সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১৪ টা ৪১ মিঃ, ১৫ মার্চ, ২০২০

যশোর-৬ উপ-নির্বাচন: নৌকার দুইকর্মীকে জরিমানা

যশোর-৬ কেশবপুর আসনের উপ-নির্বাচনের আচরণবিধি লংঘনের দায়ে নৌকা প্রতীকের দুই কর্মীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। রোববার (১৫ মার্চ) বিকেল ৪টার দিকে কেশবপুর উপজেলার হাসানপুরে একটি নির্বাচনী সভা শুরুর আগে এ জরিমানা করা হয়।
প্রতীকী
স্টাফ রিপোর্টার

ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসনা শারমিন মিথি জানান, সুষ্ঠু নির্বাচনী পরিবেশ বজায় রাখার লক্ষ্যে আজ তিনি এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট কে এম মামুনুর রশিদ কেশবপুর উপজেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। বিকেল ৪টার দিকে হাসানপুর নামকস্থানে নির্বাচনে অংশ নেয়া এক প্রার্থীর কর্মী মাজেদুর রহমানকে প্রার্থী ও তার প্রতীকসহ নেতাদের রঙিন ছবি সম্বলিত প্যানাসাইন ব্যানার ঝুলানোর অভিযোগে ৫শ' টাকা জরিমানা করে আদায় করা হয়।

এছাড়া একই স্থানে আয়োজিত একটি নির্বাচনী মতবিনিময় সভার ব্যানার সঠিক মাপের না হওয়ায় এবং ব্যানারে প্রিন্টার্সের নাম ঠিকানা না থাকায় শাহীন নামে অপর একজনকে এক হাজার টাকা জরিমানা করে আদায় করা হয়। 

নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসনা শারমিন মিথি আরো জানান, আচরণবিধি লংঘনের দায়ে সর্বোচ্চ ৫০হাজার টাকা জরিমানা ও ৬ মাসের কারাদণ্ডের বিধান রয়েছে। তবে অভিযুক্তরা ভুল স্বীকার করায় তাদের অল্প জরিমানা এবং সর্তক করে দেয়া হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, দণ্ডিত মাজেদুর ও শাহীন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর কর্মী। তারা নির্বাচনী প্রচার কমিটির সদস্য।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়