সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১০ টা ২৮ মিঃ, ২২ ডিসেম্বর, ২০১৮

বগুড়ায় আওয়ামী লীগ-বিএনপির পাল্টাপাল্টি অভিযোগ

বগুড়ায় একাদশ জাতীয় সংসদ  নির্বাচনে তফসিল ঘোষণার পর বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা, মামলা এবং গ্রেফতারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি।  
Somoy News
মাজেদুর রহমান

অপরদিকে, গত ২০ ডিসেম্বর বগুড়ার-১ আসনের সোনাতলায় আওয়ামী লীগ নেতাকর্মীদের ওপর বিএনপি হামলা এবং নির্বাচনী আচরণবিধি লঙ্ঘণের অভিযোগ তুলে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে সোনাতলা উপজেলা আওয়ামী লীগ।

শনিবার (২২ ডিসেম্বর) দুপুরে বগুড়া শহরের জেলা বিএনপি কার্যালয়ে জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম সংবাদ সম্মেলনে অভিযোগ করেন তফসিল ঘোষণার পর জেলার ১২টি থানায় ১৫টি গায়েবি মামলা দায়ের হয়েছে। এতে আসামি করা হয়েছে প্রায় ৫ হাজার নেতাকর্মীকে। ইতোমধ্যেই ৭০ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এতে করে নির্বাচনী কোনো পরিবেশ নেই বলে জানান তিনি।

সংবাদ সম্মেলনে নিজ নিজ আসনের হামলা মামলার বিবরণ দেন বগুড়া-৫ আসনের বিএনপির সংসদ সদস্য প্রার্থী গোলাম মো. সিরাজ, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য প্রার্থী মোশাররফ হোসেন, বগুড়া-১ আসনের প্রার্থী কাজী রফিকুল ইসলাম।

এর আগে গত ২০ ডিসেম্বের বগুড়া-১ আসনের বিএনপি প্রার্থী আচরণবিধি ভঙ্গ করে মোটরশোভাযাত্রা করেছে। ওই শোভাযাত্রা থেকে আওয়ামী লীগ নেতাকর্মীদের ওপর হামলা করা হয়েছে অফিস ভাঙচুর এবং ৫০ নেতাকর্মী কর্মীকে আহত করার অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ জিয়াউল করিম শ্যাম্পো।

© ২০২১ সময় মিডিয়া লিমিটেড
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়