সাব্বির সামি
আপডেট
০৬-০৩-২০১৯, ১৭:১২

ময়ূরপঙ্খী বিমান ছিনতাই, নাকি এক রহস্যের বৃত্ত! (ভিডিও)

ময়ূরপঙ্খী বিমান ছিনতাই, নাকি এক রহস্যের বৃত্ত! (ভিডিও)
সাব্বির সামি মুহিত সকলকে স্বাগত জানাচ্ছি সময়ের অসঙ্গতি অনুষ্ঠানে। বিভিন্ন ধরণের অসঙ্গতিকে তুলে ধরাই আমাদের লক্ষ্য। কাউকে হেয় করা, ছোট করা বা ভালো মন্দ বিচার করা মোটেও আমাদের উদ্দেশ্য নয়। আমারা চাই শুধু অসঙ্গতিটি ধরিয়ে দিতে। আমাদের এবারের পর্বের অসঙ্গতির নাম ‘ময়ূরপঙ্খী বিমান ছিনতাই, নাকি এক রহস্যের বৃত্ত!'



অসঙ্গতিগুলো দেখাতে চাই কিন্তু তার আগে আপনাদের আরও একবার স্মরণ করিয়ে দেবো কি  ঘটেছিল ফেব্রুয়ারির ২৪ তারিখ রোববার। চলুন দেখে আসি।

২৪ ফেব্রুয়ারি বিকেল সাড়ে ৫ টা। ১৩৪ যাত্রী ও ১৪ ক্রু নিয়ে বিজি-১৪৭ ফ্লাইটটি  ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবায়ের পথে শাহজালাল থেকে উড়াল দিলো ময়ূরপঙ্খী, উড়াল দিলো শাহ আমানতের উদ্দেশ্যে। কিছুক্ষণ পরেই ঘটে গেলো অবিশ্বাস্য এক ঘটনা। একজন ছিনতাইকারী জিম্মি কর বসলো বিমানটিকে। তারপর ক্রুদের বুদ্ধিমত্তায় শাহ আমানতে জরুরি অবতরণ ময়ূরপঙ্খীর। স্তব্ধ হয়ে যায় চট্টগ্রামের শাহ আমানত। পরে খুব দ্রুত সময়ে সেনাবাহিনীর কমান্ডো অভিযানে অবসান ঘটে ছিনতাই ঘটনার। আর ছিনতাইয়ের চেষ্টাকারী সেই অভিযুক্তও নিহত হন।

কিন্তু এর পর দায়িত্বশীল বিভিন্ন সংস্থা ও ব্যক্তি দিতে থাকেন ভিন্ন ভিন্ন সব তথ্য। ছিনতাইকারীর পরিচয় নিয়ে ছিল বিভ্রান্তি। বিমানটি ছিনতাই হয়েছিলো কিনা সেটি নিয়েও দেখা দেয়া প্রশ্ন। আর এতো নিরাপত্তা বেষ্টনী পেরিয়ে অস্ত্র বা বোমা নিয়ে প্রবেশ সম্ভব কিনা সেটি নিয়েও দেখা দেয় প্রশ্ন। পুলিশের পক্ষ থেকে বলা হয়, ছিনতাইকারীর হাতে থাকা অস্ত্রটি ছিল খেলনা। কেউ বলেন, তার হাতে কোন অস্ত্রই ছিল না। সেখানে পটকা ফোটানো হয়েছিলো জাতীয় তথ্যসহ বিভিন্ন অসঙ্গতি দেখা যায় বিভিন্ন সংস্থা থেকে প্রাপ্ত তথ্যে।

রোববার রাতে নিহত ওই যুবকের পরিচয় নিয়ে একাধিক তথ্য জানানো হয়,যা নিয়ে ধূম্রজাল সৃষ্টি হয়। প্রথমে বলা হয়,তার নাম মাহাদী। পরে বলা হয় মো. মাজিদুল। তবে টিকিটে তার নাম মো. মাজিদুল লেখা ছিল বলে জানানো হয়। কিন্তু সোমবার যে তথ্য এলো, তাতে দেখা যাচ্ছে তার নাম মাহাদী ও মাজিদুল কোনটিই নয়, তার নাম মো. পলাশ আহমেদ।

পলাশ আহমদ র‍্যাবের তালিকাভুক্ত অপরাধী। তাকে ২০১২ সালে তরুণী অপহরণের অভিযোগ এবং ৮ লাখ টাকা মুক্তিপণ আদায়ের অভিযোগে গ্রেফতার করা হয়েছিল।তখন তার বয়স ছিল মাত্র ১৮ বছর। এসব চাঞ্চল্যকর তথ্য জানিয়েছিলেন র‍্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান।

অপরদিকে, সম্পূর্ণ বিপরীত তথ্য দিয়ে নারায়ণগঞ্জ পুলিশ জানায়, পলাশকে অপরাধী বা সন্ত্রাসী বলার মতো কোন রেকর্ড তাদের কাছে নেই। তবে সে বাড়িতে কম আসতো এবং ভবঘুরে টাইপের মানুষ ছিল।

বিমান মন্ত্রণালয়ের তথ্য মতে, পলাশের হাতে অস্ত্র থাকলে স্ক্যানিং মেশিনে শব্দ হতো। কিন্তু তা হয়নি। অন্য যাত্রীদের মতো পলাশকেও অভ্যন্তরীণ টার্মিনালের স্ক্যানিং মেশিনে পরীক্ষা করে বিমানে উঠানো হয়েছিল।
তবে প্রত্যক্ষদর্শী অনেকের মতে, বিমান ছিনতাই চেষ্টাকারীর হাতে থাকা পিস্তল দিয়ে গুলি করা হয়েছে। তাতে শব্দও হয়েছে। যদিও সিভিল এভিয়েশন কর্তৃপক্ষ বলেছে, খেলনা পিস্তলেও শব্দ হয়। আর গুলি হলে এয়ারক্রাফটে চিহ্ন থাকার কথা। কিন্তু সেটি পাওয়া যায়নি।

বাংলাদেশ বিমানের একটি উড়োজাহাজ ছিনতাইচেষ্টার লোমহর্ষক ও শ্বাসরুদ্ধকর বর্ণনা অবস্থার বর্ণনা করেছেন ফ্লাইটে থাকা প্রত্যক্ষদর্শী এক কেবিন ক্রু। এ যেন গা শিউরে ওঠা কোন এক হলিউড মুভির কাহিনী। নাম প্রকাশ না করার শর্তে তিনি বলেন, ঢাকা থেকে ফ্লাইটটি টেক অফের ঠিক ১০ মিনিটের মাথায় ১৫ হাজার ফুট উপরে ওঠে যায়।

বিজনেস ক্লাসে বসা ৯ যাত্রী। আন্তর্জাতিক যাত্রী ছিলেন ৫৮ জন। অভ্যন্তরীণ যাত্রী ছিলেন ৭৫ জন। ৫ জন বিদেশি যাত্রীও ছিলেন। ফ্লাইটের ককপিটে ছিলেন ক্যাপ্টেন শফিউল ও ফার্স্ট অফিসার মুনতাসির। কেবিন ক্রু ছিলেন- নিম্মি. হুসনে আরা, সাগর, সাকুর ও বিথী।

আলোচিত যাত্রী পলাশ আহমেদ ওরফে মাহদী নামে বসা ছিল ইকনোমি ক্লাসের ১৭-এ নং আসনে। একজন কেবিন ক্রু দেখতে পান হঠাৎ মাহাদী নিজের আসন ছেড়ে বিজনেস ক্লাসের একটি সিটে বসে নিজের সঙ্গে থাকা হ্যান্ডব্যাগে পিস্তল ও বোমা আছে বলে চিৎকার করতে থাকেন। এ সময় তিনি ককপিটের দরজা খুলে পাইলটের সঙ্গে কথা বলার বায়না ধরেন।

যদি কথা বলতে না দেয়া হয় তাহলে ফ্লাইট বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি দেন। এ পর্যায়ে কেবিন ক্রুদের একজন তার আড়ালে গিয়ে ককপিটে থাকা পাইলটকে জরুরি কোডে সংকেত পাঠান। এ সময় পাইলট তাকে অত্যন্ত সুকৌশলে ঠাণ্ডা মাথায় মাহদীর কথার সঙ্গে তাল মিলিয়ে কথা বলার পরামর্শ দেন।

কেবিন ক্রুরা সেভাবেই হ্যান্ডেল করছিলেন তাকে। এর মধ্যে মাহদী একবার ককপিটের দরজার কাছে গিয়ে পটকা জাতীয় কিছু ফোটান। তাতে বিকট শব্দ হলে যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন। এ সময় কেবিন ক্রুরা তাকে ঘিরে তার সমস্যা জানার চেষ্টা করেন। একপর্যায়ে তাকে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলার ব্যবস্থা করে দেয়া হবে বলে আশ্বস্ত করা হয়।

এ ঘটনায় নিহত পশালের জীবন নিয়েও পাওয়া যাচ্ছে নান তথ্য। মাহাদী বাংলাদেশি অভিনেত্রী সিমলার স্বামী বলেও জানা যায়। মাস ৪ আগে তাদের মধ্যে ডিভোর্স হয়েছে বলে স্বীকারও করেছেন নায়িকা সিমলা। আর এতেই ক্ষুব্ধ হয়ে বিমান ছিনতাইয়ের ঘটনা ঘটিয়েছে পলাশ এমনটিই এখন পর্যন্ত ধারণা করা হচ্ছে।

তবে একটি ফেসবুক প্রোফাইলকে পলাশের প্রোফাইল হিসেবে ধরে বেরিয়ে আসে আরও বিভিন্ন তথ্য, মাহাদী নামের এ ফেসবুক প্রোফাইল দেখে জানা যায়, ২০১৮ সালের এপ্রিলে মাসে থেকে পলাশ প্রেমের সম্পর্কে জড়ান ঢাকাই ছবির নায়িকা পলাশের চেয়ে বয়সে প্রায় ১৫-২০ বছরের বড় শিমলার সঙ্গে। ফেসবুকে তাদের দুজনের ঘনিষ্ঠ অসংখ্য ছবিও দেখা যায়।

তবে, ২০১৮ সালের শেষ দিকে তার কিছু ফেসবুকে স্ট্যাটাসে তাদের সম্পর্কের অবনতির কিছু লক্ষণ দেখা গেছে। যেখানে কিছু তার আবেগ ঘন লেখা ছিল। ২০১৯ সালে ২৫ জানুয়ারি নিজের ঘনিষ্ঠ কিছু ছবি দিয়ে বিরহের একটি গান ফেসবুকে নিজের ওয়ালে শেয়ার দেয় পলাশ।

সর্বশেষ, সোমবার দুপুর একটার দিকে 'ঘৃণা নিঃশ্বাসে প্রশ্বাসে'স্ট্যাটাস দিয়ে বিমান ছিনতাইয়ের ঘটনা ঘটান।
অভিনেত্রী সিমলাকে বছর খানিক আসে বিয়ে করেছিলেম বলে নিশ্চিত করেন মাহাদী ওরফে পলাশের বাবা পিয়ার জাহান সর্দার নিশ্চিত করেছেন। তিনি বলেন, সিমলাকে বিয়ে করে বাসায় নিয়ে এসেছিল। বয়সে বড় মেয়েকে বিয়ে করায় বাড়ির লোকজন ক্ষুব্ধ ছিল।

জানা গেছে, বর্তমানে সিমলা ভারতে মুম্বাইয়ে রয়েছেন। এ বিষয়ে তিনি মুম্বাই থেকে এক ভিডিও বার্তায় তার নিজের অবস্থানটি ব্যাখ্যা করেছেন।

বাংলাদেশের বিমান ছিনতাইয়ের ঘটনাটি আন্তর্জাতিক অঙ্গনেও বেশ আলোচনার জন্ম দিয়েছে। এ নিয়ে ফলাও কর সংবাদ প্রতারিত হয় বিভিন্ন সংবাদ মাধ্যমে।

সর্বশেষ তথ্য হচ্ছে,এ ঘটনায় একটি মামলা হয়েছে। হচ্ছে বিমান ছিনতাই চেষ্টার ঘটনায় নিহত হওয়া পলাশ আহমদের হাতে কোনো আগ্নেয়াস্ত্র ছিল না। মামলার বিবরণ অনুযায়ী তাঁর হাতে ছিল একটি খেলনা পিস্তল। বিমানের ভেতর আলামত সংগ্রহ করতে যাওয়া সিআইডির ক্রাইম সিন ইউনিটের কর্মকর্তারা বলছেন,ভেতরে দুটি গুলির চিহ্ন পাওয়া গেছে। একটি গুলি ককপিটের দরজা ভেদ করে ইলেকট্রিক প্যানেলে লেগেছে। আরেকটি বিজনেস ক্লাসের পার্টিশন ভেদ করে কেবিনেটে লেগেছে। প্রশ্ন উঠেছে,তাহলে এসব গুলি এলো কী করে?

তদন্তকারী কর্মকর্তা জানিয়েছেন, এ ঘটনায় তিনি পলাশের সাবেক স্ত্রী সামসুন নাহার সিমলা ও পলাশের বাবা–মাকে জিজ্ঞাসাবাদ করবেন।

গত রোববারের বিমান ছিনতাইচেষ্টার ঘটনায় সোমবার রাতে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ চট্টগ্রাম বিমানবন্দরের প্রযুক্তি সহকারী দেবব্রত সরকার বাদী হয়ে পতেঙ্গা থানায় একটি মামলা করেন। মামলায় গুলিতে নিহত পলাশ আহমদের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করা হয়েছে। পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট মামলাটি তদন্ত করছে। তারা মামলার আলামত হিসেবে খেলনা পিস্তল, বোমাসদৃশ বস্তু, বিমান, নিহত পলাশের জামাকাপড়সহ ১৫টি বস্তু জব্দ করে।

কাউন্টার টেররিজম ইউনিট চট্টগ্রামের প্রধান উপ-কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহ গতকাল দুপুরে তাঁর কার্যালয়ে প্রথম আলোকে বলেন, সেদিন বিমানটির ভেতর কী হয়েছিল তা জানার জন্য ব্ল্যাক বাক্স, সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহের চেষ্টা চলছে। ঘটনার প্রত্যক্ষদর্শী যাত্রীদের বক্তব্য নেওয়া হচ্ছে। কী উদ্দেশ্যে পলাশ ছিনতাইয়ের চেষ্টা করেছিলেন, তা জানার জানার চেষ্টা চলছে।

এসব দেখে শুনে কি মনে হয় আপনাদের। এ ধরণের অনাকাঙ্খিত বিষয় মোকাবেলায় আরও বেশি সতর্ক ও দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে সংশ্লিষ্ট সকলকে। আজ এখানেই বিদায় নিচ্ছি দেখা হবে আগামীতে নতুন কোন পর্বে নতুন কোন অসঙ্গতিকে সঙ্গে করে। ততক্ষণ পর্যন্ত বিবেকের জানালাটি উন্মুক্ত রাখুন, ভালো থাকুন, সুস্থ থাকুন আর সঙ্গে থাকুন সময়ের।



DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ
করোনা ভাইরাস লাইভ আপডেট
আক্রান্ত চিকিৎসাধীন সুস্থ মৃত্যু
৩৯৪৮২৭ ৭৮৫৪৮ ৩১০৫৩২ ৫৭৪৭
বিস্তারিত
চুয়াডাঙ্গায় ঘূর্ণিঝড় মোকাবিলায় প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত পী‌রের আস্তানায় খাদেমের মে‌য়ের রহস্যজনক মৃত্যু চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মুম্বাই ইন্ডিয়ানসের বিশাল জয় রাজধানীতে ছুরিকাঘাতে যুবক নিহত শেরপুরে আ’লীগ নেতার স্ত্রীর নির্যাতনের শিকার সেই শিশুর মৃত্যু টাঙ্গাইলে শুরু হয়েছে হাডুডু প্রতিযোগিতা জিম্বাবুয়ের দুই ক্রিকেটার করোনা আক্রান্ত বায়ার্ন মিউনিখের মুখোমুখি ফ্রাঙ্কফুর্ট, ইন্টার মিলানের বিপক্ষে লড়বে জিরোনা ব্রেক্সিট পরবর্তী চূড়ান্ত বাণিজ্যিক চুক্তিতে যুক্তরাজ্য-জাপান রোহিতবিহীন মুম্বাইয়ের বিপক্ষেও নতজানু ধোনির চেন্নাই নেপালের বিপক্ষে ফলাফল নিয়ে ভাবছেন না কাজী সালাউদ্দিন ক্যাম্প শুরু, যোগ দেননি বসুন্ধরা কিংসের ফুটবলাররা বিশ্বকাপ বাছাইয়ের জন্য ব্রাজিলের দল ঘোষণা লালমনিরহাটে কিশোরীকে গণধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার নোয়াখালীতে পূজামণ্ডপে বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু জরুরি অবস্থা নিয়ে এখনই সিদ্ধান্ত জানাচ্ছেন না মালয়েশিয়ার প্রধানমন্ত্রী ভৈরবে ২ বিদেশি নাগরিক আটক নোয়াখালীতে শিশু ধর্ষণ, আসামী পলাতক তিন যুবকের বুদ্ধিতে বড় দুর্ঘটনা থেকে বাঁচল ট্রেন ‘সর্বত মঙ্গল রাধে’ বিতর্কে যা বললেন চঞ্চল চৌধুরী আবেগটা একটু বেশিই ছুঁয়ে যায় কপিল দেবকে টেস্ট ক্যাপ্টেন্সি ‘হারাচ্ছেন’ আজহার আলী আর্মেনীয় বাহিনীকে নাস্তানাবুদ করল আজারবাইজানের সেনারা (ভিডিও) সেই যুবলীগ নেতার বিরুদ্ধে আরও ধর্ষণের অভিযোগ করোনা: বেতন কাটা হচ্ছে ইংলিশ ক্রিকেটারদের লোহা গলানোর পাত্র বিস্ফোরণে ২ শ্রমিকের মৃত্যু, দগ্ধ ৪ বহুল প্রতীক্ষিত এল ক্ল্যাসিকো শনিবার সাবেক স্বামীর ছুরিকাঘাতে নারী কাউন্সিলর আহত বরখাস্ত হচ্ছেন জিদান! মেজর সিনহা হত্যা মামলার ইতিবাচক অগ্রগতি হয়েছে: র‍্যাব বাংলাদেশকে ১০০ ভেন্টিলেটর দিল যুক্তরাষ্ট্র আক্রমণ ঠেকাতে যুদ্ধ, সহিংতারোধে সংঘাত জরুরি: শি জিনপিং দুর্বল হচ্ছে নিম্নচাপ 'আসসালামু আলাইকুম' এর ভুল ব্যাখ্যার অভিযোগে ঢাবি অধ্যাপককে নোটিশ সুনামগঞ্জে শিশু ধর্ষণের চেষ্টায় বৃদ্ধ আটক রোহিঙ্গা ইস্যু: উস্কানিতেও ধৈর্য দেখানোর ফল পাচ্ছে বাংলাদেশ? সকালে খালি পেটে ঘি খাবেন যে কারণে ভাড়া দিতে না পারায় ভাড়াটিয়াকে হত্যা, বাড়িওয়ালাসহ আটক ৩ ছেলের নির্যাতনের প্রতিবাদে বৃদ্ধ মায়ের মানববন্ধন লিবিয়ায় সংঘাত নিরসনে স্থায়ী যুদ্ধবিরতি চুক্তি সই বৃষ্টির দিনে হয়ে যাক ইলিশ-খিচুড়ি কলাগাছ পড়ে বালতি ভাঙায় সংঘর্ষ, ভাইকে মেরেই ফেলল ছোট ভাই! বাড়িতে ঢুকে দুই শিশুকে চাপা দিল পিকআপ হাইভোল্টেজ ম্যাচে ম্যানইউ'র প্রতিপক্ষ চেলসি নৈসর্গিক সৌন্দর্যের লীলাভূমি খাগড়াছড়ি বেনাপোল বন্দর পরিদর্শনে হাইকমিশনার পাট গবেষণা ইনস্টিটিউটে চাকরি ম্যানসিটির প্রতিপক্ষ ওয়েস্টহ্যাম স্বীকৃতি পেলেন ববি বৃদ্ধাকে হত্যার ঘটনায় আরও ২ আসামি গ্রেফতার দুর্গাপূজার ব্যয় কমিয়ে দরিদ্রদের সহায়তা মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের সেবা বন্ধ থাকবে এক সপ্তাহ যুদ্ধে যেতে চাচ্ছেন না আর্মেনীয় সেনা সদস্যরা! কিশোরীকে উত্ত্যক্ত করায় যুবকের কারাদণ্ড বাড়ছে উত্তেজনা, ইরানের কাছে বভার-৩৭৩ ভোট চাইলেন ঢাকা-১৮ আসনের নৌকার প্রার্থী ১৬৯ টাকায় করোনা ভ্যাকসিন ভারতে! গলাটিপে ছাত্রকে বলাৎকারের চেষ্টা, মাদ্রাসাশিক্ষক চাকরিচ্যুত সাতক্ষীরায় ৫ মাদক ব্যবসায়ী আটক ট্রাম্প-বাইডেন বিতর্ক: যা বললেন প্রবাসী বাংলাদেশিরা আদালতের নিষেধ-আকাশের মুখভার, তবুও দুর্গা দর্শন! ঢাকা-১৮ আসনে উপ-নির্বাচনে গণসংযোগ শুরু প্রবল বর্ষণে চট্টগ্রামে পাহাড় ধসের শঙ্কা ‘বিয়ে করবো’ বলে ডেকে এনে তরুণীকে ধর্ষণ, অভিযুক্ত ছাত্রলীগ নেতা রাশিয়া-যুক্তরাষ্ট্রের আধিপত্য এখন অতীত: পুতিন ‘বাংলাদেশি’ আখ্যায় মেঘালয়ে বাঙালিদের তাড়াতে বিক্ষোভ করোনা চিকিৎসায় রেমডিসিভির অনুমোদন যুক্তরাষ্ট্রের ‘ভারতকে দেখুন, কী নোংরা!’ ‘নামাজ পড়তে অসুবিধা হয় বলে অভিনয় ছেড়েছি’ বিমানের সিটের নিচে ৭ কেজি সোনা কপিল দেব হঠাৎ অসুস্থ দেশে কমল করোনায় মৃত্যু ও আক্রান্ত ফুলবাড়ীতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার শাহজালাল বিমানবন্দরে ৪ কোটি টাকার স্বর্ণবার জব্দ কাতারে করোনায় সাফল্য দেখাচ্ছে জাপানের ওষুধ তিস্তার গতি পরিবর্তন, বাড়ছে ভাঙন রাজবাড়ীতে বিষ প্রয়োগে ৫ লাখ টাকার মাছ নিধন দর্শনার আকন্দবাড়িয়ায় বসেছে লালন গানের আসর সময় ফুরিয়ে আসছে ট্রাম্পের মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের সব ধরনের সেবা এক সপ্তাহ বন্ধ পায়ুপথে বাতাস ঢুকিয়ে শ্রমিক হত্যার অভিযোগ পদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ ২ শিশু জীবিত উদ্ধার চট্টগ্রামে পাহাড়ধসে প্রাণহাণির আশঙ্কা মাকে নির্যাতনের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন রোহিঙ্গাদের ফেরত নিতে চীনকে প্রতিশ্রুতি মিয়ানমারের রিয়ালে নেইমার-এমবাপ্পেকে চান গুতিরেস লঞ্চের কেবিনে অজ্ঞাত তরুণীর মরদেহ: আটক ৩ নেপালের বিপক্ষে অন্তর্বর্তীকালীন ফিজিও নিয়োগ জয় দিয়েই শুরু আর্সেনাল-টটেনহ্যামের গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ শনিবারেও ঢাকাসহ সারাদেশে ভারি বৃষ্টিপাতের সম্ভাবনা ঝালকাঠিতে বৈরী আবহাওয়া, দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির জরুরি সভা নতুন বাইক আনছে রয়্যাল এনফিল্ড আমিরাতে ‘বাংলাদেশ স্পোর্টস ক্লাবের’ ফুটবল ম্যাচে প্রবাসীদের উচ্ছ্বাস মোবাইল ব্যাংকিংয়ে বড় পরিবর্তন হাঁকডাকে সরগরম ফেনী মৎস্য আড়ত তাপমাত্রা কমায় ইউরোপে করোনার হানা পদ্মায় নৌকাডুবি, নিখোঁজ ২ করোনায় আলিবাবা প্রতিষ্ঠাতার সম্পদ বেড়েছে দ্বিগুণ ২৪-২৯ অক্টোবর টেলিভিশন ক্লাস বন্ধ
আরও সংবাদ...
দেশে বেড়েছে করোনায় আক্রান্ত, কমেছে মৃত্যু চেতনানাশক খাইয়ে ১৫ দিন ছাত্রকে বলাৎকার, মাদ্রাসাশিক্ষক আটক কমলো পেঁয়াজের দাম শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি ২ দিন করোনার ভ্যাকসিন বানাতে প্রাণ যাবে লাখ লাখ হাঙরের নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, ভিডিও ভাইরাল বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা ১১ লাখ ছুঁই ছুঁই ৫২ কেজির ভোলা ভেটকি ধরে রাতারাতি ধনী বৃদ্ধা! ফাঁসির রায়ের পর টাকা চাইলেন রিফাত, হাসলেনও দেশে টিকটক-লাইকি ঘিরে সুইমিং পার্টি, আড়ালে দেহ ব্যবসা (ভিডিও) তিন টাকায় ১ জিবি ইন্টারনেট! চার শিশুর বিরুদ্ধে ধর্ষণের মামলা! বিকাশে ১০০০ টাকা ক্যাশব্যাক পাবেন যেভাবে! ৪০ বছরেও যোগ্য বর না পাওয়ার কষ্টে নায়িকা পপি নামাজরত মাকে কুপিয়ে হত্যা করল ছেলে আবারো বিয়ে করলেন শমী কায়সার যুবকের পেটের ভেতর আস্ত মোবাইল! বখাটেদের পায়ে ধরে ‘বড় ভাই’ ডেকেও রক্ষা পাননি তরুণী (ভিডিও) চেক লেনদেনের নতুন নিয়ম সবচেয়ে কম দামে স্মার্টফোন আনল স্যামসাং কলেজছাত্রীকে ধর্ষণের পর ছবি ফেসবুকে সকল কলেজ ক্যাম্পাসের জন্য নতুন নির্দেশনা জারি শাহরুখকে টপকে গেলেন এরতুগ্রুল! সমুদ্রে জীবিত মিলল দুবছর আগে হারিয়ে যাওয়া নারী (ভিডিও) তিশা-ইরফানসহ ৪ জনকে আইনি নোটিশ রায় শুনে যা করলেন পাপিয়া রোববার গ্যাস থাকবে না যেসব এলাকায় ‘মগজ-খেকো’ প্রাণী ধেয়ে আসছে যুক্তরাষ্ট্রে, ৮ শহরে সতর্কতা শমী কায়সারের স্বামীর পরিচয় ১২টি তালা ভেঙে সন্তানসহ গৃহবধূকে উদ্ধার ওএসডি হলেন সেই ইউএনও ওয়াহিদা, স্বামীকেও বদলি পাক-ভারত সীমান্তে তুমুল লড়াই চলছে বিমানেই প্রসব, ফ্রি যাতায়াতের সুবিধা আজীবন দাঁতে পানের দাগ পড়েছে, মিনিটেই হবে ঝকঝকে ধর্ষণ মামলা: ‘মেয়েটির সঙ্গে মাত্র একবার কথা হয়েছিল’, বললেন ভিপি নুর ধর্ষণ করেন মামুন, সহায়তাকারী নুর: ঢাবি ছাত্রী নর্দমায় আটকে থাকা দৈত্যাকার ইঁদুর উদ্ধার! (ভিডিও) মুমূর্ষু স্বামীর জন্য রক্ত দেয়ার কথা বলে স্ত্রীকে ধর্ষণ এইচএসসি নিয়ে মন্ত্রীর কাছে ১৩ লাখ শিক্ষার্থীর পক্ষে নিবেদন আল্লামা শফীর জানাজার সময় ও স্থান মিন্নির ২১ যুক্তি মা হচ্ছেন পিয়া আনুশকাকে রশিদ খানের স্ত্রী দেখাচ্ছে গুগল! আমার চলচ্চিত্রের ক্যারিয়ার ধ্বংস করেছেন অপু বিশ্বাস: মারুফ অভিনেতা দিলদারের মেয়ের বিয়ের ভিডিও ভাইরাল ধর্ষণের ভিডিও করে জিম্মি: ‘যখন ডাকব তখনই আসতে হবে’ কুটনামি না থাকায় বন্ধ হচ্ছে 'কাদম্বিনী' সিরিয়াল দেশের প্রথম ডিজিটাল রোডক্রস মিরপুরে এবার সুশান্তের বিরুদ্ধেই অভিযোগ তুললেন রিয়া দেশে ভাইরাল বিদেশি যুগলের ছবি
আরও সংবাদ...


মেনে চলি

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  EnglishLive TV DMCA.com Protection Status
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
উপরে