সাব্বির সামি
আপডেট
০৬-০৩-২০১৯, ১৭:১২

ময়ূরপঙ্খী বিমান ছিনতাই, নাকি এক রহস্যের বৃত্ত! (ভিডিও)

ময়ূরপঙ্খী বিমান ছিনতাই, নাকি এক রহস্যের বৃত্ত! (ভিডিও)
সাব্বির সামি মুহিত সকলকে স্বাগত জানাচ্ছি সময়ের অসঙ্গতি অনুষ্ঠানে। বিভিন্ন ধরণের অসঙ্গতিকে তুলে ধরাই আমাদের লক্ষ্য। কাউকে হেয় করা, ছোট করা বা ভালো মন্দ বিচার করা মোটেও আমাদের উদ্দেশ্য নয়। আমারা চাই শুধু অসঙ্গতিটি ধরিয়ে দিতে। আমাদের এবারের পর্বের অসঙ্গতির নাম ‘ময়ূরপঙ্খী বিমান ছিনতাই, নাকি এক রহস্যের বৃত্ত!'



অসঙ্গতিগুলো দেখাতে চাই কিন্তু তার আগে আপনাদের আরও একবার স্মরণ করিয়ে দেবো কি  ঘটেছিল ফেব্রুয়ারির ২৪ তারিখ রোববার। চলুন দেখে আসি।

২৪ ফেব্রুয়ারি বিকেল সাড়ে ৫ টা। ১৩৪ যাত্রী ও ১৪ ক্রু নিয়ে বিজি-১৪৭ ফ্লাইটটি  ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবায়ের পথে শাহজালাল থেকে উড়াল দিলো ময়ূরপঙ্খী, উড়াল দিলো শাহ আমানতের উদ্দেশ্যে। কিছুক্ষণ পরেই ঘটে গেলো অবিশ্বাস্য এক ঘটনা। একজন ছিনতাইকারী জিম্মি কর বসলো বিমানটিকে। তারপর ক্রুদের বুদ্ধিমত্তায় শাহ আমানতে জরুরি অবতরণ ময়ূরপঙ্খীর। স্তব্ধ হয়ে যায় চট্টগ্রামের শাহ আমানত। পরে খুব দ্রুত সময়ে সেনাবাহিনীর কমান্ডো অভিযানে অবসান ঘটে ছিনতাই ঘটনার। আর ছিনতাইয়ের চেষ্টাকারী সেই অভিযুক্তও নিহত হন।

কিন্তু এর পর দায়িত্বশীল বিভিন্ন সংস্থা ও ব্যক্তি দিতে থাকেন ভিন্ন ভিন্ন সব তথ্য। ছিনতাইকারীর পরিচয় নিয়ে ছিল বিভ্রান্তি। বিমানটি ছিনতাই হয়েছিলো কিনা সেটি নিয়েও দেখা দেয়া প্রশ্ন। আর এতো নিরাপত্তা বেষ্টনী পেরিয়ে অস্ত্র বা বোমা নিয়ে প্রবেশ সম্ভব কিনা সেটি নিয়েও দেখা দেয় প্রশ্ন। পুলিশের পক্ষ থেকে বলা হয়, ছিনতাইকারীর হাতে থাকা অস্ত্রটি ছিল খেলনা। কেউ বলেন, তার হাতে কোন অস্ত্রই ছিল না। সেখানে পটকা ফোটানো হয়েছিলো জাতীয় তথ্যসহ বিভিন্ন অসঙ্গতি দেখা যায় বিভিন্ন সংস্থা থেকে প্রাপ্ত তথ্যে।

রোববার রাতে নিহত ওই যুবকের পরিচয় নিয়ে একাধিক তথ্য জানানো হয়,যা নিয়ে ধূম্রজাল সৃষ্টি হয়। প্রথমে বলা হয়,তার নাম মাহাদী। পরে বলা হয় মো. মাজিদুল। তবে টিকিটে তার নাম মো. মাজিদুল লেখা ছিল বলে জানানো হয়। কিন্তু সোমবার যে তথ্য এলো, তাতে দেখা যাচ্ছে তার নাম মাহাদী ও মাজিদুল কোনটিই নয়, তার নাম মো. পলাশ আহমেদ।

পলাশ আহমদ র‍্যাবের তালিকাভুক্ত অপরাধী। তাকে ২০১২ সালে তরুণী অপহরণের অভিযোগ এবং ৮ লাখ টাকা মুক্তিপণ আদায়ের অভিযোগে গ্রেফতার করা হয়েছিল।তখন তার বয়স ছিল মাত্র ১৮ বছর। এসব চাঞ্চল্যকর তথ্য জানিয়েছিলেন র‍্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান।

অপরদিকে, সম্পূর্ণ বিপরীত তথ্য দিয়ে নারায়ণগঞ্জ পুলিশ জানায়, পলাশকে অপরাধী বা সন্ত্রাসী বলার মতো কোন রেকর্ড তাদের কাছে নেই। তবে সে বাড়িতে কম আসতো এবং ভবঘুরে টাইপের মানুষ ছিল।

বিমান মন্ত্রণালয়ের তথ্য মতে, পলাশের হাতে অস্ত্র থাকলে স্ক্যানিং মেশিনে শব্দ হতো। কিন্তু তা হয়নি। অন্য যাত্রীদের মতো পলাশকেও অভ্যন্তরীণ টার্মিনালের স্ক্যানিং মেশিনে পরীক্ষা করে বিমানে উঠানো হয়েছিল।
তবে প্রত্যক্ষদর্শী অনেকের মতে, বিমান ছিনতাই চেষ্টাকারীর হাতে থাকা পিস্তল দিয়ে গুলি করা হয়েছে। তাতে শব্দও হয়েছে। যদিও সিভিল এভিয়েশন কর্তৃপক্ষ বলেছে, খেলনা পিস্তলেও শব্দ হয়। আর গুলি হলে এয়ারক্রাফটে চিহ্ন থাকার কথা। কিন্তু সেটি পাওয়া যায়নি।

বাংলাদেশ বিমানের একটি উড়োজাহাজ ছিনতাইচেষ্টার লোমহর্ষক ও শ্বাসরুদ্ধকর বর্ণনা অবস্থার বর্ণনা করেছেন ফ্লাইটে থাকা প্রত্যক্ষদর্শী এক কেবিন ক্রু। এ যেন গা শিউরে ওঠা কোন এক হলিউড মুভির কাহিনী। নাম প্রকাশ না করার শর্তে তিনি বলেন, ঢাকা থেকে ফ্লাইটটি টেক অফের ঠিক ১০ মিনিটের মাথায় ১৫ হাজার ফুট উপরে ওঠে যায়।

বিজনেস ক্লাসে বসা ৯ যাত্রী। আন্তর্জাতিক যাত্রী ছিলেন ৫৮ জন। অভ্যন্তরীণ যাত্রী ছিলেন ৭৫ জন। ৫ জন বিদেশি যাত্রীও ছিলেন। ফ্লাইটের ককপিটে ছিলেন ক্যাপ্টেন শফিউল ও ফার্স্ট অফিসার মুনতাসির। কেবিন ক্রু ছিলেন- নিম্মি. হুসনে আরা, সাগর, সাকুর ও বিথী।

আলোচিত যাত্রী পলাশ আহমেদ ওরফে মাহদী নামে বসা ছিল ইকনোমি ক্লাসের ১৭-এ নং আসনে। একজন কেবিন ক্রু দেখতে পান হঠাৎ মাহাদী নিজের আসন ছেড়ে বিজনেস ক্লাসের একটি সিটে বসে নিজের সঙ্গে থাকা হ্যান্ডব্যাগে পিস্তল ও বোমা আছে বলে চিৎকার করতে থাকেন। এ সময় তিনি ককপিটের দরজা খুলে পাইলটের সঙ্গে কথা বলার বায়না ধরেন।

যদি কথা বলতে না দেয়া হয় তাহলে ফ্লাইট বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি দেন। এ পর্যায়ে কেবিন ক্রুদের একজন তার আড়ালে গিয়ে ককপিটে থাকা পাইলটকে জরুরি কোডে সংকেত পাঠান। এ সময় পাইলট তাকে অত্যন্ত সুকৌশলে ঠাণ্ডা মাথায় মাহদীর কথার সঙ্গে তাল মিলিয়ে কথা বলার পরামর্শ দেন।

কেবিন ক্রুরা সেভাবেই হ্যান্ডেল করছিলেন তাকে। এর মধ্যে মাহদী একবার ককপিটের দরজার কাছে গিয়ে পটকা জাতীয় কিছু ফোটান। তাতে বিকট শব্দ হলে যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন। এ সময় কেবিন ক্রুরা তাকে ঘিরে তার সমস্যা জানার চেষ্টা করেন। একপর্যায়ে তাকে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলার ব্যবস্থা করে দেয়া হবে বলে আশ্বস্ত করা হয়।

এ ঘটনায় নিহত পশালের জীবন নিয়েও পাওয়া যাচ্ছে নান তথ্য। মাহাদী বাংলাদেশি অভিনেত্রী সিমলার স্বামী বলেও জানা যায়। মাস ৪ আগে তাদের মধ্যে ডিভোর্স হয়েছে বলে স্বীকারও করেছেন নায়িকা সিমলা। আর এতেই ক্ষুব্ধ হয়ে বিমান ছিনতাইয়ের ঘটনা ঘটিয়েছে পলাশ এমনটিই এখন পর্যন্ত ধারণা করা হচ্ছে।

তবে একটি ফেসবুক প্রোফাইলকে পলাশের প্রোফাইল হিসেবে ধরে বেরিয়ে আসে আরও বিভিন্ন তথ্য, মাহাদী নামের এ ফেসবুক প্রোফাইল দেখে জানা যায়, ২০১৮ সালের এপ্রিলে মাসে থেকে পলাশ প্রেমের সম্পর্কে জড়ান ঢাকাই ছবির নায়িকা পলাশের চেয়ে বয়সে প্রায় ১৫-২০ বছরের বড় শিমলার সঙ্গে। ফেসবুকে তাদের দুজনের ঘনিষ্ঠ অসংখ্য ছবিও দেখা যায়।

তবে, ২০১৮ সালের শেষ দিকে তার কিছু ফেসবুকে স্ট্যাটাসে তাদের সম্পর্কের অবনতির কিছু লক্ষণ দেখা গেছে। যেখানে কিছু তার আবেগ ঘন লেখা ছিল। ২০১৯ সালে ২৫ জানুয়ারি নিজের ঘনিষ্ঠ কিছু ছবি দিয়ে বিরহের একটি গান ফেসবুকে নিজের ওয়ালে শেয়ার দেয় পলাশ।

সর্বশেষ, সোমবার দুপুর একটার দিকে 'ঘৃণা নিঃশ্বাসে প্রশ্বাসে'স্ট্যাটাস দিয়ে বিমান ছিনতাইয়ের ঘটনা ঘটান।
অভিনেত্রী সিমলাকে বছর খানিক আসে বিয়ে করেছিলেম বলে নিশ্চিত করেন মাহাদী ওরফে পলাশের বাবা পিয়ার জাহান সর্দার নিশ্চিত করেছেন। তিনি বলেন, সিমলাকে বিয়ে করে বাসায় নিয়ে এসেছিল। বয়সে বড় মেয়েকে বিয়ে করায় বাড়ির লোকজন ক্ষুব্ধ ছিল।

জানা গেছে, বর্তমানে সিমলা ভারতে মুম্বাইয়ে রয়েছেন। এ বিষয়ে তিনি মুম্বাই থেকে এক ভিডিও বার্তায় তার নিজের অবস্থানটি ব্যাখ্যা করেছেন।

বাংলাদেশের বিমান ছিনতাইয়ের ঘটনাটি আন্তর্জাতিক অঙ্গনেও বেশ আলোচনার জন্ম দিয়েছে। এ নিয়ে ফলাও কর সংবাদ প্রতারিত হয় বিভিন্ন সংবাদ মাধ্যমে।

সর্বশেষ তথ্য হচ্ছে,এ ঘটনায় একটি মামলা হয়েছে। হচ্ছে বিমান ছিনতাই চেষ্টার ঘটনায় নিহত হওয়া পলাশ আহমদের হাতে কোনো আগ্নেয়াস্ত্র ছিল না। মামলার বিবরণ অনুযায়ী তাঁর হাতে ছিল একটি খেলনা পিস্তল। বিমানের ভেতর আলামত সংগ্রহ করতে যাওয়া সিআইডির ক্রাইম সিন ইউনিটের কর্মকর্তারা বলছেন,ভেতরে দুটি গুলির চিহ্ন পাওয়া গেছে। একটি গুলি ককপিটের দরজা ভেদ করে ইলেকট্রিক প্যানেলে লেগেছে। আরেকটি বিজনেস ক্লাসের পার্টিশন ভেদ করে কেবিনেটে লেগেছে। প্রশ্ন উঠেছে,তাহলে এসব গুলি এলো কী করে?

তদন্তকারী কর্মকর্তা জানিয়েছেন, এ ঘটনায় তিনি পলাশের সাবেক স্ত্রী সামসুন নাহার সিমলা ও পলাশের বাবা–মাকে জিজ্ঞাসাবাদ করবেন।

গত রোববারের বিমান ছিনতাইচেষ্টার ঘটনায় সোমবার রাতে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ চট্টগ্রাম বিমানবন্দরের প্রযুক্তি সহকারী দেবব্রত সরকার বাদী হয়ে পতেঙ্গা থানায় একটি মামলা করেন। মামলায় গুলিতে নিহত পলাশ আহমদের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করা হয়েছে। পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট মামলাটি তদন্ত করছে। তারা মামলার আলামত হিসেবে খেলনা পিস্তল, বোমাসদৃশ বস্তু, বিমান, নিহত পলাশের জামাকাপড়সহ ১৫টি বস্তু জব্দ করে।

কাউন্টার টেররিজম ইউনিট চট্টগ্রামের প্রধান উপ-কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহ গতকাল দুপুরে তাঁর কার্যালয়ে প্রথম আলোকে বলেন, সেদিন বিমানটির ভেতর কী হয়েছিল তা জানার জন্য ব্ল্যাক বাক্স, সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহের চেষ্টা চলছে। ঘটনার প্রত্যক্ষদর্শী যাত্রীদের বক্তব্য নেওয়া হচ্ছে। কী উদ্দেশ্যে পলাশ ছিনতাইয়ের চেষ্টা করেছিলেন, তা জানার জানার চেষ্টা চলছে।

এসব দেখে শুনে কি মনে হয় আপনাদের। এ ধরণের অনাকাঙ্খিত বিষয় মোকাবেলায় আরও বেশি সতর্ক ও দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে সংশ্লিষ্ট সকলকে। আজ এখানেই বিদায় নিচ্ছি দেখা হবে আগামীতে নতুন কোন পর্বে নতুন কোন অসঙ্গতিকে সঙ্গে করে। ততক্ষণ পর্যন্ত বিবেকের জানালাটি উন্মুক্ত রাখুন, ভালো থাকুন, সুস্থ থাকুন আর সঙ্গে থাকুন সময়ের।



DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ
করোনা ভাইরাস লাইভ আপডেট
আক্রান্ত চিকিৎসাধীন সুস্থ মৃত্যু
৫৪৭৩১৬ ৪০২০২ ৪৯৮৬৯১ ৮৪২৩
বিস্তারিত
৩২৭ জনকে উপসচিব পদে পদোন্নতি পাওনা টাকা চাওয়ায় কিল-ঘুষিতে যুবককে হত্যা ইন্টারকন্টিনেন্টালের দেয়ালে বঙ্গবন্ধুর অমর কীর্তি ভারতে পালিয়ে যাওয়া পুলিশ কর্মকর্তাদের ফেরত চেয়েছে মিয়ানমার এমসি কলেজে গৃহবধূ ধর্ষণ মামলার সাক্ষ্যগ্রহণ হয়নি রোজার ভেতর ক্লাস চায় না প্রায় ৮৭ শতাংশ মানুষ আইনমন্ত্রীর উপস্থিতিতে সংঘর্ষের ঘটনায় মামলা জাপানের নাগরিকরা যোগ দিলেন ঐতিহাসিক ৭ মার্চের অনুষ্ঠানে স্বামীর নির্যাতনে বাড়ি ছাড়লেন স্ত্রী, মিলমিশ করাল পুলিশ ডিজিটাল নিরাপত্তা আইনের সংস্কার চায় জাতীয় পার্টি বিয়েতে বাধা: প্রেমিক ছুরি চালালেন বিশেষ অঙ্গে, প্রেমিকা গলায় বন্ধ হচ্ছে জনপ্রিয় ভারতীয় সিরিয়াল ‘শ্রীময়ী’! টিকা নিলেন আধ্যাত্মিক নেতা দালাইলামা যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাস্তায় বসেছে খাবারের ফ্রিজ বঙ্গবন্ধু টানেলের নিরাপত্তায় ৩টি থানা স্থাপন করবে সিএমপি এবার আইনজীবীকে খুঁজছে মিয়ানমার সেনারা নৃত্যশিল্পী ইভানের বিরুদ্ধে প্রতিবেদন ২৪ মার্চ আফ্রিদির জামাই হচ্ছেন আরেক আফ্রিদি টিকটকে বিক্ষোভকারীদের গুলি করে মারার হুমকি মিয়ানমার সেনাদের ফেসবুক আইডি হ্যাকড, অন্তরঙ্গ ছবির জেরেই নন্দিনীর আত্মহত্যা এই প্রথম ৭ মার্চ পালন করছে বিএনপি ‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করা বিএনপির রাজনৈতিক কৌশল’ ওরা পেশাদার মাদক কারবারি, দাবি পুলিশের আ.লীগ কর্মীর মরদেহ নিয়ে মিছিল করলেন এলাকাবাসী রাবিতে ভর্তি পরীক্ষার প্রাথমিক আবেদন শুরু অবশেষে রক্ষা পেলেন ইমরান খান মিয়ানমারের এই করুণ পরিণতির শেষ কোথায়? ‘সোশ্যাল মিডিয়ায় দেশের সম্মান নষ্ট করলে জামিন হবে না’ দক্ষিণ আফ্রিকায় করোনায় কমছে মৃতের সংখ্যা এক বছর পর গণভবন থেকে বের হলেন প্রধানমন্ত্রী মোহামেডানের নির্বাচনে বিজয়ী হলেন যারা সীমান্তে বিজিবি-চোরাকারবারি সংঘর্ষে মামলা বাইডেনের ১ দশমিক ৯ ট্রিলিয়ন করোনা প্যাকেজ সিনেটে পাস প্লাস্টিক খাতকে প্রধান্য দিতে চায় সরকার বিয়ের আশ্বাসে ধর্ষণের অভিযোগে অভিনেত্রীর মামলা শমী কায়সারকে মামলা থেকে অব্যাহতি টেস্ট র‍্যাংকিংয়ে সবার শীর্ষে ভারত শ্বশুরবাড়ি যাওয়ার আগে কাঁদতে কাঁদতেই মারা গেলেন কনে! বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হলেও থামছে না সীমান্ত হত্যা আবারও শক্তিশালী হবে মোহামেডান: জাহিদ হাসান সাভারে গাড়িচাপায় প্রাণ গেল পুলিশ কর্মকর্তার দুই ডোজ টিকা নেওয়ার পর করোনা আক্রান্ত স্বাস্থ্যকর্মী মদ উদ্ধারের পর বিক্রি, পুলিশের দুই কর্মকর্তা ক্লোজড বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শত কোটি টাকা খরচ করেও সরানো যাচ্ছে না কারওয়ান বাজার আড়ত বৃশ্চিকের প্রচুর খরচের দিনে কন্যার রক্তচাপ বাড়বে বিশ্বে করোনায় মৃত্যু ২৬ লাখ ছুঁই ছুঁই ৭ মার্চ: ইতিহাসের এই দিনে যা ঘটেছিল রোববার রাজধানীর যেসব জায়গায় যাবেন না লাৎসিওকে হারাল য়্যুভেন্তাস ফ্রেঞ্চ কাপের শীর্ষ ষোলোয় পিএসজি আন্দোলনের শতদিন: মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ ভারতীয় কৃষকদের ভারত থেকে তেঁতুল বিচি আমদানি সূর্যমুখী চাষে ঝুঁকছে নেত্রকোনার কৃষক ৭ মার্চের ভাষণ বিশ্বের শোষিত-মুক্তিকামী মানুষকে প্রেরণা যোগাবে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণে নিহিত ছিল বাঙালির মুক্তির ডাক ৭ মার্চ: ঐতিহাসিক ভাষণে স্বাধীনতার দিক-নির্দেশনা লেওয়ানদোস্কির হ্যাটট্রিক জাদুতে বায়ার্নের জয় মেসি-নৈপুণ্যে বার্সেলোনার জয় সিমেন্ট বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে, নিহত ২ কি‌শোরগ‌ঞ্জে ট্রাক-পিকআপ-অটো‌রিকশার সংঘর্ষ, নিহত ২ ছেলের মন ভোলাতে খুনসুটিতে মাতলেন মাশরাফী বঙ্গবন্ধু বাঙালির অনুপ্রেরণার শিখা অনির্বাণ কোহলির থ্রো রুটের গোপনাঙ্গে, বললেন, ‘কাম অন বিরাট’ দেড় লক্ষাধিক শিশুর কণ্ঠে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ রাঁধুনি কীর্তিমতী সম্মাননা জিতলেন ৪ নারী ঝড়ো হাওয়াসহ বৃষ্টির পূর্বাভাস ১০ হাজার টাকার গুজবে কম্পিউটারের দোকানে শিক্ষার্থীদের ভিড় অসংখ্য বাধা পেরিয়ে বিশ্বের সেরা মুখের অধিকারী তিনি গোমতীর তীরে ১৩০০ বছরের পুরাকীর্তি! ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় সাংবাদিকসহ নিহত ২ লটারি জিতলেন ১০১ জন ‘তরুণ সমাজ জয় বাংলা কনসার্টের অভাব অনুভব করছে’ করোনার ভ্যাকসিন রেজিস্ট্রেশন করা যাবে বিকাশ অ্যাপে করোনা বেড়ে যাওয়ায় কুয়েতে আবারও কারফিউ সব অপপ্রচার ও ষড়যন্ত্র রুখতে প্রয়োজন ঐক্যবদ্ধ আন্দোলন এ বছর জয় বাংলা কনসার্ট হচ্ছে না নিলামে টুইটারের প্রথম টুইট, দাম এত টাকা! ভারতে পালিয়ে যাওয়া পুলিশ সদস্যদের ফেরত চায় মিয়ানমার ইবিতে প্রবেশে কড়াকড়ি রিলিজ হলো মিজান মালিকের গান ‘খেয়া’ মাঝ আকাশে বিড়ালের আক্রমণে বিপাকে যাত্রভর্তি বিমান! ১০ হাজার টাকা পাচ্ছে শিক্ষার্থীরা, তথ্যটি সত্য নয়! সীমান্তে বিজিবির গুলিতে একজন নিহত ডিজিটাল নিরাপত্তা আইনের সংশোধন চায় সম্পাদক পরিষদ রাবির দুই ছাত্রীকে হয়রানির অভিযোগ কিশোরকে ধর্ষণ করে বিপাকে তরুণী! ৭ মার্চ পালন করায় বিএনপিকে ধন্যবাদ তথ্যমন্ত্রীর আসামি কারাগারে নাকি পালিয়েছেন, জানে না কারা কর্তৃপক্ষ! সাগর উপকূলে পড়ে আছে রহস্যময় প্রাণীর দেহ! সেনাবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী ঘোষণা বিয়েবিচ্ছেদ চান না নওয়াজউদ্দিনের স্ত্রী! একদিনেই পেঁয়াজের দাম মণে কমল ১০০ টাকা বিশ্ববিদ্যালয় ক্যান্টনমেন্ট না, হলগুলোও জেলখানা নয়: কুবি উপাচার্য দীঘির সিনেমার ট্রেলার নিয়ে সমালোচনা, জবাব দিলেন নির্মাতা মশার রাজত্বে হানা দিতে ডিএনসিসির মহাপরিকল্পনা আয়াতুল্লাহ সিসতানির সঙ্গে পোপ ফ্রান্সিসের ঐতিহাসিক বৈঠক আইনমন্ত্রীর সামনে সংঘর্ষ, মামলা হয়নি ২৪ ঘণ্টাও জমকালো আয়োজনে শোকেস ম্যাগাজিনের বর্ষপূর্তি উদযাপন
আরও সংবাদ...
ঢাকার রাস্তায় নামছে ‘বাঘ’ তামিমা সম্পর্কে যা জানা গেল! তামিমার চার বিয়ে তিন স্বামী! পপিকে বিয়ে করতে চাওয়া যুবকের পরিচয় বিরল রোগে আক্রান্ত নবজাতক, গবেষণায় শিশুকে দান করবেন দম্পতি খেলতে গিয়ে হরিণকে ‘বন্ধু’ বানিয়ে বাসায় নিয়ে এলো শিশু! প্রেমিকার অপেক্ষায় ৪০ বছর ধরে ঢাবি হলের বারান্দায় সরু (ভিডিও) ঢাকায় ৫০ টাকায় গরুর মাংস! তামিমার তিন নম্বর স্বামী নাসির হোসেন! রহিমার প্রেমের টানে কেশবপুরে আমেরিকান ইঞ্জিনিয়ার চাঁদপুরের বাস দুর্ঘটনার ভিডিও ভাইরাল টিকা নিলে বিশেষ অঙ্গ ছোট হওয়ার খবর কতটা সত্য? আলোচনায় ব্যাচেলর পয়েন্টের ‘নোয়াখালীর শিমুল’ এই লেখকের প্রতি কপি বইয়ের দাম ৩ লাখ টাকা মহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞান পর্ন সাইট খুললে তথ্য যাবে পুলিশের কাছে! ছিলেন নাইটগার্ড, ১৫ দিনের ছুটি নিয়ে হয়ে গেলেন মেয়র আল জাজিরার প্রতিবেদন: পেছনে কারা? সুইডেনে পড়তে গিয়ে পালিয়ে যাচ্ছেন বাংলাদেশিরা জনপ্রিয় টিকটক তারকা রফির মরদেহ উদ্ধার শাহরিয়ার নাফিসের বিদায়ে স্ত্রীর আবেগঘন স্ট্যাটাস আল জাজিরার সামি, আপাদমস্তক অপরাধে মোড়া এক চরিত্র! এখনই খুলছে না শিক্ষা প্রতিষ্ঠান, ফেব্রুয়ারি-মার্চ দেখে এপ্রিলে সিদ্ধান্ত নাসিরের প্রেমিকার তালিকায় অভিনেতা সিদ্দিকের সাবেক স্ত্রী! বিয়ে করলেন নাসির ভ্যাকসিন নিলে সাড়ে ৮ হাজার টাকা পুরস্কার! যে কারণে স্বামী-সন্তান ছেড়ে নাসিরকে বিয়ে করেছে তামিমা সুইমিং পুলে সৃজিত-মিথিলার রোমান্স টিকা দেওয়ার দ্বিতীয় দিনে কমল মৃত্যু ও আক্রান্ত ভাইয়ের পা ধরে মাফ চেয়েও রক্ষা পেলেন না নিজাম বছরের ভাইরাল দুই জুটি (ফটো অ্যালবাম) এবার ট্রলকারীদের জবাব দিলেন নায়ক রিয়াজ আল জাজিরার সংবাদ ভিত্তিহীন দাবি, সরকারের প্রত্যাখ্যান মধ্যবয়সী নারীদের টার্গেট করে শারীরিক সম্পর্ক করে বরিশালের বেলাল কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ সাকিব! বিতর্কের মধ্যেই নাসির-তামিমার জমকালো বিবাহোত্তর অনুষ্ঠান পার্লারে গিয়ে মুখ পুড়ল সুন্দরী নারীর! (ভিডিও) সুখবর পেতে পারেন ৪৩তম বিসিএস আবেদনকারীরা ৪০ হাজার কোটি মার্কিন ডলারের মালিক ছিলেন মুসা! (ভিডিও) আল-জাজিরায় সাক্ষাৎকারের চাঞ্চল্যকর তথ্য দিলেন মুন্না এসএসসির প্রকাশিত সিলেবাস বাতিল ছানাদের বাঁচাতে লড়াই করে বিষধর সাপ রুখে দিল মা মুরগি! (ভিডিও) স্বামীকে রেখে বিয়ে: আইন কী বলে? ২৩ বছরে ১১ শিশুর মা, নিতে চান ১০০ সন্তান! শিক্ষিকাকে বিয়ে করলেন একই বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা দেবরের লাগাতার ধর্ষণে অন্তঃসত্ত্বা প্রবাসীর স্ত্রী, অবশেষে বাড়ি ছাড়া টিকা নিয়ে ৪২৬ জনের পার্শ্বপ্রতিক্রিয়া ডিভোর্স ছাড়াই স্বামী-সন্তান ফেলে নাসিরকে বিয়ে করেছেন তামিমা! একাধিক সিনেমা থেকে বাদ দীঘি! সশস্ত্র বাহিনীকে নিয়ে খেলবেন না: সেনাপ্রধান
আরও সংবাদ...

মেনে চলি

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  EnglishLive TV DMCA.com Protection Status
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
উপরে
x