সম্পূর্ণ নিউজ সময়
মহানগর সময়
৮ টা ১২ মিঃ, ২১ অক্টোবর, ২০১৯

মদ্যপ চালকদের ধরতে বিশেষ যন্ত্র হাতে মহাসড়কে পুলিশ

মহাসড়কে দূরপাল্লার চালকদের একটি বড় অংশ মাদক সেবন করে বেপরোয়াভাবে যানবাহন পরিচালনা করে বলে দীর্ঘদিনের অভিযোগ। এতে প্রায়ই ঘটছে দুর্ঘটনা, বাড়ছে হতাহতের সংখ্যা। এ অবস্থায় দেশে প্রথমবারের মতো বিশেষ যন্ত্রের মাধ্যমে মদ্যপ চালকদের ধরতে ঢাকা-সিলেট এবং কুমিল্লা-সিলেট মহাসড়কে নেমেছে হাইওয়ে পুলিশ।
ওয়েব ডেস্ক

হাতে বিশেষ ধরনের ষন্ত্র নিয়ে দূরপাল্লার যানবাহনের চালকদের মাদকাসক্তের পরীক্ষা কার্যক্রম শুরু করেছে ব্রাহ্মণবাড়িয়া হাইওয়ে পুলিশ। ঢাকা-সিলেট মহাসড়কের কোট্টাপাড়া এলাকায় এ কার্যক্রম পরিচালনা করে রোববার। প্রথমবারের মতো নতুন এই পরীক্ষার মুখোমুখি হয়ে অনেক চালকই চমকে উঠেন। তবে বিষয়টি সময়োপযোগী হওয়ায় পুলিশের এ কার্যক্রমকে ইতিবাচক ভাবেই দেখছেন দূরপাল্লার চালকেরা।

মহাসড়কে দুর্ঘটনা রোধে দেরিতে হলেও হাইওয়ে পুলিশের এ কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন দূর পাল্লার যাত্রীরাও।

কেবল লোক দেখানোই নয়, দুর্ঘটনা রোধে গুরুত্বপূর্ণ এই দুটি মহাসড়কে নিয়মিত এ ধরনের অভিযান অব্যাহত রাখার দাবি জানান ব্রাহ্মণবাড়িয়া নাগরিক কল্যান সংসদের সভাপতি মো. জসিম উদ্দিন বেপারি।

খাটিহাতা বিশ্বরোড হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাইনুল ইসলাম জানান, আধুনিক যন্ত্রের মাধ্যমে মাদকাসক্ত চালকদের ধরতে এ অভিযান অব্যাহত থাকবে।

জেলা সড়ক বিভাগের তথ্য অনুযায়ী ঢাকা-সিলেট ও কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার ৭৬ কিলোমিটার অংশে প্রতিদিন ২০ থেকে ২২ হাজার যানবাহন চলাচল করে থাকে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়