সম্পূর্ণ নিউজ সময়
বিনোদনের সময়
১১ টা ২৮ মিঃ, ৭ এপ্রিল, ২০২০

স্ত্রীর থেকে আলাদা থাকছেন চিত্রনায়ক ফেরদৌস

বাংলা সিনেমার অন্যতম চিত্রনায়ক ফেরদৌস স্ত্রী থেকে গত সপ্তাহ থেকে আলাদা থাকছেন। মূলত করোনাভাইরাস পরিস্থিতির কারণে স্ত্রীকে কোয়ারেন্টিনে রেখে তিনি আলাদা থাকছেন সন্তানদের নিয়ে। স্ত্রী তানিয়া রেজা ও দুই কন্যা নুজহাত ফেরদৌস ও নামিরা ফেরদৌসকে নিয়ে তার সুখের সংসার।
বিনোদন সময় ডেস্ক

চিত্রনায়ক ফেরদৌসের স্ত্রী তানিয়া পেশায় একজন বৈমানিক। পেশাগত কারণে তাকে বিশ্বের বিভিন্ন দেশে যেতে হয়। করোনা পরিস্থিতিতেও তিনি বিশ্বের বিভিন্ন দেশে পাড়ি দেন। এরই ধারাবাহিকতায় গেল সপ্তাহ লন্ডন থেকে দেশে ফিরেন তিনি। দেশে ফিরেই তিনি গুলশানের একটি বাসায় হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

এ প্রসঙ্গে হঠাৎ বৃষ্টিখ্যাত নায়ক ফেরদৌস জানান, গত সপ্তাহে লন্ডন থেকে তানিয়া ঢাকায় ফেরেন। এরপর থেকে গুলশানের একটি বাসায় কোয়ারেন্টিনে আছেন তিনি। আর সন্তানদের নিয়ে বনানীর বাসায় থাকছেন ফেরদৌস।

‘বুকের ভিতর আগুন’ সিনেমার এ নয়ক বলেন, আমার স্ত্রী পেশাগত কাজে গত সপ্তাহ বাধ্য হয়ে দেশের বাহিরে যান। লন্ডন থেকে ফিরেই কোয়ারেন্টিনে রয়েছে। বাচ্চারা আমার সঙ্গেই রয়েছে। ওরা মায়ের সঙ্গে ভিডিও কলে কথা বলে। করোনাভাইরাস যেন একজন থেকে আরেকজনের শরীরে না যায় তাই আমাদের এ ত্যাগ। এই সময় সবার ঘরে থেকেই সচেতন হতে হবে।’

সারা বিশ্বে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা দিন দিন বাড়ছে। ওয়ার্ল্ডওমিটারস ওয়েবসাইটের সর্বশেষ তথ্য অনুযায়ী, এ পর্যন্ত বিশ্বের ২০৯টি দেশে মোট ১৩ লাখ ৪৮ হাজার ২০৩ জন আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ৭৪ হাজার ৭৯৫ জন।

বাংলাদেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৬৪ জন। মৃত্যু হয়েছে ১৭ জনের।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়