সম্পূর্ণ নিউজ সময়
প্রবাসে সময়
১৫ টা ৯ মিঃ, ২০ নভেম্বর, ২০১৯

কেপটাউনে সাউথইস্ট ব্যাংকের মানি এক্সচেঞ্জ উদ্বোধন

দক্ষিণ আফ্রিকার কেপটাউনে বাংলাদেশের সাউথইস্ট ব্যাংক লিমিটেডর মানি এক্সচেঞ্জ ‘সাউথইস্ট এক্সচেঞ্জ’ এর দ্বিতীয় শাখা উদ্বোধন করা হয়েছে।
ওয়েব ডেস্ক

মঙ্গলবার (১৯ নভেম্বর) স্থানীয় সময় সন্ধ্যায় ৭টায় কেপটাউনের রাইলেন্ডস গেইসটসবিলে ৫ টেম্পল রোড ব্যাংকের নিজস্ব অফিসে শত শত প্রবাসিদের উপস্থিতিতে সাউথইস্ট এক্সচেঞ্জ উদ্বোধন করা হয়।

সাউথইস্ট এক্সচেঞ্জ দক্ষিণ আফ্রিকার কান্ট্রি হেড কাজি ফরহাদ কামাল এর সভাপতিত্বে ব্যাংকের কাস্টমার সার্ভিস অফিসার মিজানুর রহমানের উপস্থাপনায় অনুষ্ঠান পরিচারিত হয়।

অনুষ্ঠানের প্রথান অতিথি ছিলেন সাউথইস্ট ব্যাংক লিমিটেড, বাংলাদেশ এর ব্যবস্থাপনা পরিচারক এবং সাউথইস্ট এক্সচেঞ্জ এর পরিচালক এম কামাল হোসেন। 

বিশেষ অতিথি ছিলেন সাউথইস্ট ব্যাংক লিমিটেড বাংলাদেশের চিফ ফাইনান্সিয়াল অফিসার জনাব রাশেদুল ইসলাম ও কেপটাউন ব্রাঞ্চের  ম্যানেজার শাহিন আলম।

প্রবাসীদের রেমিট্যান্স বৈধ এবং সহজ উপায়ে পাঠানোর ক্ষেত্রে সাউথইস্ট ব্যাংকের সহোযোগিতা কামনা করে অতিথিরা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেপটাউনের ব্যবসায়ী ও কমিউনিটি নেতা জনাব জাহাঙ্গীর হোসেন, প্রবাসী চিকিৎসক ডা. মোহাম্মদ আরিফ, মো. নজরুল ইসলাম ও মাও. রিয়াজুল ইসলাম।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফরিদ আহমেদ, নাজমুল হক বাদল, সালাউদ্দিন খান সুজন, মাসুদ রানা, মোক্তার মাদবর, আতিকুর রহমান ডালিম।

প্রবাসিদের প্রশ্নের উত্তরে এম কামাল হোসেন জানান, সাউথইস্ট ব্যাংক দক্ষিণ আফ্রিকা থেকে বৈধভাবে রেমিট্যান্স পাঠানো এবং প্রবাসিদের সেবার মানসিকতা নিয়েই সাউথইস্ট এক্সচেঞ্জ এর কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

বৈধভাবে রেমিট্যান্স পাঠিয়ে প্রবাসিদের লাভবানের দিক গুলো তুলে ধরে সাউথইস্ট এক্সচেঞ্জের মাধ্যমে বাংলাদেশকে এগিয়ে নেয়ার আহবান জানান।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়