সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১৬ টা ৩৮ মিঃ, ১১ মার্চ, ২০২০

বগুড়ায় ৫৫ জুয়াড়ির কারাদণ্ড

 বগুড়ায়  জুয়ার আস্তানা থেকে  ৫৫জন জুয়াড়িকে গ্রেফতার করে নগদ আড়াই লক্ষ টাকাসহ জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করেছে র‌্যাব ১২ এর একটি দল। আটক ৫৫ জনকে ভ্রাম্যমাণ আদালত  ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়েছে।  বগুড়া জেলা প্রশাসনের  নির্বাহী ম্যাজিষ্ট্রেট  ও সদরের সহকারী কমিশনার (ভূমি)  আমির হামযা এ রায় দেন।
Somoy News
ওয়েব ডেস্ক

বুধবার (১১ মার্চ) রাত  ৮টা থেকে ৯ টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয় বগুড়া শহরের ভবের বাজারস্থ আন্তঃজেলা ট্রাক টার্মিনালের বিশ্রামাগারে। 

র‌্যাব -১২ বগুড়া ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার রওশন আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ৮টার দিকে ভবের বাজার ট্রাক টার্মিনালের বিশ্রামাগারে র‌্যাবের একটি টিম অভিযান পরিচালনা করে। এসময় সেখানে  জুয়া খেলা অবস্থায় ৫৫ ব্যক্তিকে পাওয়া যায়। তারা টাকার বিনিময়ে খেলছিল। এসময় তাদের আটক করে সেখান থেকে জুয়ার সরঞ্জাম হিসেবে তাস ও নগদ ২ লক্ষ ৫৬ হাজার ৬শত টাকা জব্দ করা হয়। এরপর তাদেরকে ভ্রাম্যমাণ  আদালতে হাজির করা হলে তারা দোষী সাব্যস্ত হওয়ায় আদালত তাদের প্রত্যেককে  ১৫ দিনের কারাদণ্ড প্রদান করে। এরপর দন্ডপ্রাপ্তদের বগুড়া জেলা কারাগারে প্রেরন করা হয়। জুয়াড়িয়া অধিকাংশ পরিবহন শ্রমিক। 

© ২০২১ সময় মিডিয়া লিমিটেড
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়