সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
৮ টা ৪৫ মিঃ, ২৩ ডিসেম্বর, ২০১৮

ইসি সচিবের বিরুদ্ধে মামলা করতে চান হিরো আলম

নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদের বিরুদ্ধে মামলা করতে চান বগুড়া-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী হিরো আলম। ইসি সচিবের বক্তব্যে তার মানহানি হয়েছে এমন দাবি করে মামলা করবেন বলে জানিয়েছেন তিনি। 
Somoy News
মাজেদুর রহমান

হিরো আলম বলেন, ‘নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন জনগণের সেবক, তিনি আমাদের চাকরি করেন। তিনি আমাকে ‘তুই’ বলেছেন। ‘হিরো আলমও ইসিকে হাইকোর্ট দেখায়, বোঝেন অবস্থা’ এমন মন্তব্য করেছেন তিনি, তাই আমি তার পদত্যাগ চাই এবং আমি অবশ্যই তাঁর বিরুদ্ধে মামলা করবো।’

রোববার (২৩ ডিসেম্বর) সকালে তার নির্বাচনী এলাকার কাহালুতে সময় নিউজকে এসব কথা বলেন হিরো আলম। তিনি নির্বাচনে অভূতপূর্ব সাড়া পাচ্ছেন। যেমন ফেসবুক ইউটিউবে সাড়া পেয়েছেন।

হিরো আলম নির্বাচিত হলে বগুড়াকে বিশ্বের দরবারে তুলে ধরবেন। তিনি বগুড়া এয়ারপোর্টটি চালু করবেন, ছোট বড় উন্নয়ন কর্মকাণ্ডকে গুরুত্ব দিবেন। নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ যেন হয় সেজন্য তিনি ইসির দৃষ্টি আকর্ষণ করেন।  

বর্তমানে বিরোধীপক্ষের ওপর যেভাবে হামলা মামলা হচ্ছে, তাতে নির্বাচন সুষ্ঠু হবে না বলেও মন্তব্য করেন তিনি। স্বতন্ত্র থেকে যদি সংসদ সদস্য নির্বাচিত হন, এরপর সরকার গঠনের পর আপনি কোন দলে যোগ দেবেন এমন প্রশ্নের উত্তরে হিরো আলম জানান, তিনি সরকারি দলে যোগদান করবেন। হিরো আলম সিংহ প্রতীক নিয়ে (নন্দীগ্রাম এবং কাহালু উপজেলা) বগুড়া -৪ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

© ২০২১ সময় মিডিয়া লিমিটেড
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়