সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
৬ টা ২৪ মিঃ, ৭ মার্চ, ২০১৯

হিরো আলমকে আদালতে পাঠিয়েছে পুলিশ

বউ পেটানোর মামলায় হিরো আলমকে আদালতে পাঠিয়েছে বগুড়া সদর থানা পুলিশ। বুধবার (৬ মার্চ) রাতের থানা হাজতে কাটানোর পর বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় তাকে আদালতে পাঠানো হয়। এর আগে বুধবার রাত পৌনে ৯টায় শহর থেকে গ্রেফতার করে পুলিশ। হিরো আলমের শ্বশুর সাইফুল ইসলাম খোকন নারী নির্যাতনের অভিযোগ এনে ১১(গ) ধারায় একটি মামলা দায়ের করেন।
Somoy News
মাজেদুর রহমান

মামলায় অভিযোগে জানা যায়, হিরো আলম যৌতুকের দাবিতে প্রায় তার মেয়ে সুমি বেগমকে মারধর করতেন। গত ৫ ফেব্রুয়ারি ২ লাখ টাকা যৌতুকের দাবিতে সুমিকে মারধর করেন হিরো। মারপিটে সুমি আহত হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হিরো আলম জানান, কিছু খারাপ কর্মকাণ্ডের জন্য বউকে দুটি ধাপ্পর মেরেছিলেন তিনি। এ কারণে তার শ্বশুর তাকে শারীরিকভাবে প্রহার করেছেন। সদর থানায় হিরো আলম অভিযোগ দিলেও সেটি মামলা হিসেবে গ্রহণ না করে পুলিশ তার শ্বশুরের মামলা আমলে নিয়ে তাকে গ্রেফতার করে।

সদর থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম বদিউজ্জামান জানান, হিরো আলমের অভিযোগ মিথ্যা থাকায় তার মামলা গ্রহণ করা হয়নি। হিরো আলমের বিরুদ্ধে দেয়া মামলার সত্যতা প্রমাণ হলে সর্বোচ্চ শাস্তি ২ বছরের কারাদণ্ড হতে পারে।

© ২০২১ সময় মিডিয়া লিমিটেড
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়