সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১৭ টা ৩১ মিঃ, ২০ ফেব্রুয়ারি, ২০২০

৭০ কার্টুন বিদেশি সিগারেটসহ যুবক গ্রেফতার

কিশোরগঞ্জের ভৈরবের রেলত্তয়ে স্টেশনে বিকাল ৪ টার পর ঢাকাগামী চট্রলা এক্সপ্রেস ট্রেন থেকে অবৈধ ভাবে আনা ৭০ কার্টুন বিভিন্ন ব্রান্ডের বিদেশি সিগারেট ১৫ টি স্মার্ট ফোন ও ১৫ টি চার্জার উদ্ধার করে ভৈরব রেলত্তয়ে থানা পুলিশ। এ সময় গ্রেফতার করা হয় সজীব (১৯) নামের এক যুবককে। সে ব্রাহ্মনবাড়ীয়া জেলার আশুগঞ্জের ইসমাইল মিয়ার ছেলে বলে পুলিশ জানিয়েছেন। 
৭০ কার্টুন বিদেশি সিগারেটসহ যুবক গ্রেফতার
ভৈরব প্রতিনিধি

রেলওয়ে পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে ঢাকাগামী চট্রলা এক্সপ্রেস ট্রেনটি ভৈরবে স্টেশনে যাত্রাবিরতি কালে একটি কামরায় তল্লাশি চালিয়ে একটি চটের বস্তা থেকে অবৈধভাবে আনা ৭০ কার্টুনের উপর ইসি লাইট ও এস ও এস বিদেশি সিগারেটসহ সজিব নামের এক ব্যক্তির ব্যাগ তল্লাশী করে শুল্ক ফাঁকি দিয়ে আনা ১৫ টি বিদেশি বিভিন্ন কোম্পানীর স্মার্টফোন ও ১৫টি চার্জার উদ্ধার করা হয়। সে চোরাই পথে আনা এ সকল পণ্য ঢাকায় নিয়ে যাচ্ছিলো। 

রেলত্তয়ে থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আহাম্মদ বিশ্বাস বলেন, আটককৃত ব্যক্তি দীর্ঘ দিন ধরে অবৈধ পথে শুল্ক ফাঁকি দিয়ে স্মার্ট ফোন ও সিগারেট এনে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে মালামালসহ সজিবকে আটক করতে সক্ষম হয়েছি। তার বিরুদ্ধে শুল্ক আইনে মামলা হবে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়