সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১১ টা ৪৮ মিঃ, ২ ডিসেম্বর, ২০১৮

বগুড়ায় খালেদাসহ ২৫ জনের মনোনয়ন বাতিল

সাজাপ্রাপ্ত আসামি হওয়ায় বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। সেইসঙ্গে ফেসবুক সেলিব্রিটি আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের মনোনয়নপত্রের সঙ্গে শতকরা ১ ভাগ ভোটারের স্বাক্ষর না থাকায় তার মনোনয়নও বাতিল করা হয়েছে।
Somoy News
মাজেদুর রহমান

এ নিয়ে বগুড়ায় ৮৫জন প্রার্থীর মধ্যে বাতিল হলো ২৫ জনের মনোনয়নপত্র। বগুড়া-৭ আসনে বিএনপির সকল প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হওয়ায় সেখানে বিএনপি মনোনীত কেউ থাকলো না।

রোববার(২ ডিসেম্বর) দুপুর আড়াইটায় জেলা প্রশাসকের কার্যালয়ে মনোনয়নপত্র বাছাইকালে জেলা প্রশাসক ও জেলার রিটার্নিং অফিসার ফয়েজ আহাম্মদ বগুড়া-৬ আসনে বেগম খালেদা জিয়ার মনোনয়নপত্র বাতিল করেন। তবে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

বিকেল ৩টার দিকে বাতিল ঘোষণা করা হয় বগুড়া-৭ আসনের মনোনয়নপত্রও। এছাড়া গাবতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ না করায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোর্শদ মিলটন ও শাজহানপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ না করায় জেলা বিএনপির নির্বাহী কমিটির সদস্য সরকার বাদলের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। ফলে বগুড়া-৭ আসনে বিএনপি মনোনীত কোনো প্রার্থী থাকলো না।

বগুড়া-১ আসনে ৯ জন প্রার্থীর মধ্যে ২ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। বগুড়া-২ আসনে ৭ জনের মধ্যে ২ জনের, বগুড়া-৩ আসনে ১২জনের মধ্যে ২জনের, বগুড়া-৪ আসনে ১৬ জনের মধ্যে ৬ জনের, বগুড়া-৫ আসনে ১৪ জনের মধ্যে ৩জনের, বগুড়া-৬ আসনে ১১জনের মধ্যে ৩ জনের এবং বগুড়া-৭ আসনে ১৪ জনের মধ্যে ৭ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়। 

© ২০২১ সময় মিডিয়া লিমিটেড
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়