মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
সময় সংবাদ
আপডেট
১৫-০৭-২০১৯, ২০:২২

ছাত্রলীগ-যুবলীগ কর্মীদের কুপিয়ে জখম, ছাত্রদল নিয়ন্ত্রিত ছাত্রলীগ!

66576902-628054001041681-5099267735414636544-n
খুলনার কয়রা উপজেলায় ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ছাত্রদলের ‘বি-টিম’ হিসেবে কাজ করার অভিযোগ উঠেছে। ছাত্রদলের আহ্বায়কের শ্যালক ছাত্রলীগ না করেও দলের উপজেলা কমিটির সভাপতি পদ পায়। এর পর থেকে ছাত্রদল কর্তৃক ছাত্রলীগ নিয়ন্ত্রিত হচ্ছে বলে অভিযোগ করেছেন স্থানীয় সরকার দলীয় নেতাকর্মীরা।

সব শেষ রোববার সন্ধ্যায় শ্যালক ছাত্রলীগ সভাপতির সম্মতিতে দুলাভাই ছাত্রদল আহ্বায়কের নেতৃত্বে ছাত্রলীগ-যুবলীগ নেতাকর্মীদের ওপর হামলা চালানো হয়েছে। এতে ছাত্রলীগের ইউনিয়ন সভাপতিসহ চার নেতাকর্মী আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় একজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা সোমবার (১৫ জুলাই) দুপুরে খুলনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এসব অভিযোগ করেছেন। হামলার ঘটনায় থানায় মামলা করতে গেলে ওসি মামলা নেননি বলে অভিযোগ করেন ভুক্তভোগীরা।

হামলার শিকার ছাত্রলীগ নেতা হাফিজুল ইসলাম জানান, সন্ধ্যায় তারা ইউনিয়ন ছাত্রলীগের অস্থায়ী কার্যালয়ে বসে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করছিলেন। এসময় উপজেলা ছাত্রলীগের নব্য সভাপতি শরিফুল ইসলাম টিংকুর দুলাভাই কয়রা থানা ছাত্রদলের আহবায়ক আবুল কালাম আজাদ কাজলের নেতৃত্বে একদল সন্ত্রাসী তাদের ওপর অতর্কিত হামলা চালায়। 

হামলায় উত্তর বেদকাশী ইউনিয়নের ২নং ওয়ার্ডের ছাত্রলীগ সভাপতি আশিকুজ্জামান রাহাত, যুগ্ম-সম্মাদক শাহিন, সদস্য ইমরান ও যুবলীগ নেতা হাফিজুল ইসলাম আহত হন। গুরুতর আহত অবস্থায় আশিকুজ্জামান রাহাতকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

রাহাত বলেন, ঘটনার পরপরই বিষয়টি নিয়ে থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি। হামলায় ছাত্রলীগের কার্যালয়টিতেও ব্যাপক ভাঙচুর চালানো হয় বলে তিনি অভিযোগ করেন।


লিখিত বক্তব্যে নির্যাতিতরা বলেন, কয়রায় বিএনপির কতিপয় সন্ত্রাসী ছাত্রলীগের মুখোশে সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। কয়রা উত্তর বেতকাশী ইউনিয়ন বিএনপির সভাপতি সরদার মতিউর রহমানের ছেলে কয়রা থানা ছাত্রদলের আহবায়ক আবুল কালাম আজাদ এই সন্ত্রাসী কর্মকাণ্ডের নেতৃত্ব দিচ্ছে। তারই শ্যালক হলেন ছাত্রলীগ কয়রা থানার নব্য সভাপতি শরিফুল ইসলাম টিংকু। ফলে আত্মীয়স্বজন মিলে বিএনপি ও ছাত্রলীগ নিয়ন্ত্রণ করছে। এলাকার নিরীহ মানুষের ওপর অত্যাচার নির্যাতন করেই চলেছে। 

সংবাদ সম্মেলনে বলা হয়, ২০০১ সালের ৬ অক্টোবর ইউনিয়ন বিএনপির সভাপতি সরদার মতিউর রহমানের নেতৃত্বে প্রবীণ আওয়ামী লীগ নেতা বাবু বিধান চন্দ্র অধিকারী ও শিপপদ অধিকারীর ওপরও এমন হামলা ও নির্যাতন চালায়। এখন তারই পুত্র নিজ শ্যালককে উপজেলা ছাত্রলীগের সভাপতি করে আওয়ামী লীগ নেতাকর্মীদের ওপর করে অত্যাচার, নির্যাতন, নিপীড়ন চালিয়ে যাচ্ছে। 

এদিকে, সংবাদ সম্মেলনের পর শরীফুল ইসলাম টিংকুর সম্পর্কে খোঁজ নিয়ে তার বিরুদ্ধে ব্যাপক অভিযোগ পাওয়া গেছে। ছাত্রলীগে অনুপ্রবেশ, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজায়ানুল হক চৌধুরী শোভনের সঙ্গে তোলা সেলফি দেখিয়ে চাঁদাবাজি, বিদেশ পাঠানোর নামে বিভিন্ন ব্যক্তির থেকে প্রায় ৮৬ লাখ টাকা লোপাট, ছাত্র না হয়েও ছাত্রলীগে পদ পাওয়া, পরিবার ও আত্মীয়দের মধ্যে সবাই বিএনপি-জামাতের রাজনীতি করা ও কমিটি হওয়ার মাত্র ৪ দিনের মাথায় হত্যাকাণ্ড ঘটানোর মতো গুরুতর অভিযোগ রয়েছে।

জানা গেছে, গত ২৪ জুন টিংকুকে সভাপতি করে ৫ সদস্যের থানা কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। এর মাত্র ২২ দিন আগে নিয়ম অনুযায়ী সেখানে ছাত্রলীগের কমিটি দিয়েছিল খুলনা জেলা ছাত্রলীগ। কিন্তু ব্যাপক বিতর্কিত, এলাকায় বহু মানুষের অর্থ আত্মসাৎ, বিএনপি-জামাত সংশ্লিষ্ঠতার কারণে সেই কমিটিতে স্থান পায়নি টিংকু।

পরে কেন্দ্রীয় ছাত্রলীগের কয়েকজন নেতার সঙ্গে তার অর্থ লেনদেন ও সখ্যতার বলে এবং স্থানীয় আওয়ামী লীগের এক নেতার সরাসরি সুপারিশে সদ্য কমিটি ভেঙে দিয়ে টিংকুকে দিয়ে নতুন কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

সেলফি দেখিয়ে চাঁদাবাজি:
ওই কমিটি ঘোষণার মাত্র ১৫ দিনের মধ্যে অন্তত ১০ জনের কাছে টিংকু চাঁদা দাবি করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তবে ভুক্তভোগীরা ভিটে ছাড়া হওয়ার ভয়ে নিজেদের নাম প্রকাশ করতে রাজি হননি।

মাত্র ১৫ দিনেই বেপরোয়া কর্মকাণ্ডের ফলে স্থানীয় থানায় তার সমর্থকদের নাম উল্লেখ করে ৮টি জিডি হয়েছে। চাঁদা দাবির সময় টিংকু কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতির সঙ্গে তার তোলা একটি সেলফি দেখিয়ে ভয়ভীতি প্রদর্শন করেন। ভুক্তভোগীদের অভিযোগ, টিংকু ওই ছবি দেখিয়ে বলেন, কেন্দ্র থেকে আমাকে পদ দিয়েছে তাদের টাকা দিতে হচ্ছে। এজন্য আপনাদের টাকা দিতে হবে।

এর আগে এলাকার বিভিন্ন মানুষের থেকে তিনি প্রায় ৮৬ লাখ টাকা আত্মসাৎ করেছেন বলে অভিযোগ রয়েছে। কমিটিতে আসার কয়েক দিন আগেও তার বিরুদ্ধে খুলনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে ভুক্তভোগীরা তথ্য-প্রমাণ তুলে ধরেন।

এর মধ্যে টিংকুর নিজ গ্রামের ইউনুস সরদার ৬ লাখ টাকা, সাহেব আলী ৬ লাখ ৫০ হাজার টাকা, কলেজ শিক্ষীকা আফসানা আক্তার ৫০ হাজার টাকা, বিল্লাল ৭০ হাজার টাকা, টুকু (বতুল বাজার গ্রাম) ৩ লাখ ২০ হাজার টাকা, ইয়াছিন ইসলাম (বয়রা, খুলনা) ৮ লাখ টাকা, তামিম (মোড়লগঞ্জ) ৪ লাখ টাকা ও বাবলুর ৪ লাখ ৫০ হাজার টাকা অন্যতম।এদের কেউ কেউ সরাসরি টিংকুর ব্যাংক অ্যাকাউন্টে টাকা জমা দিয়েছেন যার রশিদও রয়েছে।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগীরা অভিযোগ করেন, টিংকুর কাছে টাকা ফেরত চাইলে তিনি বলেন, টাকা ভাইকে দিয়েছি (কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতিকে)। ভাই সময় মতো আপনার কাজ করে দেবেন। এটা নিয়ে যদি বাড়াবাড়ি করেন তাহলে আমি ভাইকে জানালে কিন্তু আপনারা বিপদে পড়বেন। জামাত-বিএনপির মামলায় ফেঁসে যাবেন।

ভুক্তভোগীরা জানান, টিংকু নানা সময়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতির সঙ্গে তার ছবি দেখিয়ে বিভিন্ন রকম ভয়ভীতি প্রদর্শন করেন। স্থানীয় সংসদ সদস্যের সঙ্গেও তার তোলা সেলফি দেখিয়ে ভয় দেখান বলে সংবাদ সম্মেলনে তারা অভিযোগ করেন।

তবে টিংকুকে ছাত্রলীগের সভাপতি করে কমিটি ঘোষণার পর থেকেই ওইসব ব্যক্তিরা আর টাকা চাইতে বা কারো কাছে নালিশ করতে সাহস পাচ্ছেন না বলে জানিয়েছেন। তাদের মধ্যে অন্তত ৫ জন স্থানীয় সাংসদ ও জেলা আওয়ালী লীগের নেতাদের কাছে ইতিপূর্বে বিচার দিয়েছেন।

অছাত্র হয়েও ছাত্রলীগ সভাপতি:
জানা যায়, টিংকুর বর্তমানে ছাত্রত্ব নেই। প্রায় ৮ বছর আগে স্টুডেন্ট ভিসা নিয়ে মালয়েশিয়া যান। কিন্তু সেখানে পড়ালেখা না করে আদম ব্যবসা শুরু করেন। ঢাকার ফার্মগেটে ও খুলনাতে অফিস নিয়ে মানব পাচারের ব্যবসা খুলে বসেন তিনি।

টিংকু বাংলাদেশ কংগ্রেস নামে একটি রাজনৈতিক দলের ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্র কংগ্রেসের মালয়েশিয়া শাখার আহ্বায়ক ছিলেন। নিজের ওই পদ উল্লেখ করে বাংলাদেশে পোস্টার চাপিয়েছিলেন তিনি।

কিন্তু হঠাৎ করেই তিনি ছাত্রলীগ সভাপতি হওয়ায় নেতাকর্মীদের মধ্যে তীব্র প্রতিক্রিয়া দেখা দেয়। এজন্য কয়রা থানার ৫টি ইউনিয়নের আওয়ামী পন্থী চেয়ারম্যানরা তার বিরুদ্ধে ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর লিখিত অভিযোগ দিয়েছে।

বিএনপি-জামাত সংশ্লিষ্টতা:
টিংকুর একমাত্র বোনের জামাই মো. আবুল কালাম আজাদ (কাজল) বর্তমানে ছাত্রদলের কয়রা থানা আহ্বায়ক। একই সঙ্গে তিনি সরকারবিরোধী আন্দোলনে গাড়ি ভাঙচুর ও বিস্ফোরক দ্রব্য সংক্রান্ত অন্তত চারটি মামলার আসামি। এসব মামলায় তার বিরুদ্ধে চার্জশিটও হয়েছে।

অন্যদিকে টিংকুর বোনের শশুর সরদার মতিয়ার রহমান কয়রার উত্তরবেদকাশী ইউনিয়ন (টিংকুর ইউনিয়ন) বিএনপির আহ্বায়ক। তিনি বিএনপি থেকে একাধিকবার চেয়ারম্যান ছিলেন।

টিংকুর আপন মামা মো. নুরুল ইসলাম খোকা স্বেচ্ছাসেবক দলের কয়রা উপজেলা শাখা আহ্বায়ক। খোকার বিরুদ্ধেও সরকার বিরোধী আন্দোলনের ভাঙচুর ও বিস্ফোরক সংক্রান্ত আইনে একাধিক মামলা রয়েছে।

এছাড়া টিংকুর ৫ চাচার মধ্যে ৪ জন সরাসরি জামাতের কর্মী। তার পরিবার বা আত্মীয়-স্বজনের কেউ কোনো দিন আওয়ামী লীগের বা মুক্তিযুদ্ধের পক্ষের রাজনীতি করেনি। কিন্তু হঠাৎ করেই তিনি ছাত্রলীগের সভাপতি হয়েছেন।

স্থানীয়দের কাছে খোঁজ নিয়ে জানা যায়, টিংকুর দুলাভাই কাজল সরকার বিরোধী হিসেবে চিহ্নিত হওয়ায় এবং একাধিক মামলার আসাসি হওয়ায় রাজনৈতিকভাবে কোণঠাসা হয়ে পড়েন। দুলাভাই তার শ্যালককে গত নির্বাচনের আগে মালয়েশিয়া থেকে দেশে এনে ছাত্রলীগে অনুপ্রবেশ করান। তাকে ছাত্রলীগে প্রতিষ্ঠিত করতে যাবতীয় অর্থ ও বুদ্ধি-পরামর্শ দেন কাজল। মূলত দুলভাই, মামা ও চাচাদের রক্ষা করতে টিংকু ছাত্র না হয়েও ছাত্রলীগ করা শুরু করেন। বিষয়গুলো স্থানীয় নেতারা জানার কারণে সে সুবিধা করতে না পেরে কেন্দ্রীয় ছাত্রলীগের কয়েকজনকে সঙ্গ দিয়ে মন জয় করেন। ফলে জেলা থেকে কমিটিতে পদ না পেলেও সরাসরি কেন্দ্র থেকে থানার কমিটি করিয়ে নেন। যা ছাত্রলীগের ইতিহাসে নজিরবিহীন ঘটনা।

এ বিষয়ে খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ হাওলাদার ও সম্পাদক ইমরান হোসেনের সঙ্গে কথা বলতে চাইলে তারা টিংকুর বিষয়ে কোনো কথা বলতে অপারগতা প্রকাশ করেন।

এসব অভিযোগের বিষয়ে জানতে টিংকুকে ফোন করা হলে তার ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে জানতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজায়ানুল হক চৌধুরী শোভনকে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। পরে তার মোবাইল নম্বরে মেসেজ পাঠালেও কোনো উত্তর পাওয়া যায়নি।




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ
পাক বাহিনীর তালিকা প্রকাশ করেছি: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী সৌদিতে বিমানের ‘জাতীয় শুদ্ধাচার কৌশল’ নিয়ে সেমিনার ঋণ করে পেঁয়াজ চাষে কোটিপতি কৃষক তালিকা অনুযায়ী রাজাকারদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি নানা আয়োজনে বিভিন্ন জেলায় বিজয় দিবস উদযাপন রাজাকারের তালিকা নিয়ে মনীষার ভাইরাল স্ট্যটাসে যা আছে প্রথম পর্ব শেষে বিপিএলের পয়েন্ট টেবিল ‘এই তালিকাতে আমরা খুব বেশি সন্তুষ্ট নই’ রাজাকারের তালিকা প্রকাশ নিয়ে নানা মত রাজনৈতিক নেতাদের জুতা পায়ে শহীদ মিনারে ওঠা সেই অধ্যক্ষকে গণপিটুনি ভারতে হিন্দু-মুসলিম দাঙ্গা লাগাতে চাইছে বিজেপি: মমতা এনআরসি নিয়ে গয়েশ্বর-নিতাইয়ের সঙ্গে ফখরুলের রসিকতা ড্রোন নিয়ে ‘রেসিং চ্যাম্পিয়নশিপ’ ভারতে তুষারপাতে ৩ জনের মৃত্যু, বিদ্যুৎ-যোগাযোগ বিচ্ছিন্ন শীতের ‘মসলা ফুলকপি’ রেসিপি চ্যাম্পিয়ন্স লিগের নক আউটে কঠিন প্রতিপক্ষ রিয়াল-বার্সার উত্তর কোরিয়ার প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান সহিংস ছাত্র আন্দোলনে উত্তাল ভারত পরিবর্তন আসছে ব্রিটেনের মন্ত্রিসভায় স্বাধীনতার সময় মোদীর পূর্ব পুরুষ ভারতবিরোধী ছিল! ‘শহীদ জুয়েল-মুশতাকদের এখনো খোঁজে সবাই’ কুড়িগ্রামে জুতা পায়ে শহীদ বেদিতে পুষ্পস্তবক অর্পণ অধ্যক্ষের! কুচকাওয়াজে সালাম গ্রহণ করলেন রাষ্ট্রপতি ‘জামিন না হওয়াকে নজিরবিহীন বলেছেন খালেদা জিয়া’ নারীরা নিঃসন্দেহে পুরুষের চেয়ে ভালো: ওবামা প্রতিবেশীকে পিটিয়ে আহত করলেন ভারতীয় ক্রিকেটার দৈনিক সংগ্রাম পত্রিকাকে কারণ দর্শানোর নোটিশ বিজয় দিবসে কওমী মাদ্রাসা শিক্ষার্থীদের শোভাযাত্রা বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও পুনর্বিবেচনা কমিটির সভা মঙ্গলবার বিজয় দিবসে মুক্তিযোদ্ধাদের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী ভাতাপ্রাপ্ত মুক্তিযোদ্ধার নামও রাজাকারের তালিকায়! ঢাকা শিশু হাসপাতালে চাকরির সুযোগ রাজাকারের তালিকায় যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের কৌঁসুলি টিপুসহ পাঁচজন! কতদিন ব্যবহার করতে পারবেন প্লাস্টিক পণ্য জাতীয় দলে ফিরছেন এবি ডিভিলিয়ার্স! ভারতে ধর্ষণের দায়ে সাবেক এমপির কারাদণ্ড চা পানে বাড়বে বুদ্ধি বিবিসি'র বর্ষসেরা খেলোয়াড় বেন স্টোকস উত্তাল লেবানন, বৈরুতে সংঘর্ষে আহত ৫০ ভারতে বাসে আগুন দিচ্ছে পুলিশ, ভিডিও ভাইরাল ‘হিন্দু-মুসলিম দাঙ্গা লাগাতে চাচ্ছে মোদি সরকার’ বিআরটিএ’র কাগজপত্র-কর্মকর্তাদের সিল সহ গ্রেফতার ২ চট্টগ্রাম পর্বে বিপিএলে টিকেটের মূল্য মমতার ‘মহামিছিল’ শুরু খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে হাসপাতালে স্বজনরা বিএফডিসিতে বিজয় দিবস পালিত কান ধরে উঠবসের অনেক উপকারিতা! অনলাইন শপিং প্রতারণা এড়াতে করণীয় শরীরে ক্ষত, তবু মনে গৌরব তাদের দেশের বিভিন্ন স্থানে কুচকাওয়াজ অনুষ্ঠিত নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে উত্তাল পশ্চিমবঙ্গ সারাদেশে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন ব্রিটেনে বিজয়ী চার নারীকে অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের অভিনন্দন ক্রীড়াঙ্গণে কমেনি ভূঁইফোড় কর্মকর্তাদের দাপট রাজাকারদের তালিকা প্রকাশ নিয়ে ভিন্নমত কামাল-ফখরুলের বেরোনোর পথ না থাকায় পুড়ে মরতে হলো ১০ শ্রমিককে মালয়েশিয়ায় বিজয় দিবস উদযাপন পশ্চিমবঙ্গেও নানা আয়োজনে বিজয় দিবস উদযাপন ‘রাজাকারদের তালিকা আরও আগে প্রকাশ করা উচিত ছিল’ বিজয় দিবসে মুখোশ পরে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর (ভিডিও) নাগরিকত্ব সংশোধনী বিল ১০০০ ভাগ সঠিক : মোদি ‘আমি মুসলিম নই, তবুও আন্দোলন করব’ ‘রাজাকারদের তালিকা প্রকাশ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত’ বিজয় দিবস গলফ টুর্নামেন্ট শুরু স্বাধীনতা অর্জনে ভিন্ন পন্থায় প্রতিবাদ করেছিলেন সাবেক অধিনায়ক রকিবুল পুরুষের বন্ধ্যত্বের আধুনিক চিকিৎসা পয়েন্ট টেবিলে একধাপ পেছালো ম্যানইউ বিজয় দিবসে হিলি সীমান্তে বিএসএফকে মিষ্টি উপহার বিজিবি’র শীর্ষস্থান পুনরুদ্ধার হলো না রিয়াল মাদ্রিদের বিজয় দিবসে শহীদ জুয়েল একাদশকে হারাল শহীদ মুশতাক একাদশ ভারতকে উড়িয়ে দিলো উইন্ডিজ সাতক্ষীরায় বিদেশি পিস্তলসহ আটক ২ ‘আমি ছুঁয়েছি স্বাধীনতা’র মঞ্চায়ন শুক্রবার জাতীয় প্যারেড স্কয়ারে রাষ্ট্রপতির সালাম গ্রহণ ‘সোনার বাংলা বলতে লজ্জা করে’ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজট, দুর্ভোগে যাত্রীরা স্মৃতিসৌধে মানুষের ঢল গাজীপুরে আগুনে নিহতদের ৮ জনের পরিচয় শনাক্ত স্কয়ার হসপিটালের আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালন ‘ক্ষুদ্র-কুটির শিল্প ব্যবসায় গতি এনেছে অনলাইন প্লাটফর্ম’ অস্ট্রেলিয়ার প্রাচীন মসজিদে মিলল বাংলা কবিতার বই সিডনি-লন্ডনের আকাশে উড়বে এ থ্রি ফাইভ জিরো-থাউজেন্ড বিমান রাজারবাগ পুলিশ লাইন্স স্মৃতিস্তম্ভে স্বরাষ্ট্রমন্ত্রীর শ্রদ্ধা শহীদদের প্রতি বিএনপি-ঐক্যফ্রন্ট নেতাদের শ্রদ্ধা দাবি না মানলে কর্মসূচি শুরুর হুঁশিয়ারি পাটকল শ্রমিকদের প্রতিবন্ধীকে ধর্ষণের পর হত্যার আসামি বন্দুকযুদ্ধে নিহত নববধূর কাণ্ডে হতভম্ব শ্বশুরবাড়ির লোকেরা ‘কেবল মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তিই আ. লীগ করতে পারবে’ মুক্তিযোদ্ধা দুই ক্রীড়া সাংবাদিকের সাহসিকতার গল্প পরিত্যক্ত কাগজ থেকেই সাবলম্বী ক্ষেতলালের নারীরা ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা রামপুরায় বাগিচারটেক বস্তিতে আগুনে ভস্মীভূত অর্ধশতাধিক ঘর অধিগ্রহণ করা জমির টাকা বাড়িতে পৌঁছে দিল জেলা প্রশাসন নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে ভারতের বিশ্ববিদ্যালয়গুলোতে বিক্ষোভ নোয়াখালীতে বিজয় মেলা শুরু বৃশ্চিকের পাওনাদারের তাগাদা, মিথুনের ধন লাভের সম্ভাবনা সুনামগঞ্জে একশ মেধাবীকে বৃত্তি প্রদান ব্রাহ্মণবাড়িয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ নওগাঁয় বিজয় দিবস উপলক্ষে সঙ্গীত সন্ধ্যা বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
আরও সংবাদ...
প্রত্যেকের বিয়েতে ৩০ হাজার টাকা দেবে সরকার! গাঁজাতেই মাইগ্রেন সমস্যার নিস্তার, বলছে গবেষণা ধনে পাতা খাওয়ার ১০ মারাত্মক ক্ষতি বিয়ের পর বদলে গেল মিথিলার নাম দুর্বিষহ জীবনের কথা প্রধানমন্ত্রীকে বলতে চান সাঈদীর মামলার বাদী আগামী বছরে ধনী হবে যে ৪ রাশির মানুষ ১৬ ডিসেম্বর উপলক্ষে ১৬ টাকায় মোবাইল ফোন কাশি না কমায় চিকিৎসকের কাছে গিয়ে গলায় মিলল জোঁকের বাসা প্রিয়াঙ্কা-ফারহানের অন্তরঙ্গ ভিডিও ফাঁস! গাইবান্ধায় ৬০ বছরের অক্ষত মৃতদেহ উদ্ধার! (ভিডিও) বাংলাদেশে পুরুষাঙ্গের সফল প্রতিস্থাপন অনলাইনে জাতীয় পরিচয়পত্রের তথ্য সংশোধনের নিয়ম বিড়ালছানা ভেবে দিয়েছিলেন ঠাঁই, একটু বড় হতেই প্রকাশ পেল আসল রূপ! জেলখানায় ‘অপরাধী’র আরমান আলিফ! ভারতকে কড়া বার্তা শেখ হাসিনার: আনন্দবাজারের প্রতিবেদন বিশ্বে দূষিত বায়ুর শহরের তালিকায় ঢাকা প্রথম শ্যামল মাওলা-মাহার অন্তরঙ্গ ভিডিও ফাঁস অতিরিক্ত ধূমপানের যত ক্ষতি ! পর্নসাইটে সার্চের শীর্ষে ধর্ষণের পর হত্যার শিকার সেই তরুণীর নাম, তীব্র নিন্দা আইপিএলে সর্বোচ্চ পারিশ্রমিকের খেলোয়াড়দের তালিকা প্রকাশ ঘরে বসে সার্টিফিকেট সংশোধন করবেন যেভাবে ডেনমার্কের তরুণীর ৫০ কোটি টাকা নিয়ে উধাও কুমিল্লার সাইফ! কল করা যাচ্ছে না ‘ইমো’ দিয়ে হিমেশকে এড়িয়ে চলছেন রাণু মণ্ডল! আমি মুখ খুললে কাদের সাহেবের রাজনীতি শেষ হয়ে যাবে: বিদিশা বিমান ভ্রমণের নতুন নির্দেশনা জারি ছাত্রদলে পদ পেতে ভিপি নূরের ‘লবিং’ মিথিলার ৩৯ বছরে ১০ তথ্য চার নয়, দুই বছরেই ইতালির নাগরিকত্ব অভিনেত্রী সামারার ভিডিও ভাইরাল বরিশালে ধর্ষ‌ণে অন্তঃসত্ত্বা চতুর্থ শ্রেণির ছাত্রী‌র সন্তান প্রসব মিসকল আসলে ভুলেও কলব্যাক করবেন না যে নম্বরে মায়ের গর্ভেই ‘গর্ভবতী’ নবজাতক কন্যা দুধের চেয়ে স্বাস্থ্যের জন্য বেশি উপকারী বিয়ার! এমপিকে রাস্তায় ফেলে পেটালেন পুলিশ (ভিডিও) বিশ্বের মানচিত্রে যোগ হচ্ছে আরেকটি স্বাধীন দেশ মঞ্চে উঠে গান ভুলে গেলেন রানু মণ্ডল! কাদার মধ্যে নবদম্পতির কাণ্ড নিজের ‘প্রথম সন্তান’র ছবি প্রকাশ করলেন শুভশ্রী ছোট্ট শিশুকে নির্যাতনের দৃশ্য অফিসে বসে দেখছিলেন বাবা (ভিডিও) পড়ে গেলেন মোদি (ভিডিও) বাইক কিনতে মা-বাবার হাড় বিক্রি! সিলেটে ‘গণআদালত’ বসিয়ে বানর হত্যা নতুন বছরে নিশ্চিত ভাগ্য ফিরবে যে ৫ রাশির ছারপোকা থেকে মুক্তি পেতে যা করবেন বয়ফ্রেন্ডের হাত থেকে বাঁচতে ফেসবুক লাইভে অভিনেত্রীর আকুতি (ভিডিও) বাসর রাতে স্বামী জানলেন স্ত্রী অন্তঃসত্ত্বা! অভিনেতা কালা আজিজ মারা গেছেন আগামী ২৬ ডিসেম্বর অগ্নিবলয়ে পরিণত হবে সূর্য স্ত্রীর নগ্ন ভিডিও আদালতে দিলেন স্বামী!
আরও সংবাদ...


Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TVEnglish DMCA.com Protection Status
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
উপরে