সম্পূর্ণ নিউজ সময়
বইমেলা
৬ টা ৪২ মিঃ, ২৬ জানুয়ারী, ২০২০

চাকরিজীবী থেকে চাকরিদাতা হয়ে ওঠার গল্প

বাংলাদেশি বংশোদ্ভূত অস্ট্রেলিয়ান নাগরিক হেমি হোসেন একজন ইন্টারন্যাশনাল লাইফ কোচ, বিজনেস মেন্টর এবং একজন সফল উদ্যোক্তা। অস্ট্রেলিয়া এবং বাংলাদেশে পাঁচটিরও বেশি প্রতিষ্ঠানের সফলতার পর এবার নিজেই নেমেছেন ডিজিটাল উদ্যোক্তা তৈরীর মহান উদ্দেশ্য নিয়ে।
ওয়েব ডেস্ক

মনে প্রাণে বাঙালি হেমি হোসেন তার এই সফলতার গল্প সবার আগে ভাগ করে নিতে চান প্রিয় জন্মভূমির সাথে এবং অন্যকে আগ্রহী করে তুলতে নিজের জীবনের অভিজ্ঞতা নিয়ে লিখেছেন ‘ফায়ার ইউর বস’ নামের একটি বই। চাকুরীজীবী থেকে চাকুরিদাতা হয়ে উঠার গল্পই প্রধান্য রেখেছেন এই বইতে।

শনিবার (২৫ জানুয়ারি) রাজধানীর গুলশানে অবস্থিত হোটেল সিক্স সিজন–এ আয়োজিত এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে বইটির মোড়ক উন্মোচন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাইম এশিয়া ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আবদুল হান্নান চৌধুরী, অস্ট্রেলিয়ার রয়্যাল মেলবোর্ন ইন্সটিটিউট অব টেকনোলজি’র প্রফেসর শামস রহমান, নিজের বলার মতা একটি গল্প-এর প্রতিষ্ঠাতা ইকবাল বাহার সহ দেশের বিশিষ্টজনরা।

আন্তর্জাতিক ভাবে প্রকাশিত হবার আগে বইটি তিনি বাংলাদেশে প্রকাশিত করলেন। হেমি হোসেনের মতে পজিটিভ মাইন্ডসেট এবং প্রোপার স্কিল সেট আপনাকে একজন সফল উদ্যোক্তা হিসেবে পরিণত করতে পারে। 

এছাড়াও তিনি উল্লেখ করে বলেন ‘ইতিমধ্যেই আমি বাংলাদেশে প্রায় ১০০ জন সফল উদ্যোক্তা তৈরী করেছি, যারা এখন আর চাকুরি করেননা, বরং চাকুরি দেয়। তরুণদের উন্নয়নের মাধ্যমে দেশ এগিয়ে যাবে, এটাই আমার প্রত্যাশা।’

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়