সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১২ টা ৫ মিঃ, ২৪ ফেব্রুয়ারি, ২০২০

প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে স্কুলছাত্রীকে গণধর্ষণ, আটক ২

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের মঠবাড়িয়ায় দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৪) গণধর্ষণের ঘটনায় নয়ন মোল্লা (১৯) ও আরিফুল ইসলাম (২০) নামে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার গভীর রাতে পৌর এলাকার কল্লাকাটা ব্রিজ সংলগ্ন ইলিয়াসের বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

নয়ন উপজেলার বাদুরতলী গ্রামের মজিবর মোল্লা ও আরিফুল জরিপেরচর গ্রামের মৃত মহিউদ্দিন বাদশা মিয়ার ছেলে।

পুলিশ জানায়, পৌর শহরের দশম শ্রেণির ওই স্কুলছাত্রী রাত সাড়ে ৯টার দিকে প্রাইভেট পড়ে বাসায় ফেরার পথে ওই দুই বখাটে মেয়েটিকে অপহরণ করে শহরের কল্লাকাটা ব্রিজ সংলগ্ন ইলিয়াসের বাসায় নিয়ে আটকে রাখে। এরপর বখাটে নয়ন মোল্লা ও আরিফুল ইসলাম ভয়ভীতি দেখিয়ে গভীর রাত পর্যন্ত তাকে জোর পূর্বক পালাক্রমে ধর্ষণ করে।

এদিকে ওই ছাত্রী বাসায় না ফেরায় তার পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি করে না পেয়ে পুলিশকে অবহিত করে। মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শক শহিদুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে ইলিয়াসের বাসা থেকে দুই বখাটেকে রাত সাড়ে তিন টার দিকে আটক করে এবং স্কুলছাত্রীকে উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়