সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১৬ টা ১০ মিঃ, ২২ জুলাই, ২০১৯

বগুড়ায় ৪ জনকে গণপিটুনি থেকে উদ্ধারে বাধার মুখে পুলিশ

বগুড়ার গাবতলীতে ‘ছেলেধরা’ সন্দেহে গণপিটুনির হাত থেকে ৪ জনকে উদ্ধার করতে গিয়ে বাধার মুখে পড়েছে পুলিশ। এ সময় ওই চারজনের পিকআপ ভ্যানে আগুন ধরিয়ে দিয়েছে উত্তেজিত জনতা। এ ঘটনায় ১৫ জনকে আটক করেছে পুলিশ।
Somoy News
মাজেদুর রহমান

সোমবার (২২ জুলাই) সন্ধ্যায় উপজেলার দুর্গাহাটা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে ৩টার দিকে (ঢাকা মেট্রো-ন-১৩-৩৮৪৯) একটি পিকআপ নিয়ে গাবতলীর মহিষাবান এলাকার শাহীন (২৪), ধুনটের জোড় শিমুল এলাকার দুলাল ও নিয়ামূল নামে দুই ভাই ও পার ধুনট মধ্যপাড়া এলাকার লুৎফর রহমান দুর্গাহাটা বাজার এলাকায় যান। সেখানে কিছু সময় অপেক্ষা করছিলেন তারা। এতে স্থানীয় লোকজনের সন্দেহ হয় এরা ছেলেধরা। এই সন্দেহে স্থানীয় কিছু জনতা গুজব ছড়িয়ে তাদেরকে ধরে গণপিটুনি দিতে শুরু করে এবং পিকআপে আগুন লাগিয়ে দেয়।

খবর পেয়ে গাবতলী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে উত্তেজিত জনতাকে লাঠিচার্জ করে গণপিটুনির শিকার ওই ৪ জনকে উদ্ধার করে। এতে জনতা ক্ষিপ্ত হয়ে পুলিশের উপর মারমুখী হয়ে ওঠে।

গাবতলী থানার ওসি সেলিম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ছেলেধরা গুজব ছড়িয়ে স্থানীয় জনতা ৪ জনকে গণপিটুনি দিচ্ছিল। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে উদ্ধার করা হয়। এ ঘটনায় ১৫ জনকে আটক করা হয়েছে।

© ২০২১ সময় মিডিয়া লিমিটেড
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়