সম্পূর্ণ নিউজ সময়
বিনোদনের সময়
৮ টা ৫৪ মিঃ, ১৯ জানুয়ারী, ২০২০

পরিচালক জানেন না কবে মুক্তি পাবে তার সিনেমা

দেবাশীষ বিশ্বাস পরিচালিত সিনেমা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ গত ১৪ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে মুক্তির অনুমোদন পায়। ছবিটিতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী। 
অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী
বিনোদন প্রতিবেদক

সিনেমাটি মুক্তির বিষয়ে দেবাশীষ বিশ্বাস সময় সংবাদকে বলেন, ‘মুক্তির বিষয়ে আমি কিছু বলতে পারছি না। তবে সুন্দর সময় দেখে আমরা সিনেমাটি মুক্তি দেব। সেটা কবে মুক্তি পাবে, সে সিদ্ধান্ত নেবে প্রযোজনা প্রতিষ্ঠান।’

দেবাশীষ বিশ্বাস পরিচালিত সিনেমাটি শুরু থেকেই আলোচনায় ছিল। প্রথম থেকে অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরীকে নিয়ে গুঞ্জন ছিল। তার মধ্যে এই সিনেমার মাধ্যমে পর্দায় জুটি বাঁধেন তারা। এর আগে রিয়াজ-শাবনূর অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি ১৮ বছর আগে মুক্তি পায়। আর এসব কারণে সিনেমাটি নিয়ে দর্শকের আগ্রহটা বেশিই বলে মনে করছেন সিনেমা সংশ্লিষ্টরা। 

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ সিনেমাটি দেবাশীষ বিশ্বাসের পঞ্চম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। এই ছবিটি নির্মাণের আগে ২০০১ সালে তখনকার সুপারহিট জুটি রিয়াজ ও শাবনূরকে নিয়ে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ নির্মাণ করেছিলেন দেবাশীষ বিশ্বাস। ছবিটি ব্যাপক দর্শকপ্রিয়তা পায় সেসময়। এই ছবিটির পর ১৮ বছর পর নির্মাণ করলেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’। এর কাহিনি লিখেছেন আবদুল্লাহ জহির। পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নির্মাতা দেবাশীষ নিজেই।

একই নামে দ্বিতীয় ছবি হলেও কোনোভাবেই ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’-এর  সিক্যুয়াল না, রিমেক না, এমনকি পুনর্নির্মাণও হচ্ছে না বলে জানান নির্মাণ। নির্মাতা বলেন, এবারের ছবির সঙ্গে আগের ছবির গল্পে বিন্দুমাত্র মিল খুঁজে পাবে না দর্শক। এই ছবিটি আমি আমার নিজের মতো করে তৈরি করেছি। এটি সিরিজ হিসেবে নির্মাণ করছি।

তিনি আরও বলেন, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’-এর মূল আকর্ষণ হলো এর গল্প। এরপর নিজের মধ্যে দায়বদ্ধতাও অনেক বেড়েছে। এবার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’ নির্মাণেও সবার ভালোবাসা পাব বলে আশা করছি।

এতে অপু-বাপ্পী ছাড়া আরও অভিনয় করেছেন, সাদেক বাচ্চু, কাবিলা, হারুন কিসিঞ্জারসহ অনেকে। প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়