সাব্বির সামি
আপডেট
০৬-০৩-২০১৯, ১৭:১২

ময়ূরপঙ্খী বিমান ছিনতাই, নাকি এক রহস্যের বৃত্ত! (ভিডিও)

ময়ূরপঙ্খী বিমান ছিনতাই, নাকি এক রহস্যের বৃত্ত! (ভিডিও)
সাব্বির সামি মুহিত সকলকে স্বাগত জানাচ্ছি সময়ের অসঙ্গতি অনুষ্ঠানে। বিভিন্ন ধরণের অসঙ্গতিকে তুলে ধরাই আমাদের লক্ষ্য। কাউকে হেয় করা, ছোট করা বা ভালো মন্দ বিচার করা মোটেও আমাদের উদ্দেশ্য নয়। আমারা চাই শুধু অসঙ্গতিটি ধরিয়ে দিতে। আমাদের এবারের পর্বের অসঙ্গতির নাম ‘ময়ূরপঙ্খী বিমান ছিনতাই, নাকি এক রহস্যের বৃত্ত!'



অসঙ্গতিগুলো দেখাতে চাই কিন্তু তার আগে আপনাদের আরও একবার স্মরণ করিয়ে দেবো কি  ঘটেছিল ফেব্রুয়ারির ২৪ তারিখ রোববার। চলুন দেখে আসি।

২৪ ফেব্রুয়ারি বিকেল সাড়ে ৫ টা। ১৩৪ যাত্রী ও ১৪ ক্রু নিয়ে বিজি-১৪৭ ফ্লাইটটি  ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবায়ের পথে শাহজালাল থেকে উড়াল দিলো ময়ূরপঙ্খী, উড়াল দিলো শাহ আমানতের উদ্দেশ্যে। কিছুক্ষণ পরেই ঘটে গেলো অবিশ্বাস্য এক ঘটনা। একজন ছিনতাইকারী জিম্মি কর বসলো বিমানটিকে। তারপর ক্রুদের বুদ্ধিমত্তায় শাহ আমানতে জরুরি অবতরণ ময়ূরপঙ্খীর। স্তব্ধ হয়ে যায় চট্টগ্রামের শাহ আমানত। পরে খুব দ্রুত সময়ে সেনাবাহিনীর কমান্ডো অভিযানে অবসান ঘটে ছিনতাই ঘটনার। আর ছিনতাইয়ের চেষ্টাকারী সেই অভিযুক্তও নিহত হন।

কিন্তু এর পর দায়িত্বশীল বিভিন্ন সংস্থা ও ব্যক্তি দিতে থাকেন ভিন্ন ভিন্ন সব তথ্য। ছিনতাইকারীর পরিচয় নিয়ে ছিল বিভ্রান্তি। বিমানটি ছিনতাই হয়েছিলো কিনা সেটি নিয়েও দেখা দেয়া প্রশ্ন। আর এতো নিরাপত্তা বেষ্টনী পেরিয়ে অস্ত্র বা বোমা নিয়ে প্রবেশ সম্ভব কিনা সেটি নিয়েও দেখা দেয় প্রশ্ন। পুলিশের পক্ষ থেকে বলা হয়, ছিনতাইকারীর হাতে থাকা অস্ত্রটি ছিল খেলনা। কেউ বলেন, তার হাতে কোন অস্ত্রই ছিল না। সেখানে পটকা ফোটানো হয়েছিলো জাতীয় তথ্যসহ বিভিন্ন অসঙ্গতি দেখা যায় বিভিন্ন সংস্থা থেকে প্রাপ্ত তথ্যে।

রোববার রাতে নিহত ওই যুবকের পরিচয় নিয়ে একাধিক তথ্য জানানো হয়,যা নিয়ে ধূম্রজাল সৃষ্টি হয়। প্রথমে বলা হয়,তার নাম মাহাদী। পরে বলা হয় মো. মাজিদুল। তবে টিকিটে তার নাম মো. মাজিদুল লেখা ছিল বলে জানানো হয়। কিন্তু সোমবার যে তথ্য এলো, তাতে দেখা যাচ্ছে তার নাম মাহাদী ও মাজিদুল কোনটিই নয়, তার নাম মো. পলাশ আহমেদ।

পলাশ আহমদ র‍্যাবের তালিকাভুক্ত অপরাধী। তাকে ২০১২ সালে তরুণী অপহরণের অভিযোগ এবং ৮ লাখ টাকা মুক্তিপণ আদায়ের অভিযোগে গ্রেফতার করা হয়েছিল।তখন তার বয়স ছিল মাত্র ১৮ বছর। এসব চাঞ্চল্যকর তথ্য জানিয়েছিলেন র‍্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান।

অপরদিকে, সম্পূর্ণ বিপরীত তথ্য দিয়ে নারায়ণগঞ্জ পুলিশ জানায়, পলাশকে অপরাধী বা সন্ত্রাসী বলার মতো কোন রেকর্ড তাদের কাছে নেই। তবে সে বাড়িতে কম আসতো এবং ভবঘুরে টাইপের মানুষ ছিল।

বিমান মন্ত্রণালয়ের তথ্য মতে, পলাশের হাতে অস্ত্র থাকলে স্ক্যানিং মেশিনে শব্দ হতো। কিন্তু তা হয়নি। অন্য যাত্রীদের মতো পলাশকেও অভ্যন্তরীণ টার্মিনালের স্ক্যানিং মেশিনে পরীক্ষা করে বিমানে উঠানো হয়েছিল।
তবে প্রত্যক্ষদর্শী অনেকের মতে, বিমান ছিনতাই চেষ্টাকারীর হাতে থাকা পিস্তল দিয়ে গুলি করা হয়েছে। তাতে শব্দও হয়েছে। যদিও সিভিল এভিয়েশন কর্তৃপক্ষ বলেছে, খেলনা পিস্তলেও শব্দ হয়। আর গুলি হলে এয়ারক্রাফটে চিহ্ন থাকার কথা। কিন্তু সেটি পাওয়া যায়নি।

বাংলাদেশ বিমানের একটি উড়োজাহাজ ছিনতাইচেষ্টার লোমহর্ষক ও শ্বাসরুদ্ধকর বর্ণনা অবস্থার বর্ণনা করেছেন ফ্লাইটে থাকা প্রত্যক্ষদর্শী এক কেবিন ক্রু। এ যেন গা শিউরে ওঠা কোন এক হলিউড মুভির কাহিনী। নাম প্রকাশ না করার শর্তে তিনি বলেন, ঢাকা থেকে ফ্লাইটটি টেক অফের ঠিক ১০ মিনিটের মাথায় ১৫ হাজার ফুট উপরে ওঠে যায়।

বিজনেস ক্লাসে বসা ৯ যাত্রী। আন্তর্জাতিক যাত্রী ছিলেন ৫৮ জন। অভ্যন্তরীণ যাত্রী ছিলেন ৭৫ জন। ৫ জন বিদেশি যাত্রীও ছিলেন। ফ্লাইটের ককপিটে ছিলেন ক্যাপ্টেন শফিউল ও ফার্স্ট অফিসার মুনতাসির। কেবিন ক্রু ছিলেন- নিম্মি. হুসনে আরা, সাগর, সাকুর ও বিথী।

আলোচিত যাত্রী পলাশ আহমেদ ওরফে মাহদী নামে বসা ছিল ইকনোমি ক্লাসের ১৭-এ নং আসনে। একজন কেবিন ক্রু দেখতে পান হঠাৎ মাহাদী নিজের আসন ছেড়ে বিজনেস ক্লাসের একটি সিটে বসে নিজের সঙ্গে থাকা হ্যান্ডব্যাগে পিস্তল ও বোমা আছে বলে চিৎকার করতে থাকেন। এ সময় তিনি ককপিটের দরজা খুলে পাইলটের সঙ্গে কথা বলার বায়না ধরেন।

যদি কথা বলতে না দেয়া হয় তাহলে ফ্লাইট বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি দেন। এ পর্যায়ে কেবিন ক্রুদের একজন তার আড়ালে গিয়ে ককপিটে থাকা পাইলটকে জরুরি কোডে সংকেত পাঠান। এ সময় পাইলট তাকে অত্যন্ত সুকৌশলে ঠাণ্ডা মাথায় মাহদীর কথার সঙ্গে তাল মিলিয়ে কথা বলার পরামর্শ দেন।

কেবিন ক্রুরা সেভাবেই হ্যান্ডেল করছিলেন তাকে। এর মধ্যে মাহদী একবার ককপিটের দরজার কাছে গিয়ে পটকা জাতীয় কিছু ফোটান। তাতে বিকট শব্দ হলে যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন। এ সময় কেবিন ক্রুরা তাকে ঘিরে তার সমস্যা জানার চেষ্টা করেন। একপর্যায়ে তাকে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলার ব্যবস্থা করে দেয়া হবে বলে আশ্বস্ত করা হয়।

এ ঘটনায় নিহত পশালের জীবন নিয়েও পাওয়া যাচ্ছে নান তথ্য। মাহাদী বাংলাদেশি অভিনেত্রী সিমলার স্বামী বলেও জানা যায়। মাস ৪ আগে তাদের মধ্যে ডিভোর্স হয়েছে বলে স্বীকারও করেছেন নায়িকা সিমলা। আর এতেই ক্ষুব্ধ হয়ে বিমান ছিনতাইয়ের ঘটনা ঘটিয়েছে পলাশ এমনটিই এখন পর্যন্ত ধারণা করা হচ্ছে।

তবে একটি ফেসবুক প্রোফাইলকে পলাশের প্রোফাইল হিসেবে ধরে বেরিয়ে আসে আরও বিভিন্ন তথ্য, মাহাদী নামের এ ফেসবুক প্রোফাইল দেখে জানা যায়, ২০১৮ সালের এপ্রিলে মাসে থেকে পলাশ প্রেমের সম্পর্কে জড়ান ঢাকাই ছবির নায়িকা পলাশের চেয়ে বয়সে প্রায় ১৫-২০ বছরের বড় শিমলার সঙ্গে। ফেসবুকে তাদের দুজনের ঘনিষ্ঠ অসংখ্য ছবিও দেখা যায়।

তবে, ২০১৮ সালের শেষ দিকে তার কিছু ফেসবুকে স্ট্যাটাসে তাদের সম্পর্কের অবনতির কিছু লক্ষণ দেখা গেছে। যেখানে কিছু তার আবেগ ঘন লেখা ছিল। ২০১৯ সালে ২৫ জানুয়ারি নিজের ঘনিষ্ঠ কিছু ছবি দিয়ে বিরহের একটি গান ফেসবুকে নিজের ওয়ালে শেয়ার দেয় পলাশ।

সর্বশেষ, সোমবার দুপুর একটার দিকে 'ঘৃণা নিঃশ্বাসে প্রশ্বাসে'স্ট্যাটাস দিয়ে বিমান ছিনতাইয়ের ঘটনা ঘটান।
অভিনেত্রী সিমলাকে বছর খানিক আসে বিয়ে করেছিলেম বলে নিশ্চিত করেন মাহাদী ওরফে পলাশের বাবা পিয়ার জাহান সর্দার নিশ্চিত করেছেন। তিনি বলেন, সিমলাকে বিয়ে করে বাসায় নিয়ে এসেছিল। বয়সে বড় মেয়েকে বিয়ে করায় বাড়ির লোকজন ক্ষুব্ধ ছিল।

জানা গেছে, বর্তমানে সিমলা ভারতে মুম্বাইয়ে রয়েছেন। এ বিষয়ে তিনি মুম্বাই থেকে এক ভিডিও বার্তায় তার নিজের অবস্থানটি ব্যাখ্যা করেছেন।

বাংলাদেশের বিমান ছিনতাইয়ের ঘটনাটি আন্তর্জাতিক অঙ্গনেও বেশ আলোচনার জন্ম দিয়েছে। এ নিয়ে ফলাও কর সংবাদ প্রতারিত হয় বিভিন্ন সংবাদ মাধ্যমে।

সর্বশেষ তথ্য হচ্ছে,এ ঘটনায় একটি মামলা হয়েছে। হচ্ছে বিমান ছিনতাই চেষ্টার ঘটনায় নিহত হওয়া পলাশ আহমদের হাতে কোনো আগ্নেয়াস্ত্র ছিল না। মামলার বিবরণ অনুযায়ী তাঁর হাতে ছিল একটি খেলনা পিস্তল। বিমানের ভেতর আলামত সংগ্রহ করতে যাওয়া সিআইডির ক্রাইম সিন ইউনিটের কর্মকর্তারা বলছেন,ভেতরে দুটি গুলির চিহ্ন পাওয়া গেছে। একটি গুলি ককপিটের দরজা ভেদ করে ইলেকট্রিক প্যানেলে লেগেছে। আরেকটি বিজনেস ক্লাসের পার্টিশন ভেদ করে কেবিনেটে লেগেছে। প্রশ্ন উঠেছে,তাহলে এসব গুলি এলো কী করে?

তদন্তকারী কর্মকর্তা জানিয়েছেন, এ ঘটনায় তিনি পলাশের সাবেক স্ত্রী সামসুন নাহার সিমলা ও পলাশের বাবা–মাকে জিজ্ঞাসাবাদ করবেন।

গত রোববারের বিমান ছিনতাইচেষ্টার ঘটনায় সোমবার রাতে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ চট্টগ্রাম বিমানবন্দরের প্রযুক্তি সহকারী দেবব্রত সরকার বাদী হয়ে পতেঙ্গা থানায় একটি মামলা করেন। মামলায় গুলিতে নিহত পলাশ আহমদের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করা হয়েছে। পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট মামলাটি তদন্ত করছে। তারা মামলার আলামত হিসেবে খেলনা পিস্তল, বোমাসদৃশ বস্তু, বিমান, নিহত পলাশের জামাকাপড়সহ ১৫টি বস্তু জব্দ করে।

কাউন্টার টেররিজম ইউনিট চট্টগ্রামের প্রধান উপ-কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহ গতকাল দুপুরে তাঁর কার্যালয়ে প্রথম আলোকে বলেন, সেদিন বিমানটির ভেতর কী হয়েছিল তা জানার জন্য ব্ল্যাক বাক্স, সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহের চেষ্টা চলছে। ঘটনার প্রত্যক্ষদর্শী যাত্রীদের বক্তব্য নেওয়া হচ্ছে। কী উদ্দেশ্যে পলাশ ছিনতাইয়ের চেষ্টা করেছিলেন, তা জানার জানার চেষ্টা চলছে।

এসব দেখে শুনে কি মনে হয় আপনাদের। এ ধরণের অনাকাঙ্খিত বিষয় মোকাবেলায় আরও বেশি সতর্ক ও দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে সংশ্লিষ্ট সকলকে। আজ এখানেই বিদায় নিচ্ছি দেখা হবে আগামীতে নতুন কোন পর্বে নতুন কোন অসঙ্গতিকে সঙ্গে করে। ততক্ষণ পর্যন্ত বিবেকের জানালাটি উন্মুক্ত রাখুন, ভালো থাকুন, সুস্থ থাকুন আর সঙ্গে থাকুন সময়ের।



DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ
করোনা ভাইরাস লাইভ আপডেট
আক্রান্ত চিকিৎসাধীন সুস্থ মৃত্যু
৫৩০২৭১ ৪৭২৩১ ৪৭৫০৭৪ ৭৯৬৬
বিস্তারিত
ইউক্রেনের নার্সিং হোমে ভয়াবহ অগ্নিকাণ্ড, নিহত ১৫ প্রধানমন্ত্রীকে দিয়ে ভ্যাকসিন প্রয়োগ শুরু হলে জনগণ আগ্রহী হবে: জাফরুল্লাহ কুয়াশায় বাস আটকে ভোগান্তিতে ভারতগামী যাত্রী ইরাকের বোমা হামলায় নিহত বেড়ে ৩২, আইএসের দায় স্বীকার টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ নিউজিল্যান্ড সফরে থাকছেন না সাকিব! ‘সুবর্ণজয়ন্তীর আগে শেষ হবে মেট্রোরেলের কাজ’ কাদের মির্জার বিরুদ্ধে মিছিল ঘন কুয়াশায় শাহজালাল বিমানবন্দরে বিমান চলাচল ব্যাহত সাবেক এমপি মজিদ মণ্ডল আর নেই ঢাকা-চট্টগ্রাম সব ফ্লাইট বাতিল বাইডেন ক্ষমতা গ্রহণের পরই বিটকয়েনের বড় দরপতন! উইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ ভারতের কর্ণাটকে রহস্যজনক বিস্ফোরণে ভূমিকম্প, নিহত ৮ বঙ্গবন্ধু সেতু এলাকায় ৩০ কিলোমিটার যানজট ওয়ালটনের পরিচালক মাহবুব আলম আর নেই পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রী-শ্রমিকরা ফেব্রুয়ারিতে যুক্তরাষ্ট্রে ৫ লাখের মৃত্যুর আশঙ্কা, বাইডেনের সতর্কবার্তা রাজধানীর আড়তে লোকসানে পেঁয়াজ বিক্রি করছেন চাষিরা করোনার তাণ্ডবে ফের ভয়াবহ মৃত্যু ইতিহাসে আজকের এই দিনে মুন্সীগঞ্জে সবজি বিক্রেতার লাশ উদ্ধার শুক্রবার ঢাকার যেসব স্থানে যাবেন না ফোর্ডকে ফিরিয়ে নিতে হচ্ছে ৩০ লাখ বিক্রিত গাড়ি! ১৩ বছর পর টেস্টে মুখোমুখি হচ্ছে দক্ষিণ আফ্রিকা-পাকিস্তান ভারত সিরিজকে সামনে রেখে ইংল্যান্ডের দল ঘোষণা স্বস্তিকা-শ্রীলেখার পথে রাইমা! জয়ের লক্ষ্যে আজ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা শ্রীলঙ্কা ক্রিকেট দলে করোনার হানা মার্চের মধ্যেই দক্ষিণ আফ্রিকা সফরের সম্ভাবনা অস্ট্রেলিয়ার যাত্রী বেশে বাসে ডাকাতির ঘটনায় গ্রেফতার ৫ রাজধানীর বংশালে ব্যাটারির গোডাউনে আগুন গাজীপুর শিশু উন্নয়ন কেন্দ্রে ভারতীয় কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার উঁকি দিচ্ছে নুসরাতের বিয়ের ভিডিও খাগড়াছড়িতে বাসের ধাক্কায় প্রাণ গেলো স্কুল ছাত্রের কুমিল্লায় অস্ত্র নিয়ে গ্রামবাসীকে ধাওয়া, অস্ত্রসহ আটক যুবক ইকবালের পরিচালনায় রোশান বরগুনায় হাঙ্গর মাছ ধরায় ৮ জেলেকে জরিমানা ভাইরাল নারী ও মাহসান স্বপ্নর বিরুদ্ধে সাধারণ ডায়েরি বান্দরবানের সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৫ জন ফের আগুন সেরাম ইনস্টিটিউটে গণ-শৌচাগারে বসবাস স্বামী-স্ত্রীর শাকিব খানের বিপরীতে দর্শনা বণিক চাঁদপুরে লঞ্চকে কার্গোর ধাক্কা, নিরাপদে যাত্রীরা সাভারে ৩ ফার্মেসিকে জরিমানা সন্তান দত্তক নিতে চান সুস্মিতার মেয়ে! দণ্ডপ্রাপ্ত হয়েও সাজা ভোগ করতে হবে না ওদের! আয় করা ডলার অ্যাকাউন্টে নিতে সরকারকে জানানো লাগবে না দেশবাসীকে আগ্রহী করতে টিকা নেবেন মোদি বাইডেনের শপথ অনুষ্ঠানে ঘুমাচ্ছিলেন ক্লিনটন! (ভিডিও) তিন লাখ টাকায় মাস্তান ভাড়া, ছেলেকে কেটে পানিতে ভাসাল বাবা! ‘আপনার বিচার ভাঙ্গার মানুষ করবে’ নিক্সনকে কাদের মির্জা বাংলাদেশকে ‘নতজানু’ করে রাখার ষড়যন্ত্র চলছে: ফখরুল শেয়াল দিল লাশের খোঁজ! বিক্রয়কর্মীকে হাতুড়িপেটা করলেন ব্যবসায়ী ১৪৪ ধারার মধ্যেই লালপুরে আ.লীগের একাংশের কমিটি ঘোষণা মোদিকে প্রধানমন্ত্রীর ধন্যবাদ আবারও মিলে গেল সিম্পসনসের ভবিষ্যদ্বাণী, এবার কামালা হ্যারিস! বিতর্কিত ব্যক্তিকে সম্মাননা, সমাজসেবার উপ-পরিচালককে বদলি মায়ের বিরুদ্ধে প্রতারণা মামলা মেয়ের ইউরোপের পর এবার টিকা সঙ্কটে যুক্তরাষ্ট্র মাদক মামলায় নারীর যাবজ্জীবন পুরনো থানাতেই থাকতে চান ঈশ্বরগঞ্জের দুই ইউনিয়নের বাসিন্দারা বিশ্বনেতাদের অভিনন্দন বার্তায় ভাসছেন বাইডেন-কামালা পালিয়ে এসে শেষ রক্ষা হলো না রোহিঙ্গা বাবা-মেয়ের প্রধানমন্ত্রীর আক্ষেপ, ‘মন পড়ে আছে বিশ্ববিদ্যালয়ে’ শাবি’র ছাত্রী মেসে ঢুকতে গিয়ে যুবক ধরা বাগদাদে জোড়া আত্মঘাতী হামলা, হতাহত শতাধিক বালিয়ামারী সীমান্ত হাট এক বছর বন্ধ, চালুর দাবি স্ট্রোক করে চুলার আগুনে পুড়লেন গৃহবধূ মালয়েশিয়ায় পুলিশকে ‘ঘুষ প্রস্তাব’ দিয়ে ধরা বাংলাদেশি স্বামী-স্ত্রী পরিচয়ে দীর্ঘদিন সংসার, অতঃপর ধর্ষণ মামলা সময়ের পর্দায় আসছে ‘অতঃপর আমি’ ওয়াসার ভুলে ভিটেমাটি ছাড়া শফিকুল সানোফির শেয়ার বেক্সিমকো ফার্মার কাছে বিক্রির ঘোষণা ১ হাজার ৯১ গৃহহীন পাচ্ছেন ঘর, উদ্বোধন ২৩ জানুয়ারি ৪ বছরে ৩০ হাজার ৫৭৩টি মিথ্যা বলেছেন ট্রাম্প! স্ত্রীকে মারধর করায় স্থানীয়রা পুলিশে দিল স্বামীকে যেভাবে আগুন লাগল সেরাম ইনস্টিটিউটে ফেসবুকে সম্পর্ক স্থাপন, কৌশলে প্রবাসীকে অপহরণ ফেব্রুয়ারিতে খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান বিচারকের সঙ্গে এসপির অসদাচরণ: পুলিশের ভয়ে ঘরছাড়া সরকারি কর্মকর্তা স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ ভিডিও ধারণ, ছাত্রলীগ নেতা কারাগারে ৩০ লাখ টাকা আত্মসাত, ইউপি চেয়ারম্যান বরখাস্ত সংক্ষিপ্ত সিলেবাসে জুনে হতে পারে এসএসসি ব্রাহ্মণবাড়িয়ায় বিরোধের জেরে পাল্টাপাল্টি হত্যাকাণ্ডের অভিযোগ ভাগ্নিকে আটকে রেখে ধর্ষণ, সৎ মামা কারাগারে বাইডেন-কামালার শপথে সাক্ষী হলেন প্রবাসীরাও বাংলাদেশে টিকা ট্রায়ালের অনুমতি চায় ভারত বায়োটেক চট্টগ্রামে অভিযোগ-পাল্টা অভিযোগে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা পিকনিকের আয়োজনে রোহিঙ্গা শিশুদের নাচ (ভিডিও) নীলফামারীতে একজনের মৃত্যুদণ্ড, ২ জনের যাবজ্জীবন সেরাম ইনস্টিটিউটে আগুন: ৫ মরদেহ উদ্ধার এক্সক্যাভেটরে মাটিতে মিশে গেল শতাধিক অবৈধ স্থাপনা বিমানবন্দরে চাকরি দেয়ার নামে টাকা হাতিয়ে নিয়েছে প্রতারকচক্র প্রথম করোনা ভ্যাকসিন নেওয়ার ঘোষণা অর্থমন্ত্রীর ১ কোটি টাকা দান করলেন গৌতম গম্ভীর ঋণ কেলেঙ্কারির ঘটনায় হাইকোর্টের নজিরবিহীন আদেশ ‘লবণনামা’ একটি ভিন্নধর্মী এবং সফল ক্যাম্পেইনের ইতিকথা সন্তান জন্মের পর আবার প্রকাশ্যে এলেন বিরাট-আনুশকা
আরও সংবাদ...
বাসা ফাঁকা পেলেই বান্ধবীদের নিয়ে ফুর্তি করত দিহান আনুশকার শরীরে ‘ফরেন বডি’র আলামত শিক্ষাপ্রতিষ্ঠান খুলতে লিগ্যাল নোটিশ জন্ম তারিখ অনুযায়ী কেমন যাবে আগামী বছর, দেখে নিন ফুটপাতেই ১০ বছর ভিক্ষুক জীবন পুলিশের শুটারের! সমালোচকদের জবাব দিলেন ভাইরাল সেই টম ইমাম মেয়েদের যেসব অভ্যাস পুরুষদের আকৃষ্ট করে আবারও প্রভার ভিডিও ভাইরাল! জন্মতারিখ অনুযায়ী কেমন যাবে ২০২১ সাল বোনের গর্ভে জন্ম নিল আরেক বোন! ধর্ষণের উদ্দেশ্যে নয়, একান্তে সময় কাটাতে বাসায় ডেকেছিল: দিহানের মা অবশেষে বিক্রি হলো মাইকেল জ্যাকসনের সেই রাজকীয় বাড়ি ৭ বছর আগে মারা যাওয়া বাবাকে গুগলে খুঁজে পেলেন সন্তান! নববর্ষ উদযাপন করতে গিয়ে যুবকের করুণ মৃত্যু বিকৃত যৌনাচারের ‘ফরেন বডি’সহ নানা উপাদানে সয়লাব দেশের বাজার দিহানের বাসার সিসিটিভিতে যা পাওয়া গেল জীবনসঙ্গী থাকতেও অন্যের প্রতি আকর্ষণ যে ৪ কারণে মানুষের ভিতরে কেন এত যৌন কাম: এসপি আবিদা তৃতীয় সন্তানের বাবা হচ্ছেন সাকিব! অনুষ্ঠানে গান বাজালে জানাজা বা বিয়ে না পড়ানোর ঘোষণা যুবককে চেয়ারে বেঁধে শারীরিক সম্পর্ক তরুণীর, ফাঁস লেগে মৃত্যু! ভারতীয় ক্রিকেটারদের দিয়ে টয়লেট পরিষ্কার করাচ্ছে অস্ট্রেলিয়া! গৃহবধূকে হত্যার পর চামড়া ছিলে লবণ লাগানোর বর্ণনা দিলেন স্বামী ঠোঁটের লিপস্টিক বলে দেবে নারীর চরিত্র পছন্দের পাত্র-পাত্রীকে বিয়েতে পরিবারকে রাজি করানোর ১০ উপায় দেওয়ানবাগী পীর মারা গেছেন ২৪ ঘণ্টার আগেই শেষ হচ্ছে দিন, তবে কি কেয়ামতের আলামত! নুসরাতের পোশাক বদলানোর ভিডিও ভাইরাল ধর্ষণকাণ্ড থেকেই নিখিলের সঙ্গে মন কষাকষি নুসরাতের! থার্টিফার্স্ট নাইটে বিমানবালাকে ১১ জনে ধর্ষণের পর হত্যা! (ভিডিও) আনুশকা-দিহানের সম্পর্ক দুইমাস আগে থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সময় জানালেন মন্ত্রী স্কুল-কলেজ ছাড়া কোথাও বাবার নাম নিও না, সন্তানদের উদ্দেশ্যে মাশরাফী ২০২১ সালে আসছে পুরুষের জন্মনিরোধক পিল! ঘটনার কিছুক্ষণ আগে বাবাকে ফোন করেছিল আনুশকা ডিএসপি মেয়েকে স্যালুট জানিয়ে ভাইরাল ইন্সপেক্টর বাবা বাংলাদেশেও করোনার নতুন ধরন শনাক্ত! ফজরের ওয়াক্তে মারা যাওয়ার ইচ্ছা পূরণ যুবকের, স্ট্যাটাস ভাইরাল লকডাউনে জন্মনিরোধক সামগ্রী বিক্রির হিড়িক নতুন ধরনের করোনা ভাইরাসে উচ্চহারে আক্রান্ত হচ্ছে শিশুরা অমরজিৎ পৃথিবীর 'সবচেয়ে কম বয়সী' সিরিয়াল কিলার বাংলাদেশে আসছে ‘রয়েল এনফিল্ড’! মেশিনে টুকরো টুকরো হয় ঘুমন্ত মেহেদীর দেহ স্কুলে ২০২১ সালের ছুটির তালিকা প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠান কবে খুলতে পারে জানালেন প্রধানমন্ত্রী আসছে তীব্র শৈত্যপ্রবাহ, তাপমাত্রা নামবে ৪ ডিগ্রিতে নববর্ষে আতশবাজি, লাখ লাখ পাখির করুণ মৃত্যু ‘বিকৃত যৌনাচারের কারণে মারা যায় স্কুলছাত্রী’ প্রেমিকের আবদার মেটাতে ১৪ বছরের মেয়েকে ধর্ষণে সাহায্য মায়ের! আনুশকার দাফন সম্পন্ন
আরও সংবাদ...

মেনে চলি

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  EnglishLive TV DMCA.com Protection Status
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
উপরে