মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
সময় সংবাদ
আপডেট
২৫-০৩-২০২০, ১৪:৪৫

আইইডিসিআরকে তুলোধুনা করোনা সন্দিহান রোগীর, স্ট্যাটাস ভাইরাল

আইইডিসিআরকে তুলোধুনা করোনা সন্দিহান রোগীর, স্ট্যাটাস ভাইরাল
কয়েকদিন ধরে অসুস্থ ও করোনা ভাইরাস সংক্রমণের লক্ষণ থাকা এক রোগী সেবা না পেয়ে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরার ওপর ক্ষোভ প্রকাশ করেছেন।

আতিক রমা নামের ওই নারী সোমবার দুপুরে সামাজিক মাধ্যম ফেসবুকে নিজের আইডিতে অসুস্থ হওয়া, করোনার লক্ষণ, আইইডিসিআরের সঙ্গে যোগাযোগ করাসহ বিস্তারিত অভিজ্ঞতা তুলে ধরেন। সেখানে তিনি মীরজাদী সেব্রিনা ফ্লোরাকে তুলোধুনা করেন। মাত্র ১ ঘণ্টার মধ্যে তার স্ট্যাটাসটি প্রায় দুই হাজার শেয়ার হয়।

আতিক রমার স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো;

“এই দেশ এই দেশের সিস্টেম একজন নাগরিক হিসেবে কি আমার???? গত ১২ দিন ধরে আমি জ্বর, প্রচন্ড গলা ব্যথা, শুকনা কাশি, কফ, প্রচন্ড শ্বাসকষ্ট এবং ফাইনালি তীব্র পেট ব্যথায় ভুগছি। করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার সকল লক্ষণ নিয়ে যখন অপেক্ষা করছিলাম তখন বন্ধুরা জোর করে যোগাযোগ করে IEDCR এর হেল্প লাইনে। তার মধ্যে ইন্ডিয়া থেকে গেস্ট এসেছিল। তাদেরকে এয়ারপোর্টে পৌঁছে দিতে গিয়ে তারা বৃদ্ধ মানুষ হওয়ায় তাদের লাগেজের ট্রলিটা খালি হাতে ধরে বোর্ডিং পাসের জন্য ট্রলি ঠেলে নিয়ে গেছিলাম। এরপর ইমিগ্রেশনের গেট পর্যন্ত পৌঁছে দিয়ে ফিরে এসেছি।

তখন প্রতিদিন চায়নায় মানুষ মরছে করোনা ভাইরাসের প্রকোপে। কিন্তু আমার তা মাথায় ছিল না। এয়ারপোর্টের ট্রলি জীবন কেড়ে নেয়ার ক্ষমতা রাখতে পারে ভাবিনি। এরপর যা হওয়ার হয়েছে।

এটা ছিল ১০ মার্চের ঘটনা। ১২ তারিখে একটা আইসক্রিম খেয়েছিলাম শখ করে, প্রায় সাথে সাথেই গলা ব্যথা শুরু হয়েছিল। এরপর ১৪ তারিখে তীব্র গলা ব্যথা আর শরীর কাঁপিয়ে জ্বর। জ্বরে তেমন কিছু মনে হয়নি, কিন্তু এরকম গলা ব্যথা আমার জীবনে আগে কখনও হয়নি। মনে হয়েছিল কেউ গলা চেপে ধরেছে এবং নিশ্বাস বন্ধ হয়ে আসছে। অথচ আমার চেস্ট পরিষ্কার। দীর্ঘদিন এজমা থাকায় আমি জানি কোনটা এজমার এট্যাক। কিন্তু এটা ঠিক সেরকম ছিল না। তীব্র গলাব্যথার জন্য ছিল এই শ্বাসকষ্ট। আমার খালাতো বোন বারডেমের মেডিসিনের ডাক্তার। আমার ডায়াবেটিসের চিকিৎসাও উনি করেন। ওনাকে জানানো মাত্র এন্টিবায়োটিক দেন। খেতে শুরু করি।


কিন্তু শ্বাসকষ্ট থামে না, থামে না তীব্র গলা ব্যথাও। এভাবে ৯ দিন যাবার পর অবস্থা দিনকে দিন খারাপ হতে শুরু করে। যুক্ত হল নেবুলাইজার। দিনে ৬ বার ইনহেলারের সাথে যুক্ত হয় ৬ বার নেবুলাইজার। কিন্তু এগুলো সবই সাময়িক। একটা নির্দিষ্ট সময় পর্যন্ত ভাল থাকা যায় তারপর যে কে সেই। তীব্র গলা ব্যথা, শ্বাসকষ্ট, পেট ব্যথা, কাশি মাঝে মাঝে জ্বর।

ভাইয়া তার এক বন্ধুর কাছে নিয়ে গেল। সেই ডাক্তার খুবই ইয়ার্কির মুডে জানাল এটা সিম্পল ঠান্ডা জ্বর, করোনা টরোনা নয়। আমার বন্ধু রানু আমার অবস্থা দেখে রেগে টেগে সমস্ত শক্তি দিয়ে IEDCR. এর হেল্পলাইনে যোগাযোগ করে পুরো ইতিহাস বলল। IEDCR কুর্মিটোলা হাসপাতালের এক প্রতিনিধি নাম ফারহা চৈতি উদ্বিগ্ন হয়ে ফোন করলেন। সব শুনে জানালেন ঐদিন রাতেই তারা আমাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাবে কারন আমি করোনা ভাইরাস সাসপেক্টটেড। আমি রাত টুকু সময় নিলাম সব কিছু গোছানোর জন্য। ঠিক হল সকাল ৮টায় ওনাদের এম্বুলেন্সে করে নিয়ে যাবে একটা টিম এসে। সারা রাত ঘুমাতে পারলাম না নানান চিন্তায়। সকাল ৮ টার আগে নিজেকে পুরোপুরি প্রস্তুত করলাম। নাহ তাদের কোন খবর নেই। নেই তো নেই। নিজেই সকাল ৯টার দিকে চলে গেলাম কুর্মিটোলা হাসপাতালে। গিয়ে ডাক্তার ফারহা চৈতিকে ফোনের পর ফোন করলাম। উনি ধরলেন না। কি করবো কিচ্ছু জানিনা। এখান থেকে সেখান ছুটে বেড়ালাম সেই অসুস্থ শরীরে। ডাক্তার চৈতি ফোন করলেন বেলা ১১:৩০ এ। উনি যে আনতে যাননি বা যাবার কথা ছিল তার ধারপাশ দিয়েও গেলেন না। এদিকে হাসপাতালে প্রচন্ড ভীড়। লোকে লোকারণ্য। গায়ে গায়ে মানুষ বসে আছে এমারজেন্সির সামনে। কোন ডাক্তার নাই। এমার্জেন্সির টিকিট কেটে আমি দূরে দাঁড়িয়ে থাকলাম। আমার প্রচন্ড শ্বাস কষ্ট আর তীব্র শীতের অনুভূতি হল। আমি উইন্ডব্রেকার পরে যাবার পরও ঠান্ডায় ঠকঠক করে কাঁপছিলাম। কিন্তু এমার্জেন্সি সার্ভিস বলে সেখানে কিছু নেই। নেই একজনও ডাক্তার। এদিকে অপেক্ষা করছে শত শত নারী পুরুষ শিশু। আর তাদের যা তা ভাষায় ধমক দিয়ে যাচ্ছে আনসার সদস্যরা। আমি দূর থেকে সব দেখছি এবং মনে মনে সিদ্ধান্ত নিচ্ছি কোন ভাবেই এখানে থাকা যাবে না। লোকে উন্মুক্ত ভাবে হাঁচি কাশি দিচ্ছে, থক থক করে থুতু ফেলে ভরিয়ে দিচ্ছে।

আমার খালাতো ভাই ফোন করলেন এবং অবস্থা জানতে চাইলেন। IEDCR এর চিফ মীরজাদি সেবরিনা ফ্লোরা ওনার পরিচিত। ওনার সাথে যোগাযোগ করলেন। ফ্লোরা ম্যাডাম সাথে সাথে কুর্মিটোলা থেকে বেরিয়ে কুয়েত মৈত্রী হাসপাতালে যেতে বললেন আমাকে। ততোক্ষণে আমি ভীষণ ক্লান্ত, পরিশ্রান্ত, ক্ষুধার্ত এবং হতাশ। সময় চেয়ে নিলাম। বাসায় ফিরে আমাকে গোসল করতেই হবে এবং খেতে হবে। তারপর যেতে হবে কুয়েত মৈত্রী হাসপাতালে। সেখানে ফ্লোরা ম্যাডাম আমার জন্য সকল ব্যবস্থা করে রেখেছেন।

বাসায় ফিরে ঘন্টাখানিক গোসল করলাম এমন ঘিনঘিনে অনুভূতি হয়েছে কুর্মিটোলা হাসপাতালে। সুস্থ মানুষ সেখানে অসুস্থ হতে বাধ্য। এরপর তৈরি হচ্ছি কুয়েত মৈত্রী হাসপাতালে যাবার জন্য, কিন্তু মন কোন ভাবেই সায় দিচ্ছে না। কারন IEDCR এর প্রস্তুতি নিয়ে আমি ভীষণ সন্দিহান। এরা ঠিক ভাংগা কলসির মত। এরপর মীরজাদি সেবরিনা ফ্লোরা আমার খালাতো ভাইকে জানালেন আমাকে করোনা ভাইরাস সম্ভবত এটাক করেনি। বাইরে বা হাসপাতালে থাকলে আমাকে ভাইরাস এটাক করবে। তাই হাসপাতালে থাকার দরকার নাই। আগে ব্লাড টেস্ট হোক। আমি হাসপাতালে থাকার ব্যাপারে একটুও আগ্রহী ছিলাম না নোংরা পরিবেশ এবং তাদের সার্ভিস কোয়ালিটি দেখে। মনে হয়েছিল ওখানে থাকলে আমি মারা যাব। আমি বাসায় থাকতে চাইলে ফ্লোরা ম্যাডাম রাজি হলেন। সিদ্ধান্ত হল বাসা থেকে আগে টেস্টের জন্য স্যাম্পল কালেক্ট করা হবে এবং আমাকে বাসার ভেতরে ১০০% isolation এ থাকতে হবে। পরের দিন অর্থাত গতকাল বাসা থেকে IEDCR এর লোকজন এসে ব্লাডের স্যাম্পল নিয়ে যাবে। সারাদিন অপেক্ষা। এই আসছি সেই আসছি বলে এখন পর্যন্ত কোন খবর নাই। গতকাল এবং পরশুদিন একাধিক বার তাদেরকে একই তথ্য বার বার দিয়েছি। আসছি আসবো বলে তাদের কোন খবর নাই।

গতকাল সারাদিন রাত তীব্র শ্বাস কষ্টে ভুগেছি। ৮/১০ বার নেবুলাইজ করেছি, ইনহেলার দিয়েছি আর অপেক্ষা করেছি একটা সঠিক ডায়াগনোসিস হোক। জানি কেন এমন সমস্যা হচ্ছে। গলার ব্যথা, শ্বাসকষ্ট পেট ব্যথা কিছুই ঠিক হচ্ছে না।

সর্বোচ্চ পর্যায়ে যোগাযোগের ফলাফল যদি এই হয়, তবে ধরেই নিচ্ছি বাংলাদেশে করোনা ভাইরাসে আক্রান্ত কেউ নেই। IEDCR একটা স্টুপিড প্রতিষ্ঠান এবং তাদের চিফ মীরজাদি সেবরিনা ফ্লোরা হলেন সেই স্টুপিড নেতা। আপনারা হেল্প লাইনে ফোন করে দেখেন কি ধরণের ব্যবহার করে এরা। স্যাম্পল কালেকশনের জন্য এই নম্বরে কল করেন 01550064901 দেখবেন একই তথ্য আপনাকে কতবার দিতে হচ্ছে। প্রতিটা হেল্পলাইনে কি ভাবে কথা বলছে এক একজন। ফোন করেন কুয়েত মৈত্রী হাসপাতালে এই নম্বরে Control room Kuwait Bangladesh hospital-01830 769803 দেখেন কেমন ব্যবহার করবে আপনার সাথে।

গতকাল থেকে তীব্র শ্বাস কষ্টে ভীষণ কষ্ট পাচ্ছি। নিজে নিজে নেবুলাইজ করছি। হ্যাঁ আমি আর কারো কাছে যাব না। আমার কোন চিকিতসার দরকার নেই। IEDCR এবং মীরজাদি সেবরিনা ফ্লোরার উপর ওহি নাজিল হইসে আমি সুস্থ আছি। তারা এখন বিভিন্ন জায়গার চাপে পরে ব্লাড নিতে আসলে আমি দেব না বলে সিদ্ধান্ত নিয়েছি। কারন টেস্টের রিপোর্ট কি হবে আমি জানি। এবং এও বিশ্বাস করি এই ব্লাড ড্রেনে ফেলে দেয়া হবে এবং বলা হবে আল্লামা মীরজাদি সেবরিনা ফ্লোরাতো আগেই টেস্টের রিপোর্ট জানতেন।

হ্যাঁ আমার কিছুই হয়নি। আমি একদম সুস্থ আছি। এই কয়দিন অসুস্থ হওয়ার নাটক করলাম। নাটকের অংশ হিসেবে দিনে রাতে নিজে নিজে নেবুলাইজ করলাম, ইনহেলারের পর ইনহেলার দিলাম। নাটকের অংশ হিসেবে এখনও ভুগছি, শ্বাসকষ্ট, গলা ব্যথা পেট ব্যথা নিয়ে। IEDCR একটা আল্লা প্রদত্ত প্রতিষ্ঠান। ওনাদের ওপর নিয়মিত ওহি নাজিল হচ্ছে। আর করোনা ভাইরাস তেমন কোন ঘটনা না। এই দেশে জন্মাইসেন এইতো বেশী। এখনও বেঁচে আছেন এইটা বোনাস।

আমি ভীষণ ভাবে বিপর্যস্থ। এরকম দীর্ঘ শ্বাসকষ্ট এবং মানসিক যন্ত্রণায় অনেক দিন ভুগিনি। আমি যদি কোন কারনে মরে যাই সেই দায় আমার, তা রাষ্ট্রের না, IEDCR এর না এবং মীরজাদি সেবরিনা ফ্লোরার মত একজন সুপার ওহিপ্রাপ্ত নারীরও না। মীরজাদি সেবরিনা ফ্লোরা সিম্পিলি একটা সরকারের পা চাটা গোলাম, এটুকু মনে রাখবেন।

বল্টু ভাইরাই আমার জীবনের সবচেয়ে বড় কনসার্ন। তাদের ব্যবস্থা করে রেখেছি। পৃথিবীর আর কোন কিছুর প্রতি আমার কোন দায় নেই। আমি এতটা মানসিক ভাবে এবং শারীরিক ভাবে বিপর্যস্থ যে ঠিক জানিনা কি কি ভুল করতে পারি কারন সঠিক ভাবে ভাব্বার মত মানসিক অবস্থায় আমি নেই।

উইশ ইউ হ্যাপি করোনা লাইফ। এই মিথ্যাবাদী, ইতর মানুষের দেশে জন্মে আমি ভীষণ লজ্জিত। এই দলকানা ধর্ম কানা মানুষের দেশে জন্মে আমি লজ্জিত। আমাকে সবাই ক্ষমা করবেন।

পুনশ্চ: লেবু চা গরম চায়ের বয়ান কেউ দিতে আইসেন না। এগুলাই করতেসি। আমি বলতে চেয়েছি একজন নাগরিক হিসেবে আমার সঠিক চিকিতসা পাওয়ার অধিকারের কথা। আজাইরা জ্ঞান দিবেন না। মাথা ভয়াবহ গরম আছে। যা কিছু ঘটায় ফেলতে পারি। কারন এখন আর আমি কিচ্ছু মানবো না। সেই সব ডাক্তারদের জন্যও করুণা যারা ডায়াগনোসিস ছাড়া রোগ নির্ধারণ করে। ঘেন্না ঘেন্না ঘেন্না।”




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ
করোনা ভাইরাস লাইভ আপডেট
আক্রান্ত চিকিৎসাধীন সুস্থ মৃত্যু কোয়া:
৪৮ ২৮ ১৫ ৬৪৪৪
বিস্তারিত
করোনা প্রতিরোধে মুখ্যমন্ত্রীকে দেড় লাখ টাকা দিলেন মিমি করোনায় ২৪ বাংলাদেশির মৃত্যু ক্যাটরিনার বিরুদ্ধে চুরির অভিযোগ দীপিকার! বাংলাদেশে প্রথম কৃত্রিম শ্বাসপ্রশ্বাস মেশিন তৈরি রাজধানীতে চলাচল নিয়ে পুলিশের শর্ত বিনামূল্যে স্বাস্থ্য সেবা দিচ্ছে বেস্ট এইড ‘নাপাসহ জ্বরের ঠাণ্ডাজনিত ওষুধের ঘাটতি নেই দেশে’ করোনা সবচেয়ে বেশি তাণ্ডব চালাচ্ছে যেসব দেশে স্পেনে ঘরোয়া ফুটবলে মাসে লোকসান ৫০২ কোটি টাকা ফরিদপুরে আটকা পড়া ১৯৮ শ্রমিক বাড়ি ফিরেছেন রাজধানীতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান করোনা: ফেসবুকে সচেতনতা পোস্ট, বাস্তবে চুপ শাকিব কাউন্সিলরের বাধায় আকিজের করোনা হাসপাতালের কাজ বন্ধ রৌমারীতে শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার খাবার নিয়ে সেই বৃদ্ধদের বাড়িতে ইউএনও, ঘর দেবার আশ্বাস দিনমজুরদের নিত্যপ্রয়োজনীয় পণ্য দিলেন অপু বিশ্বাস সারা দেশে মাঠে আছে সশস্ত্র বাহিনী ‘করোনায় মৃতের সংখ্যা বাড়লে গণকবরে সমাহিত করা হবে’ করোনার ভুয়া ওষুধ বিক্রি করতে গিয়ে অভিনেতা গ্রেফতার আসুন ভবিষ্যতের কাছে অবনত হই… বেগুনের কেজি ২, মুলা ১ টাকা করোনা: চাঁদপুরের দুটি ডিপার্টমেন্টাল স্টোরে ছাড় জাতিসংঘের ৮৬ কর্মী করোনা আক্রান্ত রেল শ্রমিকদের ২০০ পিপিই দিল কসমোপলিটন করোনাভাইরাস নিয়ে আসিফের গান রাস্তায় শ্রমিকদের ‘ব্যাঙ লাফানো’ শাস্তি দিল পুলিশ (ভিডিও) ১২ অঞ্চলে মৃদু তাপপ্রবাহ বাদুড় থেকেই কি ছড়ায় করোনা? বিদ্যুৎ সরবরাহে সমস্যা হলে যেসব নম্বরে ফোন দেবেন ‘দুঃখিত, কিছু মানুষকে মরতেই হবে’ করোনা: আকিজ গ্রুপের হাসপাতাল তৈ‌রিতে জনতার বাধা হোম কোয়ারেন্টিনে কেমন আছেন খালেদা করোনা: ৮০ কোটি মার্কিন ডলার সহায়তা দেবে গুগল করোনা টেস্টে রোবট ব্যবহারের কথা ভাবছে স্পেন করোনার অস্থিরতায় বেড়েছে অস্ত্র বিক্রি করোনা মোকাবিলায় বাংলাদেশকে ৩ লাখ ডলার দেবে এডিবি যে কারণে ডায়াবেটিস রোগীরা করোনার বড় ঝুঁকিতে, প্রতিকার ফেসবুকে করোনা ছড়ানোর আহ্বান করা ব্যক্তি গ্রেফতার রাজধানী জুড়ে সেনাবাহিনীর টহল গাজায় করোনার বিরুদ্ধে ফিলিস্তিনিদের ‘নতুন যুদ্ধ’ শুরু মিরপুর বাউনিয়াবাঁধ বস্তিতে আগুনে ৩ জনের মৃত্যু রেকর্ড সময়ে করোনার কিট বানিয়ে বিজ্ঞানীর সন্তান প্রসব করোনা মোকাবিলায় এক কোটি টাকা দিলেন দেব পাঁচ মিনিটেই মিলবে করোনা পরীক্ষার ফল! ২৪ ঘণ্টায় ৩৪৫০ কল, নমুনা সংগ্রহ মাত্র ৪২! করোনা আক্রান্ত আরও ৪ জন সুস্থ করোনা: বাংলাদেশে ২৪ ঘণ্টায় নতুন কেউ শনাক্ত হয়নি তিন দিন ধরে বিমানবন্দরে তরুণী, কথায় অসংলগ্নতা আটকা পড়ে ঘরের সঙ্গে শিক্ষিকাও পুড়ে ছাই করোনা চিকিৎসায় ব্যবহার হচ্ছে ভাল্লুকের পিত্ত টাঙ্গাইলে ট্রাক উল্টে মৃতের সংখ্যা বেড়ে ৬ করোনায় ইতিহাস হয়ে থাকবে যেসব দৃশ্য যুক্তরাষ্ট্রে বেকারত্ব বাড়ছেই করোনায় রাজকন্যা মারিয়ার মৃত্যু করোনা: আতঙ্ক নয় সচেতনতা যশোরের সেই এসিল্যান্ড প্রত্যাহার, ক্ষমা চাওয়ার নির্দেশ মানুষকে ঘরমুখো করতে ওসি মহসীনের ‘ফোন থ্যারাপি’ ইতালিতে একদিনে ৯১৯ জনের মৃত্যু, মোট মৃত ৯,১৩৪ বৃদ্ধদের কান ধরিয়ে শাস্তির মুখে সেই এসিল্যান্ড করোনায় ১ লাখ টাকা অনুদান দিয়ে ট্রলের শিকার ধোনি কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪ করোনাবিরোধী যুদ্ধে নিরস্ত্র বস্তিবাসী কেন এমন করে আইইডিসিআর একজন মীরজাদী সেব্রিনা ফ্লোরা করোনায় আক্রান্তের ৯৭.৮ শতাংশ রোগীই সুস্থ হবেন করোনা আতঙ্কের মধ্যেই বসল পদ্মাসেতুর ২৭তম স্প্যান কর্মীরা করোনায় আক্রান্ত, কোয়ারেন্টিনে মালয়েশিয়ার রাজা-রানি করোনায় নতুন দিক দেখালেন বৃদ্ধ চিকিৎসকদের ফোন নম্বর দিয়ে জনগণের পাশে দাঁড়াল আ. লীগ ইমরান খান করোনায় আক্রান্ত নন রাজ্যবাসীকে ডায়েট চার্ট করে দিলেন মমতা মাঠ থেকে তুলে নিয়ে কিশোরীকে ‘ধর্ষণ’ করোনার সময় দুস্থদের খাওয়াবে বাফুফে করোনা আক্রান্ত সন্দেহে চাঁদপুরে আইসোলেশনে কিশোর সদ্যোজাত ৩ শিশু করোনায় আক্রান্ত জীবন ঘুরছে মাস্কে... স্বাস্থ্যকর্মীদের নমুনা অগ্রাধিকার ভিত্তিতে পরীক্ষার আহ্বান করোনায় আক্রান্ত বৃদ্ধকে মৃত্যুর আগ পর্যন্ত বেঁধে রাখল হাসপাতাল ধর্ষণ করে খুনের পর অন্তর্বাস চুরি যার নেশা! করোনায় যুক্তরাষ্ট্রে আরও এক বাংলাদেশির মৃত্যু প্রথম করোনা আক্রান্তের শরীরে থাকা জীবাণুর ছবি প্রকাশ তরুণীর সংস্পর্শে শিশুসহ ৫ জনের করোনা করোনা: মৃতের সংখ্যা ২৭ হাজার ছাড়িয়েছে করোনা আতঙ্কে টাঙ্গাইলবাসী নওগাঁয় হঠাৎ বেড়েছে ওষুধের দাম ঝুঁকি নিয়েই স্বাস্থ্যসেবা দিচ্ছেন মাদারীপুরের চিকিৎসাকর্মীরা প্রেমে আঘাত বৃশ্চিকের, শরীরে যন্ত্রণা বাড়বে মকরের টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত করোনায় যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় ৪০০ জনের প্রাণহানি সৌদিতে ১ হাজার ছাড়িয়েছে করোনা আক্রান্তের সংখ্যা সবাই ভুলে গেলেও এই দিনটি ভুলবেন না স্মিথ-ওয়ার্নার অসহায়দের পাশে ক্রিকেটার মোসাদ্দেক করোনা: ভ্রাম্যমাণ বাজার যাচ্ছে গৃহস্থের বাড়ি বাড়ি বিভিন্ন দেশের খেলোয়াড়রা আক্রান্ত হচ্ছেন করোনায় স্বপ্নে করোনার ওষুধ পাওয়ার ঘোষণা দিয়ে ধরা লাখ ছাড়ালো যুক্তরাষ্ট্রে করোনা আক্রান্তের সংখ্যা! ফ্রান্সে করোনা আক্রান্তদের পাশে পিএসজি সংসদ টিভিতে ক্লাস শুরু রোববার অলিম্পিক স্থগিত হওয়ায় ভয়াবহ লোকসানের মুখে জাপান ভাইরাল হওয়া সেই যুবক আটক
আরও সংবাদ...
দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা বাংলাদেশে প্রথম তিন করোনা রোগী শনাক্ত কোটি টাকা জমা থাকলেও ফেরত পাবেন এক লাখ! দেশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৮ করোনা সংক্রমণে সর্বোচ্চ ঝুঁকিতে চট্টগ্রাম গোপনে জিকে শামীমের জামিন মোদিকে কটুক্তি করে কারাগারে ময়মনসিংহের যুবক নামাজ পড়তে মসজিদে কম আসাই ভাল: স্বাস্থ্যমন্ত্রী ধূমপায়ীরাই বেশি আক্রান্ত হচ্ছেন করোনায় অত্যধিক গোমূত্র পান করে হাসপাতালে বাবা রামদেব, ফেসবুকে ছড়ানো হলো ছবি পাপিয়ার ফোনে শিল্পপতি আমলা ও নেতাদের নগ্ন ভিডিও! ধেয়ে আসছে ৪ কিলোমিটারের বিশাল গ্রহাণু, এক আঘাতেই শেষ মানবসভ্যতা করোনায় সফল কিউবার ওষুধ ‘আলফা টু-বি’, কিনছে বহু দেশ অশ্লীল ভিডিওতে ঠাঁসা পাপিয়ার মোবাইল ফোন করোনায় একা মরতে চান না, তাই ভাইরাস ছড়াতে ঘুরলেন শহরে ১৯ বছরের আফগান যুদ্ধে পরাজয় মানল যুক্তরাষ্ট্র নোয়াখালীতে ছাত্রলীগ নেতা হত্যার আসামি শিবিরকর্মী ‘বন্দুকযুদ্ধে’ নিহত বাংলাদেশে করোনায় প্রথম একজনের মৃত্যু দেশে করোনা ‘কমিউনিটি ট্রান্সমিশন’ পর্যায়ে করোনার বেশি ঝুঁকিতে রক্তের ‘এ’ গ্রুপ, কমে 'ও' ‘আমরা করোনার ভ্যাকসিন পেয়ে গেছি’ কোয়ারেন্টাইনে ৪০ জন: স্বাস্থ্য সচিব সারোয়ারসহ তিন জনের বিচারিক ক্ষমতা বাতিল চেয়ে রিট পাপিয়া-তুহিনের ভিডিও ফাঁস করোনায় কোন দেশে কত মানুষ মরতে পারে, জানালেন গবেষকরা ভারতে করোনা সন্দেহে হাসপাতালে ভর্তি সৌদি ফেরত যুবকের মৃত্যু যুক্তরাষ্ট্র কীভাবে করোনা ভাইরাস ছড়িয়েছে, জানালো চীন জিকে শামীমের জামিনের কথা জানেই না রাষ্ট্রপক্ষ ১২ রুশ তরুণীর জন্যই ধরা পাপিয়া! করোনা আক্রান্ত ৬০ হাজার মানুষ এখন সুস্থ নাম বলছেন পাপিয়া, ফেঁসে যাচ্ছেন ভিআইপিরা করোনায় স্বস্তির বাণী দিল নাসা ২৮ মার্চ মাঠে নামছেন সাকিব করোনার ‘উৎপত্তিস্থল’ উহানে সুখবর জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত ইরানের সেই হামলায় ১২০ মার্কিন সেনা নিহত! খুলনায় ছাত্রলীগ নেতা খুন একসঙ্গে ‘দুই স্বামী’ যুব মহিলা লীগ নেত্রীর, ফেনসিডিল খাওয়ার দৃশ্য ভাইরাল মুজিববর্ষে ২০০ টাকার নোট সেব্রিনা ফ্লোরাসহ ৩ জনকে আইনি নোটিশ আম্বানির সম্পদে করোনার হানা, হারালেন শীর্ষ ধনীর মুকুট শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের বিষয়ে পরামর্শ দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয় করোনার প্রতিষেধক আবিষ্কার সুইজারল্যান্ডের! সারোয়ার আলমের ফেসবুক স্ট্যাটাস মুহূর্তেই ভাইরাল বাংলাদেশে নতুন দুই করোনা রোগী শনাক্ত যুবকের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত, ৪ ঘণ্টায় ১২শ’ টাকা নিয়েছিলেন সোনিয়া অহংকারে পতন হচ্ছে রাণু মন্ডলের খদ্দেরদের প্রথমে যেখানে নিয়ে যেতেন পাপিয়া ১৭ মার্চ ঢাকায় আসছেন মোদি গণপরিহনে যাতায়াত ফ্রি করে দিলো ইউরোপের দেশ
আরও সংবাদ...


মেনে চলি

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TVEnglish DMCA.com Protection Status
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
উপরে