সম্পূর্ণ নিউজ সময়
বিনোদনের সময়
১৬ টা ৫৪ মিঃ, ৬ মার্চ, ২০১৯

হিরো আলম গ্রেফতার

নারী নির্যাতন মামলায় আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলমকে গ্রেফতার করেছে পুলিশ।
Somoy News
মাজেদুর রহমান

বুধবার (০৬ মার্চ) রাত পৌনে ৯টার দিকে বগুড়া শহর থেকে তাকে গ্রেফতার করা হয়।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে সময়নিউজকে বলেন, ‘হিরো আলমের শ্বশুরের করা নারী নির্যাতন মামলায় আজ রাত পৌনে ৯টার দিকে বগুড়া শহর থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। এখন থানা হাজতে রয়েছেন তিনি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

এর আগে পরকীয়া প্রেমে বাধা দেয়ায় স্ত্রীকে মারপিট করেন আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম। তার স্ত্রী সাদিয়া বেগম সুমিকে (২৮) আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মেয়েকে মারপিট করায় হিরো আলমের শ্বশুর সাইফুল ইসলাম বাদী হয়ে বুধবার দুপুরে বগুড়া সদর থানায় নারী নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন হিরো আলমের স্ত্রী সাদিয়া বেগম সুমি জানান, দুই মাস পর গত সোমবার রাতে হিরো আলম বগুড়া শহরতলীর এরুলিয়া গ্রামে তার বাড়িতে আসেন। বাসায় ফেরার পর থেকে বিছানায় শুয়ে একটানা তিন ঘণ্টা মোবাইল ফোনে ঢাকার এক মেয়ের সঙ্গে কথা বলেন। এর প্রতিবাদ করলে ওই রাতেই তাকে মারপিট করেন আলম।

নিজ মেয়েকে পেটানোর ব্যাপারে হিরো আলমের শ্বশুর সাইফুল ইসলাম বলেন, ‘মঙ্গলবার সন্ধ্যার পর মেয়েকে আবারও নির্যাতন করা হয়েছে, এমন খবর পেয়ে মেয়ের বাড়িতে যাই। সেখানে গিয়ে মেয়েকে উদ্ধার করে রাতেই হাসপাতালে ভর্তি করি। সুমির মাথার পেছনে রক্তাক্ত জখম হয়েছে।’

এদিকে, শ্বশুরবাড়ির লোকজন সুমিকে মারপিটের খবর পেয়ে ক্ষিপ্ত হয়ে হিরো আলমকেও মারপিট করেন। এ ঘটনায় হিরো আলম তার শ্বশুর ও স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে বগুড়া সদর থানায় অভিযোগ দায়ের করেন।

 

 

© ২০২১ সময় মিডিয়া লিমিটেড
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়