সম্পূর্ণ নিউজ সময়
স্বাস্থ্য
১২ টা ৪৬ মিঃ, ৩০ মার্চ, ২০২০

বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন ঘরে বসেই

নভেল করোনাভাইরাস আতঙ্কে রোগীশূন্য হয়ে পড়েছে দেশের বেশিরভাগ হাসপাতাল। হাসপাতালগুলোতে হাঁচি, সর্দি ও কাশির জন্য আলাদা কাউন্টার থাকলেও কাউকে দেখা যাচ্ছে না। ফলে যারা চর্ম, চক্ষু ও নারীদের বিভিন্ন সমস্যা নিয়ে চিন্তিত রয়েছেন তাদের জন্য সুখবর নিয়ে এসেছে অপসোনিন ফার্মা লিমিটেড। চর্ম রোগ, জরুরি চক্ষু সেবা ও নারীদের বিশেষ সেবা নিতে এখন ঘরে বসে দিনরাত যেকোনো সময় ফোন করে বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ পাওয়া যাবে।
Somoy News
স্বাস্থ্য সময় ডেস্ক

২৪ ঘণ্টা চিকিৎসা সেবা দিতে দেশবরেণ্য বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে একটি বিশেষ টিম তৈরি করেছে অপসোনিন ফার্মা লিমিটেড। অপসোনিন ফার্মা লিমিটেডের ডেপুটি সেলস ম্যানেজার ছগির আহমেদ জানান, ‘ঘরে থাকুন, নিজে সুস্থ থাকুন, অন্যকে সুস্থ রাখুন’ এ স্লোগান নিয়ে অপসোনিন ফার্মা এই বিশেষ চিকিৎসা সেবার ব্যবস্থা করেছে। যাদের চর্মের সমস্যা যেমন ত্বক লাল হওয়া, তীব্র চুলকানি, চুলকানিসহ ফুলে যাওয়া, ত্বকে হঠাৎ ক্ষত কিংবা পুড়ে যাওয়া, নখের ক্ষত ইত্যাদি চিকিৎসা পাবেন এখান থেকে। এছাড়া ঘরে বসে দেশবরেণ্য চক্ষু বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ নেয়া যাবে এখানে।

চোখের বিভিন্ন সমস্যা যেমন, চোখ লাল হয়ে যাওয়া, চোখে আঘাত, চোখে ব্যথা, চোখ দিয়ে পানি পড়া, চোখে ঝাপসা দেখা ইত্যাদি। অন্যদিকে নারীদের জন্য বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নেয়া যাবে এখানে। নারীদের বিভিন্ন সমস্যা যেমন, তলপেটে ব্যথা, পিরিয়ডকালীন সমস্যা, জড়ায়ু সংক্রমণ, মাইগ্রেন, উচ্চ রক্তচাপ, শরীর ব্যথা (জয়েন্ট/হাটু ব্যথা), বমি ইত্যাদি দ্রুত পরামর্শ পাওয়া যাবে। 

© ২০২১ সময় মিডিয়া লিমিটেড
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়