সম্পূর্ণ নিউজ সময়
মহানগর সময়
১১ টা ৩১ মিঃ, ১৩ অক্টোবর, ২০১৯

'চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় আবারো জামিন আবেদন হবে'

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় সোমবার (১৪ অক্টোবর) আবারো বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদন করা হবে বলে জানিয়েছেন তার আইনজীবীরা। এবার এ মামলায় জামিন পাবেন বলেও আশা প্রকাশ করেছেন তারা।
ওয়েব ডেস্ক

এদিকে, দুদক ও রাষ্ট্রপক্ষের আইনজীবী জানান, আইন সাজা দিয়েছে; আইনিভাবেই মোকাবিলা করতে হবে। এক্ষেত্রে কোনো সহানুভূতি দেখানো হবে না।

দেড় মাস বন্ধ থাকার পর রোববার খুলেছে দেশের সর্বোচ্চ আদালত। সবদিক বিবেচনায় নিয়ে সোমবার জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় হাইকোর্টে আবারও জামিন আবেদন করার কথা জানিয়েছেন খালেদা জিয়ার আইনজীবীরা।

তার আইনজীবী জয়নুল আবেদিন জানান, খালেদা জিয়া মারাত্মক অসুস্থ। এবার জামিন পাবেন বলেও প্রত্যাশা আমাদের। দুই একদিনের মধ্যে, সেটা কালকেও হতে পারে, জামিন আবেদনটি পুনরায় করা হবে। আশা করি আদালত সব দিক বিশ্লেষণ করে এবারে খালেদা জিয়ার জামিন আবেদনটি গ্রহণ করবেন।

দুদক ও রাষ্ট্রপক্ষের আইনজীবী জানান, জামিনের বিরোধিতা আইনিভাবে করা হবে এক্ষেত্রে কোনো সহানুভূতি দেখানোর সুযোগ নেই।

অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম জানান, আদালত যখন মনে করবেন একটা মামলায় কতদিন সাজা হয়েছে, সাজার অপরাধের ধরন কি? তার উপর নির্ভর করে আদালত জামিন দেন। কোনো চিকিৎসক আমাকে জানাননি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আসলে কি ভয়ঙ্কর শঙ্কাজনক অবস্থায় আছেন।

এর আগেও এ মামলায় দুইবার খালেদা জিয়ার জামিন আবেদনে সাড়া দেননি হাইকোর্ট।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়