সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১২ টা ২৪ মিঃ, ২১ অক্টোবর, ২০১৯

মানহানি মামলা খালাস পেলেন ৪ সাংবাদিক

দৈনিক কালেরকন্ঠ পত্রিকার সম্পাদকসহ ৪ জনের বিরুদ্ধে মাদারীপুরে ৫ কোটি টাকার মানহানি মামলায় বেসকুর খালাস দিয়েছেন আদালত। সোমবার (২১ অক্টোবর) দুপুরে জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ হোসেন এই রায় প্রদান করেন।
ওয়েব ডেস্ক

এ সময় আদালত প্রাঙ্গণে দৈনিক কালেরকন্ঠ পত্রিকার মাদারীপুর জেলা প্রতিনিধি আয়েশা সিদ্দিকা আকাশীসহ তার সহকর্মীরা উপস্থিত ছিলেন। রায়ে সন্তোষ প্রকাশ করেছেন বাদী পক্ষের আইনজীবী। পাশাপাশি খুশি জেলার গণমাধ্যম-কর্মীরা।

মামলার বিবরণে জানা যায়, ২০১৬ সালের ২ ফেব্রুয়ারি ‘জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা আখের গোছানোয় মগ্ন’ শিরোনামে সংবাদ প্রকাশ করে দৈনিক কালেরকণ্ঠ। সেখানে জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন মোল্লা ও সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে’র নামে ভুল ও অসত্য সংবাদ প্রকাশ হয় বলে দাবী তাদের। এ ঘটনায় দৈনিক কালেরকন্ঠ পত্রিকার সম্পাদক ইমদাদুল হক মিলন, স্টাফ রিপোর্টার তৈমুর ফারুক তুষার, স্টাফ রিপোর্টার হায়দার আলী ও মাদারীপুর জেলা প্রতিনিধি আয়েশা সিদ্দিকা আকাশীকে আসামী করে ২০১৬ সালের ৮ ফেব্রুয়ারি ৫ কোটি টাকা ক্ষতিপূরণ দাবী করে মামলা দায়ের করা হয়। পরে যুক্তিতর্ক ও সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক এই রায় দেন।

বাদীপক্ষের আইনজীবী রেজাউল করিম রেজা বলেন, আদালত বিষয়টি বুঝতে পেরেছেন আওয়ামী লীগের ওই দুই নেতা কিভাবে অঢেল সম্পত্তির মালিক হয়েছেন। যেটা প্রমাণ করা হয়েছে, বিজ্ঞ আদালত যে রায় দিয়েছেন তাতে বাদীপক্ষ সন্তুষ্ট। পাশাপাশি সত্যের জয় হয়েছে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়