সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
৪ টা ০ মিঃ, ২২ আগস্ট, ২০১৯

যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ, আহত তিন ক্রিকেটার

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান থেকে ঢাকায় ফেরার পথে একটুর জন্য রক্ষা পেয়েছেন বাংলাদেশের উদীয়মান তিন উঠতি ক্রিকেটার। সাভারের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামনে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন বাংলাদেশ ইমার্জিং দলের ক্রিকেটারদের বহনকারী একটি বাস। এতে সামান্য আহত হয়েছেন এই তিন ক্রিকেটার।
ওয়েব ডেস্ক

কোস্টারটি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামনে আসতেই একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অল্পের জন্য বড় বিপদ থেকে বেঁচে যান তরুণ ক্রিকেটাররা।

তবে এ তিনজনের মধ্যে মাথায় আঘাত পেয়েছেন জাতীয় দলের জার্সিতে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলা তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান জাকির হাসান।

অন্য দুই ক্রিকেটারের মধ্যে বাঁ-হাতি পেসার মেহেদী হাসান রানা আঘাত পেয়েছেন বুকে। তরুণ পেসার মানিক খান চোট পেয়েছেন পায়ে। সাভারে প্রাথমিক চিকিৎসা নিয়ে তারা রাতেই ফিরে এসেছেন মিরপুরে বিসিবি একাডেমি ভবনে।

বিকেএসপিতে শ্রীলঙ্কা ইমার্জিং দলের ক্রিকেটারদের সঙ্গে সিরিজ চলছে বাংলাদেশ ইমার্জিং দলের ক্রিকেটারদের। তবে, যে তিনজন আহত হয়েছেন তারা তিনজন মূল দলে ছিলেন না। ছিলেন স্ট্যান্ডবাই। মূল দলের ক্রিকেটাররা ম্যাচ শেষে টিম বাসে করে ফিরে আসেন ঢাকায়। স্ট্যান্ডবাই যারা ছিলেন, তারা ফিরছিলেন একটি ছোট কোস্টারে করে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়