সম্পূর্ণ নিউজ সময়
মহানগর সময়
১০ টা ২৪ মিঃ, ১৬ সেপ্টেম্বর, ২০১৯

আরাফাতের হৃৎপিণ্ড দেখলে ভয় পাবে যে কেউ (ভিডিও)

৬ বছরের আরাফাত সবার থেকে হয়তো একটু আলাদাই। কারণ সবার মতো তার হৎপিণ্ডটা একটু অন্যরকমই। আরাফাতের হৎপিণ্ড অন্য সবার মতো ভেতরে নয়, বাইরে! বুকের উপর ধুকপুক করছে তার হৃদয়। যা দেখে আতঙ্কিত হবে যে কেউই। গাজীপুর সদর উপজেলার মীর্জাপুর ইউনিয়নের পাইনশাইল দক্ষিণ পাড়া গ্রামে জন্ম আরাফাতের।
ওয়েব ডেস্ক

বাবা-মায়ের একমাত্র সন্তান আরাফাত। প্রায়শই ব্যথায় কুকড়ে ওঠে সে। দরিদ্র আরাফতের পিতার তখন হা-হুতাশ করা ছাড়া দ্বিতীয় আর কোনও উপায়ই থাকে না।

আরাফাতের বাবা আব্দুল হক পেশায় একজন ভ্যান চালক। তার নিজস্ব কোনও জমি জায়গা নেই। অন্যের জমিতেই নিজের বসতবাড়ি গড়েছেন তিনি। আরাফতের জন্মের আড়াই বছরের মধ্যেই তার মা চলে যান সৌদি আরবে। তিন বছর পর দেশে ফিরে তিনি চলে যান বাপের বাড়ি। এরপর আর স্বামীর বাড়িতে যাননি তিনি। একটি বারের জন্যও খোঁজ নেননি অসুস্থ সন্তান আরাফতের।

আরাফতের বাবা আব্দুল হকের কথায়, 'স্ত্রীকে আনতে পরিবারের প্রায় সকলেই একাধিকবার শ্বশুরবাড়িতে গিয়েছেন। কিন্তু আমার স্ত্রী কর্ণপাতই করেনি। সাফ জানিয়ে দেয়, আমার ঘরে আর ফিরবে না।  এই ঘটনা বাংলাদেশে বিরলতম ঠিকই। কিন্তু গোটা বিশ্বে এমন বিরল কাণ্ড অনেকবারই দেখা গিয়েছে। ডাক্তারদের ভাষায় এই রোগের নাম ইক্টোপিয়া করডিস।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়