর শহরের নাথপট্টি লেক এলাকায় নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে এই কার্যক্রম পরিচালনা করা হয়।

দিনাজপুর
দিনাজপুর সদর উপজেলায় ভ্যান চালকসহ অসহায় ও দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম। এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করেন।

গাজীপুরে
গাজীপুরে খাদ্য সামগ্রী পেয়ে খুশি নিম্ন আয়ের মানুষ। মহানগর যুবলীগের আহবায়ক রাসেল সরকারের উদ্যোগে ২ হাজার পরিবারকে এই সহায়তা দেয়া হয়।

ময়মনসিংহ
ময়মনসিংহে করোনা পরিস্থিতিতে ওএমএসের চাল ১০টাকা ও আটা ১৮টাকা কেজি দরে বিক্রি হচ্ছে। সিটি কর্পোরেশনে ১৬জন ডিলারের কাছ থেকে প্রতিজন ৫ কেজি চাল ও ৫ কেজি আটা কিনতে পারছেন। দূরত্ব বজায় রেখে লাইনে দাড়িয়ে চাল-আটা সংগ্রহ করছেন সাধারণ মানুষ। তবে মানুষের প্রচুর ভিড় থাকায় চাপ সামলাতে হিমশিম খাচ্ছেন ডিলার ও পুলিশ।

রংপুরে
রংপুরেও টিসিবির ন্যায্যমূল্যের পণ্য কিনতে দীর্ঘ লাইন ছিলো পয়েন্টে পয়েন্টে। নগরীর প্রেসক্লাব, গ্র্যান্ড হোটেল মোড়, সিওবাজার, কাচারিবাজার, সিটি বাজার, ধাপ, মর্ডান মোড়সহ ১০টি পয়েন্টে ডিলারদের মাধ্যমে তেল ও চিনি বিক্রি হচ্ছে। তবে চাহিদার তুলনায় অপ্রতুল হওয়ায় দ্রুত শেষ হয়ে যাচ্ছে এসব পণ্য।

এছাড়া শরীয়তপুর, নাটোর, ঝিনাইদহ, ব্রাহ্মণবাড়িয়া দেশের বিভিন্ন স্থানে হতদরিদ্র ও কর্মহীন শ্রমজীবী মানুষকে খাদ্য সহায়তা দিয়েছে সরকারি বেসরকারি বিভিন্ন সংগঠন।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়