সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
১০ টা ৩৮ মিঃ, ১৬ ফেব্রুয়ারি, ২০২০

চাঁদপুরের জয় কুমিল্লায় সংবর্ধিত

নানার বাড়িতে জন্ম এবং সেখানেই তার বেড়ে উঠা। সুতরাং চাঁদপুরের ছেলে, এই পরিচয় নিয়েই সেরা যুব ক্রিকেটার মাহমুদুল হাসান জয়। তবে এবার নতুন পরিচয়ে কুমিল্লায় সংবর্ধনা পেয়েছেন তিনি। এতে বেজায় খুশি জয়। 
মাহমুদুল হাসান জয়
ফারুক আহম্মদ

 শনিবার (১৫ ফেব্রুয়ারি) কুমিল্লা জেলার বুড়িচং উপজেলা পরিষদ মিলনায়তনে যুব বিশ্বকাপ ক্রিকেটের এই বীরকে সংবর্ধনা দেওয়া হয়। এতে প্রধান অতিথি ছিলেন, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু এমপি। এসময় তিনি ফুল দিয়ে বরণ করে নেন জয়কে।

খোঁজ নিয়ে জানা গেছে, যুব ক্রিকেটার মাহমুদুল হাসান জয়ের পূর্বপুরুষের বাড়ি বুড়িচং উপজেলার উত্তরপাড়া গ্রামে। তবে জয়ের বাবা আব্দুল বারেক বিয়ের করার পর থেকে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম লাড়ুয়া গ্রামে পরিবার নিয়ে বসবাস শুরু করেন। সেখানে জয়সহ তিনভাই একবোন নিয়ে তাদের বসবাস। আর এই গ্রামে বেড়ে উঠার পর প্রাথমিক এবং হাইস্কুল থেকে পাঠ চুকিয়ে চাঁদপুর ক্ল্যামন ক্রিকেট একাডেমির মাধ্যমে বিকেএসপিতে ভর্তি হন জয়।

কুমিল্লায় সংবর্ধনা পেয়ে সময় সংবাদকে ক্রিকেটার জয় জানান, আমি বাংলাদেশের ছেলে। এই দেশের মাটিতে আমার জন্ম। তাই বাংলা মায়ের সন্তান আমি। দেশের মানুষ আমাকে যেভাবে সম্মান দিচ্ছে, সেই মর্যাদা যেন ধরে রাখতে পারি। তার জন্য আপনারা দোয়া করবেন।

এর আগে যুব বিশ্বকাপ জয়ের পর দেশে ফিরে আসলে রাজধানীর মীরপুরে বিসিবি, জেলা শহর চাঁদপুর, জন্মস্থান ফরিদগঞ্জ এবং সবশেষে এবার কুমিল্লার বুড়িচংয়ে সংবর্ধনা পেয়েছেন, মাহমুদুল হাসান জয়। 

স্মরণ করা যেতে পারে, দক্ষিণ আফ্রিকায় অনূর্ধ্ব ১৯, যুব বিশ্বকাপ ক্রিকেটের সেমিফাইনালে সেঞ্চুরি হাঁকিয়েছিলেন এই জয়। পরবর্তীতে ফাইনালে বাংলাদেশ এবং শেষ পর্যন্ত ভারতকে হারিয়ে  চ্যাম্পিয়ন ট্রফি জিতেছে। তাই গোটা টিমের সঙ্গে জয়ের ভূমিকা ছিল উল্লেখ করার মতো। 

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়