মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
বাংলার সময় ডেস্ক
আপডেট
২৬-০৩-২০২০, ১৮:২৪

দেশের বিভিন্ন স্থানে সেনা টহল অব্যাহত

দেশের বিভিন্ন স্থানে সেনা টহল অব্যাহত
জনসাধারণের সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সারাদেশেই কাজ করছে সেনাবাহিনী। নিশ্চিত করা হচ্ছে সামাজিক দূরত্ব। দোকান-পাট বন্ধ থাকায় এবং গাড়ি চলাচল সীমিত হওয়ার পাশাপাশি রাস্তায় জনসাধারণের চলাচলে বিধি-নিষেধ আরোপ হওয়ায় বদলে গেছে শহরগুলোর চিরচেনা ছবি।

এখন পর্যন্ত পিরোজপুরে কোনো করোনা আক্রান্তের সন্ধান পাওয়া যায়নি। বৃহস্পতিবার থেকে পিরোজপুরে মাঠে নেমেছে সেনাবাহিনী। জেলায় এ পর্যন্ত ৩৬৫ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

এদিকে, করোনার প্রাদুর্ভাব রোধে সকল প্রকার গণপরিবহন বন্ধ হওয়ায় আজ যশোরের বাস টার্মিনাল ও রেলস্টেশন ছিল জনশূন্য। সড়কে মানুষের চলাচল নেই বললেই চলে। বন্ধ রয়েছে দোকানপাট। মানুষকে ঘরে রাখতে অব্যাহত রয়েছে সেনাটহল। 

এদিকে বিপনন বাধাগ্রস্ত হওয়ায় বন্ধ ঘোষণা করা হয়েছে যশোর থেকে প্রকাশিত সকল দৈনিক পত্রিকা। আগামী ৩১ মার্চ পর্যন্ত এ ছুটি বলবৎ থাকবে বলে ঘোষণা করেছে যশোর জেলা সংবাদপত্র পরিষদ।


জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ বলেন, যশোরে ৮ প্লাটুন সেনা সদস্য নামানো হয়েছে। প্রয়োজন হলে আরো নামবে। 

দিনাজপুর জেলা প্রশাসনের গণবিজ্ঞপ্তি সেনাবাহিনী আর পুলিশের উপস্থিতিতে আজ ২৬ মার্চ থেকে পাল্টে গেছে দিনাজপুরের চিত্র। রাস্তাঘাট জনশূন্য,দোকানপাট বন্ধ। সেনাবাহিনী শহরের রাস্তায় টহল দিচ্ছে। করোনা প্রতিরোধে সরকারী নির্দেশে জনগনকে স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ জানিয়েছেন জেলা প্রশাসন। বর্তমান পরিস্থিতিকে স্বাগত জানিয়েছেন শহরবাসী। এদিকে ফায়ার সার্ভিস শহরের রাস্তাঘাট, রেলষ্টেশন, বাস টার্মিনাল জীবাণুমুক্ত করতে জীবানুনাশক ঔষধ ছিটাচ্ছে।

ঠাকুরগাঁওয়ে জোরদার করা হয়েছে সেনাবাহিনীর টহল। বৃহস্পতিবার জেলাজুড়ে প্রচারণা, সামজিক দূরত্ব বজায় রাখা, জনসমাগম এড়ানো ও হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণে কাজ করছে সেনাবাহিনী।


বিদেশ ফেরত নাগরিকদের হোম কোয়ারাইন্টাইনের বিষয়টি নিশ্চিত করার পাশাপাশি একসঙ্গে দুজন ব্যাক্তি চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এছাড়াও বাজার মনিটরিং, দরিদ্র মানুষকে সহায়তায় কাজ করবেন বলে জানান তারা। জেলার ৫টি উপজেলায় ২৫০ জন সেনা সদস্যের দুটি কোম্পানী এখানে অবস্থান করছে।

এদিকে পৌরসভার পক্ষ থেকে জেলার বিভিন্ন সড়কে পরিচ্ছন্নকর্মী দিয়ে জীবানুনাশক স্প্রে করা হচ্ছে  প্রতিটি যানবাহনে।  

রংপুরে করোনা সতর্কতা হিসাবে সাধারণ মানুষের চলাচল সীমিত হয়ে এসেছে। তবে দিন এনে দিন খাওয়া শ্রমজীবী কিছু লোকজনকে রাস্তায় দেখা গেছে। দোকানপাট বন্ধ থাকলেও ওষুধ ও নিত্যপণ্যের দোকানগুলো কিছুকিছু খোলা আছে।  গণপরিবহণ চলাচল বন্ধ হয়ে গেছে। দুপুরে সশস্ত্র বাহিনীর সদস্যরা নগরীর পায়রা চত্ত্বর, জাহাজ কোম্পানির মোড়, সিটি বজারসহ নগরীর বিভিন্ন এলাকায় টহল দিয়েছে। 

ডেপুটি সিভিল সার্জন কানিজ সাবিহা জানিয়েছে, গত ২৪ ঘন্টায় রংপুর জেলায় ১৯ জনকে হোম কোয়ারেন্টাইনে এবং একজনকে রংপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে। বর্তমানে ১৩৫ জনকে হোম কোয়ারাইনটাইনে রাখা হয়েছে

করোনা সংক্রমণ  বিস্তার রোধে দেশের সর্ববৃহত্তম বেনাপোল বন্দর এলাকায় সেনাবাহিনীর টহল শুরু হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২ টায় বন্দর এলাকায় নামে সেনাবাহিনী,পুলিশ ও  ফায়ার সার্ভিস কর্মীরা। এসময় আতঙ্কে অপ্রয়োজনে  রাস্তায় থাকা মানুষ এলাকা ছাড়লে  জনশূন্য হয় রাস্তাঘাট। বন্ধ হয়ে যায়  বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান। তবে এসময় অনুমোদিত ঔষধ ও খাদ্য দ্রবসহ অনান্য দোকান খোলা রাখা ছিল।

নাটোরে দুপুর থেকে মাঠে নেমেছে সেনাবাহিনী। সেনা সদস্যরা শহরের স্বাধীনতা চত্বর থেকে মাইকিং করে জনগণকে ঘরে থাকাসহ করোনা প্রতিরোধে নানা পরামর্শ প্রদান শুরু করে। পরে বিভিন্নে এলাকায় টহল সহ গুরুত্বপূর্ন স্থানে মাইকিং করে। এছাড়া জনসমাগম বন্ধ সহ সামাজিক দূরত্ব বজায় রাখা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন তারা।

টানা ছুটির প্রথম দিন থেকেই রাঙামাটি পুরোটা ফাঁকা হয়ে এসেছে। গতকাল থেকে ব্যবসায় প্রতিষ্ঠান বন্ধের পর আজ থেকে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের ছুটি শুরু হওয়ায় শহরে তেমন লোকজন নেই বললেই চলে। প্রয়োজন ছাড়া কেউ রাস্তায় বের হলে আইন-শৃঙ্খলা বাহিনী তাদেরকে বাসায় ফেরত পাঠাচ্ছে।

বৃহস্পতিবার সকাল থেকে রাঙামাটি শহর ঘুরে দেখা যায়, গুরুত্বপূর্ণ মোড়গুলোতে পুলিশ মোতায়েন রয়েছে। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ ও বাংলাদেশ সেনাবাহিনী সকাল থেকেই বিভিন্ন এলাকায় নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজার তদারকি করছেন। এছাড়া সামাজিক দূরত্ব সৃষ্টি করতে কাজ করে যাচ্ছে স্থানীয় প্রশাসনসহ নিরাপত্তা বাহিনীর সদস্যরা। হাট-বাজার থেকে শুরু করে সব জায়গায় যাতে একের অধিক মানুষ এক সাথে না থাকতে পারে সে বিষয়ে কাজ করছে প্রশাসন।

রাঙামাটিতে হোম কোয়ারেন্টাইনে থাকা মানুষদের কাছে বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যোগে ফলমূল পৌঁছে দিয়েছে। দীর্ঘদিন ধরে ১১২ ব্যক্তি হোম কোয়ারেন্টাইনে থাকা মানুষদের জন্য রাঙামাটি রিজিয়ন থেকে এই শুভেচ্ছা উপহার দেয়া হচ্ছে বলে জানানো হয় সেনাবাহিনী থেকে।

সমাজিক দুরত্ব তৈরী, মাস্ক ব্যবহার নিশ্চিত এবং বাইরে জটলাকারীদের বিরুদ্ধে ময়মনসিংহ নগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে নগরীর গাঙিনারপাড়, নতুন বাজার, চরপাড়া, ব্রীজমোড়সহ বিভিন্ন এলাকায় পুলিশ সুপার আহমার উজ্জামানের নেতৃত্বে পুলিশের অভিযান চলে। কঠোর নির্দেশনার পরও মাস্ক ব্যবহার না করায় এবং অযথা বাইরে ঘুরাঘুরির কারণে মৃদু লাঠিচার্জ করে পুলিশ। এসময় পুলিশের পক্ষ থেকে সবাইকে মাস্ক ব্যবহার, একসাথে চলাফেরা না করা এবং অপ্রয়োজনে বাইরে না বের হতে নাগরিকদের অনুরোধ করা হয়।

পঞ্চগড়ে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে মাঠে কাজ শুরু করেছে সেনাবাহিনী। জেলা প্রশাসনের সঙ্গে সমন্বয় করে সামাজিক দূরত্ব বজায় রাখা, জনসমাগম এড়ানো ও হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণে কাজ করছেন তারা। 

করোনা ভাইরাস প্রতিরোধে পার্বত্য জেলা খাগড়াছড়িতে রাস্তাঘাট ফাঁকা। খোলেনি দোকানপাট ও ব্যবসায়িক প্রতিষ্ঠান। বন্ধ রয়েছে দূরপাল্লা ও আভ্যন্তরীণ সড়কের যান চলাচল। সকাল থেকে শহরের বিভিন্ন স্থানে পুলিশি ব্যবস্থা জোরদার করা হয়েছে। ভোর থেকে সব ধরণের যানবাহন চলাচল নিষিদ্ধ করেছে প্রশাসন। জনসমাগম এড়াতে মাঠে নেমেছে ভ্রাম্যমাণ আদালত। টহলে আছে সেনাবাহিনী। 

এদিকে, খাগড়াছড়ি সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে থাকা এক রোগীর মৃত্যু হয়েছে। বুধবার (২৫ মার্চ) রাত পৌনে ৯টার দিকে ওই যুবকের মৃত্যু হয় বলে জানিয়েছেন খাগড়াছড়ির সিভিল সার্জন ডাক্তার নুপুর কান্তি দাশ। 

তিনি বলেন, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে বুধবার দুপুরে হাসপাতালে ভর্তি হন ৩০ বছরের এক যুবক। লক্ষণ দেখে তাকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়। একইদিন রাত পৌনে ৯টার দিকে মারা যান ঐ যুবক। করোনা সন্দেহ হওয়ায় নিহত যুবকের সংগ্রহ করা নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে। তবে করোনা নিয়ে গুজব না ছড়ানোর আহবান জানান তিনি।

চলমান করোনা পরিস্থিতিতে বদলে গেছে কিশোরগঞ্জের চির চেনা দৃশ্য। শহরের সব দোকান-পাট বন্ধ। বন্ধ রয়েছে সব ধরনের যানবাহন।  চারদিকে অজানা আতংক-উদ্বেগ। মাঝে মাঝে পুলিশ, সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের গাড়ি। কিশোরগঞ্জে গত ২৪ ঘন্টায় ৭৩ জনসহ কোয়ারিন্টিনে আছেন ৩৮৮ জন। জেলার ১৩টি উপজেলায় এ পর্যন্ত ৮৩৫ জনকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তাদের মধ্যে কোয়ারেন্টাইনে শেষ করেছেন ৪৪৭ জন। তবে এখন  এ জেলায় করোনা আক্রান্ত কোন রোগী সনাক্ত হয়নি। 

করোনা ভাইরাস প্রতিরোধে জনসমাগম রোধ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য,ওষুধের দোকান ব্যতিত সকল দোকান পাট বন্ধ রাখা নিশ্চিত করতে নরসিংদীতে বিশেষ অভিযান চালিয়েছে নরসিংদী জেলা পুলিশ। বৃহস্পতিবার দিনব্যাপী ঢাকা-সিলেট মহাসড়কে গণপরিবহনসহ  সদর, মাধবদী, পলাশ, শিবপুর উপজেলার বিভিন্ন বাজারে অভিযান চালানো হয়। এসময় সরকারী নির্দেশ অমান্য করে যাত্রী পরিবহন করায় ঢাকা সিলেট মহাসড়কে দুটি বাস ও দুটি পিকাপ আটক করা হয়। পাশাপাশি অকারণে বাড়ির বাইরে না আসার জন্য সতর্ক করে মাইকিং করা হয়।

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে কক্সবাজারে স্থানীয় প্রশাসনের সাথে সহযোগিতায় মাঠে নেমেছে বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশনের সেনা সদস্যরা। এসময় সেনাসদস্যরা মাইকিং করে, লিফলেট বিতরণ করে এবং বাইরে অবস্থানরত লোকদের ঘরে ফিরে যাওয়ার জন্য তাগিদ দেন। এছাড়া রাস্তাঘাটসহ যে কোনো জায়গায় বেশি লোকজন যেন সমবেত হতে না পারে, সবাই যেন নির্দিষ্ট সামাজিক দূরত্ব মেনে চলাফেরা করে এবং যথাযথভাবে সরকারী নির্দেশনাসমূহ মেনে চলে সেনাবাহিনী এই বিষয়গুলো  নিশ্চিতের কাজে বেসামরিক প্রশাসনকে সহযোগিতা করছে। সীমিত করা হয়েছে অপ্রয়োজনীয়ভাবে সাধারণ মানুষের  চলাচল। 

করোনা প্রতিরোধে নাটোরে রাস্তায় একজনের বেশী চলাচল করতে পারবে না বলে ঘোষণা দিয়েছে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা। করোনা প্রতিরোধে জনসমাগম ঠেকাতে বৃহস্পতিবার বিকেলে পুলিশের কার্যক্রম শেষে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার।




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ
করোনা ভাইরাস লাইভ আপডেট
আক্রান্ত চিকিৎসাধীন সুস্থ মৃত্যু কোয়া:
৩৬৭৫১ ২৬২২৯ ৭৫৭৯ ৫২২ ৪২৫২৯
বিস্তারিত
আরো বাড়ছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি মহামারিতেও বদলায় নি তারা! করোনা চিকিৎসায় ‘বিস্ময়কর সফল’ এ ওষুধ আছে বাংলাদেশেও! সাধারণ ছুটি আর বাড়ছে না নেত্রকোনায় এনজিও কর্মী স্বামী-সন্তানসহ অজ্ঞান অবস্থায় উদ্ধার নিয়মিত ঘি খেলে শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ে করোনা: হাসপাতালেই বিয়ে করলেন চিকিৎসক-নার্স ভারতে পঙ্গপালের হানার ভিডিও ভাইরাল গোপালগঞ্জে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার হাতিয়ায় নিখোঁজ ব্যবসায়ীর মরদেহ মিলল ডোবায় ১০ বছরে ক্রিকেটকে ধ্বংস করেছে আইসিসি: শোয়েব প্রচণ্ড ঝড়ে বিভিন্ন জেলায় ব্যাপক ক্ষয়ক্ষতি শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার শুভেচ্ছা গোলাগুলিতে সৌদি আরবের ৬ নাগরিক নিহত ভুট্টা ক্ষেতে আদিবাসী যুবকের অর্ধগলিত মরদেহ বাড়ি ফিরতে ছাগল বিক্রির টাকায় বিমানের টিকিট কিনলেন তারা ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের সংসদ সদস্য এবাদুল করিম করোনায় আক্রান্ত মোংলা ৩ নম্বর সতর্ক সংকেত, পণ্য খালাস ব্যাহত লাদাখে চীনের ১০ হাজার সেনা, গালওয়ান উপত্যকা নিজেদের দাবি ওপেনিং পার্টনার আমার স্ত্রী’র মতো: ধাওয়ান মালয়েশিয়ায় আক্রান্ত বাংলাদেশির সংখ্যা বাড়ছে মোংলায় ধর্ষণ মামলায় সাবেক ইউপি চেয়ারম্যানের ছেলে গ্রেফতার যশোরে বন্ধ দোকান খুলে দেয়ার সিদ্ধান্ত বিদ্যুতের তার ছিঁড়ে বসতঘরে, নারী-শিশুসহ ৩ জনের মৃত্যু স্টেশনে মৃত মায়ের কাফনের কাপড় নিয়ে খেলছে শিশু (ভিডিও) নড়াইলে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা ঝিনাইদহে পানিতে ডুবে শিশুর মৃত্যু সব হাসপাতালে করোনা রোগীর চিকিৎসা দেয়ার নির্দেশ হাসপাতালে ভাঙচুরের অভিযোগে পুলিশ কনস্টেবল আটক ঝিনাইদহে ট্রাকচাপায় মাছ ব্যবসায়ী নিহত এমপি-মেয়র গ্রুপ পাল্টাপাল্টি অভিযোগ, তাপসের খুনি কে? থুতু দিয়ে বল পালিশের নিয়মে নিষেধাজ্ঞার প্রস্তাব শনাক্ত দেড় সহস্রাধিক, মৃত্যু ২২ জনের সেনাবাহিনীকে যুদ্ধের জন্য প্রস্তুত হওয়ার নির্দেশ চীনা প্রেসিডেন্টের সিরাজগঞ্জে নৌকাডুবির ঘটনায় আরো ২ মৃতদেহ উদ্ধার এবিএম সুমনের জন্মদিনে জাজের ঘোষণা বিমানে করোনা রোগী, সব যাত্রী কোয়ারেন্টিনে করোনার মধ্যেই অনুশীলনে ক্যারিবীয় ক্রিকেটাররা করোনার ক্ষতি কাটাতে তিন বছর লাগতে পারে ভারতের সিরিয়া থেকে গম চুরির পরিকল্পনা করছে তুরস্ক! ইনসুলিন গ্রহণ করি না, আমার কী হবে: ট্রাম্প জলোচ্ছ্বাসের পর নিজেদের নিরাপদে রাখবেন যেভাবে করোনা: ইকুয়েডরে মরদেহ নিয়ে ভোগান্তিতে স্বজনরা যুক্তরাষ্ট্রে হাঁটুতে চেপে যুবককে হত্যা করল পুলিশ (ভিডিও) ইনজুরিতে আতলেতিকো ফরোয়ার্ড অনুশীলন শুরু করেছে ফুটবলাররা ইউরোপা লিগের ফাইনাল আয়োজন করতে চায় উয়েফা যে বিষয়ে যুক্তরাষ্ট্রকে সতর্ক করল রাশিয়া শিরোপার দৌঁড়ে আরো এগিয়ে বায়ার্ন মিউনিখ গর্ভবর্তী মায়েদের চিকিৎসা নিশ্চিতে সরকারকে আইনি নোটিশ ঈদ আনন্দে স্পিরিটপানে অসুস্থ ৩ জনের মৃত্যু ট্রাম্পের পোস্টে ‘ফ্যাক্ট-চেকিং’ ট্যাগ সেঁটে দিল টুইটার বরিশালে বজ্রপাতে এক কৃষক নিহত বছরের সবচেয়ে শক্তিশালী ঝড়ের হানা ঢাকায়, রেকর্ড বৃষ্টিপাত রংপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে কলেজছাত্র আটক দিনাজপুরে ঝড়ে আম ও লিচুর ক্ষতি করোনার মধ্যেই থানায় জমজমাট প্রীতিভোজ, সরকারি নির্দেশ উপেক্ষিত মুন্সীগঞ্জে মাইক্রোবাস খাদে পড়ে নিহত ৩ ৪ হাজার কর্মী ছাঁটাই করছে ম্যাকল্যারেন গ্রুপ লকডাউন শিথিলে শেয়ারবাজারে উন্নতি আম বাগানে ৩শ’ মৃত বাদুড়     ভারত সীমান্তে ‘গোয়েন্দা কবুতর’ আটক ভারতের ৭ রাজ্যে পঙ্গপালের হানা পাহাড়ি ঢল ও বৃষ্টিতে সুনামগঞ্জে বেড়েছে নদনদীর পানি এ পর্যন্ত যতবার, যে কারণে হজ বাতিল হয়েছে আবারও সচল ব্যাংকিং কার্যক্রম নিষিদ্ধ হাইড্রোক্সিক্লোরোকুইন ভারতে ব্যবহারের পক্ষে আইসিএমআর কাতারে করোনা আক্রান্ত বাড়ছেই নিউজিল্যান্ডে কর্মহীন প্রবাসীরা, ফিরতে হচ্ছে দেশে আনুশকাকে ডিভোর্স দিতে কোহলির কাছে আবেদন বেদনার ঈদ কাটালেন আয়ারল্যান্ড প্রবাসীরা কোটি পর্যটকের আইফেল টাওয়ার অনেকটা শূন্য বিশেষ ফ্লাইটে লন্ডনে ফিরলেন আরো ২৭২ জন আগামী ৫ দিন ঝড়-বৃষ্টির সম্ভাবনা ব্রিটেনে রেমডেসিভির ব্যবহারে অনুমোদন লকডাউন শিথিলে যুক্তরাষ্ট্রে অবনতি হচ্ছে করোনা পরিস্থিতি যে আম বিক্রি হয় আকাশছোঁয়া দামে করোনা: একদিনের আক্রান্তে চতুর্থ স্থানে ভারত সীমিত আকারে ফেরি চলছে শিমুলিয়া-কাঁঠালবাড়িতে আক্রান্ত প্রায় ৫৭ লাখ, মৃত ৩ লাখ ৫২ হাজার সংসারে অশান্তি মেষের, কর্কটের বিয়ে জয়পুরহাটে ঝড়ে মা-ছেলেসহ ৪ জনের মৃত্যু ছুটির বিষয়ে সিদ্ধান্ত আসতে পারে বৃহস্পতিবার করোনা: যুক্তরাষ্ট্রে লাখ ছাড়িয়েছে মৃতের সংখ্যা চীন-ভারত উত্তেজনা: ৩ বাহিনীর প্রধানদের সঙ্গে মোদির বৈঠক করোনার টিকা তৈরির তথ্য হাতিয়ে নেয়ার চেষ্টায় হ্যাকাররা! মশার যন্ত্রণায় অতিষ্ঠ সাভার-আশুলিয়াবাসী দীর্ঘদিন না চললে সমস্যা হতে পারে রেল ইঞ্জিনের ফসলের ন্যায্য মূল্য পাচ্ছেন না কৃষক, প্রণোদনা পেতে ভোগান্তি কুয়াকাটায় এমন চিত্র আগে দেখেনি কেউ পানিতে মরে গেলে খাদ্য দিয়ে কি করবো? চীনের সঙ্গে ইসরাইলের সম্পর্ক ছিন্ন করতে বলল যুক্তরাষ্ট্র হাসপাতালে নেয়ার পথেই করোনা আক্রান্ত মুক্তিযোদ্ধার মৃত্যু কর্মস্থলেই ঈদ সংবাদকর্মীদের, উদ্বেগ-উৎকণ্ঠা পরিবারে কঠোর লকডাউনের সময় এখনই ‘লকডাউনে কাজ নেই’ হতাশায় অভিনেত্রীর আত্মহত্যা সংক্রমণের হটস্পট চট্টগ্রাম, অবাধে ঢুকছেন আক্রান্তরা তীব্র ঝড়-বৃষ্টি রাজধানীতে, ভেঙে পড়েছে গাছ আন্তর্জাতিক ক্রিকেটে ১৫ বছর পূর্ণ করলেন 'মিঃ ডিপেন্ডেবল' মাংস নরম করবেন যেভাবে
আরও সংবাদ...
করোনার প্রাদুর্ভাব অব্যাহত থাকলে সেপ্টেম্বর পর্যন্ত স্কুল-কলেজ বন্ধ 'লকডাউনে' যাচ্ছে সূর্য, সতর্কতা জারি নাসার করোনায় আক্রান্ত ডা. জাফরুল্লাহ চৌধুরী অসুস্থ বাচ্চাকে নিয়ে হাসপাতালে হাজির বিড়াল মঙ্গলবার থেকে ইফতার বিক্রি হবে রেস্তোরাঁগুলোতে দেশের সব মসজিদ খুলে দেয়া হচ্ছে যে ওষুধে ‘করোনায় সুস্থের হার বাড়ছে’ বাংলাদেশে চুরি দেখে ফেলায় এলোপাথাড়ি কোপ, দুই বোনকে ধর্ষণের পর চারজনকেই জবাই ভারতকে নেপালের 'হুমকি', সীমান্তে সেনা মোতায়েন শনাক্ত মৃত্যুতে নতুন রেকর্ড আজ চিকিৎসক পরিবারে ১৮ জন করোনায় আক্রান্ত, বাড়িতে স্থানীয়দের ইট নিক্ষেপ দেশে প্লাজমা থেরাপিতে একদিনেই বিস্ময়কর সাফল্য ৩৬ দিন রোজা হবে ২০৩০ সালে! ৯ বছরের সংসার ভাঙল অভিনেতা অপূর্ব-অদিতির জনপ্রিয় অভিনেতা ইরফান খান মারা গেছেন লকডাউনে বাবাকে রোগী সাজিয়ে অ্যাম্বুলেন্সে বিয়ে! দাজ্জালের সঙ্গে ইহুদিদের যোগাযোগ শুরু! শরীরে লালচে র‌্যাশ, করোনার নতুন উপসর্গ! কোনো হাসপাতাল নিল না, কুর্মিটোলায় ভর্তির পর অতিরিক্ত সচিবের মৃত্যু ভুল নম্বরে টাকা চলে গেলে ফেরত পাবেন যেভাবে সহকর্মীরাই হত্যা করেন গাজীপুরের সেই প্রকৌশলীকে 'পদত্যাগ করলেন' বিদ্যানন্দের প্রতিষ্ঠাতা করোনা: এক বাড়িতেই ৩১ লাশ! শাশুড়ির জন্য ১৫ বছর পর নাচলেন মিথিলা! (ভিডিও) দেশে সর্বোচ্চ আক্রান্তের দিনে ১৪ জনের মৃত্যু চারদিনেই সারবে করোনা, গবেষণায় সাফল্যের দাবি বাংলাদেশের আজও শনাক্ত সহস্রাধিক, মৃত্যু ২১ জনের আম্পানের তাণ্ডব শুরু, সক্রিয় হতে পারে শনিবার সাধারণ ছুটি আরও বাড়ছে ১৫ জুলাই করোনামুক্ত হবে বাংলাদেশ! এসএসসি’র ফল-এইচএসসি পরীক্ষার বিষয়ে যা বললেন শিক্ষামন্ত্রী আম্পানের পর আসছে ঘূর্ণিঝড় 'নিসর্গ' একদিনে সর্বোচ্চ আক্রান্ত, মৃত্যু ১৪ জনের আক্রান্ত ছাড়াল ১৮ হাজার, মৃত্যু বেড়ে ২৮৩ নতুন আরো ৭০৬ জন করোনায় আক্রান্ত একদিনে রেকর্ড সংখ্যক আক্রান্ত, মৃত্যু বেড়ে ১৮৬ একদিনে বাংলাদেশে করোনা শনাক্তের রেকর্ড ৭৮৬ দেশে করোনা ভ্যাকসিনের ক্লিনিক্যাল ট্রায়াল হতে পারে জুনে স্ত্রী-মেয়ের কান্না শুনেও এগিয়ে এল না কেউ, সিঁড়িতেই পড়ে রইল লাশ একদিনে আক্রান্ত ৯৬৯, মোট মৃত্যু ২৫০ একদিনে সর্বাধিক রোগী শনাক্ত, মৃত্যু বেড়ে ১৫৫ রেকর্ড শনাক্তের দিন ২০ জনের মৃত্যু করোনায় মৃতের সংখ্যা ৩০০ ছাড়াল বাংলাদেশে, নতুন আক্রান্ত ৯৩০ একদিনে নতুন আক্রান্ত ৫৬৪, মৃত্যু বেড়ে ১৬৮ আক্রান্ত ছাড়াল ১০ হাজার, মৃত্যু বেড়ে ১৮২ ঢাকায় যেসব মার্কেট খোলা থাকবে কয়েক ঘণ্টার মধ্যেই চরম আকার ধারণ করবে ঘূর্ণিঝড় ‘আম্পান’ করোনা সন্দেহে ছাদ থেকে লাফিয়ে কনস্টেবলের আত্মহত্যা মধ্যরাতে করোনা রোগীকে মারধর করে তাড়িয়ে দিল বাড়িওয়ালা করোনার মধ্যে টেকনাফে দেখা মিলল ‘পঙ্গপাল’ প্রজাতির পতঙ্গ
আরও সংবাদ...


মেনে চলি

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TVEnglish DMCA.com Protection Status
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
উপরে