বাংলাদেশ প্রিমিয়ার লীগ - বিপিএল

ধাওয়ানের শূন্যস্থান পূরণে ইংল্যান্ড যাচ্ছেন পান্থ

india-change

বিশ্বকাপে দারুণ শুরু করা ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান চোটে পড়েছেন। পুরোপুরি ফিট হতে ১০ থেকে ১৫ দিন সময় লাগতে পারে বলে জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড-বিসিসিআই। সে হিসেবে পুরো টুর্নামেন্ট তেকে ছিটকে না পড়লেও লিগপর্বের অধিকাংশ ম্যাচই হয়তো মিস করবেন তিনি।

এদিকে শিখর ধাওয়ানের শূন্যস্থান পূরণে ব্যাকআপ হিসেবে ডাকা হয়েছে উইকেটকিপার ব্যাটসম্যান রিশাভ পান্থ। ইংল্যান্ডের উদ্দেশে উড়াল দিয়েছেন তিনি।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে চোট পেয়েছিলেন শিখর ধাওয়ান। তারপরেও সে ম্যাচে শতক হাঁকান তিনি। তবে শেষ পর্যন্ত সেই চোট কাল হয়ে দাঁড়িয়েছে তার জন্য। চোট পাওয়ার পর বিশ্রাম দেওয়া হয়েছে ধাওয়ানকে।

বিশ্বকাপে দলে জায়গা পাওয়া-না পাওয়া নিয়ে আলোচনায় ছিলেন তরুণ কিপার ব্যাটসম্যান রিশাভ পান্থ। বিশ্বকাপ দল ঘোষণার আগে অনেকেই ধারণা করেছিলেন দলে সুযোগ পাবেন এই তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান। তবে দলের প্রধান উইকেটকিপার মহেন্দ্র সিং ধোনির পর দ্বিতীয় উইকেটকিপার হিসেবে সুযোগ পেয়েছেন দীনেশ কার্তিক।

তারপরেই সমলোচনা শুরু হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। অবশেষে ধাওয়ানের ইনজুরিতে কপাল খুলে যেতে পারে রিশাভ পান্থের।

বিশ্বকাপ সংবাদ

africaওভার কমলো আফগানিস্তান-দক্ষিণ আফ্রিকা ম্যাচেরtamim-mashrafeমাশরাফির হয়ে ঢাল ধরলেন তামিম, হাসিমুখে কড়া জবাবaustralia-srilankaফিঞ্চের সেঞ্চুরিতে অস্ট্রেলিয়ার বড় সংগ্রহpapon-squad1মাঠের কথা বিবেচনায় রেখে একাদশ পরিবর্তন করা হবে: পাপনafg-sa-pre1আরেক ম্যাচে বিকেলে লড়বে দক্ষিণ আফ্রিকা ও আফগানিস্তানaus-sl-pre1বিকেলে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া-শ্রীলঙ্কাgettyimages-11558967511মরগান ও রয়কে নিয়ে চিন্তিত ইংল্যান্ডsalauddin-coachভালো খেলাই সাকিবের চাকরি: সালাউদ্দিনengland-vs-windiesউইন্ডিজকে পাত্তাই দিল না ইংল্যান্ডehsan-maniস্টার স্পোর্টসের ওপর চটলেন পিসিবি প্রধানsaluddinইংল্যান্ডে মেইন অ্যাটাক স্পিন হলে দুঃখজনক: সালাউদ্দিনwindiesউইন্ডিজকে অল্পতেই আটকে দিল ইংল্যান্ডsports-031বিকেলে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে স্বাগতিক ইংল্যান্ডsunil-reax1'টনটনে স্পিনারদের কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে'warner-instaপাকিস্তানি সমর্থকদের প্রশংসা ওয়ার্নারেরrain-point-tableপয়েন্ট টেবিলের শীর্ষে বৃষ্টিindi-tieভেসে গেল ভারতের ম্যাচওwarnerম্যাচসেরার পুরস্কার ভক্তকে দিয়ে দিলেন ওয়ার্নার