মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
আজহার লিমন
আপডেট
১৯-০৯-২০১৯, ২৩:০৮

ক্যাসিনো নিয়ে প্রশ্ন করতেই ক্ষেপে গেলেন মেনন

ক্যাসিনো নিয়ে প্রশ্ন করতেই ক্ষেপে গেলেন মেনন
‘ক্যাসিনো’ চালানোর অভিযোগে বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে রাজধানীর ফকিরাপুলে ইয়ংমেন্স ক্লাবে অভিযান চালিয়ে নারী-পুরুষসহ ১৪২ জনকে আটক করা হয়েছে। এছাড়াও আনুমানিক ২০ লাখ টাকাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। পরে ক্লাবের সভাপতি যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়াকে তার গুলশানের বাসা থেকে গ্রেফতার করা হয়। ‘ক্যাসিনো’ চালানো ইয়ংমেন্স ক্লাবের গভর্নিং বডির চেয়ারম্যান স্থানীয় সংসদ সদস্য রাশেদ খান মেনন।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) ক্যাসিনোকাণ্ড নিয়ে সময় সংবাদের সঙ্গে কথা বলেন তিনি। তার সাক্ষাৎকার নিয়েছেন আজহার লিমন

সময়: রাজধানীতে বেশ কিছু ক্যাসিনোর খোঁজ পেয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। তার মধ্যে একটা আছে ইয়ংমেন্স ক্লাব...

রাশেদ খান মেনন: ‘আমার তো প্রশ্ন, রাজধানীতে র‍্যাবের অভিযান চালানোর পরে আপনারা ক্যাসিনোর খোঁজ পেলেন। মিডিয়ায় এত অনুসন্ধানী সংবাদ হয়, ক্যাসিনোর খোঁজ পাইনি কেন। প্রশ্ন তো এইখানে। আমি তো উল্টা প্রশ্ন করবো যে, কেন তারা এতদিন ধরে এই সংবাদটা পায়নি। আজকে কেন হঠাৎ করে র‍্যাবের অভিযানের পরে পেল। এটা হলো আসলে আমরা রিয়্যাক্ট করি, কখনো কোনো কিছু নিয়ে অ্যাক্ট করি না। এটা হচ্ছে তার প্রমাণ।

সময়: আমরা একটা ছবি দেখলাম, আপনি ক্লাবের উদ্বোধন করছেন। আপনি এই ক্লাবের চেয়ারম্যান...

রাশেদ খান মেনন: এই ক্লাবের একটা গভর্নিং বডি আছে। আমি তার চেয়ারম্যান। আমিই করেছি (ক্লাবের উদ্বোধন)। আমি কি অস্বীকার করছি? এটা ২০১৬ সালের ১৯ জুন করেছি।


সময়: কি হিসেবে এটা উদ্বোধন করেছেন?

রাশেদ খান মেনন: এটা তো ফুটবল ক্লাব, ক্রিকেট ক্লাব। এরা প্রিমিয়ার লিগে খেলে। এরা প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন হয়েছে। ওয়ান্ডারার্স আছে, ভিক্টোরিয়া ক্রিকেট ক্লাব আছে। আছে না?

সময়: ওয়ান্ডারার্স ক্লাবেও অভিযান চালিয়েছে...

রাশেদ খান মেনন: এখন, ওয়ান্ডারার্স ক্লাব তো আজকের ক্লাব না। এটা ফুটবল ক্লাব।

সময়: আপনি দায়িত্বে থাকা অবস্থায় একটা ক্লাবে এরকম....

রাশেদ খান মেনন: আমি কোনো দায়িত্বে নেই। আমি কখনো কোনো দায়িত্বে ছিলাম না, এখনো নেই।

সময়: আপনি জানতেন না যে, এখানে ক্যাসিনো চলছে?

রাশেদ খান মেনন: আমার তো জানার কথা না। আমি যেদিন ওপেন করেছি শুধু সেদিন গেছি। তারপর আর কোনোদিন যায়নি সেখানে। যাওয়ার কোনো স্কোপই নাই। কারণ, খেলার ব্যাপারে আমার সময় দেয়ার অতটা অবকাশ ছিল না।

সময়: আপনার একটা ছবি টাঙানো আছে...

রাশেদ খান মেনন: অসুবিধা কি তাতে। ওখানে বঙ্গবন্ধুর ছবি টাঙ্গানো আছে, শেখ হাসিনার ছবি আছে। অসুবিধা কি আছে?

সময়: হ্যাঁ, কিন্তু এর পাশেই এমন একটা কাজ চলছে...

রাশেদ খান মেনন: ওখানে বঙ্গবন্ধুর ছবি আছে, শেখ হাসিনার ছবি আছে। তা এখন সেটা কি করা যাবে?

সময়: এখন আপনি কি পদক্ষেপ নিবেন?

রাশেদ খান মেনন: কোন ব্যাপারে?

সময়: ক্লাবের গভর্নিং বডি থেকে পদত্যাগ করবেন?

রাশেদ খান মেনন: ওই গভর্নিং কমিটি আছে কিনা তাই তো আমি জানি না। ওটা যে কি আছে সেটাই তো আমি জানি না। এটা হলো তারা যেদিন নতুন কমিটি করলো সেই কমিটি পর্যন্তই, ব্যাস শেষ... আর তো কিছু নেই।

সময়: এখানে আপনি কি নিজের কোনো দুর্বলতা দেখছেন?

রাশেদ খান মেনন: নাহ।

সময়: আমি এই কারণে বলছি যে, একটা ক্লাবকে জুয়ার আসর বানানো হয়েছে। আপনি সেই ক্লাবের গভর্নিং বডির চেয়ারম্যান। আপনার কি কোনো অনুশোচনা বা কোনো...

রাশেদ খান মেনন: আমার অনুশোচনা হবে কেন? ইট ইজ নট মাই ডিউটি। ইট ইজ ডিউটি অব আইনশৃঙ্খলা বাহিনী। তারা দেখবে ওখানে কি হচ্ছে।

সময়: আপনাকে তো একটা পোস্ট দিয়ে রেখেছে। আপনার নাম ভাঙিয়ে খাচ্ছে...

রাশেদ খান মেনন: আমার নাম তারা কোনো দিন ভাঙায়নি। আমি তো দেখিনি এ পর্যন্ত। আমার নাম ভাঙাবে কেন? এগুলো হচ্ছে আপনারা আমার গায়ে কিছু কালির ছিটা ফেলার জন্য করছেন।

সময়: এই বিষয়ে তো এরই মধ্যে নিউজ হয়েছে।

রাশেদ খান মেনন: আমার তাতে কিচ্ছু আসে যায় না। কোথায় নিউজ হয়েছে তাতে আমার কিছু আসে যায় না। কারণ, আমাদের এই সমাজে বাস করতে হয়, এই ঘরের মধ্যে বাস করতে হয়। এখানে নানা ঘটনা ঘটে। আমি যেহেতু এখানে এমপি, সেই এমপি হিসেবে আমাকে বহু কাজের সঙ্গে যুক্ত হতে হয়, আমার সঙ্গে বহু লোকের ছবি আছে। সম্রাটের ছবি আছে আমার সাথে, খালেদের ছবি আছে, অন্যদের ছবি আছে। নাই? নির্বাচনের সময় তো সম্রাট মিছিলে আমার সাথে ছিল।

সময়: এমপি হিসেবেও তো আপনার একটা দায়িত্ব আছে, কোথায় কি চলছে এগুলোর খোঁজ খবর নেয়া।

রাশেদ খান মেনন: না না।

সময়: শুধু আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ওপর ছেড়ে দিবেন?

রাশেদ খান মেনন: এমপি হিসেবে কি দায়িত্ব আমার! আমার কাছে এখন পর্যন্ত কেউ এসে কি বলেছে যে, এই জায়গায় এটা হচ্ছে। সুতরাং আপনি এটাতে হস্তক্ষেপ করেন। কেউ তো বলেনি আমাকে আজ পর্যন্ত। আমি তো ওই এলাকায় বহুবার যাচ্ছি। আজ পর্যন্ত এলাকার কেউ একজন আমাকে বলেনি।

সময়: যেহেতু আপনি এখনো ক্লাবটির চেয়ারম্যান পদে আছেন। সেখান থেকে পদত্যাগ করবেন কিনা?

রাশেদ খান মেনন: প্রথম কথা হলো, ইট’স এ ক্লাব। এরা প্রিমিয়ার লিগে ফুটবল খেলেছে। এখন কিছু লোক এটাকে ক্যাসিনো বানিয়েছে। এই দায়-দায়িত্ব তো গভর্নিং কমিটির হতে পারে না। আর আমি তো..., বললাম তো যে, ওটা আসলে একটা উপদেষ্টামণ্ডলী।

সময়: উপদেষ্টা মণ্ডলীর কাজ কী?

রাশেদ খান মেনন: কোনো কাজই নাই। এগুলো হচ্ছে, যখন একটা কমিটি হয় তখন একটা নাম দিয়ে দিলো।

সময়: তাহলে এই ব্যাপারে আপনার কোনো রিয়্যাকশন থাকবে না?

রাশেদ খান মেনন: ভালো হয়েছে। ওটা বন্ধ করে দিক। অলরেডি বন্ধ করে দিয়েছে। আই অ্যাম হ্যাপি, এলাকার লোক হ্যাপি।

সময়: আশপাশে আরো কিছু ক্যাসিনোর কথা শোনা যাচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনীও বলছে। এগুলোর ব্যাপারে আপনার...

রাশেদ খান মেনন: আমার সংসদীয় এলাকায় তো ডাকাত আছে, খুনি আছে, সন্ত্রাসী আছে। এখন তার দায় দায়িত্ব কি আমাকে নিতে হবে! এটা তো এমপির দায়িত্ব না।

সময়: এখানে কি এমপির কোনো দায়িত্ব নেই?

রাশেদ খান মেনন: কি করবে? সে কি খুনি খুঁজে বেড়াবে?

সময়: কিন্তু যারা খুনি খোঁজার কাজ করে তাদের নির্দেশনা দিবেন না?

রাশেদ খান মেনন: আমি সেই কথাটাই তো বললাম। এটা হলো মতিঝিল থানার একেবারেই পাশে। এটা তারা দেখবে না?

সময়: তার মানে এখন আর আপনার পদত্যাগ করার দরকার নেই?

রাশেদ খান মেনন: আমি তো সেখানে এক্সজিস্টই করছি না। স্বাভাবিকভাবে আমার পদত্যাগ করার কোনো প্রশ্নই আসে না। আমার আর কোনো সম্পর্ক ওখানে থাকবে না। আমি এটাকে ফুটবল ক্লাব হিসেবে জানি। এখানকার সাধারণ সম্পাদক হাজি সাব্বির, তিনি মতিঝিল থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, তিনি এই ক্লাবের হয়ে বিদেশে টিম নিয়ে গেছে। আমরা তো সেভাবেই দেখেছি। এখন আমার এই অফিসের মধ্যে যদি কেউ আমাদের অজান্তে কেউ একটা ঘটনা ঘটায় সেটার দায় দায়িত্ব কি আমাকে নিতে হবে?

সময়: আপনি যদি কোনো অফিসের হেড থাকেন বা দায়িত্বে থাকেন...

রাশেদ খান মেনন: আমি তো ওখানকার হেড না।

সময়: যাই হোক, আপনি গভর্নিং বডির চেয়ারম্যান, আপনি বলছেন, উপদেষ্টামণ্ডলী। সেখানে কি আপনার কোনোই দায়িত্ব থাকবে না? এমন একটা সম্মানিত পোস্টে আছেন। সেখানে কি হচ্ছে সেটা আপনার জানার কথা না?

রাশেদ খান মেনন: আমি তো বার বার বলছি, আমি একটা ফুটবল ক্লাব, ক্রিকেট ক্লাবের সাথে যুক্ত ছিলাম। এরকম ক্রিকেট ক্লাব মোহামেডান আছে, ওয়ান্ডারার্স আছে, ভিক্টোরিয়া আছে। তাদের সবগুলোই তো এখন প্রশ্নবিদ্ধ হয়ে গেছে। এখন ওর সাথে যারা যুক্ত সবাই দায়ী হয়ে গেলো? মোহামেডানের সাথে তো বহু নামি-দামি লোক আছে। আপনারা মূল কথা ছেড়ে দিয়ে, ইউ আর ট্রাইং টু...

সময়: আমরা কি ভুল কিছু জানতে চাচ্ছি?

রাশেদ খান মেনন: হ্যাঁ।

সময়: আপনি তো এই এলাকার গার্ডিয়ান?

রাশেদ খান মেনন: হ্যাঁ।

সময়: তাহলে আমাদের প্রশ্নটা ভুল কেনো?

রাশেদ খান মেনন: আপনারা তো চেষ্টা করছেন এটাকে একটা স্টোরি বানাতে। যে স্টোরিটা লোকে খাবে। আমি তো সেই স্টোরির মধ্যে যেতে রাজি না। আমি তো খোলাখুলি কথা বলছি। কিছু তো লুকচ্ছি না। আপনি আমাকে জাজমেন্ট করছেন। সেই জাজমেন্ট তো আমি নেবো না। আমাকে অন্য কেউ জাজমেন্ট করুক। ইউ ক্যান নট জাজ মি।

সময়: না না। আমি আপনাকে জাজ করছি না। জাজ করার জন্য মানুষ আছে...

রাশেদ খান মেনন: শোনেন, কারো ব্যাপারে মতামত দেয়া আপনার দায়িত্ব না। আপনার দায়িত্ব হলো ঘটনাটা বলা। এর বাইরে কিছু না। ইউ আর জাজিং।

সময়: আপনার কি মনে হচ্ছে, আমি আপনাকে জাজ করছি?

রাশেদ খান মেনন: অবশ্যই করছেন।

সময়: আমি তো আপনাকে কিছু প্রশ্ন করেছি যে, এটা আপনার দায়িত্ব কিনা...

রাশেদ খান মেনন: আপনি যে প্রশ্ন করেছেন সেটার উত্তর আমি দিয়েছি। এখন আপনি জাজিং। দেন আপনি আপনার টেলিভিশনে, আমার কিচ্ছু আসে যায় না।

সময়: আচ্ছা, যাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে তারা সংসদ নির্বাচনের সময় আপনার সাথে কাজ করেছে। আমরাও দেখেছি যে, অনেকেরই আপনার সাথে ছবি আছে। তাদের বিরুদ্ধে যে ব্যবস্থা নেয়া হচ্ছে সে ব্যাপারে আপনি কি বলবেন?

রাশেদ খান মেনন: নিক। সরকার ব্যবস্থা নিক। নেয়া তো উচিৎ। নেয়নি এতদিন পর্যন্ত সেটাই তো তাদের ত্রুটি।

সময়: আপনার ত্রুটি নেই? আপনিও তো ব্যবস্থা নিতে বলেন নি।

রাশেদ খান মেনন: আমি কেন সুপারিশ করতে যাবো। আমি আবার বলছি, ইউ আর ট্রাইং টু জাজ মি। ইউ আর জাস্ট ক্রসিং ইয়োর লিমিট। আপনার সম্পাদককে আমি ফোন করে বলবো যে, আপনি আমাকে জাজ করার চেষ্টা করছেন। আপনি যান। আমি যা বলেছি, সব দিয়ে দেন। আমার কিচ্ছু আসে যায় না।

সময়: আমি আপনাকে জাজ কেন করবো। আমি শুধু আপনাকে কিছু প্রশ্ন করেছি।

রাশেদ খান মেনন: আপনি আমাকে প্রশ্ন করেছন। আমি উত্তর দিয়েছি। এখন আপনি আমাকে জাজ করছেন।

সময়: আমি কোনোভাবেই আপনাকে জাজ করতে চাই না।

রাশেদ খান মেনন: শোনেন শোনেন, ইয়ংম্যান। ডোন্ট ট্রাই টু বি ভেরি ক্লেভার।

সময়: আমি যদি আপনাকে প্রশ্ন করি যে এটা কি আপনার দায়িত্বের মধ্যে পড়ে কিনা সেটা কি জাজ করা হলো? আমার বলা একটা শব্দ বলেন যেখানে আমি আপনাকে জাজ করেছি।

রাশেদ খান মেনন: আপনি বললেনই তো যে, আপনি এই এলাকার এমপি। আপনি এই দায়িত্ব নেবেন না তা কেমন হয়?

সময়: কেমন হয় সেটা আমি বলিনি। আমাদের ক্যামেরায় সব রেকর্ড আছে।

রাশেদ খান মেনন: সব রেকর্ড আছে। আমিও তো বসে বসে শুনতেছি।

সময়: আচ্ছা, সার্বিকভাবে যদি জিজ্ঞাসা করি, আপনি দেশের একজন গুরুত্বপূর্ণ নেতা, দেশে যে ক্যাসিনোর একটা প্রবণতা শুরু হয়েছে সেটা সামাজিক অবক্ষয়ের কারণ কিনা। আপনার ব্যক্তিগত মত যদি জানতে চাই যে, আসলে কি করা উচিৎ।

রাশেদ খান মেনন: এই সামাজিক অবক্ষয়ের বিরুদ্ধে আমাদের পার্টি সবচেয়ে বেশি সোচ্চার। এই দুর্নীতি, সামাজিক অবক্ষয়, অনাচার, লুট, দখল, খুন..., আমাদের পার্টির লাস্ট রেজুলেশন ভালো করে পড়েন। ওইটাকে এখন আপনারা বাইপাস করার জন্য এই কথাগুলো আনছেন। আমি তো বুঝ এগুলো। আমরা পলিটিক্স করা লোক। বুচ্ছেন? আমরা পলিটিক্স করা লোক।

সময়: আমার ইন্টার্ভিউ শেষ।

রাশেদ খান মেনন: হ্যাঁ। ইন্টার্ভিউ কেনো, আপনি যা ইচ্ছা করেন। শোনেন, আপনি আমার নাতির বয়সী। আপনি আমাকে জাজ করার চেষ্টা করছেন। আমি কিছুই বলিনি আপনাকে। আমি খুব ভদ্রভাবে কথা বলেছি।




DMCA.com Protection Status

সময় সংবাদের লেখক হতে পারেন আপনিও। আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা, ভ্রমণ অভিজ্ঞতা, ক্যাম্পাসের খবর, তথ্যপ্রযুক্তি, বিনোদন, শিল্প-সংস্কৃতি ইত্যাদি বিষয়ে লেখা পাঠান: somoytvweb@gmail.com ই-মেইলে।
এই বিভাগের সকল সংবাদ
বিপিএলে পুলিশকে হারালো ঢাকা আবাহনী এবার তসলিমাকে ধুয়ে দিলেন এআর রহমানের মেয়ে মানসিক চাপ কমায় তেজপাতা আরেফ হত্যার ৫ আসামিকে খুঁজে ফাঁসি কার্যকরের দাবি পরিবারের মান্না নেই চলচ্চিত্রও নেই: মালেক আফসারী মেলায় ব্রিটিশ লেখকের ‘গুপ্তসংঘ’, অনুবাদ হাসান তানভির করোনা নিয়ে বাংলাদেশকে চীনের কিট উপহার বিয়ের কার্ডে একসঙ্গে হবু স্ত্রীসহ সৌম্য সরকার করোনা নিয়ে হোয়াটঅ্যাপে ‘রসুন গুজব’ সংবাদিককে হেনস্তাকারী সেই ছাত্রলীগনেতা ইয়াবাসহ গ্রেফতার খালেদার প্যারোলে মুক্তির কোনো আবেদন পাইনি: স্বরাষ্ট্রমন্ত্রী কার্টনে নবজাতকের মরদেহ, শরীরে জখমের চিহ্ন! বইমেলায় সালাহ উদ্দিন মাহমুদের ৩ বই ‘পেঁয়াজ উৎপাদনে বিনামূল্যে সার-বীজ দেওয়া হচ্ছে’ সেলফি তুলতে তুলতে মৃত্যু করোনা নিয়ে যুক্তরাষ্ট্রের বাড়াবাড়িতে ক্ষুব্ধ চীন সাহিত্য দিগন্ত পুরস্কার পেলেন মুন্না ঘুষের মামলা থেকে অব্যাহতি পেলেন এসকে সিনহা তাহসানকে রেখে কেন বুড়োকে ধরেছে, মিথিলার ভক্তের প্রশ্নে সৃজিতের কড়া জবাব বাংলাদেশ স্কিলস ডেভেলপমেন্ট অ্যাকাডেমির আন্তর্জাতিক সম্মাননা প্রাপ্তি বাসায় ডেকে গৃহবধূকে নির্যাতনের পর চুল কেটে দেয় দম্পতি বগুড়ার সেই গৃহবধূর স্বামী গ্রেফতার সপ্তাহে ২ দিন কলকাতা যাবে বন্ধন এক্সপ্রেস রংপুরে পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার জন্মদিন পালন সালমান শাহকে নিয়ে বেফাঁস মন্তব্যে ভিলেন সাজলেন মিঞা ভাই বারান্দায় ফুলের টবে গাঁজার চাষ! যে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে ম্যাট্রিক ফেল বাধ্যতামূলক পরিবেশ-বান্ধব গ্যাস সরবরাহের উদ্যোগ নিল জাতিসংঘ সাবধান! টিকটকে ভয়ঙ্কর ‘মৃত্যু চ্যালেঞ্জ’ (ভিডিও) দরজা ভেঙে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণচেষ্টা, পুরুষাঙ্গ হারালেন বৃদ্ধ ‘ভাবি’ বলে ডাকায় খেপলেন সারা, তেড়ে গেলেন ভক্তের দিকে (ভিডিও) শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের ভূমি অধিগ্রহণের চেক হস্তান্তর সঞ্চয়পত্রের নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের শূন্য হাতে ফিরলেন আরো ১৪৫ সৌদি প্রবাসী সোশ্যাল মিডিয়া-লাইফস্টাইলভিত্তিক দেশের প্রথম অ্যাপ ‘কথা’ ‘দেশে কর্মরত বিদেশিদের কর ফাঁকি বন্ধ করতে হবে’ ৭ দফা দাবিতে ব‌রিশা‌লে কেবল অপা‌রেটরদের সমা‌বেশ যশোরে ট্রেনে উঠতে গিয়ে দ্বিখণ্ডিত নারী ‘বাচ্চাদের মেরে ফেললাম, আমার লাশ পাবে রেললাইনে' মণিরামপুরে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ ৩ হাজার কোটি নিয়ে পি কে হালদার লাপাত্তা, ক্ষুব্ধ আদালত দণ্ডিত হলে সরকারি চাকরি থেকে কেন বরখাস্ত নয়? খালেদাকে সবচেয়ে ‘সম্পদশালী’ উল্লেখ করে ফখরুলের সমালোচনায় মান্না বিসিএসে প্রবেশের সুযোগ ৩২ বছর কেন হবে না: হাইকোর্ট বইমেলা হোক সাহিত্যের যারা স্বাধীনতা বিশ্বাস করে না, তারা মুজিববর্ষ মানে না: কামরুল ইসলাম প্রধান শিক্ষকের তিরষ্কারে স্কুলছাত্রীর আত্মহত্যাচেষ্টা বিগবস ১৩ সিজনের বিজয়ী সিদ্ধার্থ শুক্লা ভোটাররা ঘুম থেকে দেরি করে ওঠায় ভোটগ্রহণের সময় পরিবর্তন ‘ইউএনও’দের মাধ্যমে রাজাকারের তালিকা করা হবে’ ফের মা হলেন বলিউড অভিনেত্রী লিজা হেডন মানবপাচারে অভিযুক্ত এমপির বিষয়ে দুদককে তদন্তের আহ্বান মানবপাচারে এমপি জড়িত, প্রকাশিত প্রতিবেদন ‘ভুয়া’: পররাষ্ট্রমন্ত্রী দুই আসনে উপনির্বাচন ২৯ মার্চ, একইদিনে চসিকে আবারো ৬ ভাইবোনের বিয়ে, বাসর সাজালেন নাতি-নাতনিরা বিয়ের সাজে ঘুরে বেড়ায় কনের আত্মা! করোনা আক্রান্ত সন্দেহে টাঙ্গাইলে প্রবাসীর সঙ্গে যোগাযোগ বন্ধ স্থানীয়দের সূচকের বড় উত্থান: ডিএসইর লেনদেন ছাড়াল ৯০০ কোটি চীনফেরত ৩১২ জনকে শর্ত সাপেক্ষে ছাড়া হয়েছে ‘খালেদা টিভির পর্দায় এলে অন্ধকার ঘরে আলো ঝলমল করত’ স্কুলছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার জাতীয় দিবসে ইংরেজির পাশপাশি বাংলা তারিখ ব্যবহারে রুল চীনে করোনায় আক্রান্ত দুই হাজার চিকিৎসক নির্মাণাধীন ভবনের ‘গুপ্তধন’ নিয়ে পলাতক ৫ শ্রমিক, খুঁজছে পুলিশ চাঁদপুরের জয় কুমিল্লায় সংবর্ধিত যুক্তরাষ্ট্র জুড়ে অস্ত্র সন্ত্রাস বাড়ার নেপথ্যে ইতিহাস বিভাগ অনুমোদন দাবির আন্দোলন ১১ দিনে ৫০ ভাগ সম্মানী ভাতা চালুর দাবিতে মানববন্ধনে কারিগরি শিক্ষকরা উচ্চতা অনুযায়ী শরীরের আদর্শ ওজন মেক্সিকো সীমান্তে ৬৪০ কি.মি দেয়াল নির্মাণ করতে চান ট্রাম্প বিশ্বকাপ জয়ী ইমনকে নিজ জেলায় গণসংবর্ধনা বিশ্বকে বিপজ্জনক করে তুলেছে তিন দেশ: জার্মানি যে কারণে হুয়াওকে কালো তালিকাভুক্ত করে যুক্তরাষ্ট্র হুয়াওয়ের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের গুরুতর অভিযোগ লেকের পাড়ে শত শত সাপ, অতিষ্ঠ এলাকাবাসী ঘরে ডেকে নিয়ে দুই বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ ভৈরবে গাঁজাসহ পাচারকারী আটক পূর্বপশ্চিমের সম্পাদক দীপু হাসান না ফেরার দেশে কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত পঞ্চগড়ে হোটেলে শ্রমিকের ঝুলন্ত লাশ দীপু হত্যায় ৯ জনের যাবজ্জীবন ফিটনেসবিহীন গাড়ি বন্ধে প্রতি জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ টাকার অভাবে আটকে আছে শুটিং যেভাবে রান্না করবেন কড়াই গোস্ত কারিগরি-বৃত্তিমূলক প্রশিক্ষণে আরো অর্থ বরাদ্দের নির্দেশ প্রধানমন্ত্রীর মাহমুদুল্লাহ বাদ নাকি বিশ্রামে? নোট ও কয়েনেও ছড়াচ্ছে করোনা ভাইরাস (ভিডিও) বইমেলায় এসেছে সোহেল রানার ‘দ্য কিংডম অব আউটসাইডারস’ ‘ভারতীয় রুপি’র কারখানা ঢাকায় (ভিডিও) জামিয়ায় দিল্লি পুলিশের পৈশাচিক হামলার ভিডিও প্রকাশ চীন থেকে নিজের পয়সায় আসতে চান ৩০ জন : পররাষ্ট্রমন্ত্রী করোনা সন্দেহে চীনা নারী রংপুর মেডিকেলে ভর্তি যে কারণে বাদ পড়লেন চট্টগ্রামের নাছির সিলেবাসে নাছির-সুজন-সালাম, প্রশ্নপত্রে রেজাউল! খালেদা জিয়ার জামিন নিয়ে হাওয়ার ওপর কথা বলতে নারাজ আইনমন্ত্রী দক্ষিণখানে মা ও দুই শিশুকে হত্যা পরিকল্পিত : ময়নাতদন্ত শেষে চিকিৎসক জিম্বাবুয়ের বিপক্ষে দল ঘোষণা, ব্যাপক পরিবর্তন বয়লার বিস্ফোরণে নিহত ১, আহত ৭ প্লাস্টিকের ফুল আমদানি বন্ধের দাবি ফুলচাষিদের তৃতীয়বারের মত শপথ নিলেন কেজরিওয়াল
আরও সংবাদ...
ট্রেনের দরজায় উঁকি দিয়ে খুঁটিতে ধাক্কা, মরে ঝুলে রইলেন যুবক গণধর্ষণের পর লাইভে ধর্ষকেরা, ফ্রেন্ডস কাল জেলে যেতে পারি শিশুকে ধর্ষণ, ধর্ষককে প্রকাশ্যে পুড়িয়ে মারল গ্রামবাসী! (ভিডিও) বাঙালী মেয়েকে বিয়ে করলেন মার্কিন তরুণী ফেসবুক তৈরি করাটাই ছিল ‘ভয়ংকর ভুল’: জাকারবার্গ এক স্বাক্ষরে বহিষ্কার, আরেক স্বাক্ষরে সোহাগের ঘরে এশা এশা-সোহাগের বিয়ে আজ আড়ংয়ের ট্রায়াল রুমে তরুণীর গোপন ভিডিও ধারণ তীব্র গতিতে বের হচ্ছে গ্যাস, আতঙ্কে কসবাবাসী (ভিডিও) কক্সবাজারে উচ্চমাত্রায় ইউরেনিয়ামের সন্ধান! ঘুম থেকে তুলে নিয়ে হাত-পা বেঁধে শিশুকে নির্মম নির্যাতন প্রথম শ্রেণির ছাত্রী ধর্ষণের অভিযোগে ৪র্থ শ্রেণির ছাত্র গ্রেফতার বিয়ে করে পপির দায়িত্ব নিতে চান হিরো আলম! এইডস আক্রান্ত তরুণীকে গণধর্ষণ, পুলিশ হেফাজতে আতঙ্কিত আসামিরা শিক্ষার্থীকে আটকে রেখে গণর্ধষণ: ছাত্রলীগের সহ-সভাপতিসহ গ্রেফতার ৩ সিলেটে ওয়াজ নিষিদ্ধে যা বললেন আজহারী নতুন আতঙ্ক ‘কঙ্গো জ্বর’, রক্তবমি করেই মরলেন ৭ জন সিলেটে আজহারীর ওয়াজ নিষিদ্ধ কাসেম সোলাইমানিকে হত্যার প্রধান কারিগর নিহত! কাদেরকে প্রধানমন্ত্রীর শাসন আমাদের কোনও ধর্ম নেই, থাকাও উচিৎ নয়: শাহরুখ খান সিটি নির্বাচন: সবশেষ খবর ধ্বংসের মুখে চীনের অর্থনীতি এমন না যে আমরা সব ভোট মেরে দিয়েছি: আতিক স্বামীকে ঘুম পাড়িয়ে পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী শ্রাবন্তীর গোপন ভিডিও ফাঁস করলেন স্বামী (ভিডিও) করোনা ভাইরাস চীনের তৈরি গোপন জীবাণু অস্ত্র! মাদ্রাসার বাথরুমে সুপারের 'ধর্ষণে' অন্তঃসত্ত্বা ছাত্রী করোনা ছড়িয়েছে ১২ দেশে, ৬ কোটি মানুষের মৃত্যুর শঙ্কা! ৩০০ ভুলসহ হিব্রু ভাষায় কুরআনের অনুবাদ ছাপল সৌদি আরব! সাকিবের স্ত্রীর প্রিয় খাবার রান্না করে পাঠালেন প্রধানমন্ত্রী বিয়ে করলেন ছাত্রলীগের সাবেক সেক্রেটারি জাকির এখনও তীব্র গতিতে বের হচ্ছে গ্যাস, ধসে পড়ছে গাছপালা (ভিডিও) বাজারে আর মিলবে না গ্রামীণফোনের সিম! রমনীর গুণে নয়, সংসারে সুখ আসে পুরুষের রোজগারে সকালে নিরাপত্তা চেয়ে জিডি, বিকেলেই যুবককে হত্যা খতনার ভয়ে বাড়ির ছাদে শিশু, ডাক্তার করলেন ছবি পোস্ট বরফে পিছলে পাকিস্তানে চলে গেলেন ভারতীয় সেনা! বিয়ের আগেই কনের মাকে নিয়ে পালালেন বরের বাবা মঞ্চ ভেঙে পড়ে গেলেন আল্লামা শফী চট্টগ্রামে করোনা ভাইরাস সন্দেহে দুই শিক্ষার্থী হাসপাতালে দক্ষিণের ১২৫ কেন্দ্রের ফল প্রকাশ জিয়াউর রহমানকে নিয়ে ভিপি নুরের স্ট্যাটাস খালেদার মুক্তি সমাবেশে দুদুর ‘গালি’ (ভিডিও) সমুদ্রে দেখা মিলল সেই মাছের, ফের সুনামি আতঙ্ক আজহারীর সব মাহফিল স্থগিত বাংলাদেশে এসেছিলেন জঙ্গিদের সহায়তায় গ্রেফতার ভারতীয় পুলিশকর্তা প্রবাসীর কাছে স্ত্রীর আপত্তিকর ভিডিও: অতঃপর খুন হলেন সেলিম হুড়মুড়িয়ে ভেঙে পড়ল স্টেডিয়ামের ছাদ, নিহত ১ (ভিডিও) ‘মনস্তাত্বিক চাপে’ নবনির্বাচিত দুই মেয়র
আরও সংবাদ...


Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TVEnglish DMCA.com Protection Status
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
উপরে