মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
আজহার লিমন
আপডেট
১৯-০৯-২০১৯, ২৩:০৮

ক্যাসিনো নিয়ে প্রশ্ন করতেই ক্ষেপে গেলেন মেনন

ক্যাসিনো নিয়ে প্রশ্ন করতেই ক্ষেপে গেলেন মেনন
‘ক্যাসিনো’ চালানোর অভিযোগে বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে রাজধানীর ফকিরাপুলে ইয়ংমেন্স ক্লাবে অভিযান চালিয়ে নারী-পুরুষসহ ১৪২ জনকে আটক করা হয়েছে। এছাড়াও আনুমানিক ২০ লাখ টাকাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। পরে ক্লাবের সভাপতি যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়াকে তার গুলশানের বাসা থেকে গ্রেফতার করা হয়। ‘ক্যাসিনো’ চালানো ইয়ংমেন্স ক্লাবের গভর্নিং বডির চেয়ারম্যান স্থানীয় সংসদ সদস্য রাশেদ খান মেনন।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) ক্যাসিনোকাণ্ড নিয়ে সময় সংবাদের সঙ্গে কথা বলেন তিনি। তার সাক্ষাৎকার নিয়েছেন আজহার লিমন

সময়: রাজধানীতে বেশ কিছু ক্যাসিনোর খোঁজ পেয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। তার মধ্যে একটা আছে ইয়ংমেন্স ক্লাব...

রাশেদ খান মেনন: ‘আমার তো প্রশ্ন, রাজধানীতে র‍্যাবের অভিযান চালানোর পরে আপনারা ক্যাসিনোর খোঁজ পেলেন। মিডিয়ায় এত অনুসন্ধানী সংবাদ হয়, ক্যাসিনোর খোঁজ পাইনি কেন। প্রশ্ন তো এইখানে। আমি তো উল্টা প্রশ্ন করবো যে, কেন তারা এতদিন ধরে এই সংবাদটা পায়নি। আজকে কেন হঠাৎ করে র‍্যাবের অভিযানের পরে পেল। এটা হলো আসলে আমরা রিয়্যাক্ট করি, কখনো কোনো কিছু নিয়ে অ্যাক্ট করি না। এটা হচ্ছে তার প্রমাণ।

সময়: আমরা একটা ছবি দেখলাম, আপনি ক্লাবের উদ্বোধন করছেন। আপনি এই ক্লাবের চেয়ারম্যান...

রাশেদ খান মেনন: এই ক্লাবের একটা গভর্নিং বডি আছে। আমি তার চেয়ারম্যান। আমিই করেছি (ক্লাবের উদ্বোধন)। আমি কি অস্বীকার করছি? এটা ২০১৬ সালের ১৯ জুন করেছি।


সময়: কি হিসেবে এটা উদ্বোধন করেছেন?

রাশেদ খান মেনন: এটা তো ফুটবল ক্লাব, ক্রিকেট ক্লাব। এরা প্রিমিয়ার লিগে খেলে। এরা প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন হয়েছে। ওয়ান্ডারার্স আছে, ভিক্টোরিয়া ক্রিকেট ক্লাব আছে। আছে না?

সময়: ওয়ান্ডারার্স ক্লাবেও অভিযান চালিয়েছে...

রাশেদ খান মেনন: এখন, ওয়ান্ডারার্স ক্লাব তো আজকের ক্লাব না। এটা ফুটবল ক্লাব।

সময়: আপনি দায়িত্বে থাকা অবস্থায় একটা ক্লাবে এরকম....

রাশেদ খান মেনন: আমি কোনো দায়িত্বে নেই। আমি কখনো কোনো দায়িত্বে ছিলাম না, এখনো নেই।

সময়: আপনি জানতেন না যে, এখানে ক্যাসিনো চলছে?

রাশেদ খান মেনন: আমার তো জানার কথা না। আমি যেদিন ওপেন করেছি শুধু সেদিন গেছি। তারপর আর কোনোদিন যায়নি সেখানে। যাওয়ার কোনো স্কোপই নাই। কারণ, খেলার ব্যাপারে আমার সময় দেয়ার অতটা অবকাশ ছিল না।

সময়: আপনার একটা ছবি টাঙানো আছে...

রাশেদ খান মেনন: অসুবিধা কি তাতে। ওখানে বঙ্গবন্ধুর ছবি টাঙ্গানো আছে, শেখ হাসিনার ছবি আছে। অসুবিধা কি আছে?

সময়: হ্যাঁ, কিন্তু এর পাশেই এমন একটা কাজ চলছে...

রাশেদ খান মেনন: ওখানে বঙ্গবন্ধুর ছবি আছে, শেখ হাসিনার ছবি আছে। তা এখন সেটা কি করা যাবে?

সময়: এখন আপনি কি পদক্ষেপ নিবেন?

রাশেদ খান মেনন: কোন ব্যাপারে?

সময়: ক্লাবের গভর্নিং বডি থেকে পদত্যাগ করবেন?

রাশেদ খান মেনন: ওই গভর্নিং কমিটি আছে কিনা তাই তো আমি জানি না। ওটা যে কি আছে সেটাই তো আমি জানি না। এটা হলো তারা যেদিন নতুন কমিটি করলো সেই কমিটি পর্যন্তই, ব্যাস শেষ... আর তো কিছু নেই।

সময়: এখানে আপনি কি নিজের কোনো দুর্বলতা দেখছেন?

রাশেদ খান মেনন: নাহ।

সময়: আমি এই কারণে বলছি যে, একটা ক্লাবকে জুয়ার আসর বানানো হয়েছে। আপনি সেই ক্লাবের গভর্নিং বডির চেয়ারম্যান। আপনার কি কোনো অনুশোচনা বা কোনো...

রাশেদ খান মেনন: আমার অনুশোচনা হবে কেন? ইট ইজ নট মাই ডিউটি। ইট ইজ ডিউটি অব আইনশৃঙ্খলা বাহিনী। তারা দেখবে ওখানে কি হচ্ছে।

সময়: আপনাকে তো একটা পোস্ট দিয়ে রেখেছে। আপনার নাম ভাঙিয়ে খাচ্ছে...

রাশেদ খান মেনন: আমার নাম তারা কোনো দিন ভাঙায়নি। আমি তো দেখিনি এ পর্যন্ত। আমার নাম ভাঙাবে কেন? এগুলো হচ্ছে আপনারা আমার গায়ে কিছু কালির ছিটা ফেলার জন্য করছেন।

সময়: এই বিষয়ে তো এরই মধ্যে নিউজ হয়েছে।

রাশেদ খান মেনন: আমার তাতে কিচ্ছু আসে যায় না। কোথায় নিউজ হয়েছে তাতে আমার কিছু আসে যায় না। কারণ, আমাদের এই সমাজে বাস করতে হয়, এই ঘরের মধ্যে বাস করতে হয়। এখানে নানা ঘটনা ঘটে। আমি যেহেতু এখানে এমপি, সেই এমপি হিসেবে আমাকে বহু কাজের সঙ্গে যুক্ত হতে হয়, আমার সঙ্গে বহু লোকের ছবি আছে। সম্রাটের ছবি আছে আমার সাথে, খালেদের ছবি আছে, অন্যদের ছবি আছে। নাই? নির্বাচনের সময় তো সম্রাট মিছিলে আমার সাথে ছিল।

সময়: এমপি হিসেবেও তো আপনার একটা দায়িত্ব আছে, কোথায় কি চলছে এগুলোর খোঁজ খবর নেয়া।

রাশেদ খান মেনন: না না।

সময়: শুধু আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ওপর ছেড়ে দিবেন?

রাশেদ খান মেনন: এমপি হিসেবে কি দায়িত্ব আমার! আমার কাছে এখন পর্যন্ত কেউ এসে কি বলেছে যে, এই জায়গায় এটা হচ্ছে। সুতরাং আপনি এটাতে হস্তক্ষেপ করেন। কেউ তো বলেনি আমাকে আজ পর্যন্ত। আমি তো ওই এলাকায় বহুবার যাচ্ছি। আজ পর্যন্ত এলাকার কেউ একজন আমাকে বলেনি।

সময়: যেহেতু আপনি এখনো ক্লাবটির চেয়ারম্যান পদে আছেন। সেখান থেকে পদত্যাগ করবেন কিনা?

রাশেদ খান মেনন: প্রথম কথা হলো, ইট’স এ ক্লাব। এরা প্রিমিয়ার লিগে ফুটবল খেলেছে। এখন কিছু লোক এটাকে ক্যাসিনো বানিয়েছে। এই দায়-দায়িত্ব তো গভর্নিং কমিটির হতে পারে না। আর আমি তো..., বললাম তো যে, ওটা আসলে একটা উপদেষ্টামণ্ডলী।

সময়: উপদেষ্টা মণ্ডলীর কাজ কী?

রাশেদ খান মেনন: কোনো কাজই নাই। এগুলো হচ্ছে, যখন একটা কমিটি হয় তখন একটা নাম দিয়ে দিলো।

সময়: তাহলে এই ব্যাপারে আপনার কোনো রিয়্যাকশন থাকবে না?

রাশেদ খান মেনন: ভালো হয়েছে। ওটা বন্ধ করে দিক। অলরেডি বন্ধ করে দিয়েছে। আই অ্যাম হ্যাপি, এলাকার লোক হ্যাপি।

সময়: আশপাশে আরো কিছু ক্যাসিনোর কথা শোনা যাচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনীও বলছে। এগুলোর ব্যাপারে আপনার...

রাশেদ খান মেনন: আমার সংসদীয় এলাকায় তো ডাকাত আছে, খুনি আছে, সন্ত্রাসী আছে। এখন তার দায় দায়িত্ব কি আমাকে নিতে হবে! এটা তো এমপির দায়িত্ব না।

সময়: এখানে কি এমপির কোনো দায়িত্ব নেই?

রাশেদ খান মেনন: কি করবে? সে কি খুনি খুঁজে বেড়াবে?

সময়: কিন্তু যারা খুনি খোঁজার কাজ করে তাদের নির্দেশনা দিবেন না?

রাশেদ খান মেনন: আমি সেই কথাটাই তো বললাম। এটা হলো মতিঝিল থানার একেবারেই পাশে। এটা তারা দেখবে না?

সময়: তার মানে এখন আর আপনার পদত্যাগ করার দরকার নেই?

রাশেদ খান মেনন: আমি তো সেখানে এক্সজিস্টই করছি না। স্বাভাবিকভাবে আমার পদত্যাগ করার কোনো প্রশ্নই আসে না। আমার আর কোনো সম্পর্ক ওখানে থাকবে না। আমি এটাকে ফুটবল ক্লাব হিসেবে জানি। এখানকার সাধারণ সম্পাদক হাজি সাব্বির, তিনি মতিঝিল থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, তিনি এই ক্লাবের হয়ে বিদেশে টিম নিয়ে গেছে। আমরা তো সেভাবেই দেখেছি। এখন আমার এই অফিসের মধ্যে যদি কেউ আমাদের অজান্তে কেউ একটা ঘটনা ঘটায় সেটার দায় দায়িত্ব কি আমাকে নিতে হবে?

সময়: আপনি যদি কোনো অফিসের হেড থাকেন বা দায়িত্বে থাকেন...

রাশেদ খান মেনন: আমি তো ওখানকার হেড না।

সময়: যাই হোক, আপনি গভর্নিং বডির চেয়ারম্যান, আপনি বলছেন, উপদেষ্টামণ্ডলী। সেখানে কি আপনার কোনোই দায়িত্ব থাকবে না? এমন একটা সম্মানিত পোস্টে আছেন। সেখানে কি হচ্ছে সেটা আপনার জানার কথা না?

রাশেদ খান মেনন: আমি তো বার বার বলছি, আমি একটা ফুটবল ক্লাব, ক্রিকেট ক্লাবের সাথে যুক্ত ছিলাম। এরকম ক্রিকেট ক্লাব মোহামেডান আছে, ওয়ান্ডারার্স আছে, ভিক্টোরিয়া আছে। তাদের সবগুলোই তো এখন প্রশ্নবিদ্ধ হয়ে গেছে। এখন ওর সাথে যারা যুক্ত সবাই দায়ী হয়ে গেলো? মোহামেডানের সাথে তো বহু নামি-দামি লোক আছে। আপনারা মূল কথা ছেড়ে দিয়ে, ইউ আর ট্রাইং টু...

সময়: আমরা কি ভুল কিছু জানতে চাচ্ছি?

রাশেদ খান মেনন: হ্যাঁ।

সময়: আপনি তো এই এলাকার গার্ডিয়ান?

রাশেদ খান মেনন: হ্যাঁ।

সময়: তাহলে আমাদের প্রশ্নটা ভুল কেনো?

রাশেদ খান মেনন: আপনারা তো চেষ্টা করছেন এটাকে একটা স্টোরি বানাতে। যে স্টোরিটা লোকে খাবে। আমি তো সেই স্টোরির মধ্যে যেতে রাজি না। আমি তো খোলাখুলি কথা বলছি। কিছু তো লুকচ্ছি না। আপনি আমাকে জাজমেন্ট করছেন। সেই জাজমেন্ট তো আমি নেবো না। আমাকে অন্য কেউ জাজমেন্ট করুক। ইউ ক্যান নট জাজ মি।

সময়: না না। আমি আপনাকে জাজ করছি না। জাজ করার জন্য মানুষ আছে...

রাশেদ খান মেনন: শোনেন, কারো ব্যাপারে মতামত দেয়া আপনার দায়িত্ব না। আপনার দায়িত্ব হলো ঘটনাটা বলা। এর বাইরে কিছু না। ইউ আর জাজিং।

সময়: আপনার কি মনে হচ্ছে, আমি আপনাকে জাজ করছি?

রাশেদ খান মেনন: অবশ্যই করছেন।

সময়: আমি তো আপনাকে কিছু প্রশ্ন করেছি যে, এটা আপনার দায়িত্ব কিনা...

রাশেদ খান মেনন: আপনি যে প্রশ্ন করেছেন সেটার উত্তর আমি দিয়েছি। এখন আপনি জাজিং। দেন আপনি আপনার টেলিভিশনে, আমার কিচ্ছু আসে যায় না।

সময়: আচ্ছা, যাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে তারা সংসদ নির্বাচনের সময় আপনার সাথে কাজ করেছে। আমরাও দেখেছি যে, অনেকেরই আপনার সাথে ছবি আছে। তাদের বিরুদ্ধে যে ব্যবস্থা নেয়া হচ্ছে সে ব্যাপারে আপনি কি বলবেন?

রাশেদ খান মেনন: নিক। সরকার ব্যবস্থা নিক। নেয়া তো উচিৎ। নেয়নি এতদিন পর্যন্ত সেটাই তো তাদের ত্রুটি।

সময়: আপনার ত্রুটি নেই? আপনিও তো ব্যবস্থা নিতে বলেন নি।

রাশেদ খান মেনন: আমি কেন সুপারিশ করতে যাবো। আমি আবার বলছি, ইউ আর ট্রাইং টু জাজ মি। ইউ আর জাস্ট ক্রসিং ইয়োর লিমিট। আপনার সম্পাদককে আমি ফোন করে বলবো যে, আপনি আমাকে জাজ করার চেষ্টা করছেন। আপনি যান। আমি যা বলেছি, সব দিয়ে দেন। আমার কিচ্ছু আসে যায় না।

সময়: আমি আপনাকে জাজ কেন করবো। আমি শুধু আপনাকে কিছু প্রশ্ন করেছি।

রাশেদ খান মেনন: আপনি আমাকে প্রশ্ন করেছন। আমি উত্তর দিয়েছি। এখন আপনি আমাকে জাজ করছেন।

সময়: আমি কোনোভাবেই আপনাকে জাজ করতে চাই না।

রাশেদ খান মেনন: শোনেন শোনেন, ইয়ংম্যান। ডোন্ট ট্রাই টু বি ভেরি ক্লেভার।

সময়: আমি যদি আপনাকে প্রশ্ন করি যে এটা কি আপনার দায়িত্বের মধ্যে পড়ে কিনা সেটা কি জাজ করা হলো? আমার বলা একটা শব্দ বলেন যেখানে আমি আপনাকে জাজ করেছি।

রাশেদ খান মেনন: আপনি বললেনই তো যে, আপনি এই এলাকার এমপি। আপনি এই দায়িত্ব নেবেন না তা কেমন হয়?

সময়: কেমন হয় সেটা আমি বলিনি। আমাদের ক্যামেরায় সব রেকর্ড আছে।

রাশেদ খান মেনন: সব রেকর্ড আছে। আমিও তো বসে বসে শুনতেছি।

সময়: আচ্ছা, সার্বিকভাবে যদি জিজ্ঞাসা করি, আপনি দেশের একজন গুরুত্বপূর্ণ নেতা, দেশে যে ক্যাসিনোর একটা প্রবণতা শুরু হয়েছে সেটা সামাজিক অবক্ষয়ের কারণ কিনা। আপনার ব্যক্তিগত মত যদি জানতে চাই যে, আসলে কি করা উচিৎ।

রাশেদ খান মেনন: এই সামাজিক অবক্ষয়ের বিরুদ্ধে আমাদের পার্টি সবচেয়ে বেশি সোচ্চার। এই দুর্নীতি, সামাজিক অবক্ষয়, অনাচার, লুট, দখল, খুন..., আমাদের পার্টির লাস্ট রেজুলেশন ভালো করে পড়েন। ওইটাকে এখন আপনারা বাইপাস করার জন্য এই কথাগুলো আনছেন। আমি তো বুঝ এগুলো। আমরা পলিটিক্স করা লোক। বুচ্ছেন? আমরা পলিটিক্স করা লোক।

সময়: আমার ইন্টার্ভিউ শেষ।

রাশেদ খান মেনন: হ্যাঁ। ইন্টার্ভিউ কেনো, আপনি যা ইচ্ছা করেন। শোনেন, আপনি আমার নাতির বয়সী। আপনি আমাকে জাজ করার চেষ্টা করছেন। আমি কিছুই বলিনি আপনাকে। আমি খুব ভদ্রভাবে কথা বলেছি।




DMCA.com Protection Status

সময় সংবাদের লেখক হতে পারেন আপনিও। আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা, ভ্রমণ অভিজ্ঞতা, ক্যাম্পাসের খবর, তথ্যপ্রযুক্তি, বিনোদন, শিল্প-সংস্কৃতি ইত্যাদি বিষয়ে লেখা পাঠান: somoytvweb@gmail.com ই-মেইলে।
এই বিভাগের সকল সংবাদ
সুলতান মেলায় ঘোড়দৌড় প্রতিযোগিতা সময়টা বেশ ভালোই যাচ্ছে পিএসজি’র কোবি ব্রায়ান্টের দুর্ঘটনার কারণ অনুসন্ধানে নেমেছে এফবিআই অস্ট্রেলিয়ান ওপেনে আলো ছড়াচ্ছেন সোফিয়া কেনিন সাবেক ফুটবলারদের কোন পক্ষ নেই, থাকাও উচিৎ নয় সফলতা এলেও সুযোগ-সুবিধা মেলেনি তায়কোয়ান্দো খেলোয়াড়দের প্রথম কোয়ার্টার ফাইনালে জয় পেয়েছে ইন্ডিয়ান যুবারা মৃত্তুঞ্জয়-শামীমের ইনজুরিতে চিন্তায় ইয়াং টাইগাররা বিসিএলে ম্যাচ কমিয়ে ফেলায় অসন্তুষ্ট ক্রিকেটাররা পাকিস্তান সফরে নিরাপত্তা নিয়ে সন্তুষ্ট সরকার পা কাটা জিনের বাদশা গ্রেফতার আতিকুলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শমসের মবিন ‘খালেদার মুক্তিতে আন্দোলন করতে দেয়নি তারেক রহমান’ ‘সিটি নির্বাচনে বিএনপি জিতলে তারেকের হস্তক্ষেপ কমে যাবে’ ভাইরাসের নাম কেন করোনা? বুধবার বৃষ্টির সম্ভাবনা বান্দরবানে আবারো ৫ একর পপিক্ষেত ধ্বংস করলো সেনাবাহিনী পর্দা উঠল কলকাতা আন্তর্জাতিক পুস্তক মেলার করোনা নিয়ে ড. বি. চৌধুরীর পরামর্শ (ভিডিও) জানা আছে মাস্ক ব্যবহারের সঠিক নিয়ম? ইশরাকের ১৬ দফায় যা আছে সিনবাদ বিক্রি হবে ভাগে পুলিশের আতঙ্কে পুরুষশূন্য ভজনপুর শিশু কিশোরদের সঙ্গে আড্ডা দিলেন জয়া চাকমা বাংলাদেশের হজ ব্যবস্থা বিভিন্ন দেশে প্রশংসিত: ধর্ম প্রতিমন্ত্রী কৃষিঋণ আত্মসাৎ মামলায় ৭ জনের কারাদণ্ড স্প্রে-মলম দিয়ে অজ্ঞান করে ছিনতাই করতেন এরা রাজধানীতে দুই বাসের প্রতিযোগিতায় মোটরসাইকেল আরোহী নিহত খনিজ সম্পদ দেশের মানুষের জন্যই ব্যবহার হবে: প্রধানমন্ত্রী আয় বেড়েছে গ্রামীণফোনের টাঙ্গাইলে তিন ছাত্রীকে গণধর্ষণ, দুই বখাটের দায় স্বীকার জালিয়াতি করে ভর্তি হওয়া ঢাবির ৬৩ শিক্ষার্থী বহিষ্কার ছাত্র ধর্ষণ মামলায় আওয়ামী লীগ নেতাসহ রিমান্ডে ২ বিশ্বসাহিত্য কেন্দ্রে ৪০ হাজার বই দিলো বিকাশ করোনা : অভিজ্ঞতা নিতে এখনই কাউকে চীনে পাঠানো হচ্ছে না ব্রাজিলে বন্যা-ভূমিধসে মৃতের সংখ্যা বেড়ে ৫৩ মালয়েশিয়ায় আ’লীগের প্রাদেশিক শাখার অভিষেক রেলস্টেশনে পড়ে থাকা মৃতপ্রায় বৃদ্ধা এখন হাসপাতালে সাকিবকে নিয়ে সংসদে আলোচনা ‘সুন্দরবনের জীববৈচিত্র্য সুরক্ষায় কাজ করতে আগ্রহী যুক্তরাষ্ট্র’ পাকিস্তানের কাছে হারায় সংসদে ক্ষোভ বাইরে থেকে লোক এনে পরিস্থিতির অবনতি ঘটানো হতে পারে : অতিরিক্ত কমিশনার কাতার প্রধানমন্ত্রীর পদত্যাগ, নতুন প্রধানমন্ত্রী শেখ খালিদ গাইবান্ধায় অপহৃত গৃহবধূ উদ্ধার, আটক ১ জিয়াউর রহমানই দেশে মদ-জুয়া-ক্যাসিনো শুরু করেছেন : মতিয়া চৌধুরী বাঁচতে চায় ক্যান্সার আক্রান্ত ছোট্ট নাঈম প্রেমে ব্যর্থ হয়ে নারীকর্মীদের গোপন ভিডিও ধারণ করতেন সজীব অপারেশন থিয়েটারে বালিশ-চাদর-খাবার, জরিমানা সোলাইমানি হত্যার কারিগর অ্যান্ড্রুর স্ত্রী ভারতীয় বংশোদ্ভুত মুসলিম ‘জুলাইয়ের মধ্যেই বসবে পদ্মা সেতুর সব স্প্যান’ বিদ্রোহী প্রার্থীদের বিষয়ে সাংবাদিকদের ‘লিমিট ক্রস’ না করতে বললেন কাদের বায়ু দূষণের অপরাধে ৬টি পরিবহনকে জরিমানা সোলাইমানি হত্যার কারিগর মাইকেল অ্যান্ড্রু কে ছিলেন? জমি থেকে আর ঘরে ফেরা হলো না নাসিরের পা রাখতেই বাবার দেখানো পথ শেষ জিয়ান্নির! ঝালকাঠি সরকারি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে দুদকের অভিযান সিনি কেয়ার-এর আউটলেট উদ্বোধন করলেন মিম মৌলভীবাজারে অটোরিকশা-পিকআপ সংঘর্ষে নিহত ২ ইরানের স্যাটেলাইট উৎক্ষেপণের সব প্রস্তুতি সম্পন্ন ইশরাকের গণসংযোগে হামলা: বিএনপির ২৫ জনের জামিন নাটোরে আনসারুল্লাহ বাংলা টিমের ২ সদস্য রিমান্ডে বন্ধুর মোটরসাইকেল চালাতে গিয়ে স্কুলছাত্র নিহত গোপালগঞ্জে ট্রেনের ধাক্কায় তিন স্কুলছাত্র নিহত রোমান সানাকে ল্যান্স নায়েক করলো বাংলাদেশ আনসার ক্রীড়াঙ্গনে জুয়াসহ অবৈধ ব্যবসা নিয়ে আদালতের উদ্বেগ আজহারীকে নিয়ে যা বললেন ধর্ম প্রতিমন্ত্রী করোনা রোধে বাংলাবান্ধা স্থলবন্দরে সতর্ক মেডিকেল টিম স্কুলছাত্রী সীমা হত্যায় ৮ আসামির মৃত্যুদণ্ড বহাল আড়ংয়ের কর্মীদের পোশাক পরিবর্তনের ৩৬ ভিডিও উদ্ধার খালেদার জামিনের মেয়াদ বাড়ল ১ বছর চট্টগ্রামে কাপ্তাইগামী বাস খাদে প্রকল্পের যন্ত্রপাতি চালানোর লোক আছে কিনা দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর সুনামগঞ্জ হাসপাতালে আইসোলেশন ইউনিট চালু কাঁকড়া ধরতে গিয়ে বাঘের আক্রমণে জেলের মৃত্যু ‘আগে জাল ভোটের সম্ভাবনা ছিল, ইভিএমে থাকবে না’ সিটি নির্বাচন: মোবাইলে জানুন আপনার ভোটার নম্বর ও কেন্দ্র কাসেম সোলাইমানিকে হত্যার প্রধান কারিগর নিহত! মিন্নি-নয়নের বিয়ের বিস্ফোরক তথ্য ফাঁস করলেন কাজী বিয়ের ২৪ ঘণ্টার মধ্যেই বরের পুরুষাঙ্গ কর্তন নীলফামারীতে! রাগে ভক্তের মোবাইল কেড়ে নিলেন সালমান (ভিডিও) এই মুসলিম ছাত্রনেতাকে খুঁজছে ভারত সরকার ইউরোপের কড়া সমালোচনা করলো ভারত চীনে থাকা বাংলাদেশিদের জন্য পররাষ্ট্র প্রতিমন্ত্রীর স্ট্যাটাস স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন বিক্ষোভ-সংঘর্ষে রণক্ষেত্র ইরাক করোনা: চীনের নিষেধাজ্ঞায় আটকে গেলেন বাংলাদেশি শিক্ষার্থীরা ট্রাম্পের মধ্যপ্রাচ্য শান্তি পরিকল্পনা প্রকাশের ঘোষণায় ফিলিস্তিনে বিক্ষোভ চীনকে সহায়তার প্রস্তাব ট্রাম্পের শেরপুরে অর্ধশতাধিক দোকান উচ্ছেদ বন্ধুদের বেঁধে রেখে তিন ছাত্রীকে ধর্ষণ মামলায় ৩ বখাটে আদালতে টিম বাসে ধোনির আসনটি এখনো ফাঁকাই থাকে আইপিএলে আসছে নতুন নিয়ম সাংবাদিকদের লাঞ্ছিতের ঘটনায় সরকারি চার কর্মকর্তা-কর্মচারীকে প্রত্যাহার ঢাকা ক্লাবসহ ১৩ ক্লাবে জুয়া বন্ধে রায় ৯ ফেব্রুয়ারি পাকিস্তান সফরে বাংলাদেশের প্রাপ্তি কতটুকু? সাঈদকে যোগ্য সন্তান বললেন তাপস, তাপসকে যোগ্য প্রার্থী বললেন সাঈদ সাবিনা-মারিয়াদের জাদুতে শিরোপা জিততে চায় বসুন্ধরা কিংস বিদায় অনুষ্ঠান থেকে ফিরে ‘চির বিদায়’ নিলো এসএসসি পরীক্ষার্থী অস্ত্র উৎপাদনে রাশিয়াকে পেছনে ফেলল চীন করোনা : ক্লান্ত হয়ে চিৎকার করে কাঁদছেন চিকিৎসকরা (ভিডিও)
আরও সংবাদ...
শিশুকে ধর্ষণ, ধর্ষককে প্রকাশ্যে পুড়িয়ে মারল গ্রামবাসী! (ভিডিও) বাঙালী মেয়েকে বিয়ে করলেন মার্কিন তরুণী ফেসবুক তৈরি করাটাই ছিল ‘ভয়ংকর ভুল’: জাকারবার্গ ইরানের পক্ষে যুক্তরাষ্ট্রকে কড়া হুঁশিয়ারি রাশিয়ার এবার দুবাইয়ে হামলা করবে ইরান! ৭২ ঘণ্টার মধ্যে কুয়েত ছাড়ছে মার্কিন সেনাবাহিনী ঘুম থেকে তুলে নিয়ে হাত-পা বেঁধে শিশুকে নির্মম নির্যাতন প্রথম শ্রেণির ছাত্রী ধর্ষণের অভিযোগে ৪র্থ শ্রেণির ছাত্র গ্রেফতার বিয়ে করে পপির দায়িত্ব নিতে চান হিরো আলম! মার্কিন ঘাঁটিতে ইরানের হামলায় ১১ দেশের প্রতিক্রিয়া শিক্ষার্থীকে আটকে রেখে গণর্ধষণ: ছাত্রলীগের সহ-সভাপতিসহ গ্রেফতার ৩ কক্সবাজারে উচ্চমাত্রায় ইউরেনিয়ামের সন্ধান! ব্যাপক হামলার প্রস্তুতি নিচ্ছে ইরান, যুদ্ধের দামামা ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ধর্ষণের শিকার ইরান সীমান্তবর্তী আফগান প্রদেশে যুক্তরাষ্ট্রের হামলা, নিহত ৬০ সিলেটে ওয়াজ নিষিদ্ধে যা বললেন আজহারী সোলাইমানিকে হত্যার ঘটনার ভিডিও প্রকাশ যেসব ফোনে বন্ধ হচ্ছে হোয়াটসঅ্যাপ সিলেটে আজহারীর ওয়াজ নিষিদ্ধ মায়ের সামনেই তরুণীর ওড়না ধরে টানলেন মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি অস্ট্রেলিয়ায় ১০ হাজারেরও বেশি উট গুলি করে মারার সিদ্ধান্ত এইডস আক্রান্ত তরুণীকে গণধর্ষণ, পুলিশ হেফাজতে আতঙ্কিত আসামিরা গ্রেফতার ব্যক্তিই ‘ধর্ষক’, শনাক্ত সেই ঢাবি শিক্ষার্থীর অপহরণের পর পিস্তল ঠেকিয়ে যুবককে বিয়ে করলেন তরুণী শিক্ষার্থী ধর্ষণের সিসিটিভি ফুটেজ পাওয়া গেছে : ডিসি গুলশান জোন মাদ্রাসার বাথরুমে সুপারের 'ধর্ষণে' অন্তঃসত্ত্বা ছাত্রী স্নাইপার দিয়ে ট্রাম্পকে হত্যার চেষ্টা, ভিডিও প্রকাশ মার্কিন ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা কোনো কাজেই আসেনি শ্রাবন্তীর গোপন ভিডিও ফাঁস করলেন স্বামী (ভিডিও) বরফে পিছলে পাকিস্তানে চলে গেলেন ভারতীয় সেনা! যেকোনো পরিস্থিতিতে ইরানের পাশে আছে তুরস্ক: এরদোয়ান ইরানের পক্ষে-বিপক্ষে যেসব দেশ মিসাইল হামলায় ৮০ মার্কিন সেনা হত্যার দাবি ইরানের কক্সবাজারে রোহিঙ্গাদের গুলিতে র‌্যাবের ২ সদস্য গুলিবিদ্ধ ইরা‌নি হামলা নি‌য়ে সংবাদ স‌ম্মেল‌নে ট্রা‌ম্পের গলা কাঁপ‌ছি‌লো! ইরানের আকাশে যুদ্ধবিমানের মহড়া, যুদ্ধের প্রস্তুতি জিয়াউর রহমানকে নিয়ে ভিপি নুরের স্ট্যাটাস খতনার ভয়ে বাড়ির ছাদে শিশু, ডাক্তার করলেন ছবি পোস্ট ট্রাম্পকে হত্যা করলেই মিলবে ৮০ মিলিয়ন ডলার! আংটিতে শনাক্ত হন সোলাইমানি (ভিডিও) ইরানে ১৮০ যাত্রী নিয়ে উড্ডয়নের পর বিমান বিধ্বস্ত ইরাকে মার্কিন দূতাবাসে রকেট হামলা ফেসবুকের মেসেঞ্জারে ডিজিটাল বিপদ! বিয়ের আগেই কনের মাকে নিয়ে পালালেন বরের বাবা বাংলাদেশে এসেছিলেন জঙ্গিদের সহায়তায় গ্রেফতার ভারতীয় পুলিশকর্তা সোলাইমানি হত্যায় পাকিস্তানের প্রতিক্রিয়া মার্কিন সেনাঘাঁটিতে ইরানের ক্ষেপণাস্ত্র হামলার ভিডিও প্রকাশ দুই যুগ পর খোঁজ মিলল সেই লিমার মোগাদিসুতে গাড়িবোমা হামলায় নিহত ৭৬ মাহাথিরকেও হত্যা করতে পারে যুক্তরাষ্ট্র!
আরও সংবাদ...


Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TVEnglish DMCA.com Protection Status
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
উপরে