মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
সাব্বির সামি
আপডেট
০৬-০৩-২০১৯, ১৭:১২

ময়ূরপঙ্খী বিমান ছিনতাই, নাকি এক রহস্যের বৃত্ত! (ভিডিও)

ময়ূরপঙ্খী বিমান ছিনতাই, নাকি এক রহস্যের বৃত্ত! (ভিডিও)
সাব্বির সামি মুহিত সকলকে স্বাগত জানাচ্ছি সময়ের অসঙ্গতি অনুষ্ঠানে। বিভিন্ন ধরণের অসঙ্গতিকে তুলে ধরাই আমাদের লক্ষ্য। কাউকে হেয় করা, ছোট করা বা ভালো মন্দ বিচার করা মোটেও আমাদের উদ্দেশ্য নয়। আমারা চাই শুধু অসঙ্গতিটি ধরিয়ে দিতে। আমাদের এবারের পর্বের অসঙ্গতির নাম ‘ময়ূরপঙ্খী বিমান ছিনতাই, নাকি এক রহস্যের বৃত্ত!'



অসঙ্গতিগুলো দেখাতে চাই কিন্তু তার আগে আপনাদের আরও একবার স্মরণ করিয়ে দেবো কি  ঘটেছিল ফেব্রুয়ারির ২৪ তারিখ রোববার। চলুন দেখে আসি।

২৪ ফেব্রুয়ারি বিকেল সাড়ে ৫ টা। ১৩৪ যাত্রী ও ১৪ ক্রু নিয়ে বিজি-১৪৭ ফ্লাইটটি  ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবায়ের পথে শাহজালাল থেকে উড়াল দিলো ময়ূরপঙ্খী, উড়াল দিলো শাহ আমানতের উদ্দেশ্যে। কিছুক্ষণ পরেই ঘটে গেলো অবিশ্বাস্য এক ঘটনা। একজন ছিনতাইকারী জিম্মি কর বসলো বিমানটিকে। তারপর ক্রুদের বুদ্ধিমত্তায় শাহ আমানতে জরুরি অবতরণ ময়ূরপঙ্খীর। স্তব্ধ হয়ে যায় চট্টগ্রামের শাহ আমানত। পরে খুব দ্রুত সময়ে সেনাবাহিনীর কমান্ডো অভিযানে অবসান ঘটে ছিনতাই ঘটনার। আর ছিনতাইয়ের চেষ্টাকারী সেই অভিযুক্তও নিহত হন।

কিন্তু এর পর দায়িত্বশীল বিভিন্ন সংস্থা ও ব্যক্তি দিতে থাকেন ভিন্ন ভিন্ন সব তথ্য। ছিনতাইকারীর পরিচয় নিয়ে ছিল বিভ্রান্তি। বিমানটি ছিনতাই হয়েছিলো কিনা সেটি নিয়েও দেখা দেয়া প্রশ্ন। আর এতো নিরাপত্তা বেষ্টনী পেরিয়ে অস্ত্র বা বোমা নিয়ে প্রবেশ সম্ভব কিনা সেটি নিয়েও দেখা দেয় প্রশ্ন। পুলিশের পক্ষ থেকে বলা হয়, ছিনতাইকারীর হাতে থাকা অস্ত্রটি ছিল খেলনা। কেউ বলেন, তার হাতে কোন অস্ত্রই ছিল না। সেখানে পটকা ফোটানো হয়েছিলো জাতীয় তথ্যসহ বিভিন্ন অসঙ্গতি দেখা যায় বিভিন্ন সংস্থা থেকে প্রাপ্ত তথ্যে।

রোববার রাতে নিহত ওই যুবকের পরিচয় নিয়ে একাধিক তথ্য জানানো হয়,যা নিয়ে ধূম্রজাল সৃষ্টি হয়। প্রথমে বলা হয়,তার নাম মাহাদী। পরে বলা হয় মো. মাজিদুল। তবে টিকিটে তার নাম মো. মাজিদুল লেখা ছিল বলে জানানো হয়। কিন্তু সোমবার যে তথ্য এলো, তাতে দেখা যাচ্ছে তার নাম মাহাদী ও মাজিদুল কোনটিই নয়, তার নাম মো. পলাশ আহমেদ।


পলাশ আহমদ র‍্যাবের তালিকাভুক্ত অপরাধী। তাকে ২০১২ সালে তরুণী অপহরণের অভিযোগ এবং ৮ লাখ টাকা মুক্তিপণ আদায়ের অভিযোগে গ্রেফতার করা হয়েছিল।তখন তার বয়স ছিল মাত্র ১৮ বছর। এসব চাঞ্চল্যকর তথ্য জানিয়েছিলেন র‍্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান।

অপরদিকে, সম্পূর্ণ বিপরীত তথ্য দিয়ে নারায়ণগঞ্জ পুলিশ জানায়, পলাশকে অপরাধী বা সন্ত্রাসী বলার মতো কোন রেকর্ড তাদের কাছে নেই। তবে সে বাড়িতে কম আসতো এবং ভবঘুরে টাইপের মানুষ ছিল।

বিমান মন্ত্রণালয়ের তথ্য মতে, পলাশের হাতে অস্ত্র থাকলে স্ক্যানিং মেশিনে শব্দ হতো। কিন্তু তা হয়নি। অন্য যাত্রীদের মতো পলাশকেও অভ্যন্তরীণ টার্মিনালের স্ক্যানিং মেশিনে পরীক্ষা করে বিমানে উঠানো হয়েছিল।
তবে প্রত্যক্ষদর্শী অনেকের মতে, বিমান ছিনতাই চেষ্টাকারীর হাতে থাকা পিস্তল দিয়ে গুলি করা হয়েছে। তাতে শব্দও হয়েছে। যদিও সিভিল এভিয়েশন কর্তৃপক্ষ বলেছে, খেলনা পিস্তলেও শব্দ হয়। আর গুলি হলে এয়ারক্রাফটে চিহ্ন থাকার কথা। কিন্তু সেটি পাওয়া যায়নি।

বাংলাদেশ বিমানের একটি উড়োজাহাজ ছিনতাইচেষ্টার লোমহর্ষক ও শ্বাসরুদ্ধকর বর্ণনা অবস্থার বর্ণনা করেছেন ফ্লাইটে থাকা প্রত্যক্ষদর্শী এক কেবিন ক্রু। এ যেন গা শিউরে ওঠা কোন এক হলিউড মুভির কাহিনী। নাম প্রকাশ না করার শর্তে তিনি বলেন, ঢাকা থেকে ফ্লাইটটি টেক অফের ঠিক ১০ মিনিটের মাথায় ১৫ হাজার ফুট উপরে ওঠে যায়।

বিজনেস ক্লাসে বসা ৯ যাত্রী। আন্তর্জাতিক যাত্রী ছিলেন ৫৮ জন। অভ্যন্তরীণ যাত্রী ছিলেন ৭৫ জন। ৫ জন বিদেশি যাত্রীও ছিলেন। ফ্লাইটের ককপিটে ছিলেন ক্যাপ্টেন শফিউল ও ফার্স্ট অফিসার মুনতাসির। কেবিন ক্রু ছিলেন- নিম্মি. হুসনে আরা, সাগর, সাকুর ও বিথী।

আলোচিত যাত্রী পলাশ আহমেদ ওরফে মাহদী নামে বসা ছিল ইকনোমি ক্লাসের ১৭-এ নং আসনে। একজন কেবিন ক্রু দেখতে পান হঠাৎ মাহাদী নিজের আসন ছেড়ে বিজনেস ক্লাসের একটি সিটে বসে নিজের সঙ্গে থাকা হ্যান্ডব্যাগে পিস্তল ও বোমা আছে বলে চিৎকার করতে থাকেন। এ সময় তিনি ককপিটের দরজা খুলে পাইলটের সঙ্গে কথা বলার বায়না ধরেন।

যদি কথা বলতে না দেয়া হয় তাহলে ফ্লাইট বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি দেন। এ পর্যায়ে কেবিন ক্রুদের একজন তার আড়ালে গিয়ে ককপিটে থাকা পাইলটকে জরুরি কোডে সংকেত পাঠান। এ সময় পাইলট তাকে অত্যন্ত সুকৌশলে ঠাণ্ডা মাথায় মাহদীর কথার সঙ্গে তাল মিলিয়ে কথা বলার পরামর্শ দেন।

কেবিন ক্রুরা সেভাবেই হ্যান্ডেল করছিলেন তাকে। এর মধ্যে মাহদী একবার ককপিটের দরজার কাছে গিয়ে পটকা জাতীয় কিছু ফোটান। তাতে বিকট শব্দ হলে যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন। এ সময় কেবিন ক্রুরা তাকে ঘিরে তার সমস্যা জানার চেষ্টা করেন। একপর্যায়ে তাকে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলার ব্যবস্থা করে দেয়া হবে বলে আশ্বস্ত করা হয়।

এ ঘটনায় নিহত পশালের জীবন নিয়েও পাওয়া যাচ্ছে নান তথ্য। মাহাদী বাংলাদেশি অভিনেত্রী সিমলার স্বামী বলেও জানা যায়। মাস ৪ আগে তাদের মধ্যে ডিভোর্স হয়েছে বলে স্বীকারও করেছেন নায়িকা সিমলা। আর এতেই ক্ষুব্ধ হয়ে বিমান ছিনতাইয়ের ঘটনা ঘটিয়েছে পলাশ এমনটিই এখন পর্যন্ত ধারণা করা হচ্ছে।

তবে একটি ফেসবুক প্রোফাইলকে পলাশের প্রোফাইল হিসেবে ধরে বেরিয়ে আসে আরও বিভিন্ন তথ্য, মাহাদী নামের এ ফেসবুক প্রোফাইল দেখে জানা যায়, ২০১৮ সালের এপ্রিলে মাসে থেকে পলাশ প্রেমের সম্পর্কে জড়ান ঢাকাই ছবির নায়িকা পলাশের চেয়ে বয়সে প্রায় ১৫-২০ বছরের বড় শিমলার সঙ্গে। ফেসবুকে তাদের দুজনের ঘনিষ্ঠ অসংখ্য ছবিও দেখা যায়।

তবে, ২০১৮ সালের শেষ দিকে তার কিছু ফেসবুকে স্ট্যাটাসে তাদের সম্পর্কের অবনতির কিছু লক্ষণ দেখা গেছে। যেখানে কিছু তার আবেগ ঘন লেখা ছিল। ২০১৯ সালে ২৫ জানুয়ারি নিজের ঘনিষ্ঠ কিছু ছবি দিয়ে বিরহের একটি গান ফেসবুকে নিজের ওয়ালে শেয়ার দেয় পলাশ।

সর্বশেষ, সোমবার দুপুর একটার দিকে 'ঘৃণা নিঃশ্বাসে প্রশ্বাসে'স্ট্যাটাস দিয়ে বিমান ছিনতাইয়ের ঘটনা ঘটান।
অভিনেত্রী সিমলাকে বছর খানিক আসে বিয়ে করেছিলেম বলে নিশ্চিত করেন মাহাদী ওরফে পলাশের বাবা পিয়ার জাহান সর্দার নিশ্চিত করেছেন। তিনি বলেন, সিমলাকে বিয়ে করে বাসায় নিয়ে এসেছিল। বয়সে বড় মেয়েকে বিয়ে করায় বাড়ির লোকজন ক্ষুব্ধ ছিল।

জানা গেছে, বর্তমানে সিমলা ভারতে মুম্বাইয়ে রয়েছেন। এ বিষয়ে তিনি মুম্বাই থেকে এক ভিডিও বার্তায় তার নিজের অবস্থানটি ব্যাখ্যা করেছেন।

বাংলাদেশের বিমান ছিনতাইয়ের ঘটনাটি আন্তর্জাতিক অঙ্গনেও বেশ আলোচনার জন্ম দিয়েছে। এ নিয়ে ফলাও কর সংবাদ প্রতারিত হয় বিভিন্ন সংবাদ মাধ্যমে।

সর্বশেষ তথ্য হচ্ছে,এ ঘটনায় একটি মামলা হয়েছে। হচ্ছে বিমান ছিনতাই চেষ্টার ঘটনায় নিহত হওয়া পলাশ আহমদের হাতে কোনো আগ্নেয়াস্ত্র ছিল না। মামলার বিবরণ অনুযায়ী তাঁর হাতে ছিল একটি খেলনা পিস্তল। বিমানের ভেতর আলামত সংগ্রহ করতে যাওয়া সিআইডির ক্রাইম সিন ইউনিটের কর্মকর্তারা বলছেন,ভেতরে দুটি গুলির চিহ্ন পাওয়া গেছে। একটি গুলি ককপিটের দরজা ভেদ করে ইলেকট্রিক প্যানেলে লেগেছে। আরেকটি বিজনেস ক্লাসের পার্টিশন ভেদ করে কেবিনেটে লেগেছে। প্রশ্ন উঠেছে,তাহলে এসব গুলি এলো কী করে?

তদন্তকারী কর্মকর্তা জানিয়েছেন, এ ঘটনায় তিনি পলাশের সাবেক স্ত্রী সামসুন নাহার সিমলা ও পলাশের বাবা–মাকে জিজ্ঞাসাবাদ করবেন।

গত রোববারের বিমান ছিনতাইচেষ্টার ঘটনায় সোমবার রাতে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ চট্টগ্রাম বিমানবন্দরের প্রযুক্তি সহকারী দেবব্রত সরকার বাদী হয়ে পতেঙ্গা থানায় একটি মামলা করেন। মামলায় গুলিতে নিহত পলাশ আহমদের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করা হয়েছে। পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট মামলাটি তদন্ত করছে। তারা মামলার আলামত হিসেবে খেলনা পিস্তল, বোমাসদৃশ বস্তু, বিমান, নিহত পলাশের জামাকাপড়সহ ১৫টি বস্তু জব্দ করে।

কাউন্টার টেররিজম ইউনিট চট্টগ্রামের প্রধান উপ-কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহ গতকাল দুপুরে তাঁর কার্যালয়ে প্রথম আলোকে বলেন, সেদিন বিমানটির ভেতর কী হয়েছিল তা জানার জন্য ব্ল্যাক বাক্স, সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহের চেষ্টা চলছে। ঘটনার প্রত্যক্ষদর্শী যাত্রীদের বক্তব্য নেওয়া হচ্ছে। কী উদ্দেশ্যে পলাশ ছিনতাইয়ের চেষ্টা করেছিলেন, তা জানার জানার চেষ্টা চলছে।

এসব দেখে শুনে কি মনে হয় আপনাদের। এ ধরণের অনাকাঙ্খিত বিষয় মোকাবেলায় আরও বেশি সতর্ক ও দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে সংশ্লিষ্ট সকলকে। আজ এখানেই বিদায় নিচ্ছি দেখা হবে আগামীতে নতুন কোন পর্বে নতুন কোন অসঙ্গতিকে সঙ্গে করে। ততক্ষণ পর্যন্ত বিবেকের জানালাটি উন্মুক্ত রাখুন, ভালো থাকুন, সুস্থ থাকুন আর সঙ্গে থাকুন সময়ের।




DMCA.com Protection Status

সময় সংবাদের লেখক হতে পারেন আপনিও। আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা, ভ্রমণ অভিজ্ঞতা, ক্যাম্পাসের খবর, তথ্যপ্রযুক্তি, বিনোদন, শিল্প-সংস্কৃতি ইত্যাদি বিষয়ে লেখা পাঠান: somoytvweb@gmail.com ই-মেইলে।
এই বিভাগের সকল সংবাদ
হজ প্যাকেজ চূড়ান্ত: এবার বাড়ছে খরচ গান্ধী আশ্রমে চরকা কাটলেন ট্রাম্প পিরোজপুরে ন্যাশনাল সার্ভিসের চাকরি স্থায়ীকরণের দাবি সরকারের সায় রয়েছে বলেই পাপিয়ারা ধরা পড়ছে: কাদের সুইসাইড নোটটি সালমান শাহই লিখেছিলেন: পিবিআই কুড়িগ্রামে কারাবন্দিদের ৩৭ ভাগ মাদকের আসামি এক টুইটেই কোহলির আয় আড়াই কোটি টাকা! তাজমহলে ট্রাম্পের ওপর বানরের হামলার আশঙ্কা! সালমান হত্যা মামলার রাজসাক্ষী পর্যন্ত পিবিআই পৌঁছেছে কি? মালয়েশিয়ায় জোট সরকারে বড় ভাঙন শুটিং ফাঁসালেন নায়ক রোশান! ভবদহে জলাবদ্ধতা নিরসনে টিআরএম বাস্তবায়নের দাবি পিবিআইয়ের প্রতিবেদন প্রত্যাখ্যান সালমানের মামার নেত্রকোনায় হতে যাচ্ছে ১০ দিনব্যাপী বইমেলা সালমান শাহর আত্মহত্যার ৫ কারণ শুরু হচ্ছে আন্তর্জাতিক বিজনেস ডেলিগেশন সামিট কিশোরগঞ্জে দুই মাদক কারবারি গ্রেফতার পিবিআইয়ের প্রতিবেদনে সন্তুষ্ট সালমানের শ্বশুর সিঁধ কেটে ঘরে ঢুকে ভাবিকে হত্যা: দেবরের মৃত্যুদণ্ড হাজী শরীফের সন্ধান চায় পরিবার বিদায়ী বছরে গণপরিবহনে ৫৯ নারীকে ধর্ষণ ১৩২ করে ফিরলেন মুমিনুল এবার কুয়েত-বাহরাইনেও করোনার ছোবল এসএসসি পরীক্ষার্থীকে হত্যা চেষ্টায় গ্রেফতার ১০ রিজার্ভ চুরি: প্রতিবেদন দাখিল ২৯ মার্চ ট্রাম্প এখন ভারতে ‘শাবনূরকে নিয়ে সালমান-সামিরার নিয়মিত ঝগড়া হতো’ পাপের ৪ সঙ্গীসহ গারদে পাপিয়া পদত্যাগ করলেন মাহাথির ট্রাম্পের টুইট, ‘হাম রাস্তে মে হ্যায়’ ‘সামিরাকে ঘরে রেখেই শাবনূরকে বিয়ে করতে চেয়েছিলেন সালমান’ মুমিনুলের পর সেঞ্চুরি করলেন মুশফিকও এখন পর্যন্ত বাংলাদেশ করোনামুক্ত: আইইডিসিআর করোনা: জাতীয় ব্যবস্থাপনা সদর দপ্তর প্রতিষ্ঠার নির্দেশ রুহানির হত্যা নয়, আত্মহত্যাই করেছিলেন সালমান: পিবিআই প্রাথমিক বিদ্যালয়ে প্যানেলভিত্তিক নিয়োগের দাবিতে দেশের বিভিন্ন জায়গায় মানববন্ধন সব ফ্লাইট কমানোর ঘোষণা সিঙ্গাপুর এয়ারলাইন্সের শিশু ধর্ষণের মামলায় কিশোর গ্রেফতার আবরার হত্যা: ৪ আসামিকে গ্রেফতারের নির্দেশ করোনার ভয়ংকর ছোবলে মৃত্যুর সংখ্যা বেড়ে ২৬১৯ গোপালগঞ্জে ভাইকে ফাঁসাতে মসজিদে আগুন সিরিয়া-ফিলিস্তিনে বিমান হামলা চালিয়েছে ইসরায়েল ট্রাম্পকে কি খাওয়াবে ভারত? ভারত সফর নিয়ে ট্রাম্প-মোদির পাল্টাপাল্টি টুইট ট্রাম্পকে বহনকারী বিমানে কী নেই? কথা রাখলেন মুমিনুল, করলেন সেঞ্চুরি আইফোনের উৎপাদন-বিক্রি বন্ধ! মান্দায় ট্রাকচাপায় গেল অটোরিকশার ৩ যাত্রীর প্রাণ পাপিয়াসহ তার পাপের সঙ্গীদের আদালতে তোলা হবে আজ ট্রাম্পকে বরণে প্রস্তুত ভারত ভারত বধের স্বপ্নে বিকেলে মাঠে নামবে সালমারা কেন্দ্রীয় ভর্তি পরীক্ষায় অংশ না নেয়ার কারণ জানাল বুয়েট সালমান শাহর মৃত্যু রহস্য আজই জানাবে পিবিআই চাকরির প্রলোভনে গৃহবধূকে ধর্ষণ, মামলা করায় হত্যার হুমকি তুরস্কে শক্তিশালী ভূমিকম্প, নিহতের সংখ্যা বেড়ে ৯ জিপির বাকি হাজার কোটি টাকা তিন মাসে পরিশোধের নির্দেশ অজ্ঞাত রোগে ঠাকুরগাঁওয়ে দু’জনের মৃত্যু বিআরটিসির ওয়ার্কশপ তো নয়, যেন ভাগাড় কুষ্টিয়ার মোকামে বাড়ছে চালের দাম চট্টগ্রামে আ.লীগের কোন্দলে ফায়দা লুটতে চায় বিএনপি করোনার তাণ্ডবে ইরানে ১৮ জনের মৃত্যু! দক্ষিণ কোরিয়ায়ও ভয়াবহ রূপ নিচ্ছে করোনা, মৃত ৭ ইরানের সঙ্গে সীমান্ত বন্ধ করল চার দেশ দ. কোরিয়ার পর ইতালিতেও করোনার হানা, চীনে মৃত বেড়ে আড়াই হাজার বৃষের সুনাম বাড়ার দিনে ঠকতে পারেন মীন চীনে রফতানি বন্ধ, পুঁজি হারাচ্ছেন কাঁকড়া চাষিরা নির্মাণের ৫ বছরেও চালু হয়নি করটিয়া স্টেশন সাভারে শরীরে পেট্রোল ঢেলে নারীর আত্মহত্যা হবিগঞ্জে দুই ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা ইতালিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত পুরোনো নিয়মে ফিরছে ঢাকা প্রিমিয়ার লিগ বিশ্বকাপে ভারতকে হারানো সহজ হবেনা: ঝুলন গোস্বামী পার্থে সংবর্ধনা পেলো বাংলাদেশ নারী ক্রিকেট দল প্রেমিক যুগলদের তালাবন্দি ভালোবাসা দেশের ৯০ শতাংশ লোকই দুর্নীতিগ্রস্ত: নারায়ণগঞ্জের জেলা জজ হাতিরঝিলে ছুরিকাঘাতে কিশোর নিহত বিশ্বকাপে ভারতের মুখোমুখি বাংলাদেশ প্রথম টেস্টেই হারের শঙ্কায় ভারত করোনাভাইরাসে সিরিআ'য় ৩ ম্যাচ স্থগিত কাতারে বন্ধুর ফ্রিজে মিলল মৌলভীবাজারের ব্যবসায়ীর লাশ মামলার রায় জাল করার অভিযোগে সাবেক এসিল্যান্ডের বিরুদ্ধে মামলা সেই পিস্তল নিয়ে টিকটক ভিডিও বানিয়েছিলেন পাপিয়া (ভিডিও) করোনা নয় অন্য আতঙ্কে ফ্রান্স! প্রতিপক্ষকে ফাঁসাতে আত্মগোপনে ছিলেন যুবদল নেতা বিলগেটসের চিঠির উত্তরে যা লিখলেন চীনা প্রেসিডেন্ট ৬ মাসও টিকবে না বলা বিয়েটা ২ বছর টিকে গেল: শবনম ফারিয়া গাঁজা কিনতে পাথর দিয়ে চারজনকে হত্যা! বশেফমুবিপ্রবিতে কম্পিউটার-রোবটিক্স ক্লাবের যাত্রা শুরু কুরিয়ারে অস্ত্র-মাদক পার্সেল, এসআই জলিল কারাগারে ঘর বাঁধছেন সোহম-স্বস্তিকা! ফেসবুক লাইভে যুবকের আত্মহত্যাচেষ্টা, বন্ধুর ফোনে বাঁচাল পুলিশ চুরি করতে এসে সরঞ্জামসহ ধরা খেল চোর স্ত্রীকে ভালোবাসুন, পাশের বাড়ির ভাবীও প্রেমে পড়বে শেষ সপ্তাহে বেড়েছে বইপ্রেমীদের ভিড় তুরস্কে ৫.৭ মাত্রার ভূমিকম্প, শিশুসহ ৯ জনের মৃত্যু আরব সাগরে ভেঙে পড়ল ভারতীয় যুদ্ধবিমান অপরাধ করলেই আইনের আওতায় আনা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী বাবার ফাঁসির দাবিতে আদালতে সন্তানরা মামলা তুলে না নেয়ায় স্ত্রীকে খুন
আরও সংবাদ...
ট্রেনের দরজায় উঁকি দিয়ে খুঁটিতে ধাক্কা, মরে ঝুলে রইলেন যুবক গণধর্ষণের পর লাইভে ধর্ষকেরা, ফ্রেন্ডস কাল জেলে যেতে পারি বাঙালী মেয়েকে বিয়ে করলেন মার্কিন তরুণী করোনার ওষুধ আবিষ্কার, বাজারে ছাড়ার অনুমতি বোন হারানোর শোক নিয়ে বিশ্বকাপ জিতলেন আকবর এক স্বাক্ষরে বহিষ্কার, আরেক স্বাক্ষরে সোহাগের ঘরে এশা আইসিসির কাছে অনূর্ধ্ব ১৯ দলের নামে নালিশ পাঠালো ভারত এশা-সোহাগের বিয়ে আজ মৃত মেয়ের সঙ্গে মায়ের সাক্ষাৎ করালো প্রযুক্তি, বিশ্বজুড়ে হইচই (ভিডিও) আড়ংয়ের ট্রায়াল রুমে তরুণীর গোপন ভিডিও ধারণ আজহারী কিভাবে বাইরে গেল, তাকে কেন গ্রেফতার করা হয়নি: সংসদে মেনন তীব্র গতিতে বের হচ্ছে গ্যাস, আতঙ্কে কসবাবাসী (ভিডিও) কক্সবাজারে উচ্চমাত্রায় ইউরেনিয়ামের সন্ধান! গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না: পরিকল্পনা মন্ত্রী আর কখনো কোনো যৌনকর্মীর জানাজা পড়াবেন না সেই ইমাম নতুন আতঙ্ক ‘কঙ্গো জ্বর’, রক্তবমি করেই মরলেন ৭ জন এইডস আক্রান্ত তরুণীকে গণধর্ষণ, পুলিশ হেফাজতে আতঙ্কিত আসামিরা ভয়াবহ ঝড়-বৃষ্টির পূর্বাভাস দিল আবহাওয়া অফিস সেলফি তুলতে তুলতে মৃত্যু করোনায় মৃত্যুর আসল সংখ্যা ফাঁস! অবশেষে জানা গেল আজহারীর চালানো বিলাসবহুল সেই গাড়ির রহস্য অভিনেতা তাপস পাল আর নেই বৌভাতের দিন বাড়তি গরুর মাংস আনতে গিয়ে বরের মৃত্যু কাসেম সোলাইমানিকে হত্যার প্রধান কারিগর নিহত! করোনা: মার্চেই দেশের ৮০ শতাংশ গার্মেন্টস বন্ধ হওয়ার আশংকা কাদেরকে প্রধানমন্ত্রীর শাসন আমাদের কোনও ধর্ম নেই, থাকাও উচিৎ নয়: শাহরুখ খান ধ্বংসের মুখে চীনের অর্থনীতি বাজারে আর মিলবে না গ্রামীণফোনের সিম! সিটি নির্বাচন: সবশেষ খবর রমনীর গুণে নয়, সংসারে সুখ আসে পুরুষের রোজগারে কচুরিপানা দিয়ে শোল মাছের সুস্বাদু রেসিপি (ভিডিও) প্রবাসীর কাছে স্ত্রীর আপত্তিকর ভিডিও: অতঃপর খুন হলেন সেলিম এমন না যে আমরা সব ভোট মেরে দিয়েছি: আতিক স্বামীকে ঘুম পাড়িয়ে পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী শ্রাবন্তীর গোপন ভিডিও ফাঁস করলেন স্বামী (ভিডিও) করোনা ভাইরাস চীনের তৈরি গোপন জীবাণু অস্ত্র! করোনা ছড়িয়েছে ১২ দেশে, ৬ কোটি মানুষের মৃত্যুর শঙ্কা! একপাল সন্তান নিয়ে নদী পার হচ্ছে বাবা কুমির, ছবি ভাইরাল ৩০০ ভুলসহ হিব্রু ভাষায় কুরআনের অনুবাদ ছাপল সৌদি আরব! এখনও তীব্র গতিতে বের হচ্ছে গ্যাস, ধসে পড়ছে গাছপালা (ভিডিও) সাকিবের স্ত্রীর প্রিয় খাবার রান্না করে পাঠালেন প্রধানমন্ত্রী বিয়ে করলেন ছাত্রলীগের সাবেক সেক্রেটারি জাকির ভক্তকে গর্ভবতী করে বিয়ে করলেন পীর! সকালে নিরাপত্তা চেয়ে জিডি, বিকেলেই যুবককে হত্যা মঞ্চ ভেঙে পড়ে গেলেন আল্লামা শফী চট্টগ্রামে করোনা ভাইরাস সন্দেহে দুই শিক্ষার্থী হাসপাতালে নজরুল বিশ্ববিদ্যালয়ে মায়ের সামনেই মেয়েকে র‍্যাগিং, ডেকে নিয়ে মারপিট! অবশেষে আসছে করোনা ভাইরাসের টিকা খালেদার মুক্তি সমাবেশে দুদুর ‘গালি’ (ভিডিও)
আরও সংবাদ...


Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TVEnglish DMCA.com Protection Status
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
উপরে