সম্পূর্ণ নিউজ সময়
বাণিজ্য সময়
৩ টা ২৭ মিঃ, ২৭ মে, ২০১৮

ঈদ মানেই নানা রঙের জুতোর পসরা

পোশাক, অলংকার আর মানানসই জুতায় পূর্ণতা পায় ঈদের সাজগোজ। তাই উৎসবের আগে বিচিত্র নাম আর নকশার জুতা নিয়ে হাজির হয়েছেন ব্যবসায়ীরা। বিক্রি বাড়াতে ক্রেতাদের জন্য মূল্যছাড়ের সাথে রয়েছে কুপন ব্যবস্থাও। দামের ব্যাপারে আপত্তি থাকলেও, মানের প্রসঙ্গে রয়েছে আত্মতুষ্টি।
বাণিজ্য সময় ডেস্ক

উৎসবের জুতা বলে কথা, বৈচিত্র্য না থাকলে কি হয়! তাই পোশাকের সাথে মানানসই জুতা কিনতে চলছে ক্রেতাদের ছোটাছুটি। ঈদকে সামনে রেখে ফুটপাত, মাঝারি দোকান কিংবা দেশীয় ব্র্যান্ডগুলোর শোরুমে দেখা মিলছে বাহারি নকশার জুতা। প্রচলিত কালো কিংবা চকোলেট রং ছাড়াও অ্যান্টিক সোনালি, লাল ও সাদা রংয়ের জুতা নজর কাড়ছে ক্রেতাদের। বৈচিত্র্য বাড়াতে পাথরের পাশাপাশি বসানো হয়েছে পুঁতিও।


তবে এতসব নতুনত্বের মধ্যে মেয়েদের পছন্দে প্রাধান্য পাচ্ছে বর্ষায় মানানসই জুতা। বাচ্চাদের জন্য রয়েছে বিভিন্ন ব্র্যান্ডের কেডস আর স্যান্ডেল সু। বয়স আর পোশাকের সঙ্গে মানানসই করে স্লিপার, ক্যাজুয়াল, ফরমাল জুতা কিনছেন ছেলেরা।

ক্রেতারা বলেন , কালেকশন ভাল। দাম একটু বেশি। ঈদের এখনো সময় আছে। আরও ভাল কিছু আসতে পারে।

শোরুমগুলোতে ছেলেদের জুতা বিক্রি হচ্ছে ৭'শ টাকা থেকে সাড়ে চার হাজার টাকার মধ্যে, মেয়েদের জুতা ৬'শ থেকে সাড়ে তিন হাজার টাকা, আর বাচ্চাদের জুতার দাম রয়েছে ৫'শ টাকা থেকে দুই হাজার টাকা পর্যন্ত।

শোরুমের বিক্রেতা বলেন, ঈদের জন্যে টেন পারসেন্ট ডিসকাউন্ট চলছে। এছাড়া বিকাশে পেমেন্ট করলেও ক্যাশ ব্যাক অফার রয়েছে। আরেক জন বিক্রেতা বলেন, বেতন বোনাস পাওয়ার পরে আমাদের কাস্টমার বাড়বে।

ঈদকে সামনে রেখে দেশীয় ব্র্যান্ডের শো রুমগুলোতে পাওয়া যাচ্ছে বেশ কিছু বিদেশি ব্র্যান্ডের জুতাও।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়