বাংলার সময় ডেস্ক
আপডেট
২৬-০৩-২০২০, ১৮:২৪

দেশের বিভিন্ন স্থানে সেনা টহল অব্যাহত

দেশের বিভিন্ন স্থানে সেনা টহল অব্যাহত
জনসাধারণের সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সারাদেশেই কাজ করছে সেনাবাহিনী। নিশ্চিত করা হচ্ছে সামাজিক দূরত্ব। দোকান-পাট বন্ধ থাকায় এবং গাড়ি চলাচল সীমিত হওয়ার পাশাপাশি রাস্তায় জনসাধারণের চলাচলে বিধি-নিষেধ আরোপ হওয়ায় বদলে গেছে শহরগুলোর চিরচেনা ছবি।

এখন পর্যন্ত পিরোজপুরে কোনো করোনা আক্রান্তের সন্ধান পাওয়া যায়নি। বৃহস্পতিবার থেকে পিরোজপুরে মাঠে নেমেছে সেনাবাহিনী। জেলায় এ পর্যন্ত ৩৬৫ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

এদিকে, করোনার প্রাদুর্ভাব রোধে সকল প্রকার গণপরিবহন বন্ধ হওয়ায় আজ যশোরের বাস টার্মিনাল ও রেলস্টেশন ছিল জনশূন্য। সড়কে মানুষের চলাচল নেই বললেই চলে। বন্ধ রয়েছে দোকানপাট। মানুষকে ঘরে রাখতে অব্যাহত রয়েছে সেনাটহল। 

এদিকে বিপনন বাধাগ্রস্ত হওয়ায় বন্ধ ঘোষণা করা হয়েছে যশোর থেকে প্রকাশিত সকল দৈনিক পত্রিকা। আগামী ৩১ মার্চ পর্যন্ত এ ছুটি বলবৎ থাকবে বলে ঘোষণা করেছে যশোর জেলা সংবাদপত্র পরিষদ।

জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ বলেন, যশোরে ৮ প্লাটুন সেনা সদস্য নামানো হয়েছে। প্রয়োজন হলে আরো নামবে। 

দিনাজপুর জেলা প্রশাসনের গণবিজ্ঞপ্তি সেনাবাহিনী আর পুলিশের উপস্থিতিতে আজ ২৬ মার্চ থেকে পাল্টে গেছে দিনাজপুরের চিত্র। রাস্তাঘাট জনশূন্য,দোকানপাট বন্ধ। সেনাবাহিনী শহরের রাস্তায় টহল দিচ্ছে। করোনা প্রতিরোধে সরকারী নির্দেশে জনগনকে স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ জানিয়েছেন জেলা প্রশাসন। বর্তমান পরিস্থিতিকে স্বাগত জানিয়েছেন শহরবাসী। এদিকে ফায়ার সার্ভিস শহরের রাস্তাঘাট, রেলষ্টেশন, বাস টার্মিনাল জীবাণুমুক্ত করতে জীবানুনাশক ঔষধ ছিটাচ্ছে।

ঠাকুরগাঁওয়ে জোরদার করা হয়েছে সেনাবাহিনীর টহল। বৃহস্পতিবার জেলাজুড়ে প্রচারণা, সামজিক দূরত্ব বজায় রাখা, জনসমাগম এড়ানো ও হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণে কাজ করছে সেনাবাহিনী।

বিদেশ ফেরত নাগরিকদের হোম কোয়ারাইন্টাইনের বিষয়টি নিশ্চিত করার পাশাপাশি একসঙ্গে দুজন ব্যাক্তি চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এছাড়াও বাজার মনিটরিং, দরিদ্র মানুষকে সহায়তায় কাজ করবেন বলে জানান তারা। জেলার ৫টি উপজেলায় ২৫০ জন সেনা সদস্যের দুটি কোম্পানী এখানে অবস্থান করছে।

এদিকে পৌরসভার পক্ষ থেকে জেলার বিভিন্ন সড়কে পরিচ্ছন্নকর্মী দিয়ে জীবানুনাশক স্প্রে করা হচ্ছে  প্রতিটি যানবাহনে।  

রংপুরে করোনা সতর্কতা হিসাবে সাধারণ মানুষের চলাচল সীমিত হয়ে এসেছে। তবে দিন এনে দিন খাওয়া শ্রমজীবী কিছু লোকজনকে রাস্তায় দেখা গেছে। দোকানপাট বন্ধ থাকলেও ওষুধ ও নিত্যপণ্যের দোকানগুলো কিছুকিছু খোলা আছে।  গণপরিবহণ চলাচল বন্ধ হয়ে গেছে। দুপুরে সশস্ত্র বাহিনীর সদস্যরা নগরীর পায়রা চত্ত্বর, জাহাজ কোম্পানির মোড়, সিটি বজারসহ নগরীর বিভিন্ন এলাকায় টহল দিয়েছে। 

ডেপুটি সিভিল সার্জন কানিজ সাবিহা জানিয়েছে, গত ২৪ ঘন্টায় রংপুর জেলায় ১৯ জনকে হোম কোয়ারেন্টাইনে এবং একজনকে রংপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে। বর্তমানে ১৩৫ জনকে হোম কোয়ারাইনটাইনে রাখা হয়েছে

করোনা সংক্রমণ  বিস্তার রোধে দেশের সর্ববৃহত্তম বেনাপোল বন্দর এলাকায় সেনাবাহিনীর টহল শুরু হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২ টায় বন্দর এলাকায় নামে সেনাবাহিনী,পুলিশ ও  ফায়ার সার্ভিস কর্মীরা। এসময় আতঙ্কে অপ্রয়োজনে  রাস্তায় থাকা মানুষ এলাকা ছাড়লে  জনশূন্য হয় রাস্তাঘাট। বন্ধ হয়ে যায়  বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান। তবে এসময় অনুমোদিত ঔষধ ও খাদ্য দ্রবসহ অনান্য দোকান খোলা রাখা ছিল।

নাটোরে দুপুর থেকে মাঠে নেমেছে সেনাবাহিনী। সেনা সদস্যরা শহরের স্বাধীনতা চত্বর থেকে মাইকিং করে জনগণকে ঘরে থাকাসহ করোনা প্রতিরোধে নানা পরামর্শ প্রদান শুরু করে। পরে বিভিন্নে এলাকায় টহল সহ গুরুত্বপূর্ন স্থানে মাইকিং করে। এছাড়া জনসমাগম বন্ধ সহ সামাজিক দূরত্ব বজায় রাখা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন তারা।

টানা ছুটির প্রথম দিন থেকেই রাঙামাটি পুরোটা ফাঁকা হয়ে এসেছে। গতকাল থেকে ব্যবসায় প্রতিষ্ঠান বন্ধের পর আজ থেকে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের ছুটি শুরু হওয়ায় শহরে তেমন লোকজন নেই বললেই চলে। প্রয়োজন ছাড়া কেউ রাস্তায় বের হলে আইন-শৃঙ্খলা বাহিনী তাদেরকে বাসায় ফেরত পাঠাচ্ছে।

বৃহস্পতিবার সকাল থেকে রাঙামাটি শহর ঘুরে দেখা যায়, গুরুত্বপূর্ণ মোড়গুলোতে পুলিশ মোতায়েন রয়েছে। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ ও বাংলাদেশ সেনাবাহিনী সকাল থেকেই বিভিন্ন এলাকায় নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজার তদারকি করছেন। এছাড়া সামাজিক দূরত্ব সৃষ্টি করতে কাজ করে যাচ্ছে স্থানীয় প্রশাসনসহ নিরাপত্তা বাহিনীর সদস্যরা। হাট-বাজার থেকে শুরু করে সব জায়গায় যাতে একের অধিক মানুষ এক সাথে না থাকতে পারে সে বিষয়ে কাজ করছে প্রশাসন।

রাঙামাটিতে হোম কোয়ারেন্টাইনে থাকা মানুষদের কাছে বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যোগে ফলমূল পৌঁছে দিয়েছে। দীর্ঘদিন ধরে ১১২ ব্যক্তি হোম কোয়ারেন্টাইনে থাকা মানুষদের জন্য রাঙামাটি রিজিয়ন থেকে এই শুভেচ্ছা উপহার দেয়া হচ্ছে বলে জানানো হয় সেনাবাহিনী থেকে।

সমাজিক দুরত্ব তৈরী, মাস্ক ব্যবহার নিশ্চিত এবং বাইরে জটলাকারীদের বিরুদ্ধে ময়মনসিংহ নগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে নগরীর গাঙিনারপাড়, নতুন বাজার, চরপাড়া, ব্রীজমোড়সহ বিভিন্ন এলাকায় পুলিশ সুপার আহমার উজ্জামানের নেতৃত্বে পুলিশের অভিযান চলে। কঠোর নির্দেশনার পরও মাস্ক ব্যবহার না করায় এবং অযথা বাইরে ঘুরাঘুরির কারণে মৃদু লাঠিচার্জ করে পুলিশ। এসময় পুলিশের পক্ষ থেকে সবাইকে মাস্ক ব্যবহার, একসাথে চলাফেরা না করা এবং অপ্রয়োজনে বাইরে না বের হতে নাগরিকদের অনুরোধ করা হয়।

পঞ্চগড়ে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে মাঠে কাজ শুরু করেছে সেনাবাহিনী। জেলা প্রশাসনের সঙ্গে সমন্বয় করে সামাজিক দূরত্ব বজায় রাখা, জনসমাগম এড়ানো ও হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণে কাজ করছেন তারা। 

করোনা ভাইরাস প্রতিরোধে পার্বত্য জেলা খাগড়াছড়িতে রাস্তাঘাট ফাঁকা। খোলেনি দোকানপাট ও ব্যবসায়িক প্রতিষ্ঠান। বন্ধ রয়েছে দূরপাল্লা ও আভ্যন্তরীণ সড়কের যান চলাচল। সকাল থেকে শহরের বিভিন্ন স্থানে পুলিশি ব্যবস্থা জোরদার করা হয়েছে। ভোর থেকে সব ধরণের যানবাহন চলাচল নিষিদ্ধ করেছে প্রশাসন। জনসমাগম এড়াতে মাঠে নেমেছে ভ্রাম্যমাণ আদালত। টহলে আছে সেনাবাহিনী। 

এদিকে, খাগড়াছড়ি সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে থাকা এক রোগীর মৃত্যু হয়েছে। বুধবার (২৫ মার্চ) রাত পৌনে ৯টার দিকে ওই যুবকের মৃত্যু হয় বলে জানিয়েছেন খাগড়াছড়ির সিভিল সার্জন ডাক্তার নুপুর কান্তি দাশ। 

তিনি বলেন, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে বুধবার দুপুরে হাসপাতালে ভর্তি হন ৩০ বছরের এক যুবক। লক্ষণ দেখে তাকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়। একইদিন রাত পৌনে ৯টার দিকে মারা যান ঐ যুবক। করোনা সন্দেহ হওয়ায় নিহত যুবকের সংগ্রহ করা নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে। তবে করোনা নিয়ে গুজব না ছড়ানোর আহবান জানান তিনি।

চলমান করোনা পরিস্থিতিতে বদলে গেছে কিশোরগঞ্জের চির চেনা দৃশ্য। শহরের সব দোকান-পাট বন্ধ। বন্ধ রয়েছে সব ধরনের যানবাহন।  চারদিকে অজানা আতংক-উদ্বেগ। মাঝে মাঝে পুলিশ, সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের গাড়ি। কিশোরগঞ্জে গত ২৪ ঘন্টায় ৭৩ জনসহ কোয়ারিন্টিনে আছেন ৩৮৮ জন। জেলার ১৩টি উপজেলায় এ পর্যন্ত ৮৩৫ জনকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তাদের মধ্যে কোয়ারেন্টাইনে শেষ করেছেন ৪৪৭ জন। তবে এখন  এ জেলায় করোনা আক্রান্ত কোন রোগী সনাক্ত হয়নি। 

করোনা ভাইরাস প্রতিরোধে জনসমাগম রোধ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য,ওষুধের দোকান ব্যতিত সকল দোকান পাট বন্ধ রাখা নিশ্চিত করতে নরসিংদীতে বিশেষ অভিযান চালিয়েছে নরসিংদী জেলা পুলিশ। বৃহস্পতিবার দিনব্যাপী ঢাকা-সিলেট মহাসড়কে গণপরিবহনসহ  সদর, মাধবদী, পলাশ, শিবপুর উপজেলার বিভিন্ন বাজারে অভিযান চালানো হয়। এসময় সরকারী নির্দেশ অমান্য করে যাত্রী পরিবহন করায় ঢাকা সিলেট মহাসড়কে দুটি বাস ও দুটি পিকাপ আটক করা হয়। পাশাপাশি অকারণে বাড়ির বাইরে না আসার জন্য সতর্ক করে মাইকিং করা হয়।

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে কক্সবাজারে স্থানীয় প্রশাসনের সাথে সহযোগিতায় মাঠে নেমেছে বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশনের সেনা সদস্যরা। এসময় সেনাসদস্যরা মাইকিং করে, লিফলেট বিতরণ করে এবং বাইরে অবস্থানরত লোকদের ঘরে ফিরে যাওয়ার জন্য তাগিদ দেন। এছাড়া রাস্তাঘাটসহ যে কোনো জায়গায় বেশি লোকজন যেন সমবেত হতে না পারে, সবাই যেন নির্দিষ্ট সামাজিক দূরত্ব মেনে চলাফেরা করে এবং যথাযথভাবে সরকারী নির্দেশনাসমূহ মেনে চলে সেনাবাহিনী এই বিষয়গুলো  নিশ্চিতের কাজে বেসামরিক প্রশাসনকে সহযোগিতা করছে। সীমিত করা হয়েছে অপ্রয়োজনীয়ভাবে সাধারণ মানুষের  চলাচল। 

করোনা প্রতিরোধে নাটোরে রাস্তায় একজনের বেশী চলাচল করতে পারবে না বলে ঘোষণা দিয়েছে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা। করোনা প্রতিরোধে জনসমাগম ঠেকাতে বৃহস্পতিবার বিকেলে পুলিশের কার্যক্রম শেষে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার।



DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ
করোনা ভাইরাস লাইভ আপডেট
আক্রান্ত চিকিৎসাধীন সুস্থ মৃত্যু
৫২৮৩২৯ ৪৭২৩৪ ৫২৮৩২৯ ৭৯২২
বিস্তারিত
করোনা পরীক্ষা বিনামূল্যে করার সুপারিশ গোমাংস খাওয়া নিয়ে মন্তব্য, অভিনেত্রী দেবলীনাকে খুন ও ধর্ষণের হুমকি মাগুরায় গুঁড়িয়ে দেওয়া হলো অবৈধ ১০ ইটভাটা মধুমতি ব্যাংক ম্যানেজারের বিরুদ্ধে ৯ কোটি আত্মসাতের অভিযোগ নারী সাক্ষীর সঙ্গে অশোভন আচরণে বিচারক প্রত্যাহার কাউন্সিলর প্রার্থী ইসমতকে ১ ভোট দিলেন কে? নিক্সন চৌধুরীকে কড়া জবাব দিলেন কাদের মির্জা শুটিং সেটে মৌমাছির কামড়ে অচেতন অভিনেতা করোনা মোকাবিলায় সরকারের কার্যক্রম রাষ্ট্রপতিকে জানালেন প্রধানমন্ত্রী ইমামকে জুতাপেটা করলেন ওয়ার্ড আ. লীগ নেতা, প্রতিবাদে বিক্ষোভ চট্টগ্রামে হঠাৎ পাঁচ ওসি বদলি শেখ জামালের নামে টেনিস কমপ্লেক্সের নামকরণ নিজ পেশাকে হৃদয় দিয়ে ভালোবাসতে হবে: আইজিপি নতুন বছরে বাজার ব্যবস্থাকে ঝুঁকিতে ফেলবে চীন? অভিবাসীর ঢলের মুখে যুক্তরাষ্ট্র, হুঁশিয়ারি মার্কিন প্রশাসনের হোটেলে আপত্তিকর অবস্থায় ৮ তরুণ-তরুণী ধরা সাত বছর পর হত্যা মামলার আসামি গ্রেফতার ধর্মীয় ভাবাবেগে আঘাত: কাঠগড়ায় অ্যামাজন, বিতর্কে অভিনেত্রী ভোটকেন্দ্রে বাবা-মা, রাজমিস্ত্রির পাশবিকতার শিকার ৯ বছরের শিশু জঙ্গিদের স্বাভাবিক জীবনে ফিরতে র‌্যাবের হটলাইন ইমেইল সিলেটে বিপুল সংখ্যক পর্নগ্রাফি ভিডিও’র হার্ডডিস্ক জব্দ আইসিটির তদন্ত সংস্থার সমন্বয়ক হলেন সানাউল হক চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত ভারতের সঙ্গে রেলপথে রফতানিও হবে: স্থলবন্দর চেয়ারম্যান ডিএসসিসি’র খাল-বক্স কালভার্টের ২০ হাজার টন বর্জ্য অপসারণ ‘পাগল’ কাদের মির্জাকে পাবনায় পাঠান, নইলে গণধোলাই খাবে: নিক্সন চৌধুরী ‘টাইটানিক’ মুক্তির পর আমার শরীর নিয়ে কথা হয়েছে: কেট বাবা ঘরে ঢুকে দেখলেন আড়ায় ঝুলছে রূপালী বন্ধের পর আবারও হিলি দিয়ে চাল আমদানি শুরু ভারতের ‘উপহার’ ২০ লাখ ডোজ টিকা আসছে বুধবার চলে গেলেন ‘কনসার্ট ফর বাংলাদেশ’র কিংবদন্তি প্রযোজক স্পেক্টর বদলে যাচ্ছে সাকিবের ব্যাটিং পজিশন ইয়াবা বিক্রির সময় নারীসহ পুলিশ কর্মকর্তা আটক ঢাবির সাত কলেজে ৪ ঘণ্টার পরীক্ষা হবে ২ ঘণ্টায় গাজীপুরে কবি গোবিন্দচন্দ্র দাসের জন্মদিন উদযাপন মেয়ে ‘নায়িকা’, বাবা ‘বিচারপতি’: পথে পথে ভিক্ষা করছেন নারী! একাউন্টে আসা বিপুল টাকা ফেরত দিলেন মসজিদের ইমাম ‘জার্সিতে ভুলক্রমে বাংলাদেশ ছিল না, পুনরায় বিবেচনাযোগ্য’ ফেব্রুয়ারিতেই বিয়ে করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা! ভারতের অরুণাচলে ঢুকে পড়ল চীন নকল কয়েলে সয়লাব রংপুর, দুটি ফ্যাক্টরিতে অভিযান আমি মরলে ছেলে-স্ত্রী এমপি, এটা বন্ধ করতে হবে: কাদের মির্জা মাস্টারমাইন্ডের দেয়ালে দেয়ালে প্রতিবাদী স্লোগান বাংলাদেশে আসছে ‘রয়েল এনফিল্ড’! হিন্দুপল্লীতে লুট: ওলামা দলের কেন্দ্রীয় নেতাসহ কারাগারে ৩০ সিআরইউ সভাপতি হাসিব, সম্পাদক জাহাঙ্গীর চট্টগ্রামে ছাত্রলীগ কর্মী হত্যার মূলহোতাসহ গ্রেফতার ২ স্লোগান-মিছিলে মুখর চট্টগ্রামের রাজপথ সমাজে মানুষের শান্তি প্রতিষ্ঠিত হয়েছে: রাষ্ট্রপতি চুনোপুঁটিদের অবৈধ ঘর ভাঙলেও সময় পেল রাঘববোয়ালরা বনভূমি রক্ষায় এস্তোনিয়ায় অভিনব উদ্যোগ এক সপ্তাহ পর এল খনিতে আটকে পড়া শ্রমিকদের ‘চিরকুট’ ঢাকা উত্তরের ‘সিস্টার সিটি’ হতে চায় প্রিস্টিনা বাবাকে নিয়ে শবনম ফারিয়ার স্মৃতিচারণ সিলেটে চিকিৎসাসেবা নিয়ে দরিদ্রদের পাশে সেনাবাহিনী বিপুল অর্থে লবিস্ট নিয়োগ, ক্ষমা পেতে ট্রাম্পের কাছে তদবির নতুন দায়িত্বে সাবেক গোলরক্ষক বিপ্লব কানাডায় কর্মহীন হয়ে পড়ছেন প্রবাসী বাংলাদেশিরা পানছড়িতে কৃষি জমির টপসয়েল কাটায় জরিমানা ২৬ মার্চের আগেই আনুষ্ঠানিক ক্ষমা চাইতে পারে পাকিস্তান! মৌলভীবাজারে দশ কেজি গাঁজাসহ আটক ২ মধ্যপ্রাচ্যে আচমকা মার্কিন বোমারু বিমান, উত্তেজনা চূড়ান্তে রংপুরে আগুন পোহাতে গিয়ে এক সপ্তাহে দগ্ধ ২১ শ্রাবন্তীপুত্রের প্রেম জমে ক্ষীর! ঝড়ের তীব্রতা কমাতে কাজ করছে সরকার: পরিবেশমন্ত্রী স্যামসাং প্রধানের কারাদণ্ড বরিশালে উত্তপ্ত নির্বাচনী মাঠ: হামলায় আহত আ.লীগ কর্মীর মৃত্যু কলকাতায় বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ স্মরণে বিশেষ আয়োজন পুরান ঢাকায় ভুয়া ‘ফর্সা করা ক্রিমের’ কারখানা সিলগালা মধ্যযুগীয় কায়দায় গৃহবধূকে নির্যাতন করল চাচা করোনার ভ্যাকসিনের অ্যাপ প্রস্তুত ভুয়া এনজিও কর্মকর্তা ‘হেলিকপ্টার রুবেল’ গ্রেফতার বিয়েতে যাওয়ার চারদিন পর নদীতে ভাসল শিক্ষার্থীর মরদেহ আইসিইউতে অভিনেতা দিলু ‘কান ধরে খালে ডুব’ ভোট না করার প্রতিজ্ঞা পরাজিত প্রার্থীর টুইটারে ট্রাম্পের চেয়েও বেশি সক্রিয় হতে মরিয়া বাইডেন ব্রিজটির কাজ শেষ হবে কবে, প্রশ্ন লামাবাসীর সর্বত্র দেশি প্রজাতির মাছ ছড়িয়ে দেয়া হবে: শ ম রেজাউল এসডিজি অর্জনে তৃণমূল থেকে জাতীয় পর্যায়ে শিল্পায়নের বিকল্প নেই যাত্রীর দাবি ‘কিছু নেই’, এক্স-রেতে পেটে মিলল সোনা! ট্রাকচাপায় এসআইসহ দুই পুলিশ সদস্য নিহত গুঞ্জনের মাঝে নুসরাতের স্বামীর নতুন পোস্ট করোনার ভ্যাকসিন গ্রহণে বিভিন্ন দেশে পার্শ্বপ্রতিক্রিয়া স্বাস্থ্য কেন্দ্রের এমএসআর কেনার সিডিউল ছিনতাই সামরিক শক্তিতে দুর্বল যে ১০ দেশ ইসরাইলে ফাইজারের টিকায় ১৩ জনের মুখ বিকৃত টাকা ফেরত চান পিপলস লিজিং-এর আমানতকারীরা শীতে রাজধানীতে হাসপাতালে বাড়ছে শিশু রোগীর সংখ্যা সোনালী ব্যাংকে চাকরির সুযোগ পাওনা টাকা চাওয়ায় কৃষককে মারধর! মিনিটে সেকেন্ডের সংখ্যা কমতে পারে! করোনায় কমল মৃত্যু ভাবছিলাম স্টেজে পুরো শাড়িই খুলে যায় কিনা: মাহি রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে ত্রিপক্ষীয় বৈঠক ইশরাককে আত্মসমপর্ণের নির্দেশ সাংবাদিক বালু হত্যা মামলায় ৫ আসামির যাবজ্জীবন সড়কে ঝরল ২ প্রাণ যেসব চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-উইন্ডিজ ম্যাচ ‘বাংলাদেশকে কিছু ভ্যাকসিন উপহার দেবে ভারত’ শীত নিবারণে উষ্ণতার খোঁজে হতদরিদ্ররা
আরও সংবাদ...
জন্ম তারিখ অনুযায়ী কেমন যাবে আগামী বছর, দেখে নিন মেদভুঁড়ি বাড়ে যে কারণে সমালোচকদের জবাব দিলেন ভাইরাল সেই টম ইমাম আল্লামা শফিকে হত্যার অভিযোগে মামুনুলের বিরুদ্ধে মামলা ফর্সা হওয়ার ক্রিম মাখলেই সর্বনাশ! আবারও প্রভার ভিডিও ভাইরাল! বিয়ের নামে প্রতারণা করে ২০ কোটি টাকার মালিক জান্নাত! জন্মতারিখ অনুযায়ী কেমন যাবে ২০২১ সাল বোনের গর্ভে জন্ম নিল আরেক বোন! মেয়েদের যেসব অভ্যাস পুরুষদের আকৃষ্ট করে অবশেষে বিক্রি হলো মাইকেল জ্যাকসনের সেই রাজকীয় বাড়ি বিমান উড়ার আগ মুহূর্তে পাখায় উঠে পড়লেন এক ব্যক্তি (ভিডিও) ফুটপাতেই ১০ বছর ভিক্ষুক জীবন পুলিশের শুটারের! জাঙ্গিয়া নিয়ে অসতর্ক হলে পুরুষত্ব হারানোর ঝুঁকি নববর্ষ উদযাপন করতে গিয়ে যুবকের করুণ মৃত্যু বিজয় দিবসে বিজিবির মিষ্টি নিয়ে লাশ দিল বিএসএফ তৃতীয় সন্তানের বাবা হচ্ছেন সাকিব! পদ্মা সেতুতে টোল দিতে থামাতে হবে না গাড়ি অনুষ্ঠানে গান বাজালে জানাজা বা বিয়ে না পড়ানোর ঘোষণা নরমাল ডেলিভারির পরও জোর করে সিজার! ‘ভ্যাকসিন নিলে ছেলেরা মেয়ে কণ্ঠে কথা বলবে, মেয়েদের দাড়িও উঠবে’ কিনতে হবে না, ভাড়ায় স্মার্টফোন দেবে স্যামসাং! হার্ট অ্যাটাকের ১ মাস আগেই দেহে এই ৫টি সিগনাল দেয়! স্কুল-কলেজে ছুটি বাড়ছে কোহলিকে ঢাকায় আশ্রয় দিতে চান ভক্তরা গৃহবধূকে হত্যার পর চামড়া ছিলে লবণ লাগানোর বর্ণনা দিলেন স্বামী মা-বাবার সামনেই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ শ্বশুর হারালেন সাকিব নববধূ তাসলিমার স্বপ্ন ভেসে গেল মেঘনায়! দেওয়ানবাগী পীর মারা গেছেন পছন্দের পাত্র-পাত্রীকে বিয়েতে পরিবারকে রাজি করানোর ১০ উপায় মৃত অভিনেত্রীর দেহে মিলল ২ লিটার মদ নুসরাতের পোশাক বদলানোর ভিডিও ভাইরাল গুরুতর অসুস্থ তামিম ইকবাল গ্রামীণের গ্রাহকদের জন্য সুখবর শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সময় জানালেন মন্ত্রী পরকীয়ায় শাশুড়ি, জানলেন স্ত্রী, কোপালেন স্বামী! নিউজিল্যান্ডে সরকারি-ধর্মীয় প্রতিষ্ঠানে যৌন সহিংসতার ভয়ঙ্কর তথ্য ১১ মাসে করোনায় সর্বোচ্চ মৃত্যু দেখল বিশ্ব ‘সুন্নতের জন্য যদি আমার ফাঁসি হয় তাতে খুশি’ সংসার ভাঙছে ‘মোহর’-এর! প্রভাসের ‘সিক্রেট ক্রাশ’ ৪০ বছরের রাভিনা! গুগলের ভুলে রাস্তা হারিয়ে বরফে জমে তরুণের মৃত্যু বাংলাদেশেও করোনার নতুন ধরন শনাক্ত! ইউটিউবে আজহারী, ভিডিও না দিয়েও সাবস্ক্রাইবারের ঢল হেফাজত মহাসচিব কাসেমী মারা গেছেন লকডাউনে জন্মনিরোধক সামগ্রী বিক্রির হিড়িক কাদাজলে নেমে মাছ ধরলেন নায়ক সাইমন নতুন ধরনের করোনা ভাইরাসে উচ্চহারে আক্রান্ত হচ্ছে শিশুরা দেশে তৈরি প্রথম গাড়ি আনল পিএইচপি
আরও সংবাদ...

মেনে চলি

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  EnglishLive TV DMCA.com Protection Status
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
উপরে