সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
১৯ টা ৩৬ মিঃ, ৪ মার্চ, ২০১৮

আশরাফুলের সেঞ্চুরিতে কলাবাগানের জয়

মোহাম্মদ আশরাফুলের সেঞ্চুরিতে, দুই ম্যাচ জয় পেয়েছে কলাবাগান ক্রীড়া চক্র। বিকেএসপি'তে ৭ম রাউন্ডের ম্যাচে অগ্রণী ব্যাংককে ৫ উইকেটে হারিয়েছে তারা। অন্যদিকে টানা তৃতীয় জয় তুলে নিয়েছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। ফতুল্লায় ব্রাদার্সের বিপক্ষে ৩ উইকেটের জয়ে আরো উজ্জ্বল হয়েছে তাদের সুপার লিগের সম্ভাবনা।
আতিয়ার রহমান সজল

প্রথম তিন ম্যাচে দুই জয় নিয়ে প্রিমিয়ার লিগের শুরুটা দারুণ করেছিল নবাগত অগ্রণী ব্যাংক। কিন্তু এরপরই হয় ছন্দপতন। টানা তিন হার। ধুকতে থাকা কলাবাগানের বিপক্ষে ভাগ্য পরিবর্তনের লক্ষ্যে অগ্রণী ব্যাংকের শুরুটাও হয় ভালো।

ওপেনিংয়ে সৌম্য না থাকলেও তার অভাব তেমন একটা টের পায়নি দল। আজমির-নাফিসের জুটিতে আসে ১২৮ রান। লিস্ট 'এ'তে ক্যারিয়ার সেরা ৫৮ করে আউট হন আজমির। তবে শাহরিয়ার নাফিসকে ফিরতে হয় আক্ষেপ নিয়ে। মাত্র ১ রানের জন্য তিনি বঞ্চিত হন ৭ম লিস্ট 'এ' সেঞ্চুরি থেকে।

দুই ওপেনার ফিরে যাবার পর অগ্রণী ব্যাংকের মিডল অর্ডার হয় ব্যর্থ। ছন্দে থাকা ধীমান ঘোষও অবদান রাখতে পারেন নি। তারপরও ২৫২ রানের চ্যালেঞ্জিং স্কোর পায় অগ্রণী ব্যাংক।

এবারের আসরে টপ অর্ডারের ব্যর্থতা পরিনত হয়েছে কলাবাগানের মাথা ব্যাথার কারণ হিসেবে। এদিনও জসিমউদ্দিনকে ফিরিয়ে তেমন কিছুরই ইঙ্গিত দেন আল আমিন।

কিন্তু তাসামুল ও মোহাম্মদ আশরাফুল জুটি উড়িয়ে দেয় সেই শংকা। দ্বিতীয় উইকেটে তাদের ১৮৮ রানে জয় নিশ্চিত হয় কলাবাগানের। তাসামুল ১০৬ রানে আউট হন। কিন্তু চলতি আসরে দ্বিতীয় সেঞ্চুরি তুলে নিয়ে আশরাফুল অপরাজিত থাকেন ১০২ রানে।

অন্যদিকে ফতুল্লায় লো স্কোরিং ম্যাচেও ছিলো উত্তেজনা। খেলাঘরের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নামা ব্রাদার্স দলীয় ১৮ রানের হারায় দুই ওপেনারকে। তবে দলকে পথ দেখান অধিনায়ক অলোক কাপালি। চলতি আসরে তার তৃতীয় ফিফটিও অবশ্য যথেষ্ট ছিলো না দলকে চ্যালেঞ্জিং সংগ্রহ এনে দিতে। শেষদিকে সোহরাওয়ার্দি শুভ'র ৩৩ রানে, স্কোর বোর্ডে ১৮৭ রান তোলে ব্রাদার্স।

জবাবে সাদিকুর-রাফসানের ব্যাট ভালোই সূচনা করে খেলাঘর। কিন্তু ৩৩ রানের ব্যবধানে ৪ উইকেট তুলে নিয়ে ম্যাচে ফিরে ব্রাদার্স। তবে দলের ভারতীয় রিক্রুট অশোক মেনারিয়া এক প্রান্তে ছিলেন অবিচল। এবারের লিগে তার তৃতীয় ফিফটিই জয়টা সহজ করে খেলাঘরের। ৩ বল বাকি থাকতেই টানা তৃতীয় জয় নিশ্চিত হয় দলটির।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়