বাংলাদেশ প্রিমিয়ার লীগ - বিপিএল

শ্রীলঙ্কার সঙ্গে পয়েন্ট ভাগ করতে হলো বাংলাদেশের

rain-win

গতকাল সোমবার সংবাদ সম্মেলনে বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার কথায় বুঝ যাচ্ছিল, ম্যাচটা মাঠে গড়ানো বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ। সেমিফাইনালের দৌড়ে এগিয়ে যাওয়ার জন্য এ ম্যাচটি হতে পারতো বড় নিয়ামক। একই হিসেব হয়তো কষেছিলেন শ্রীলঙ্কার টিম ম্যানেজমেন্টও। তারাও চাইছিলেন ম্যাচটা মাঠে গড়াক। কিন্তু, বৃষ্টি এদিন কারো আকুতি শোনার মুডে ছিলো না।

ব্রিস্টলে সারাদিন বৃষ্টি ঝরেছে। কখনো গুড়িগুড়ি কখনো মুশুলধারে। মাঝে দুয়েকবার দমও দিয়েছে। কিন্তু তাতে মাঠের কভার সরানোর মতো উপায়ও ছিল না।

ম্যাচ অফিসিয়ালরা সিদ্ধান্ত দেয়ার সময় পরিবর্তন করেছেন কয়েকবার। লম্বা সময় অপেক্ষার পরও আবহাওয়ার উন্নতি না হওয়ায় ম্যাচটি অবশেষে বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটার কিছু আগে তারা জানিয়ে দিলেন ম্যাচটা আর হচ্ছে।

আর তাই, বাংলাদেশ এবং শ্রীলঙ্কার বোর্ডে যোগ হয়েছে একটি করে পয়েন্ট।

এর আগে পাকিস্তানের সঙ্গে ম্যাচটিও পরিত্যাক্ত হয়েছে শ্রীলঙ্কার। ফলে চার ম্যাচে এক জয় এবং এক পরাজয়ে তাদের পয়েন্ট ৪। অপরদিকে সমান সংখ্যক ম্যাচে এক জয় এবং দুই পরাজয়ে বাংলাদেশের পয়েন্ট ৩।

বিশ্বকাপ সংবাদ

fahim-talk‘সবাই স্বীকার করছে বাংলাদেশ একটা শক্তিশালী দল’alim-darভারত ম্যাচেও থাকছেন সেই আলিম দারnewউইলিয়ামসনের বিদায়ে বিপদ বাড়লো নিউজিল্যান্ডেরaamirআমির-আফ্রিদির তোপে বিপর্যয়ে নিউজিল্যান্ডzimbabweক্রিকেট বোর্ড ভেঙেই দিলো জিম্বাবুয়ে!williamsonবিশ্বকাপে অপরিবর্তিত একাদশের রেকর্ড গড়ল নিউজিল্যান্ডpak-tossটস হারল পাকিস্তানpak-vs-newভেজা মাঠে টস বিলম্বtiyaআবারও মিলল জ্যোতিষী টিয়ার ভবিষ্যদ্বাণীengland-eleminateইংল্যান্ডই এখন বাদ পড়ার শঙ্কায়england-loseইংল্যান্ডকে হারিয়ে সবার আগে সেমিতে অস্ট্রেলিয়াshakib-helmut'সাকিব পারফরম্যান্স দিয়েই দেশকে ভালোবাসতে চায়'ause-taggetঅস্ট্রেলিয়াকে নাগালের মধ্যেই রাখলো ইংল্যান্ডrashid-khanরেগে গেলেন, হেরেও গেলেন রশিদ খানmahmudullahমাহমুদুল্লাহর চোট কতটা গুরুতর?auseদুই পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে অস্ট্রেলিয়াtoss-englandটস জিতল ইংল্যান্ডpost-shakib1দলীয় পারফরমেন্সে দল এগিয়ে যাচ্ছে: সাকিব