সম্পূর্ণ নিউজ সময়
বিনোদনের সময়
১১ টা ১৬ মিঃ, ২ ডিসেম্বর, ২০১৮

মনোনয়ন না পেয়ে যা বললেন হিরো আলম (ভিডিও)

বাংলাদেশের আলোচিত তারকা হিরো আলমের স্বতন্ত্র মনোনয়নপত্র বাতিল করেছেন বগুড়া জেলা রিটার্নিং কর্মকর্তা ফয়েজ আহমেদ। রোববার (২ ডিসেম্বর) সকালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র যাছাই-বাছাই শুরু হবার পরই তার মনোনয়ন বাতিল হয়।
Somoy News
মাজেদুর রহমান

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন তিনি। মনোনয়নপত্রে সাধারণ ভোটাদের স্বাক্ষরে গড়মিল থাকার কারণে হিরো আলমের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়।

এ ব্যাপারে হিরো আলম বলেন, 'আপনারা জানেন, নির্বাচনে আমি দাঁড়ানোর পর থেকে আমাকে নিয়ে আলোচনা-সমালোচনা চলছেই। আমি কেন নির্বাচনে আসলাম, আমার মতো লোক কেন নির্বাচনে আসলো? কিন্তু আজকে জাতীয় পার্টি রেখে আমি স্বতন্ত্রতে দাঁড়ালাম তাতেও বাঁধা। এরা সবাই আমার সঙ্গে ষড়যন্ত্র করে আমার মনোনয়নপত্র বাতিল করেছে। তাই আমি এখন হাল ছাড়বো না। আমি আপিল করবো। শেষ পর্যন্ত দেখবো আমি।' 

এদিকে, রিটার্নিং কর্মকর্তা বলেন, স্বতন্ত্র হিসেবে কেউ প্রার্থী হতে চাইলে বা নির্বাচন করতে চাইলে মনোনয়নপত্রের সঙ্গে ১ শতাংশ ভোটারের স্বাক্ষর দাখিল করার কথা। কিন্তু তাঁর মনোনয়নপত্রে নির্ধারিত ভোটারের স্বাক্ষর ছিল না।

ইউটিউবে বিচিত্র অভিনয়, গান আর নাচ দেখিয়ে দেশব্যাপী আলোচনায় আসেন হিরো আলম। 'মার ছক্কা' সিনেমায় প্রধান ভূমিকায় অভিনয় করে সবার নজর কাড়েন তিনি। তার প্রকৃত নাম আশরাফুল আলম। তার বাড়ি বগুড়ায়। তিনি বগুড়া-৪ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে জাতীয় পার্টি থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। পরে দলটি থেকে মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন।

© ২০২১ সময় মিডিয়া লিমিটেড
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়