মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
চাকরি সময় ডেস্ক
আপডেট
১৩-১১-২০১৯, ১৬:৫১

সিভিল এভিয়েশনে নিয়োগ বিজ্ঞপ্তি

civil-aviation-job-circular-
 সিভিল এভিয়েশনে  নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯ প্রকাশিত হয়েছে। দেশে দিন দিন বেড়েই চলছে শিক্ষিত বেকারের সংখ্যা। প্রতিদিন বাংলাদেশের বিভিন্ন সরকারি এবং বেসরকারি নিয়োগও হচ্ছে প্রতিনিয়ত। আপনি যদি আপনার কাঙ্ক্ষিত চাকরি পেতে চান। তাহলে চোখ রাখুন সময় নিউজের চাকরি পাতায়। দেশের সকল সরকারি এবং বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে প্রকাশ করে থাকে সময় নিউজ। তারই ধারাবাহিকতায় আজ প্রকাশ করা হল সিভিল এভিয়েশনে  নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯। আপনারা যারা সিভিল এভিয়েশনে  নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯ এর জন্য অপেক্ষায় ছিলেন তাদের জন্য বিস্তারিত দেওয়া হল। ১৬ টি  পদে মোট ৫৭ জনকে সিভিল এভিয়েশন অথোরিটি বা বেসামরিক বিমান চলাচল  কতৃপক্ষ । কিভাবে আবেদন করবেন? কি কি লাগবে তার বিস্তারিত লিংক সহ দেওয়া হল:

পদের নামঃ রেডিও টেকনিশয়ান, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, মোটর পরিবহন ফিটার ড্রাইভার, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, রেডিও মিস্ত্রি, কাঠমিস্ত্রি, ইঞ্জিন চালক, রং মিস্ত্রি, প্লাম্বার, রাজ মিস্ত্রি, সশস্ত্র নিরাপত্তা প্রহরী, মোয়াজ্জিন, ট্রাফিক হ্যান্ড, লাউঞ্জ রুম পরিচালক, মোটর পরিবহন ক্লিনার ও মালী।

পদসংখ্যাঃ মোট ৫৭ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতাঃ যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর পাসসহ উচ্চমাধ্যমি/মাধ্যমিক/অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর মাইক্রোসফট অফিসে কাজের দক্ষতা প্রয়োজন। অনূর্ধ্ব ৩০ বছর পর্যন্ত আবেদন করা যাবে। নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

বেতন স্কেলঃ জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের প্রক্রিয়াঃ আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।


আবেদনের ঠিকানা : http://caab.teletalk.com.bd

আবেদনের শুরুর তারিখঃ আবেদন ও ফি প্রদান শুরু হবে ১৩ নভেম্বর, ২০১৯, সকাল ১০টায়

আবেদনের শেষ তারিখঃ  ৩ ডিসেম্বর, ২০১৯ বিকেল ৫টা।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুনঃ