বাংলাদেশ প্রিমিয়ার লীগ - বিপিএল

টিকেটের টাকা ফিরিয়ে দিবে আইসিসি

ticket

বৃষ্টিতে কাকভেজা হয়ে অপেক্ষা করেও প্রিয় দলের খেলা দেখতে পারেননি মাঠে আসা বাংলাদেশ এবং শ্রীলঙ্কার দর্শকরা। ম্যাচের একটি বলও গড়ায়নি। এমনকি টসও হয়নি। দীর্ঘ অপেক্ষার পরেও আবহাওয়ার উন্নতি না হওয়ায় শেষ পর্যন্ত ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন অফিসিয়ালরা।

ম্যাচ অনুষ্ঠিত না হওয়ায় হতাশ হয়েছেন দর্শকরা। বেরসিক বৃষ্টি তাদের আকুতিতে কান দেয়নি।

ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডে বাংলাদেশ ও শ্রীলঙ্কার ম্যাচের টিকেটের সর্বনিম্ন মূল্য ছিল বাংলাদেশি মুদ্রায় দুই হাজার টাকারও কিছু বেশি। ম্যাচ না দেখে বাড়ি ফেরা দর্শকদের হতাশার ভাগ নিবে আইসিসি। বিশ্বকাপের মূল আয়োজক ও বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি ম্যাচ টিকেটের টাকা দর্শকদের ফেরত দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

অর্থাৎ যেসব দর্শক বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচের টিকেট কিনেছিলেন, তারা নির্ধারিত শর্ত পূরণ করে টিকেটের টাকা ফেরত পাবেন। নিজেদের আর্থিক মুনাফা ছেড়ে দিয়ে দর্শকদের কথা চিন্তা করে এ উদ্যোগ নিয়েছে আইসিসি।

বিশ্বকাপ সংবাদ

fahim-talk‘সবাই স্বীকার করছে বাংলাদেশ একটা শক্তিশালী দল’alim-darভারত ম্যাচেও থাকছেন সেই আলিম দারnewউইলিয়ামসনের বিদায়ে বিপদ বাড়লো নিউজিল্যান্ডেরaamirআমির-আফ্রিদির তোপে বিপর্যয়ে নিউজিল্যান্ডzimbabweক্রিকেট বোর্ড ভেঙেই দিলো জিম্বাবুয়ে!williamsonবিশ্বকাপে অপরিবর্তিত একাদশের রেকর্ড গড়ল নিউজিল্যান্ডpak-tossটস হারল পাকিস্তানpak-vs-newভেজা মাঠে টস বিলম্বtiyaআবারও মিলল জ্যোতিষী টিয়ার ভবিষ্যদ্বাণীengland-eleminateইংল্যান্ডই এখন বাদ পড়ার শঙ্কায়england-loseইংল্যান্ডকে হারিয়ে সবার আগে সেমিতে অস্ট্রেলিয়াshakib-helmut'সাকিব পারফরম্যান্স দিয়েই দেশকে ভালোবাসতে চায়'ause-taggetঅস্ট্রেলিয়াকে নাগালের মধ্যেই রাখলো ইংল্যান্ডrashid-khanরেগে গেলেন, হেরেও গেলেন রশিদ খানmahmudullahমাহমুদুল্লাহর চোট কতটা গুরুতর?auseদুই পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে অস্ট্রেলিয়াtoss-englandটস জিতল ইংল্যান্ডpost-shakib1দলীয় পারফরমেন্সে দল এগিয়ে যাচ্ছে: সাকিব