সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
৫ টা ১৭ মিঃ, ৭ এপ্রিল, ২০২০

বাগেরহাটে মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ

বাগেরহাট সদর উপজেলায় ১৫ বছর বয়সী মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার (৬ এপ্রিল) রাতে ওই কিশোরীর মা বাদী হয়ে ধর্ষণের দায়ে হাফিজুর রহমানকে (৪৫) আসামি করে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের করেছেন।
আলী আকবর টুটুল

নির্যাতিতা কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য মঙ্গলবার সকালে বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। অভিযুক্ত হাফিজুর রহমান বাগেরহাট সদর উপজেলার বারাকপুর গ্রামের নওয়াব আলী শেখের ছেলে।

নির্যাতিতার মা বলেন, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে মেয়েকে ঘরে রেখে আমার স্বামী পাশের বাড়িতে কাজ করতে যায় এবং আমি বাজারে চাল আনতে যাই। পরে বাজার শেষে বাড়ি বাড়ি ফিরে আসলে হাফিজুর রহজমান আমার ঘর থেকে বের হয়ে দৌড়ে পালিয়ে যায়। আমি ঘরে ঢুকলে মেয়ে কান্নাকাটি করে আমাকে জানায় হাফিজুর রহমান ধর্ষণ করেছে। পরে বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি, প্রতিবেশী ও পুলিশকে জানাই। মেয়ের ওপর নির্যাতনকারী হাফিজুরের বিচারের দাবি জানাই। 

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহতাব উদ্দিন বলেন, নির্যাতিতার মায়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কিশোরীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত হাফিজুর রহমানকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়