সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
২১ টা ৬ মিঃ, ২৮ জানুয়ারী, ২০২০

প্রথম কোয়ার্টার ফাইনালে জয় পেয়েছে ইন্ডিয়ান যুবারা

প্রথম কোয়ার্টার ফাইনালে জয় পেয়েছে ভারত। অস্ট্রেলিয়াকে ৭৪ রান হারিয়ে প্রথম দল হিসেবে সেমি ফাইনালে জায়গা করে নিলো ইন্ডিয়ান যুবারা। প্রথমে ব্যাট করে ৯ উইকেটে ২৩৩ রান করে টিম ইন্ডিয়া। জবাবে, ১৫৯ রান তুলতেই সব উইকেট হারিয়ে ফেলে অজিরা। ম্যাচ সেরা হয়েছেন কার্তিক ত্যাগি।
খেলার সময় ডেস্ক

পচেফস্ট্রুমে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন অস্ট্রেলিয়ান অধিনায়ক ম্যাকেঞ্জি হার্ভি। অধিনায়কের সিদ্ধান্তের মর্যাদাও রাখেন তার বোলাররা। ৫০ রান তুলতেই তিন উইকেট হারিয়ে বসে ভারত। তবে এক পাশে অবিচল থেকে ফিফটি তুলে নেন ইয়াশাভি জায়সাল। ছোট ছোট কয়েকটা জুটিতে স্কোরকার্ড সচল থাকে ভারতের। জায়সালের পর, দলের দায়িত্ব বুঝে নেন আনকোলেকার। তার অপরাজিত ফিফটি আর বিষ্ণুর ৩০ রানের ওপর ভর করে ২৩৩ রান করে টিম ইন্ডিয়া। 

জবাব দিতে নেমে ভারতীয় বোলারদের তোপের মুখে পড়ে অজি ব্যাটাররা। ১৭ রানে ৪ উইকেট হারিয়ে এক প্রকার ম্যাচ থেকেই ছিটকে যায় অস্ট্রেলিয়া। আশার বাতিঘর হয়ে তখনো টিকে ছিলেন স্যাম ফ্যানিং। তবে ব্যক্তিগত ৭৫ রানে তিনি আউট হলে পরাজয়ের ক্ষণ গুণতে থাকে অজিরা। ৭ ওভার বাকি থাকতে ১৫৯ রানেই অল আউট হয়ে যায় তারা। ৪ উইকেট নিয়েছেন ভারতীয় পেসার কার্তিক ত্যাগি, আর আকাশ সিং পেয়েছেন তিনটি।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়