সম্পূর্ণ নিউজ সময়
বিনোদনের সময়
১৮ টা ৩৮ মিঃ, ১ এপ্রিল, ২০২০

২০০ পরিবারের পাশে সালমার ‘সাফিয়া ফাউন্ডেশন’

চলমান করোনাভাইরাসে থমকে গেছে পৃথিবী। করোনার প্রাদুর্ভাব ঠেকাতে বাংলাদেশ এই মুহূর্তে অঘোষিত লকডাউনে। এতে করে শহর কিংবা গ্রামের খেটে-খাওয়া মানুষরা বেকার হয়ে পড়েছেন। তবে এই সময়ে বিত্তবানরা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। শোবিজ তারকারাও আসছেন। এবার সেই তালিকায় যুক্ত হলেন ক্লোজ আপ তারকা সালমাও।
মৌসুমী আক্তার সালমা
বিনোদন প্রতিবেদক

কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমার গড়ে তোলা ‘সাফিয়া ফাউন্ডেশন’ ব্যানারে ২০০ পরিবারের পাশে দাঁড়ালেন তিনি। নিজের গড়া সাফিয়া ফাউন্ডেশনের মাধ্যমে করোনাভাইরাসের সংক্রমণের সময় সাধারণ মানুষের পাশে ছুটে গেলেন সালমা ও স্বামী সানাউল্লাহ নুরে সাগর। 

রাজধানীর বিভিন্ন জায়গায় তারা দুইশ দিনমজুর মানুষকে  চাল-ডাল-তেল-লবণসহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী তুলে দেন। 

এ প্রসঙ্গে সালমা বলেন, ‘আমার ঢাকার হাজারাগ ও জিগাতলা এলাকার ২০০ পরিবারকে আমাদের সামর্থ্য অনুযায়ী খাদ্য সামগ্রী তুলে দিয়েছি। ঢাকার অন্য জায়গার তুলনায় এই দুই জায়গায় ত্রাণ সামগ্রী ঠিকভাবে আসেনি। এদিকে হাজার হাজার মানুষের কর্ম নেই। তাদের জন্য আরও খাবারের প্রয়োজন ছিলো। কিন্তু আমি একা এত মানুষের জন্য আমার সামর্থ্য নেই। তাও যতটা সম্ভব করেছি। অন্যদের এগিয়ে আসা উচিৎ।'

জনপ্রিয় এই কণ্ঠশিল্পী আরো জানান, ‘আমাদের সাফিয়া ফাউন্ডেশন গত বছর থেকে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছে। সেই চেষ্টা থেকে আমরা কাজ করে যাচ্ছি। এর আগে বেশি কিছু বিদ্যালয়ে শিশুদের শিক্ষা উপকরণ খাতা কলম, খেলার সরঞ্জামাদি বিতরণ করেছি।’

সালমার ছোট মেয়ের নামেই ‘সাফিয়া ফাউন্ডেশন ফর এডুকেশনাল ডেভেলপমেন্ট’। এই এনজিও’এর চেয়ারম্যান সালমা, মহাসচিব তার স্বামী। সারাদেশে এই প্রতিষ্ঠানটির শাখা ছড়িয়ে দিতে চান সালমা। 

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়