বাংলার সময় ডেস্ক
আপডেট
২৬-০৩-২০২০, ১৮:২৪

দেশের বিভিন্ন স্থানে সেনা টহল অব্যাহত

দেশের বিভিন্ন স্থানে সেনা টহল অব্যাহত
জনসাধারণের সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সারাদেশেই কাজ করছে সেনাবাহিনী। নিশ্চিত করা হচ্ছে সামাজিক দূরত্ব। দোকান-পাট বন্ধ থাকায় এবং গাড়ি চলাচল সীমিত হওয়ার পাশাপাশি রাস্তায় জনসাধারণের চলাচলে বিধি-নিষেধ আরোপ হওয়ায় বদলে গেছে শহরগুলোর চিরচেনা ছবি।

এখন পর্যন্ত পিরোজপুরে কোনো করোনা আক্রান্তের সন্ধান পাওয়া যায়নি। বৃহস্পতিবার থেকে পিরোজপুরে মাঠে নেমেছে সেনাবাহিনী। জেলায় এ পর্যন্ত ৩৬৫ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

এদিকে, করোনার প্রাদুর্ভাব রোধে সকল প্রকার গণপরিবহন বন্ধ হওয়ায় আজ যশোরের বাস টার্মিনাল ও রেলস্টেশন ছিল জনশূন্য। সড়কে মানুষের চলাচল নেই বললেই চলে। বন্ধ রয়েছে দোকানপাট। মানুষকে ঘরে রাখতে অব্যাহত রয়েছে সেনাটহল। 

এদিকে বিপনন বাধাগ্রস্ত হওয়ায় বন্ধ ঘোষণা করা হয়েছে যশোর থেকে প্রকাশিত সকল দৈনিক পত্রিকা। আগামী ৩১ মার্চ পর্যন্ত এ ছুটি বলবৎ থাকবে বলে ঘোষণা করেছে যশোর জেলা সংবাদপত্র পরিষদ।

জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ বলেন, যশোরে ৮ প্লাটুন সেনা সদস্য নামানো হয়েছে। প্রয়োজন হলে আরো নামবে। 

দিনাজপুর জেলা প্রশাসনের গণবিজ্ঞপ্তি সেনাবাহিনী আর পুলিশের উপস্থিতিতে আজ ২৬ মার্চ থেকে পাল্টে গেছে দিনাজপুরের চিত্র। রাস্তাঘাট জনশূন্য,দোকানপাট বন্ধ। সেনাবাহিনী শহরের রাস্তায় টহল দিচ্ছে। করোনা প্রতিরোধে সরকারী নির্দেশে জনগনকে স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ জানিয়েছেন জেলা প্রশাসন। বর্তমান পরিস্থিতিকে স্বাগত জানিয়েছেন শহরবাসী। এদিকে ফায়ার সার্ভিস শহরের রাস্তাঘাট, রেলষ্টেশন, বাস টার্মিনাল জীবাণুমুক্ত করতে জীবানুনাশক ঔষধ ছিটাচ্ছে।

ঠাকুরগাঁওয়ে জোরদার করা হয়েছে সেনাবাহিনীর টহল। বৃহস্পতিবার জেলাজুড়ে প্রচারণা, সামজিক দূরত্ব বজায় রাখা, জনসমাগম এড়ানো ও হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণে কাজ করছে সেনাবাহিনী।

বিদেশ ফেরত নাগরিকদের হোম কোয়ারাইন্টাইনের বিষয়টি নিশ্চিত করার পাশাপাশি একসঙ্গে দুজন ব্যাক্তি চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এছাড়াও বাজার মনিটরিং, দরিদ্র মানুষকে সহায়তায় কাজ করবেন বলে জানান তারা। জেলার ৫টি উপজেলায় ২৫০ জন সেনা সদস্যের দুটি কোম্পানী এখানে অবস্থান করছে।

এদিকে পৌরসভার পক্ষ থেকে জেলার বিভিন্ন সড়কে পরিচ্ছন্নকর্মী দিয়ে জীবানুনাশক স্প্রে করা হচ্ছে  প্রতিটি যানবাহনে।  

রংপুরে করোনা সতর্কতা হিসাবে সাধারণ মানুষের চলাচল সীমিত হয়ে এসেছে। তবে দিন এনে দিন খাওয়া শ্রমজীবী কিছু লোকজনকে রাস্তায় দেখা গেছে। দোকানপাট বন্ধ থাকলেও ওষুধ ও নিত্যপণ্যের দোকানগুলো কিছুকিছু খোলা আছে।  গণপরিবহণ চলাচল বন্ধ হয়ে গেছে। দুপুরে সশস্ত্র বাহিনীর সদস্যরা নগরীর পায়রা চত্ত্বর, জাহাজ কোম্পানির মোড়, সিটি বজারসহ নগরীর বিভিন্ন এলাকায় টহল দিয়েছে। 

ডেপুটি সিভিল সার্জন কানিজ সাবিহা জানিয়েছে, গত ২৪ ঘন্টায় রংপুর জেলায় ১৯ জনকে হোম কোয়ারেন্টাইনে এবং একজনকে রংপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে। বর্তমানে ১৩৫ জনকে হোম কোয়ারাইনটাইনে রাখা হয়েছে

করোনা সংক্রমণ  বিস্তার রোধে দেশের সর্ববৃহত্তম বেনাপোল বন্দর এলাকায় সেনাবাহিনীর টহল শুরু হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২ টায় বন্দর এলাকায় নামে সেনাবাহিনী,পুলিশ ও  ফায়ার সার্ভিস কর্মীরা। এসময় আতঙ্কে অপ্রয়োজনে  রাস্তায় থাকা মানুষ এলাকা ছাড়লে  জনশূন্য হয় রাস্তাঘাট। বন্ধ হয়ে যায়  বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান। তবে এসময় অনুমোদিত ঔষধ ও খাদ্য দ্রবসহ অনান্য দোকান খোলা রাখা ছিল।

নাটোরে দুপুর থেকে মাঠে নেমেছে সেনাবাহিনী। সেনা সদস্যরা শহরের স্বাধীনতা চত্বর থেকে মাইকিং করে জনগণকে ঘরে থাকাসহ করোনা প্রতিরোধে নানা পরামর্শ প্রদান শুরু করে। পরে বিভিন্নে এলাকায় টহল সহ গুরুত্বপূর্ন স্থানে মাইকিং করে। এছাড়া জনসমাগম বন্ধ সহ সামাজিক দূরত্ব বজায় রাখা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন তারা।

টানা ছুটির প্রথম দিন থেকেই রাঙামাটি পুরোটা ফাঁকা হয়ে এসেছে। গতকাল থেকে ব্যবসায় প্রতিষ্ঠান বন্ধের পর আজ থেকে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের ছুটি শুরু হওয়ায় শহরে তেমন লোকজন নেই বললেই চলে। প্রয়োজন ছাড়া কেউ রাস্তায় বের হলে আইন-শৃঙ্খলা বাহিনী তাদেরকে বাসায় ফেরত পাঠাচ্ছে।

বৃহস্পতিবার সকাল থেকে রাঙামাটি শহর ঘুরে দেখা যায়, গুরুত্বপূর্ণ মোড়গুলোতে পুলিশ মোতায়েন রয়েছে। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ ও বাংলাদেশ সেনাবাহিনী সকাল থেকেই বিভিন্ন এলাকায় নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজার তদারকি করছেন। এছাড়া সামাজিক দূরত্ব সৃষ্টি করতে কাজ করে যাচ্ছে স্থানীয় প্রশাসনসহ নিরাপত্তা বাহিনীর সদস্যরা। হাট-বাজার থেকে শুরু করে সব জায়গায় যাতে একের অধিক মানুষ এক সাথে না থাকতে পারে সে বিষয়ে কাজ করছে প্রশাসন।

রাঙামাটিতে হোম কোয়ারেন্টাইনে থাকা মানুষদের কাছে বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যোগে ফলমূল পৌঁছে দিয়েছে। দীর্ঘদিন ধরে ১১২ ব্যক্তি হোম কোয়ারেন্টাইনে থাকা মানুষদের জন্য রাঙামাটি রিজিয়ন থেকে এই শুভেচ্ছা উপহার দেয়া হচ্ছে বলে জানানো হয় সেনাবাহিনী থেকে।

সমাজিক দুরত্ব তৈরী, মাস্ক ব্যবহার নিশ্চিত এবং বাইরে জটলাকারীদের বিরুদ্ধে ময়মনসিংহ নগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে নগরীর গাঙিনারপাড়, নতুন বাজার, চরপাড়া, ব্রীজমোড়সহ বিভিন্ন এলাকায় পুলিশ সুপার আহমার উজ্জামানের নেতৃত্বে পুলিশের অভিযান চলে। কঠোর নির্দেশনার পরও মাস্ক ব্যবহার না করায় এবং অযথা বাইরে ঘুরাঘুরির কারণে মৃদু লাঠিচার্জ করে পুলিশ। এসময় পুলিশের পক্ষ থেকে সবাইকে মাস্ক ব্যবহার, একসাথে চলাফেরা না করা এবং অপ্রয়োজনে বাইরে না বের হতে নাগরিকদের অনুরোধ করা হয়।

পঞ্চগড়ে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে মাঠে কাজ শুরু করেছে সেনাবাহিনী। জেলা প্রশাসনের সঙ্গে সমন্বয় করে সামাজিক দূরত্ব বজায় রাখা, জনসমাগম এড়ানো ও হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণে কাজ করছেন তারা। 

করোনা ভাইরাস প্রতিরোধে পার্বত্য জেলা খাগড়াছড়িতে রাস্তাঘাট ফাঁকা। খোলেনি দোকানপাট ও ব্যবসায়িক প্রতিষ্ঠান। বন্ধ রয়েছে দূরপাল্লা ও আভ্যন্তরীণ সড়কের যান চলাচল। সকাল থেকে শহরের বিভিন্ন স্থানে পুলিশি ব্যবস্থা জোরদার করা হয়েছে। ভোর থেকে সব ধরণের যানবাহন চলাচল নিষিদ্ধ করেছে প্রশাসন। জনসমাগম এড়াতে মাঠে নেমেছে ভ্রাম্যমাণ আদালত। টহলে আছে সেনাবাহিনী। 

এদিকে, খাগড়াছড়ি সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে থাকা এক রোগীর মৃত্যু হয়েছে। বুধবার (২৫ মার্চ) রাত পৌনে ৯টার দিকে ওই যুবকের মৃত্যু হয় বলে জানিয়েছেন খাগড়াছড়ির সিভিল সার্জন ডাক্তার নুপুর কান্তি দাশ। 

তিনি বলেন, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে বুধবার দুপুরে হাসপাতালে ভর্তি হন ৩০ বছরের এক যুবক। লক্ষণ দেখে তাকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়। একইদিন রাত পৌনে ৯টার দিকে মারা যান ঐ যুবক। করোনা সন্দেহ হওয়ায় নিহত যুবকের সংগ্রহ করা নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে। তবে করোনা নিয়ে গুজব না ছড়ানোর আহবান জানান তিনি।

চলমান করোনা পরিস্থিতিতে বদলে গেছে কিশোরগঞ্জের চির চেনা দৃশ্য। শহরের সব দোকান-পাট বন্ধ। বন্ধ রয়েছে সব ধরনের যানবাহন।  চারদিকে অজানা আতংক-উদ্বেগ। মাঝে মাঝে পুলিশ, সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের গাড়ি। কিশোরগঞ্জে গত ২৪ ঘন্টায় ৭৩ জনসহ কোয়ারিন্টিনে আছেন ৩৮৮ জন। জেলার ১৩টি উপজেলায় এ পর্যন্ত ৮৩৫ জনকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তাদের মধ্যে কোয়ারেন্টাইনে শেষ করেছেন ৪৪৭ জন। তবে এখন  এ জেলায় করোনা আক্রান্ত কোন রোগী সনাক্ত হয়নি। 

করোনা ভাইরাস প্রতিরোধে জনসমাগম রোধ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য,ওষুধের দোকান ব্যতিত সকল দোকান পাট বন্ধ রাখা নিশ্চিত করতে নরসিংদীতে বিশেষ অভিযান চালিয়েছে নরসিংদী জেলা পুলিশ। বৃহস্পতিবার দিনব্যাপী ঢাকা-সিলেট মহাসড়কে গণপরিবহনসহ  সদর, মাধবদী, পলাশ, শিবপুর উপজেলার বিভিন্ন বাজারে অভিযান চালানো হয়। এসময় সরকারী নির্দেশ অমান্য করে যাত্রী পরিবহন করায় ঢাকা সিলেট মহাসড়কে দুটি বাস ও দুটি পিকাপ আটক করা হয়। পাশাপাশি অকারণে বাড়ির বাইরে না আসার জন্য সতর্ক করে মাইকিং করা হয়।

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে কক্সবাজারে স্থানীয় প্রশাসনের সাথে সহযোগিতায় মাঠে নেমেছে বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশনের সেনা সদস্যরা। এসময় সেনাসদস্যরা মাইকিং করে, লিফলেট বিতরণ করে এবং বাইরে অবস্থানরত লোকদের ঘরে ফিরে যাওয়ার জন্য তাগিদ দেন। এছাড়া রাস্তাঘাটসহ যে কোনো জায়গায় বেশি লোকজন যেন সমবেত হতে না পারে, সবাই যেন নির্দিষ্ট সামাজিক দূরত্ব মেনে চলাফেরা করে এবং যথাযথভাবে সরকারী নির্দেশনাসমূহ মেনে চলে সেনাবাহিনী এই বিষয়গুলো  নিশ্চিতের কাজে বেসামরিক প্রশাসনকে সহযোগিতা করছে। সীমিত করা হয়েছে অপ্রয়োজনীয়ভাবে সাধারণ মানুষের  চলাচল। 

করোনা প্রতিরোধে নাটোরে রাস্তায় একজনের বেশী চলাচল করতে পারবে না বলে ঘোষণা দিয়েছে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা। করোনা প্রতিরোধে জনসমাগম ঠেকাতে বৃহস্পতিবার বিকেলে পুলিশের কার্যক্রম শেষে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার।



DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ
করোনা ভাইরাস লাইভ আপডেট
আক্রান্ত চিকিৎসাধীন সুস্থ মৃত্যু
৩৯৪৮২৭ ৭৮৫৪৮ ৩১০৫৩২ ৫৭৪৭
বিস্তারিত
এল ক্ল্যাসিকোর আগে মহাবিপদে রিয়াল ঘূর্ণিঝড় মোকাবিলায় পটুয়াখালী প্রশাসনের প্রস্তুতি সভা গাঁজা উদ্ধার করে বিক্রি করে দিল পুলিশ দেশে ধর্ষণ বাড়ায় মার্শাল আর্টে ঝুঁকছে মেয়েরা ছাতকে ধর্ষণচেষ্টা: বৃদ্ধ কারাগারে কোম্পানীগঞ্জে ধর্ষণের অভিযোগে আটক ১ মাকে পাঁচ টুকরো করার কথা স্বীকার করলেন ছেলে শিমুলিয়া নৌরুটে লঞ্চ, স্পিডবোট-ট্রলার চলাচল বন্ধ চরম দুর্ভোগে শিমুলিয়ায় আটকা পড়া সহস্রাধিক যাত্রী মসজিদে আফগান বাহিনীর বিমান হামলায় নিহত ১২ দুর্গা পূজায় পুলিশের নিরাপত্তা পরামর্শ আগুনমুখা নদীতে স্পিডবোট ডুবি, নিখোঁজ ৫ লক্ষ্মীপুরে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২ ভাষানচরে এক লাখ রোহিঙ্গা নেয়া হবে: পররাষ্ট্র প্রতিমন্ত্রী ‘সাকিব অন্যদের মতোই একজন খেলোয়াড়’ পথচারীকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল ৩ জনের ইলিশ রক্ষার অভিযানে ২৫ জেলের কারাদণ্ড মাথার চুল কেটে গৃহবধূকে নির্যাতন, গ্রেফতার ২ চাকরি দেওয়ার কথা বলে ধর্ষণ, অভিযুক্ত বাবা-ছেলে বাজার নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ: জিএম কাদের ভ্যাকসিনের জন্য ৫২ কোটি সিরিঞ্জ মজুদ করবে ইউনিসেফ পরিবারের সবাইকে অচেতন করে কিশোরীকে 'ধর্ষণ', যুবক গ্রেফতার দুই বছর মেয়াদি প্রাক-প্রাথমিকের অন্তর্বর্তীকালীন প্যাকেজ হস্তান্তর বিপিসি'র নতুন চেয়ারম্যান আবু বকর ‘আজারবাইজানকে সাহায্যে সেনা পাঠাতে দ্বিধা করবে না তুরস্ক’ কুমিল্লায় অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার ঘূর্ণিঝড় প্রস্তুতি বিষয়ক জরুরী সভা অনুষ্ঠিত শিষ্যদের পারফরম্যান্সে সন্তুষ্ট ডমিঙ্গো ধর্ষকের মুক্তি চাইলেন ধর্ষিতা, কারাফটকে বিয়ের নির্দেশ চীনের উইঘুর নির্যাতনকে ‘গণহত্যা’ আখ্যা কানাডার পার্লামেন্টের জিম্মি করে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, এক জনের ৪ দিনের রিমান্ডে লক্ষাধিক নারীর ছবি থেকে পোশাক সরিয়ে পর্ন দৃশ্য বানানো হয়েছে জাতীয় দলের ক্যাম্পের জন্য ফুটবলারদের ছাড়বে না বসুন্ধরা কিংস! লিটারে দুই টাকা কমছে সয়াবিন-পামওয়েলের দাম সাভারে কিশোরীকে কক্ষে আটকে ধর্ষণের অভিযোগ জীবিতকে ‘মৃত দেখিয়ে’ দুইজনকে গ্রেফতার, হাইকোর্টে ক্ষমা চাইল পুলিশ র‍্যাংকিংয়ে আর্জেন্টিনার উন্নতি, অন্যরা কে কোথায়? বাইরে অস্ত্র নিয়ে পাহারা, ভেতরে চলে ধর্ষণ ভারতে পাচারের ৫ বছর পর দেশে ফিরল তারা কুমিল্লায় ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার ফোর মার্ডার মামলার আসামি রাহানুর নেশাগ্রস্ত ছিল: সিআইডি বাংলাদেশি চার জেলেকে ধরে নিয়ে বিএসএফের নির্যাতন পালানোর সুযোগও পাচ্ছে না আর্মেনিয়ার সেনারা ‘সে মূলত অভ্যাসগত ধর্ষণকারী’ ব্রাহ্মণবাড়িয়ায় বাসচাপায় ইজিবাইক চালক নিহত কাপড়ের মাস্ক পরুন, আমিও সেটাই করছি: প্রধানমন্ত্রী সেন্টমার্টিন দ্বীপে আটকা পড়েছেন ৪০০ পর্যটক আবারো করোনা পজিটিভ রোনালদো ব্রাহ্মণবাড়িয়ায় গান গাওয়া নিয়ে সংঘর্ষ, আহত ২৫ রাবি উপাচার্যসহ ৩ শিক্ষকের দুর্নীতির সত্যতা মিলেছে চীনের স্বাস্থ্য সুরক্ষা পণ্যের বাজার আরও চড়া মোবাইল ফোনেও ছড়াতে পারে করোনা! মেশিনে হাত রাখতেই ৪২ প্রকারের রিপোর্ট, ভুয়া চিকিৎসক গ্রেফতার আর্মেনিয়ার বিরুদ্ধে ব্যালেস্টিক ক্ষেপণাস্ত্র হামলার অভিযোগ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আরও বাড়ছে নৌ ধর্মঘট প্রত্যাহার কমছে আলুর দাম মণিরামপুরে জোড়া খুনের ঘটনায় যুবক গ্রেফতার টিসিবিতে আলু যোগ হওয়ায় ক্রেতা বেড়েছে কী তাহার নাম, কী পরিচয়? ‘যদিও মানছি দূরত্ব, তবুও আছি সংযুক্ত’ প্রতিপাদ্যে ডিজিটাল বাংলাদেশ দিবস চাঁদপুরে লঞ্চের কেবিনে তরুণীর লাশ দুর্গাপূজায় সোনাহাট স্থলবন্দর চারদিন বন্ধ তাপ বিদ্যুৎকেন্দ্রে নিয়োগে শ্রমিকদের আল্টিমেটাম তুরাগে নকল ইউনানি ওষুধ কারখানা সিলগালা মায়ের কবরের উপরে ছেলের লাশ উদ্ধার, গ্রেফতার ২ ভোঁতা অস্ত্রের আঘাতে রায়হানের মৃত্যু: ফরেনসিক প্রধান বাংলাদেশে যে কোনো স্থাপনা নির্মাণে খরচ বেশি: প্রধানমন্ত্রী বঙ্গবীর কাদের সিদ্দিকীর শঙ্কা সুনশান কলকাতার শিয়ালদাহ স্টেশন ভ্যাট ফাঁকির অভিযোগে মি. বেকার’র ব্যাংক হিসাব তলব বাংলাদেশের ভ্যাকসিন নিতে আগ্রহী নেপাল পিছিয়ে গেল প্রেসিডেন্টস কাপের ফাইনাল ১৩০ কোটি ভারতবাসীর নজর পশ্চিমবঙ্গে দুর্গাপূজায় বেনাপোল স্থলবন্দর বন্ধ চারদিন সিলেটের পুলিশ কমিশনার গোলাম কিবরিয়াকে বদলি মাস্ক না পরলে সরকারি সেবা নয়: স্বাস্থ্যমন্ত্রী ‘বিশ্বে যুক্তরাষ্ট্রের ভাবমূর্তি ক্ষুণ্ণ করেছেন ট্রাম্প’ ভারতের সুপারিশে ‘শীর্ষ বীর’ সম্মান পেয়েছিলেন পাকিস্তানি সৈনিক পূজায় পাঁচদিন বন্ধ বুড়িমারীর আমদানি-রফতানি হাই-টেক পার্কের ওয়ান স্টপ সার্ভিস পোর্টালে আরও ৯ সেবা পেঁয়াজে স্বাবলম্বী হওয়ার শিক্ষা দিয়েছে ভারত: বাণিজ্যমন্ত্রী গরুর মাংসের ৪১ রেসিপি মার্কিন নির্বাচন: চূড়ান্ত বিতর্ক শুক্রবার, পাল্টাপাল্টি অভিযোগ সুমনের ‘হাতই বাদ্যযন্ত্র’, গলার সুরে মুগ্ধতা মোংলা বন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত সড়ক নিরাপদ করতে দরকার ত্রিমুখী সচেতনতা পূজায় যে কোনো নাশকতা রুখতে র‌্যাব প্রস্তুত: র‍্যাব ডিজি এমপি নিক্সনের জামিন বহাল যে কারণে মাকে কেটে ৫ টুকরা করল ছেলে তেলের দাম নির্ধারণ ‘কেজিতে নাকি লিটারে’, বিভ্রান্তি মানিকগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ৩ সারি সারি লাশের ভিডিও ভাইরাল! হঠাৎ মাথা ব্যথার ঘরোয়া সমাধানে ডা. জারার পরামর্শ (ভিডিও) অলিম্পিকে স্বাস্থ্য নিরাপত্তা নিয়ে আয়োজকদের উদ্বেগ বৃদ্ধা মাকে ৫ টুকরো করে ধানক্ষেতে ছড়িয়ে দেয় ছেলে হিন্দুদের ভারতের ৮ রাজ্যে ‘সংখ্যালঘু’ মর্যাদা দেয়া হচ্ছে টাঙ্গাইলের তরতাজা মাছের বাজার দেশে বেড়েছে করোনা রোগী, মৃত্যু স্থিতিশীল ৭ নভেম্বর শুরু নারী ফুটবল লিগ
আরও সংবাদ...
দেশে বেড়েছে করোনায় আক্রান্ত, কমেছে মৃত্যু চেতনানাশক খাইয়ে ১৫ দিন ছাত্রকে বলাৎকার, মাদ্রাসাশিক্ষক আটক কমলো পেঁয়াজের দাম শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি ২ দিন করোনার ভ্যাকসিন বানাতে প্রাণ যাবে লাখ লাখ হাঙরের নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, ভিডিও ভাইরাল বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা ১১ লাখ ছুঁই ছুঁই ৫২ কেজির ভোলা ভেটকি ধরে রাতারাতি ধনী বৃদ্ধা! ফাঁসির রায়ের পর টাকা চাইলেন রিফাত, হাসলেনও দেশে টিকটক-লাইকি ঘিরে সুইমিং পার্টি, আড়ালে দেহ ব্যবসা (ভিডিও) তিন টাকায় ১ জিবি ইন্টারনেট! চার শিশুর বিরুদ্ধে ধর্ষণের মামলা! বিকাশে ১০০০ টাকা ক্যাশব্যাক পাবেন যেভাবে! ৪০ বছরেও যোগ্য বর না পাওয়ার কষ্টে নায়িকা পপি নামাজরত মাকে কুপিয়ে হত্যা করল ছেলে আবারো বিয়ে করলেন শমী কায়সার যুবকের পেটের ভেতর আস্ত মোবাইল! বখাটেদের পায়ে ধরে ‘বড় ভাই’ ডেকেও রক্ষা পাননি তরুণী (ভিডিও) চেক লেনদেনের নতুন নিয়ম সবচেয়ে কম দামে স্মার্টফোন আনল স্যামসাং কলেজছাত্রীকে ধর্ষণের পর ছবি ফেসবুকে সকল কলেজ ক্যাম্পাসের জন্য নতুন নির্দেশনা জারি শাহরুখকে টপকে গেলেন এরতুগ্রুল! সমুদ্রে জীবিত মিলল দুবছর আগে হারিয়ে যাওয়া নারী (ভিডিও) তিশা-ইরফানসহ ৪ জনকে আইনি নোটিশ রায় শুনে যা করলেন পাপিয়া রোববার গ্যাস থাকবে না যেসব এলাকায় ‘মগজ-খেকো’ প্রাণী ধেয়ে আসছে যুক্তরাষ্ট্রে, ৮ শহরে সতর্কতা শমী কায়সারের স্বামীর পরিচয় ১২টি তালা ভেঙে সন্তানসহ গৃহবধূকে উদ্ধার ওএসডি হলেন সেই ইউএনও ওয়াহিদা, স্বামীকেও বদলি পাক-ভারত সীমান্তে তুমুল লড়াই চলছে বিমানেই প্রসব, ফ্রি যাতায়াতের সুবিধা আজীবন দাঁতে পানের দাগ পড়েছে, মিনিটেই হবে ঝকঝকে ধর্ষণ মামলা: ‘মেয়েটির সঙ্গে মাত্র একবার কথা হয়েছিল’, বললেন ভিপি নুর ধর্ষণ করেন মামুন, সহায়তাকারী নুর: ঢাবি ছাত্রী নর্দমায় আটকে থাকা দৈত্যাকার ইঁদুর উদ্ধার! (ভিডিও) মুমূর্ষু স্বামীর জন্য রক্ত দেয়ার কথা বলে স্ত্রীকে ধর্ষণ এইচএসসি নিয়ে মন্ত্রীর কাছে ১৩ লাখ শিক্ষার্থীর পক্ষে নিবেদন আল্লামা শফীর জানাজার সময় ও স্থান মিন্নির ২১ যুক্তি মা হচ্ছেন পিয়া আনুশকাকে রশিদ খানের স্ত্রী দেখাচ্ছে গুগল! আমার চলচ্চিত্রের ক্যারিয়ার ধ্বংস করেছেন অপু বিশ্বাস: মারুফ অভিনেতা দিলদারের মেয়ের বিয়ের ভিডিও ভাইরাল ধর্ষণের ভিডিও করে জিম্মি: ‘যখন ডাকব তখনই আসতে হবে’ কুটনামি না থাকায় বন্ধ হচ্ছে 'কাদম্বিনী' সিরিয়াল দেশের প্রথম ডিজিটাল রোডক্রস মিরপুরে এবার সুশান্তের বিরুদ্ধেই অভিযোগ তুললেন রিয়া দেশে ভাইরাল বিদেশি যুগলের ছবি
আরও সংবাদ...


মেনে চলি

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  EnglishLive TV DMCA.com Protection Status
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
উপরে