বাংলাদেশ প্রিমিয়ার লীগ - বিপিএল

ধাওয়ানের শূন্যস্থান পূরণে ইংল্যান্ড যাচ্ছেন পান্থ

india-change

বিশ্বকাপে দারুণ শুরু করা ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান চোটে পড়েছেন। পুরোপুরি ফিট হতে ১০ থেকে ১৫ দিন সময় লাগতে পারে বলে জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড-বিসিসিআই। সে হিসেবে পুরো টুর্নামেন্ট তেকে ছিটকে না পড়লেও লিগপর্বের অধিকাংশ ম্যাচই হয়তো মিস করবেন তিনি।

এদিকে শিখর ধাওয়ানের শূন্যস্থান পূরণে ব্যাকআপ হিসেবে ডাকা হয়েছে উইকেটকিপার ব্যাটসম্যান রিশাভ পান্থ। ইংল্যান্ডের উদ্দেশে উড়াল দিয়েছেন তিনি।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে চোট পেয়েছিলেন শিখর ধাওয়ান। তারপরেও সে ম্যাচে শতক হাঁকান তিনি। তবে শেষ পর্যন্ত সেই চোট কাল হয়ে দাঁড়িয়েছে তার জন্য। চোট পাওয়ার পর বিশ্রাম দেওয়া হয়েছে ধাওয়ানকে।

বিশ্বকাপে দলে জায়গা পাওয়া-না পাওয়া নিয়ে আলোচনায় ছিলেন তরুণ কিপার ব্যাটসম্যান রিশাভ পান্থ। বিশ্বকাপ দল ঘোষণার আগে অনেকেই ধারণা করেছিলেন দলে সুযোগ পাবেন এই তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান। তবে দলের প্রধান উইকেটকিপার মহেন্দ্র সিং ধোনির পর দ্বিতীয় উইকেটকিপার হিসেবে সুযোগ পেয়েছেন দীনেশ কার্তিক।

তারপরেই সমলোচনা শুরু হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। অবশেষে ধাওয়ানের ইনজুরিতে কপাল খুলে যেতে পারে রিশাভ পান্থের।

বিশ্বকাপ সংবাদ

injamamনির্বাচকের পদ ছাড়লেন ইনজামামben-stokesআম্পায়ারদের ওই ৪ রান ফেরত নিতে বলেছিলেন স্টোকস!gettyimages-1092462870-1553ভারতীয় কোচিং প্যানেলে ব্যাপক রদবদলের আভাসiccআইসিসিকে নিয়ে অভিতাভের মজার টুইট!stokesএবার নাইট উপাধি পাচ্ছেন স্টোকসeng-news1অ্যাশেজ চিন্তাভাবনা শুরু করেছেন জো রুটgarry'ইংল্যান্ড-নিউজিল্যান্ডকে যৌথ চ্যাম্পিয়ন করলে কোনো বিতর্ক হতো না'eng-team-may1প্রধানমন্ত্রী থেরেসা মে’র সঙ্গে ইংল্যান্ড ক্রিকেট দলের সাক্ষাৎengland-champআম্পায়ারের ভুলেই চ্যাম্পিয়ন ইংল্যান্ড!monti-panaserএই ট্রফি ইংল্যান্ডের আগামী প্রজন্মের ক্রিকেটকে পাল্টে দেবে: মন্টি পানেসারuntitled-8বিশ্বকাপের 'সব বিভাগের সেরারা'new-zaনিউজিল্যান্ডের সঙ্গে একটু অবিচারই হয়েছ: ফাহিমmediaইংলিশদের শিরোপা জয়ে আন্তর্জাতিক মিডিয়াগুলোর প্রতিক্রিয়াicc-11আইসিসির সেরা একাদশে সাকিবcapture1প্রথমবার বিশ্বকাপ জিতে উচ্ছ্বসিত ইংল্যান্ড সমর্থকরাworld-cup-recordsএক নজরে বিশ্বকাপের 'যতো সেরা'stokesদলকে শিরোপা জেতানোর স্বীকৃতি পেলেন স্টোকসwillসাকিবকে টুর্নামেন্টসেরা হতে দিলেন না উইলিয়ামসন