সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১৫ টা ৩৭ মিঃ, ২৫ জুলাই, ২০১৯

আইনমন্ত্রীর ছেলের পরিচয়ে হুইপের মেয়েকে উত্যক্ত

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পির ছেলে পরিচয় দিয়ে হুইপের মেয়েকে উত্যক্ত করার সহ বিভিন্ন ধরনের প্রতারণার অভিযোগে মো. আক্তার হোসেন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
উজ্জ্বল চক্রবর্তী

বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবার নোয়াগাঁ গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া আক্তার কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ইস্টগ্রামের আব্দুস সালামের ছেলে।

সূত্র জানায়, গ্রেপ্তারকৃত যুবক আক্তার কসবার নোয়াগাঁও গ্রামে নানা বাড়িতে বিভিন্ন সময় অবস্থান করতেন। ইতোপূর্বে তার বিরুদ্ধে আইনমন্ত্রীর ছেলে পরিচয়ে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে চাকরি দেয়ার নাম করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে। এছাড়া ওই যুবক একই পরিচয়ে জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা গিনির মেয়ে উত্যক্ত করে আসছিলেন।

কসবা সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মো: আব্দুল করিম ও জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো: জিয়াউল হক সহ সংশ্লিষ্ট সূত্র জানায়, গ্রেপ্তার হওয়া আক্তারের নানার বাড়ি কসবা উপজেলার নোয়াগাঁও গ্রামে।

আইনমন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের সংসদ সদস্য। সম্প্রতি আক্তার আইনমন্ত্রীর নাম ভাঙ্গিয়ে আদালতের পেশকার পদে চাকরি দেয়ার কথা বলে কসবা উপজেলার মো: ইয়াছিন নামে এক যুবকের কাছ থেকে পাঁচ লাখ টাকা নেয়।

এ ঘটনায় আইনমন্ত্রীর সাবেক এপিএস ও কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূইয়া জীবন বাদী হয়ে কসবা থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলাতেই আক্তারকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এছাড়া আক্তার আইনমন্ত্রীর ছেলে পরিচয়ে হুইপ মাহবুব আরার মেয়ে উত্যক্ত করতো বলে প্রমাণ পাওয়া গেছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়