সম্পূর্ণ নিউজ সময়
ভাইরাল
৭ টা ৫০ মিঃ, ২৮ ফেব্রুয়ারি, ২০২০

সুস্থ আছেন পাটমন্ত্রী, হেঁটে বেড়াচ্ছেন হাসপাতালে (ভিডিও)

পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী ২২৯-ই নামক ফ্লুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। তবে তিনি নভেলা করোনাতে আক্রান্ত নন এমনটাই জানিয়েছে জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর)।
ভাইরাল

বর্তমানে তিনি সাধারণ জ্বর, সর্দি, কাশি নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি আছেন। আইইডিসিআর বলছে, সাধারণ ফ্লু হওয়ায় আইসোলেশনেরও প্রয়োজন নেই তার।

সম্প্রতি পাটমন্ত্রীর একটি ভিডিও ভাইরাল হয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে, তিনি হাসপাতালের করিডোরে হেঁটে বেড়াচ্ছেন। তারই পেছনে অনেকেই আছেন এবং কেউ কেউ ভিডিও করেছেন। দেখে বোঝাই যাচ্ছে, তিনি সুস্থ আছেন।

এদিকে আইইডিসিআর-এর পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা সময় সংবাদকে বলেন, মন্ত্রী যেহেতু দেশের বাইরে থেকে চিকিৎসা করে ফিরেছেন, পরবর্তীতে তিনি আবার ভর্তি হয়ে অসুস্থ হয়েছেন। এ পর্যন্ত তথ্যই আমরা চিকিৎসকের কাছ থেকে পেয়েছি।

এ সময় তিনি আরো বলেন, মন্ত্রীর করোনা বাইরে পরীক্ষা করা হয়েছে। আমাদের কাছে এটা আসেনি। এছাড়া আমরা বাইরে কোনো স্যাম্পলও পাঠাইনি। এটা আসলে আমাদের রুটিন পরীক্ষাই করা হয় না এমন ভাইরাস। যেকোনো চিকিৎসা ছাড়াই এটা ভালো হয়ে যায়। সর্দি, কাশির মতো। করোনার সাতটি ধরনের একটি হলো ২২৯-ই ভাইরাস।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়