মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
শওকত আলী সৈকত
আপডেট
৩১-০৩-২০২০, ০০:২৮

‘আমার এখন শুধুই মৃত্যুর অপেক্ষা’ বললেন যুবলীগ নেতার স্ত্রী

‘আমার এখন শুধুই মৃত্যুর অপেক্ষা’ বললেন যুবলীগ নেতার স্ত্রী
পিস্তলের ভয় দেখিয়ে জোরপূর্বক তরুণীকে বিয়ে এবং তারপর যৌতুকের দাবিতে ঘরে তালাবদ্ধ করে প্রতিনিয়ত চলতে থাকে শারীরিক ও মানসিক নির্যাতন। ৯৯৯-এ ফোন দিয়ে র‌্যাব পুলিশের সহায়তায় তাৎক্ষণিক রক্ষা পেলেও কারাগারে থাকা স্বামীর নিজস্ব বাহিনীর হুমকিতে জীবনের ঝুঁকির মুখে পড়েছেন নির্যাতিতা নারী আরোহী (২২)।

তিন মাসের শিশু সন্তান, বিধবা মা ও এক বোনকে নিয়ে এক প্রকার অবরুদ্ধ অবস্থায় জীবন যাপন করছেন। ভয়ে বাসা থেকে বের হতে পারছেন না। তার উপর সারাক্ষণ আশপাশে ঘোরাঘুরি করছে বাড়িতে এসে হুমকি দিয়ে যাওয়া একদল বখাটে যুবক।

আরোহীর অভিযোগ, তার স্বামী যুবলীগ নেতা হওয়ায় কারাগারে থেকেও নানাভাবে প্রভাব খাটাচ্ছেন। মামলা তুলে নিতে তার নিজস্ব লোকজন বাড়িতে এসে মেরে ফেলাসহ নানা ধরনের হুমকি দিয়ে যাচ্ছে। এ অবস্থায় পরিবারর নিয়ে চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন এবং যে কোনো সময় বাসায় হামলার আশঙ্কা করছেন তিনি।

২০১০ সালে গাজীপুরে আততায়ীদের হাতে খুন হওয়া সন্ত্রাসী নুরুল আমিন মাকসুদের শ্যালক এবং নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহ ফয়েজউল্লাহ ফয়েজের (৫০) দ্বিতীয় স্ত্রী এই আরোহী হাওলাদার। নারায়ণগঞ্জ শহরের আল্লামা ইকবাল রোডে ৩৬/১ হোল্ডিংয়ের ইলিয়াসের ১০ তলা বাড়ির ৭ম তলার একটি ফ্ল্যাটে বসবাস করেন। রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ফার্মেসী বিভাগে চতুর্থ সেমিস্টারে পর্যন্ত পড়াশুনা করেও স্বামী ফয়েজের চাপের মুখে বর্তমানে বন্ধ রয়েছে।


আরোহী বলেন, আমার স্বপ্ন ছিলো জীবনে বড় কিছু হবো। সেই আশা নিয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের আকাশ বাংলা, রিজেন্ট এয়ারলাইনস এবং ইউএস বাংলা এয়ারলাইনসে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করে উত্তীর্ণ হয়েও চাকরিতে যোগদান করতে পারিনি। মৌখিক পরীক্ষার দিন ফয়েজ রাস্তা থেকে আমাকে তুলে নিয়ে আটকে রেখেছে যাতে পরীক্ষায় অংশগ্রহণ করতে না পারি।

কান্নাভেজা কন্ঠে আক্ষেপ করে আরোহী বলেন, আমার সুন্দর জীবনটা ধ্বংস করে দিয়েছে  সে। বিমানে চাকরি করা হলো না আমার। আমি আমার ক্যারিয়ার হারিয়েছি, সমাজে অপমানিত হয়েছি। আমার হারানোর আর কিছু নেই। এখন শুধু মৃত্যুর অপেক্ষায় আছি। 

অন্যদিকে পারিবারিক সূত্রে জানা যায়, ফয়েজ এর আগে তার দুলাভাই সন্ত্রাসী নুরুল আমিন মাকসুদের ভাগ্নি সোনিয়া ফারজানা সোমাকে বিয়ে করেন। ওই সংসারে ফয়েজের তিনটি মেয়ে। জামতলা এলাকায় রূপায়ন টাউনের ১৩ তলায় একটি ফ্ল্যাটে ফয়েজের এই পরিবার বসবাস করে।


আরোহী হাওলাদার সময় নিউজকে জানান, বিশ্ববিদ্যালয়ে পড়াশুনার পাশাপাশি স্বাবলম্বী হতে তিনি মেয়েদের রেডিমেট পোশাকের ব্যবসা শুরু করেন। ২০১৮ সালে শহরের চাষাঢ়ায় বেইলি টাওয়ারের নীচতলায় আরোহী প্লাস নামে একটি ফ্যাশন হাউসের শো রুমের মধ্য দিয়ে তার ব্যবসার যাত্রা শুরু হয়। তবে ওই ভবনের ৬ তলায় স্ত্রী সোমা ও তিন মেয়েকে নিয়ে থাকতেন যুবলীগ নেতা ফয়েজ। সেই সুবাদে ফয়েজ স্ত্রী ও মেয়েদের পোশাক কিনতে আরোহীর শো রুমে নিয়মিত আসতেন এবং আরোহীর প্রতি নজর দেন। কয়েকবার কুপ্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে শেষে বিয়ের প্রস্তাব দেন।

আরোহী বলেন, আমার সমবয়সী মেয়ে আছে যার সেই লোককে বিয়ে করা প্রশ্নই আসে না। তবে ফয়েজ আমার পিছু লেগে থাকেন। অপ্রয়োজনে আমার শো-রুমে বসে থাকতেন এবং বিয়ে না করেও আমকে তার স্ত্রী হিসেবে পরিচিত সবাইকে বলে বেড়াতেন। পরে আমার বাবা-মায়ের কাছে বিয়ের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে পিস্তল দেখিয়ে আমাদের পুরো পরিবারকে আগুন দিয়ে পুড়িয়ে মারাসহ নারায়ণগঞ্জ থেকে বিতাড়িত করার হুমকি দেন। সে সময় তার এই হুমকির বিষয়ে ফতুল্লা থানায় জিডি করেও আমি কোন আইনি সহায়তা পাই নি। তখন আরোহীর পরিবার থাকতেন জামতলা ধোপাপট্টি এলাকায়। ফয়েজদের পৈর্তৃক বাড়ির খুব কাছে। বাইরে আসা যাওয়ার পথেও আরোহীকে নানাভাবে উত্যক্ত করতো এবং কয়েকদিন রাস্তায় চড় থাপ্পড় দিয়েছে বলেও আরোহীর অভিযোগ।

এরই ধারাবাহিকতায় ২০১৯ সালের ২৫ ফেব্রুয়ারি তারিখে অস্ত্রের মুখে জম্মি করে তুলে নিয়ে কাজী অফিসে জোর করে তাকে বিয়ে করেন ফয়েজ। এরপর আরোহীর লেখাপড়া বন্ধ করে দেন। আল্লামা ইকবাল রোডে ইলিয়াসের ১০ তলা বাড়ির ৭ম তলার একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে ফয়েজ সেখানে আরোহীকে নিয়ে রাখেন। মাঝেমধ্যে আসা যাওয়া করেন। বেশিরবাগ সময়ই রাতে থাকেন অন্যখানে।

বিয়ের পর ১০ লাখ টাকা যৗতুক দাবি করে আরোহীর উপর ফয়েজের নতুন করে অত্যাচার শুরু হয় বলে অভিযোগ করেন আরোহী। টাকার দাবিতে প্রতিনিয়ত চলতে থাকে মারধর ও মানসিক নির্যাতন। এই খবর শুনে ব্যবসায়ী বাবা খলিল হাওলাদার হার্ট এ্যাটাকে মারা যান। মা এবং দু’বছরের বড় অবিবাহিত বোন আরোহীর ফ্ল্যাটে এসে উঠেন। মা বোনের সামনেই গর্ভবতী আরোহীকে মারধর করতে থাকেন ফয়েজ। বিয়ের কয়েক মাস পর আরোহীর ব্যাংক এ্যাকাউন্টের ক্রেডিট কার্ড ও নম্বর চুরি করে তিনদিনে কয়েক দফায় দুই লাখ টাকা তুলে নেন ফয়েজ। মোবাইলে টাকা উত্তোলনের ম্যাসেজ পেয়ে বিষয়টি আরোহীর কাছে স্পষ্ট হয়ে গেলে তিনি প্রতিবাদ করেন। এতে ফয়েজ আরো ক্ষিপ্ত হয়ে উঠেন এবং তার ফ্যাশন হাউস শো রুম বিক্রি করতে বাধ্য করেন। শো রুম বিক্রি বাবদ আরোহীর পাওয়া আট লাখ টাকা ফয়েজ আত্মসাৎ করে নিয়ে যান। পুরোপুরি অসহায় হয়ে পড়েন এই গর্ভবতী তরুণী। এর মধ্যে গত তিন মাস আগে সিজারের মাধ্যমে আরোহীর কোলে জন্ম নেয় তাদের ফুটফুটে পুত্র সন্তান আজওয়াদ ফয়েজ ফাইজান। 

আরোহীর অভিযোগ, গত ২৮ মার্চ (শনিবার) সকাল থেকেই স্বামী ফয়েজ দুই লাখ টাকা যৌতুকের দাবিতে কয়েক দফায় মারধর করেন। লাঠি দিয়ে পিটিয়ে তার মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে জখম করেন। তার চোখ দিয়ে রক্ত ঝরে। চেহারা ফেটে রক্তাক্ত হয়। পরে তার মোবাইল ফোন, পাসপোর্ট, ব্যাংকের চেক বই, ক্রেডিট কার্ড ও শিক্ষাগত যোগ্যতার সব সার্টিফিকেট নিয়ে বাইরে থেকে তালা লাগিয়ে বাইরে চলে যান। শারীরিক নির্যাতনে আহত হয়ে জরুরি চিকিৎসার প্রয়োজনে অবরুদ্ধ অবস্থা থেকে রেহাই পেতে মায়ের মোবাইল ফোন দিয়ে ট্রিপল নাইনে ফোন করেন আরোহী। পরে পুলিশের পাশাপাশি র‌্যাব-১১ কর্মকর্তা আলেপ উদ্দিনের ফোন নম্বর সংগ্রহ করে তাকে ফোন করে বিষয়টি জানিয়ে সহযোগিতা চান। পরে পুলিশ তাৎক্ষণিক গিয়ে তাকে অবরুদ্ধ অবস্থা থেকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ কার্য্যালয়ে গিয়ে আলেপ উদ্দিনের সাথে সরাসরি দেখা করে নির্যাতনের ঘটনা বিস্তারিত জানান। এই র‌্যাব কর্মকর্তার সহায়তায় ওইদিন রাত নয়টায় শহরের জামতলা এলাকা থেকে অভিযুক্ত যুবলীগ নেতা ফয়েজ উল্লাহ ফয়েজকে ফতুল্লা থানা পুলিশ গ্রেফতার করে।

পরদিন রবিবার দুপুরে ফয়েজকে পুলিশ বিশেষ আদালতে হাজির করলে তার জামিন আবেদন নামঞ্জুর করে আদালত তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

করোনা ভাইরাসের কারণে সরকারি ছুটি চলায় আদালত জনশূণ্য থাকার সুযোগে ওইদিন বিকেলে আদালত প্রাঙ্গনে ফয়েজের লোকজন আরোহীকে আটকে রেখে মামলা তুলে নিতে এবং আপোসনামায় স্বাক্ষর করতে প্রভাব খাটান এবং মেরে ফেলার হুমকি দেয় বলেও অভিযোগ রয়েছে। সেখানেও পুলিশের জুরুরী পরিসেবা-৯৯৯ এ ফোন করে র‌্যাব ও পুলিশের সহযোগিতায় আদালত থেকে রক্ষা পান আরোহী।

তবে সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে একদল বখাটে যুবক তাদের বাড়ির গেটে এসে নিরাপত্তা কর্মীকে গেট খুলতে বলে। গেট না খোলায় ফোনে আরোহীকে ডেকে দিতে বলে যুবকরা। পরে নিরাপত্তা কর্মীর ফোন পেয়ে আরোহীর বড় বোন ও মা নীচে নেমে এলে ওই যুবকরা মামলা তুলে নিতে হুমকি দেয়। মামলা তুলে না নিলে আরোহীকে বাসা থেকে তুলে নিয়ে মেরে ফেলার হুমকি দেয় তারা।

আরোহী বলেন, ফয়েজের আঘাতে আমার মাথার বিভিন্ন স্থানে ফুলে গেছে। ডাক্তার সিটিস্ক্যান করতে বললেও হুমকির কারণে বাসা থেকে বের হতে পারছি না। পুরোপুরি জীবনের নিরাপত্তাহীনতায় রয়েছি। 

আরোহীর মা লুৎফা বেগম সময় নিউজকে বেগম, আমার মেয়ের উপর পশুর মতো নির্যাতন করতে দেখে আমি ফয়েজের পা পর্যন্ত ধরেছি। তাতেও সে থামেনি। তার অত্যাচারে আমার মেয়ে আরোহী গত এক বছরে তিন থেকে চারবার আত্মহত্যা করতে গিয়ে ভাগ্যক্রমে বেঁচে গেছে। ফয়েজের নির্যাতনে একবার গলায় ফাঁস দিয়েছিল। আরো দুই তিনবার স্যাভলন ও হারপিক খেয়ে মরতে চেয়েছিল।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন এ ব্যাপারে সময় নিউজকে বলেন, কোন হুমকিতে কাজ হবে না। মেয়েটির নিরাপত্তার বিষয়টি আমি নিজে দেখব। আমি নিজে মামলা গ্রহণ করে আসামিকে গ্রেফতার করিয়েছি। আমি মেয়েটির পাশে ছিলাম আছি এবং থাকবো। কেউ যাতে তার কোন ক্ষতি করতে না পারে সে বিষয়টি দেখছি বলে তিনি আশ্বস্ত করেন।  

এ ব্যাপারে র‌্যাব-১১ এর সিনিয়র সহকারি পরিচালক আলেপ উদ্দিন সময় নিউজকে বলেন, গত শনিবার ট্রিপল নাইনের সহায়তায় মেয়েটি আমার সাথে যোগাযোগ করলে আমি তাকে দেখা করতে বলি। তিনি আমার সাথে দেখা করলে তার চেহারায় নির্যাতনের আঘাতের অনেক চিহ্ন পাই। তাৎক্ষণিক আমি এই মেয়ের অভিযোগ গ্রহণসহ আইনি সহায়তা দিতে ফতুল্লা থানা পুলিশকে অনুরোধ করলে পুলিশ মামলা গ্রহণ করে এবং তার স্বামী ফয়েজকে রাতে গ্রেফতারও করে।

তিনি বলেন, সাম্প্রতিক করোনা ভাইরাসের কারণে সরকারের নির্দেশে আমরাসহ আইন শৃংখলা বাহিনী বিশেষ দায়িত্ব পালনে ব্যস্ত রয়েছি। এই নির্যাতিত মেয়ের বিষয়টি বর্তমানে ফতুল্লা থানা পুলিশ দেখছে। মেয়েটির নিরাপত্তার বিষয়টিও পুলিশ দেখবে বলে আমি আশা করছি। যদি গুরুতর কোন সমস্যা হয় তবে পুলিশের পাশাপাশি র‌্যাবও তাকে সহযোগিতা করবে।

করোনা ভাইরাসের লাইভ আপডেটসহ প্রয়োজনীয় সব খবর জানতে এখানে ক্লিক করুন




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ
করোনা ভাইরাস লাইভ আপডেট
আক্রান্ত চিকিৎসাধীন সুস্থ মৃত্যু কোয়া:
৪৭১৫৩ ৩৪৬২৩ ৯৭৮১ ৬৫০ ৪২৫২৯
বিস্তারিত
‘সরকারি অফিসে ২৫ শতাংশের বেশি কর্মকর্তা আসতে পারবেন না’ যুক্তরাষ্ট্রে কৃষ্ণাঙ্গ নাগরিক হত্যায় ক্রীড়াঙ্গনে উত্তাপ ২০ হাজার দর্শকের উপস্থিতিতে হবে এফএ কাপের ফাইনাল লিবিয়ায় ২৬ বাংলাদেশি নিহত: মানবপাচারের মামলায় নারী গ্রেফতার কল করলেই রিসিভ করবেন পূজা ভেঙে ফেলা হচ্ছে অভিসার সিনেমা হল কালীগঞ্জে সাপের কামড়ে শিশুর মৃত্যু গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৪০ বাসযাত্রী আহত পাকিস্তানের ২ কূটনীতিককে বহিষ্কার করল ভারত রাস্তায় লাশ ফেলে যাওয়া সেই মিজানের রিপোর্ট ‘নেগেটিভ’ কক্সবাজার সীমিত আকারে খুলে দেয়ার দাবি ‘দ্বিগুণ ভাড়ায়’ যাত্রীদের যাত্রা শুরু পঙ্গপালের হানায় বিপর্যস্ত ভারত-পাকিস্তান হোয়াইট হাউজের বাইরে বিক্ষোভের সময় ‘বাঙ্কারে পালিয়েছিলেন’ ট্রাম্প অভ্যন্তরীণ রুটে বিমান চলাচল শুরু ২৬ বাংলাদেশিকে হত্যায় পাচারকারী চক্রের সদস্য গ্রেফতার শিমুলিয়া-ঢাকা রুটে গণপরিবহন চালু, কমেছে যাত্রীদের চাপ ঈদে শিমুলিয়া ঘাটে দায়িত্বে থাকা ইউএনও করোনায় আক্রান্ত ভাড়া বাড়ানোর প্রজ্ঞাপন চ্যালেঞ্জ করে রিট প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব খোকনের বাবা আর নেই কোয়ারেন্টাইন শেষে ঘোড়ার পিঠে রানি এলিজাবেথ অফিস খোলার প্রথম দিনেই ঊর্ধ্বমুখী পুঁজিবাজার বাড়িতে বসে মুঠোফোনে ফল, প্রথম হয়েও আতঙ্কে শিক্ষার্থীরা ভাড়া বাড়ানোর প্রজ্ঞাপন স্থগিত চেয়ে আইনি নোটিশ ইতালিতে শক্তি হারিয়ে দুর্বল হয়ে পড়ছে করোনা স্পেস স্টেশনে নিরাপদে পৌঁছেছেন দুই মহাকাশচারী ইতালিতে অবৈধ প্রবাসীদের বৈধতা শুরু এবার মোংলায় নদী ভাঙন শুরু, ঝুঁকিতে উপকূলের মানুষ একদিনেই বদলে গেল চাঁদপুর লঞ্চ টার্মিনালের চিত্র ইতালিতে বৈধ করার প্রক্রিয়া সহজের দাবিতে রাস্তায় অভিবাসীরা করোনায় তৈরি পোশাকের চাহিদা কমবে ৪০ শতাংশ যুক্তরাষ্ট্রের ৪০ শহরে কারফিউ, নামানো হয়েছে ন্যাশনাল গার্ড আর্মি বাংলাদেশিদের সুখবর দিল আরব আমিরাত মালয়েশিয়ায় দেড় শতাধিক বাংলাদেশি রেস্তোরাঁ সিলগালা মৃত্যু বেড়ে ৩ লাখ ৭৩ হাজার, আক্রান্ত ৬২ লাখ ৬৩ হাজার ব্রাজিলে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, উদ্বিগ্ন প্রবাসীরা বাংলাদেশের অভিজ্ঞতা আমলে নিয়ে আইভারমেকটিনে নজর ভারতের সর্বনিম্ন পাসের হার সিলেট বোর্ডে করোনায় উচ্চ মাধ্যমিকে ভর্তি নিয়ে সংশয় বিপর্যয়ের মুখে দেশের আইসক্রিম ও বেভারেজ শিল্প ইউএস ওপেন টেনিস আয়োজনে মরিয়া যুক্তরাষ্ট্র মিথুনের চিন্তার দিনে কন্যার আনন্দ বাড়তে পারে পদ্মা সেতুর কাজের মেয়াদ আর্থিক লোকসানের মুখে আফগানিস্তান ক্রিকেট বোর্ড করোনায় ঢাবি শিক্ষকের মৃত্যু কিশোরগঞ্জে স্বামীর জিহ্বা কামড়ে কেটে নিল স্ত্রী এসএসসি পরীক্ষায় যশোর বোর্ডের ১০ জেলার শীর্ষে সাতক্ষীরা জেলা নাসা গ্রুপের চেয়ারম্যান নজরুল ইসলাম মজুমদার সপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত ফরচুনার বিপক্ষেও বায়ার্নের গোল উৎসব মৌসুমের বাকি ম্যাচগুলো বার্নাব্যুতে খেলতে পারছে না রিয়াল ব্রিটেনে সব ধরনের খেলা শুরুর অনুমতি 'বাড়ির উঠানে জায়গা কম ছিল, তাই রানআপটাও ছোট' ১৩ ক্রিকেটার নিয়ে আবাসিক ক্যাম্প শুরু করল শ্রীলঙ্কা ক্রিকেটের কসম করে সাব্বির বললেন, 'গায়ে হাত তুলিনি' অক্সফোর্ড অভিধানে যুক্ত হলো নতুন শব্দ ‘কোভিডিয়ট’ মাস্ক না পরে বের হলেই ছয় মাসের কারাদণ্ড বা লাখ টাকা জরিমানা লিবিয়ায় গুলিতে ভৈরবে ৮ জনের মৃত্যুতে ভৈরব থানায় মামলা জলঢাকায় কৃষি কর্মকর্তা-কর্মচারির মাঝে পিপিই বিতরণ মুখ দিয়ে লিখেই মাধ্যমিক পেরোল লাদেন সর্দারকে পিঠমোড়া দিয়ে খুঁটিতে বেঁধে রাখলো শ্রমিকরা ইতালিতে কয়েক লাখ অভিবাসীর মানববন্ধন অনলাইনে ‘করোনাভাইরাস’ এর ট্রেইলার (ভিডিও) ঢাকায় আরও দুটি করোনা পরীক্ষার ল্যাব চালু এবার পরিচ্ছন্নতাকর্মীকে 'পেটালেন' সাব্বির রহমান বাবা হচ্ছেন হার্দিক পান্ডিয়া নীলফামারীতে করোনা উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু প্রথমদিনের স্বাস্থ্যবিধি মানার সফলতা ধরে রাখতে পারবে তো কমলাপুর? শিল্পপতি আবদুল মোনেম আর নেই চুয়াডাঙ্গায় পুকুরে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু সুইসাইড ওয়াচে নেয়া হল ফ্লয়েডের হত্যাকারী সেই পুলিশ অফিসারকে মাদ্রাসাবোর্ডে দেশসেরা ঝালকাঠির এনএস কামিল মাদ্রাসা সাতক্ষীরায় পিকআপের ধাক্কায় শিশু নিহত গাড়িতে স্যানিটাইজার রাখলে যে সতর্কতা জরুরি অতিরিক্ত যাত্রীবহনে লঞ্চের সুপারভাইজারকে অর্থদণ্ড আলুর দম রাঁধবেন যেভাবে ভারতে শ্রমিক স্পেশাল ট্রেনে ১৮ দিনে ৮০ জনের মৃত্যু বরিশাল থেকে রাজধানীমুখী লঞ্চে মানা হয়নি স্বাস্থ্যবিধি মিশরে সেনা অভিযানে ১৯ জঙ্গি নিহত দেশের ৮০ শতাংশ লোকের করোনা হবে: ড. বিজন যুক্তরাষ্ট্রের ৩৩ শহরে সংঘর্ষ, ২২০০ জন আটক কুয়েতে ৫ ধাপে শিথিল হচ্ছে বিধি নিষেধ এসএসসিতে দেশসেরা রাজশাহী বিভাগে সেরা জয়পুরহাট ময়মনসিংহে জিপিএ ৫ পেয়েছে ১০১৬ শিক্ষার্থী ৬৫ দিন পর ঝালকাঠি থেকে লঞ্চযাত্রা শুরু জি-৭ শীর্ষ সম্মেলন স্থগিত ভারতে প্রেমিকাকে খুন করে পালিয়ে আসা প্রেমিক ঢাকায় গ্রেফতার বুরকিনা ফাসোতে বন্দুকধারীদের হামলায় নিহত ২০ লকডাউনের পর কাজে ফেরার প্রস্তুতি নেবেন যেভাবে অর্থনীতির চেয়ে মানুষ বেশি গুরুত্বপূর্ণ: পোপ পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা, আরেকজন চিকিৎসাধীন উলিপুরে বেড়েই চলেছে করোনায় আক্রান্তের সংখ্যা জাফরুল্লাহর স্ত্রী-ছেলেও করোনায় আক্রান্ত নোয়াখালীতে এসএসসির ফলাফলে এগিয়ে ছেলেরা বর্ধিত বাসভাড়া প্রত্যাখ্যান করে আগের ভাড়া বহালের দাবি দেশে ফিরেছেন কলকাতায় আটকেপড়া ৪২ বাংলাদেশি আরও ১৫৩ পুলিশ সদস্যের করোনা জয় এডিস মশা নিয়ন্ত্রণে ডিএনসিসির মোবাইল কোর্ট, জরিমানা মাকে ছাড়া কুমার বিশ্বজিতের প্রথম জন্মদিন মাদারীপুরে একদিনে তিন পুলিশসহ আক্রান্ত ২৩, আইসোলেশনে যুবকের মৃত্যু এবারও এগিয়ে পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়
আরও সংবাদ...
সাধারণ ছুটি আর বাড়ছে না করোনায় আক্রান্ত ডা. জাফরুল্লাহ চৌধুরী 'লকডাউনে' যাচ্ছে সূর্য, সতর্কতা জারি নাসার দেশের সব মসজিদ খুলে দেয়া হচ্ছে যে ওষুধে ‘করোনায় সুস্থের হার বাড়ছে’ বাংলাদেশে ভারতকে নেপালের 'হুমকি', সীমান্তে সেনা মোতায়েন শনাক্ত মৃত্যুতে নতুন রেকর্ড আজ দেশে প্লাজমা থেরাপিতে একদিনেই বিস্ময়কর সাফল্য অফিস খোলার প্রথম দিনেই সর্বোচ্চ মৃত্যু, শনাক্ত আড়াই হাজারের বেশি ৩৬ দিন রোজা হবে ২০৩০ সালে! ৯ বছরের সংসার ভাঙল অভিনেতা অপূর্ব-অদিতির শাশুড়ির জন্য ১৫ বছর পর নাচলেন মিথিলা! (ভিডিও) দাজ্জালের সঙ্গে ইহুদিদের যোগাযোগ শুরু! ভুল নম্বরে টাকা চলে গেলে ফেরত পাবেন যেভাবে কোনো হাসপাতাল নিল না, কুর্মিটোলায় ভর্তির পর অতিরিক্ত সচিবের মৃত্যু সহকর্মীরাই হত্যা করেন গাজীপুরের সেই প্রকৌশলীকে 'পদত্যাগ করলেন' বিদ্যানন্দের প্রতিষ্ঠাতা পরিস্থিতি অনুকূল না হলে এইচএসসি পরীক্ষা নেয়া সম্ভব না: শিক্ষামন্ত্রী দেশে সর্বোচ্চ আক্রান্তের দিনে ১৪ জনের মৃত্যু চারদিনেই সারবে করোনা, গবেষণায় সাফল্যের দাবি বাংলাদেশের আজও শনাক্ত সহস্রাধিক, মৃত্যু ২১ জনের দেশে করোনা ভ্যাকসিনের ক্লিনিক্যাল ট্রায়াল হতে পারে জুনে সাধারণ ছুটি আরও বাড়ছে সীমিত পরিসরে চলবে গণপরিবহন শনাক্ত দেড় সহস্রাধিক, মৃত্যু ২২ জনের এসএসসি’র ফল-এইচএসসি পরীক্ষার বিষয়ে যা বললেন শিক্ষামন্ত্রী দেশের ৮০ শতাংশ লোকের করোনা হবে: ড. বিজন শনাক্তের সব রেকর্ড ভাঙল আজ আম্পানের পর আসছে ঘূর্ণিঝড় 'নিসর্গ' নতুন আরো ৭০৬ জন করোনায় আক্রান্ত একদিনে সর্বোচ্চ আক্রান্ত, মৃত্যু ১৪ জনের আক্রান্ত ছাড়াল ১৮ হাজার, মৃত্যু বেড়ে ২৮৩ শিক্ষার্থীদের নিরাপত্তায় ধাপে ধাপে খোলা হবে শিক্ষাপ্রতিষ্ঠান: প্রধানমন্ত্রী একদিনে রেকর্ড সংখ্যক আক্রান্ত, মৃত্যু বেড়ে ১৮৬ রেকর্ড শনাক্তের দিন ২০ জনের মৃত্যু একদিনে বাংলাদেশে করোনা শনাক্তের রেকর্ড ৭৮৬ একদিনে আক্রান্ত ৯৬৯, মোট মৃত্যু ২৫০ করোনায় মৃতের সংখ্যা ৩০০ ছাড়াল বাংলাদেশে, নতুন আক্রান্ত ৯৩০ ঢাকায় যেসব মার্কেট খোলা থাকবে আক্রান্ত ছাড়াল ১০ হাজার, মৃত্যু বেড়ে ১৮২ কয়েক ঘণ্টার মধ্যেই চরম আকার ধারণ করবে ঘূর্ণিঝড় ‘আম্পান’ করোনা সন্দেহে ছাদ থেকে লাফিয়ে কনস্টেবলের আত্মহত্যা মধ্যরাতে করোনা রোগীকে মারধর করে তাড়িয়ে দিল বাড়িওয়ালা ভ্যাকসিন ট্রায়ালের উদ্যোগ নিল বাংলাদেশ দেশে আবারো সর্বোচ্চ আক্রান্ত, মৃতের সংখ্যা বেড়ে ৩৮৬ শনাক্ত ছাড়াল ৪০ হাজার, নতুন মৃত্যু ১৫ জনের কম যাত্রী নিয়ে বাস চালাতে রাজি নয় পরিবহন কর্তৃপক্ষ দেশে শনাক্তের সব রেকর্ড ভাঙল আজ করোনা নিয়ন্ত্রণে ৫ বছর লাগবে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা বাংলাদেশে প্রথম করোনার জিনোম সিকোয়েন্স
আরও সংবাদ...


মেনে চলি

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TVEnglish DMCA.com Protection Status
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
উপরে