সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১৪ টা ২ মিঃ, ১৮ মার্চ, ২০২০

ইতালি ফেরত প্রবাসীর পাহারায় গ্রামপুলিশ

ময়মনসিংহের নান্দাইলে হোম কোয়ারেন্টাইনে থাকা এক ব্যক্তির পাহারায় গ্রাম পুলিশ মোতায়েন করা হয়েছে। উপজেলা সদরে অবস্থান করা ইতালি ফেরত একজনকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দিলেও তা না মানায় এই ব্যবস্থা করা হয়েছে।
হারুনুর রশিদ

মঙ্গলবার (১৮ মার্চ) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা, পৌর মেয়রসহ একদল পুলিশ ওই বাড়ির সামনে গিয়ে হ্যান্ডমাইক দিয়ে সর্তকতা জারি করে গ্রাম পুলিশ রেখে যান। তারা পালাক্রমে পাহারা দেবেন হোম কোয়ারেন্টাইনে রাখা ওই ব্যক্তিকে।

নান্দাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ আবদুর রহিম সুজন জানান, ইমিগ্রেশন বা জেলা থেকে বিদেশ ফেরতদের সম্পর্কে কোনো তথ্য আসেনি। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্য ও গ্রাম পুলিশের মাধ্যমে বিদেশ ফেরত ১২ জনের তথ্য সংগ্রহ করা হয়েছে। ওই ১২ জনকে বলে দেয়া হয়েছে ১৪ দিন বাড়িতে অন্তরীণ (হোম কোয়ারেন্টাইন) অবস্থায় থাকার জন্য।

নান্দাইল পৌর শহরের চন্ডীপাশা মহল্লার বাসিন্দা ওই ব্যক্তি গত ১০ মার্চ ইতালি থেকে দেশে আসেন। ওই ব্যক্তির আগমনের বিষয়টি স্থানীয় প্রশাসন জানতো না। পরে ইতালিফেরত ব্যক্তিকে বাইরে ঘোরাফেরা করতে দেখে মহল্লার লোকজন আতঙ্কিত হয়ে খবরটি ইউএনওকে অবহিত করেন। ওই ব্যক্তির বাইরে চলাফেরা নিবৃত্ত করতে তার বাসার সামনে পালা করে গ্রাম পুলিশের পাহারা বসানো হয়েছে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়